What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বিশ্বসৃষ্টির রহস্য (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,281
Messages
16,021
Credits
1,462,317
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভাই বোনের ইনসেস্ট চোদাচুদির চটি গল্প

বউ বললো "এবার চলো না ঘুরে আসি মুকুটমণিপুর।" – বরাবরের হুজুগে মৈনাকের মনে হল ঘুরে এলে কেমন হয়? তারপরেই মনে হল " ধুর বাল, এখন আমার নতুন চাকরী, কত কাজ। শালা বউকে থাপানোরই টাইম পাই না আবার মুকুটমণিপুর!"
কিন্তু বাড়ি আসার পর বউই চাপ দিতে লাগলো "চারবছর বিয়ে হয়েছে। এখনো হানিমুন যাইনি। সারাদিন বাড়িতে ভালো লাগে না" – মৈনাক ভাবল "ভালো না লাগলে বাল রাস্তায় ফেলে দিয়ে রেণ্ডী চুদি গিয়ে, ওদের আবদারও কম, তাড়াতাড়ি মাল ফেলে বাড়ি চলে আসব। তোকে তো চোদার পর আবার ভোদায় আঙ্গুল মারতে হয়। শালা টানা ৩০ মিনিট আঙ্গুল মারার পর তবে মাগী হিচকি তুলে পুচ পুচ করে ৩-৪ চামচ জল খসায়। শালা চোদার মাল বাড়িতেই আছে অথচ…" – মুখে বলে "এখন ঘুরতে গেলে গাঁড় মারা যাবে।নতুন চাকরি" – বউ বলে, "আমার কথা তো শুনবে না। কিন্তু তোমার বোনও বলছিল "দাদাটা বহুত কিপটে, কোথাও বেড়াতে নিয়ে যায় না।" – এক মুহূর্তের জন্য মৈনাকের চোখ-মুখের চেহারা বদলে গেল। তারপর বলল " সবে ক্লাস টেনে পড়ে। এখনি এতো বড় বড় কথা! দাঁড়াও, আজ রাতে ওকে এমন মার দেব যে কাল বিছানা থেকেই উঠতে পারবে না।" – বউ বলে "না না! ওকে মেরো না।


তুমি তো আবার মারধর দিলে…… সেই একদিন ও তোমাকে শুধু একবার জিজ্ঞেস করেছিল " বউদি রাতে উহ-আহ করে কেন?" তুমি খেপে গিয়ে ওইটুকু মেয়েটাকে ন্যাংটো করে এমন মার দিলে যে সারা গায়ে দাগ পড়ে গেল। – -" ঠিক আছে, আমি একটু ভেবে দেখি বেড়াতে যাওয়া যায় কিনা।" বলে মৈনাক ঘুমোতে চলে গেল। – এদিকে মিনার আর এক অসুবিধা। ওর মাইদুটো সত্যিই বেশ বড়। সেদিন ক্লাসে যখন ম্যাম ক্রাস নিচ্ছিল তখন হঠাত পিউ ওর বান্ধবী একটু একটু করে ওর স্কার্টের তলাটা ধরে উপর দিকে তুলে দিতে লাগলো। ও যখন ব্যাপারটা বুঝল তখন স্কার্টটা হাঁটুর অনেকটা উপড়ে উঠে গেছে।

পিউ আবার লেসবিয়ান টাইপের! ও মাঝে মাঝেই মেয়েদের টেপাটিপি কোরে উত্তেজিত হতে মজা পায়। কিন্তু মিনার খুব লজ্জা করে। এদিকে পিউ ওর দুধসাদা ঊরুদুটো ধরে টিপতে শুরু করে দিয়েছে। মিনার প্যান্টি ভিজতে শুরু করেছে। সে উত্তেজনায় একটা চাপা শীতকার দিয়ে ওঠে। পিউ এবার তার গুদের মধ্যে আঙুল ঢুকিয়ে ফচ ফচ ফচ ফচ করে আঙ্গুল দিয়ে চুদতে থাকে। – মিনার দম বন্ধ হয়ে আসে। সে ভাবে এই বোধহয় জল খসল। কিন্তু তার গুদ একেবারে পাকা খিলাড়ি।
এমন কতদিন হয়েছে ওর সাথে ক্রমাগত চুদতে গিয়ে পিউয়ের জল খসে গেছে, কিন্তু মিনার তখনো আউট হয়নি। যাই হোক, ক্লাসের গল্পে ফিরি, পিউও খুব উত্তেজিত, সে বলে "তুই তো আসলেই একটা মাগী রে! এখনো আউট করলি না! আমার আঙ্গুলের গুঁতোয় সবার ৫ মিনিটেই গুদের জল খসে" , এই বলে সে মিনার গুদের ভিতর ৩ টে আঙ্গুল একসাথে ঢুকিয়ে দেয়। মিনা একটু গুঙিয়ে ওঠে, তাতে ম্যামের চোখ পড়ে তার দিকে। সাথে সাথেই মিনা একঝটকায় পিউয়ের হাত তার গুদের উপর থেকে সরিয়ে দেয়।
ক্লাসের অনেকে মিনার দিকে তাকায়। কেউ ব্যাপারটা বুঝতে পারে না। শুধু জুঁই মিনাকে একটা ইশারা করে। মিনা বুঝতে না পেরে আস্তে করে জিজ্ঞেস করে, "কি?হল রে."। জুঁই তার উত্তরে ফিক করে হেসে নিজের টপের বোতাম গুলো খুলে মিনাকে একটা কিছু বোঝাতে চায়। মিনা বুঝতে পারে। সে নিজের বুকের দিকে তাকিয়ে দেখে তার টাইট টপের উপর দিয়ে চুঁচি দুটো "সিন্ধুজল মধ্যে যেন পর্বত মন্দর"! বিশ্রিভাবে উঁচু হয়ে আছে। সে লজ্জায় সে দুটোকে টিপে টিপে ছোট করার চেষ্টা করে।


কিন্তু সে দুটো আরও শক্ত হয়ে যায়। ফলে খুব লজ্জা করলেও সে তার টপের বোতাম গুলো খুলে দেয়। ফলে টপটা একটু ঢিলে হয়ে যায়। তার চুঁচি আবার ভিতরে ঢুকে যায়। তবে অনেকটাই বেরিয়ে পড়েতার উপত্যকা । বাড়িতে কোনরকমে ফিরতে পারলে হয়। – গন্তব্যস্থান মুকুটমণিপুর। কিন্তু মৈনাক এর মাথায় কি আছে কে জানে?! সে ব্যাটা রুট ঠিক করলো বিষ্ণুপুরে ড্রপ দিয়ে। – "আচ্ছা বৌদি, ডিরেক্ট মুকুট মনিপুর চলে গেলে কি অসুবিধা?" মিনা জিজ্ঞেস করলো। – – "কি জানি তোমার দাদার মাথায় কখন কি খেলে! আমিও জিজ্ঞেস করেছিলাম, বলেছে 'অসুবিধা আছে' যতোসব উদ্ভট ব্যাপার!" – মিনার বারবার একটাই কথা মনে হচ্ছে, এইকটা দিন আর ওইসব করা হবে না।

তাকে উদোম করে চিত করে ফেলে পিউ যেভাবে আঙুল চালিয়ে তাকে মজা দিত, সেটা আর এই ক'দিন পাওয়া যাবে না। – বাস প্রায় বিষ্ণুপুরের কাছাকাছি, এমন সময় মিনার গা গুলিয়ে ওঠে। সে বলে " দাদা! " –
মৈনাকঃ কি হল?
মিনাঃ একটু এদিকে এসো…
মৈনাকঃ হ্যাঁ, বল কি বলবি…
মিনাঃ আমার প্যাড এনেছ?
মৈনাকঃ উম… হ্যাঁ। কেন?
লজ্জায় মিনার মুখ লাল হয়ে যায়। সে চুপচাপ বসে থাকে।
মৈনাকঃ ও বুঝেছি। তোর বেরোচ্ছে নাকি? সবসময়েই উল্টোপাল্টা রাতদিন ভাবনা চিন্তা করলে তো বেরোবেই।


মিনার মুখ এতটাই লাল হয়ে যায় যে মৈনাকরও সেটা চোখে পড়ে। সে বলে, "ঠিক আছে। অস্থির হসনা। বিষ্ণুপুরের জঙ্গলের ভিতরে একটা স্টপ আছে। সেখানে বাস ৫ মিনিট দাঁড়ায়। সেখানে নেমে তোর প্যাড পালটে দেব।" – মিনা নিশ্চিন্ত হয়। – সকাল ৯ টা- বিষ্ণুপুরের জঙ্গলেঃ – মৈনাকঃ মায়া, তুমি বাসে অপেক্ষা করো, আমি মিনার সাথে যাচ্ছি, ওর প্যাড পালটাতে হবে। – মায়াঃ(মৈনাকর বউ) আচ্ছা।
তাড়াতাড়ি এসো। – মৈনাক মিনাকে নিয়ে জঙ্গলে ঢুকে যায়। মিনা চুপচাপ দাঁড়িয়ে থাকে। মৈনাক বলে, " কি হল? চেঞ্জ কর?" – মিনাঃ "তোমার সামনে……!!" – মৈনাকঃ তা অসুবিধা কি? আমি তোর দাদা না? আমার সামনে লজ্জা কি? – মিনাঃ দাদা প্লিজ…
মৈনাকঃ আচ্ছা, ঠিক আছে, আয় আমি তোর প্যাড পালটে দিচ্ছি।
মিনাঃ(আর্তনাদ করে) না দাদা……… !!!!!
মৈনাক মিনার দিকে এগিয়ে যায়। মিনার গালে সপাটে একটা চড় মারে। মিনা মাথা ঘুরে পড়ে যায়। মৈনাক সঙ্গে সঙ্গে মিনার শরীর থেকে টপটা টেনে খুলে নেয়। মিনা কোনরকমে উঠে দাঁড়িয়ে দৌড় লাগায়। সোজা বড় রাস্তায় এসে ওঠে।
কিন্তু কোথায় বাস? তারা জঙ্গলে ঢোকার পর ১০ মিনিট কেটেছে। এখানে বাস এর স্টপ ৫ মিনিট। – কয়েকটা লোকাল ছেলে মিনাকে দেখে নিজেদের বাড়া দোলাচ্ছে পেন্ডুলামের মত। – এতক্ষনে মিনার খেয়াল হয় যে ও শুধু ব্রা আর জিন্স পড়ে। ও সঙ্গে সঙ্গে দৌড়ে জঙ্গলে ঢুকে যায়। দাদাকে দেখে।
মিনাঃ দাদা!!! বাস চলে গেছে!!
মৈনাকঃ সে ত আমি জানি। এই জন্যই ত এখান দিয়ে আসা।
মিনাঃ মানে………!
মৈনাকঃ আমি তোকে এই জঙ্গলে এনে অনেকদিনের মনের সাধ পূরণ করব বলেই এই রুট নিয়েছি। তোর খাবারে আগের দিন আমি রাতে ঘুমের ওষুধ মিশিয়ে তোকে ঘুমে আছন্ন করে তোর শরীরে টেপাটিপি করেছিলাম এমনভাবে যাতে তুই গরম থাকিস অন্তত সকাল পর্যন্ত আজ । তোর মাল এইজন্যই বেরচ্ছিল। – মিনার চিন্তাশক্তি লোপ পায় ক্ষণিকের জন্য। তার চেতনা ফেরে যখন মৈনাক বলে, তোর লুকআপ টা কিন্তু দারুন লাগছে! ব্রা আর জিন্স। সত্যিই এরকম কম্বিনেশান দেখা যায় না! আমার সামনে একটু শুবি?
মিনাঃ (হতভম্ব হয়ে) কি…!
মৈনাকঃ এখানে শো।


মিনার নিজস্ব চিন্তাশক্তি লোপ পেয়ে যায়। সে শুয়ে পড়ে।
মৈনাকঃ এইবার তোর ডান পা টা ভাঁজ করে দে। হাত টা দুই পায়ের ফাঁকে রাখ। হ্যাঁ, ঠিক আছে। – মিনা সেভাবেই শুয়ে থাকে। মৈনাক বলে, সত্যিই তোর দারুন বডি! মাই দুটো যা হয়েছে না! গুদের সামনে থেকে হাতটা সরা।
ওহ জিও! গুদ পুরো ফুলেফেঁপে আছে। এটাই সময়। ওঠ। – এতক্ষনে মিনা ব্যাপারটা বুঝতে পারছে। সে চিৎকার করে কেঁদে উঠলো। – "দাদা! তোমাকে আমি এতো বিশ্বাস করতাম, আর তুমি তোমার ছোট বোনকে করার জন্য এতো কিছু…… ছিঃ দাদা।"
মৈনাকঃ তুই আমায় ভুল বুঝিসনা বোন। আমিও তোকে খুব ভালবাসি। তাই তো তোকে আদর করে শেখাতে চাইছি বিশ্বসৃষ্টির রহস্য।


এদিকে আয়। মিনা দাদার কাছে এগিয়ে আসে। মৈনাক তার প্যান্টের চেন টা খুলে দেয়। তার আচোদা কুমারী গুদে একটা চিমটি দেয়। মিনা ব্যাথায় কেঁদে ফেলে। মৈনাক বলে, বোন, এই যে জায়গাটা প্যান্টির কাপড় দিয়ে ঢাকা আছে, এখানেই আছে জীবনের বীজ। এখান দিয়েই সমগ্র মানবজাতি, শুধু মানুষ নয়, সব জীবের উতপত্তিই এখান থেকে। তুই যে স্কুলে গিয়ে লেখাপড়া করিস সেখানে এসব শেখাবে না। বড় দাদা হিসাবে আমারি দায়িত্ব তোকে এগুলো শেখানো। এই কথা বলে মৈনাক বোনের ব্রা আর প্যান্টি টেনে হিঁচড়ে খুলে নেয়। তারপর দুই চোখ ভরে নিজের বোনকে দেখতে থাকে। সত্যি, নিজের বোনের সম্বন্ধে ও কতটুকুই বা জানত! বোনের এতো বড় দুধ! পাহাড়ের উপরে গর্জনরত কালো নেকড়ে বাঘকে যেমন দেখতে লাগে, তেমনই লাগছে বোনের গর্জাস চুঁচি দুটো। রিয়ালি, চুঁচি হো তো অ্যায়সা! বোনকে ধরে মৈনাক প্রায় একঘণ্টা ধরে শুধুই জাপটাজাপটি করলো। বোনের পালকের মত নরম দেহটা দুই হাতে ধরে চটকালো।

আর মাঝে মাঝেই গুদে হাঁটু দিয়ে ঢুঁ মারা চলছে। এক একটা ঢুঁ আর একেকটা কান্নার চিতকার। হঠাত একটা চড়চড় করে আওয়াজ হল। কি হল?? আশ্চর্যজনক ঘটনা! মৈনাকের ধোন, জাঙিয়া-প্যান্ট ফুঁড়ে বেরিয়ে এসেছে। এতক্ষন জড়াজড়ির পর আগুনের মত জ্বলে উঠেছে মিনার শরীরটা প্রথম পুরুষালী সেক্সের স্বাদ পেয়ে। দাদার ধোনটা সে অবাক হয়ে দেখতে লাগলো। মৈনাক বলল, কি হল? ডান্ডাটা পছন্দ হয়েছে? মিনাঃ দাদা খুব পছন্দ হয়েছে! আমি প্রথমে বুঝতেই পারিনি শক খেতে এতো মজা। তুই প্লিস এই ল্যাম্পপোস্ট আমার শরীরের সাথে কানেক্ট করে আমায় চার্জ দে।

নয়তো আমি মরেই যাব। মৈনাক মিনার গুদে একটু আঙুল মেরে দিল। মিনার চোখ বন্ধ। মৈনাক এবার মুদোটা ধরে তার বোনের কুমারী গুদে ঢোকানোর চেষ্টা করে। এই সময় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় কিছুক্ষনের জন্য সম্প্রচার বন্ধ হয়ে যায় একটা জরুরি খবরের জন্য। বিরাট বজ্রপাতের শব্দ এই মুহূর্তে শোনা গেছে বিষ্ণুপুর ও তার পার্শ্ববর্তী অঞ্চলে। বিশ্লেষন করে আমরা জেনেছি এটা কুমারী মেয়েষ গুদের পর্দা ফাটার আওয়াজ। কেও বিশ্বাস করেনি। আবার সম্প্রচার শুরু হল। মিনা অজ্ঞান হয়ে গেছে। মৈনাক একটু দূরে ছিটকে পড়লেও মাথা থেকে মাল নামেনি। সে আবার বোনের কাছে চলে আসে।
গুদের ফুটো দেখে মনে হচ্ছে এই ফুটো ছেনি-হাতুড়ি দিয়ে করা হয়েছে। মৈনাক একটুও সময় নষ্ট না করে চোদা শুরু করে দেয়। ফচ ফচ ফচ ফচ। মিনার মুখ দিয়ে ওঁক ওঁক আওয়াজ করে চলেছে। আর মৈনাক কে তো দেখে মনে হচ্ছে জীবন্ত ঢেঁকিকল! একেবারে ডন দেওয়ার মত করে থাপ দিচ্ছে। বাঁড়া একেবারে টকটকে লাল। গুদে টক টক রস। অসাধারন চোদন। দাদা স্নেহভরে বোনকে চুদছে। সাথে সংলাপ এইরকম- মিনাঃ ওহ দাদা! তুই আজ আমার গুদের তালা খুলে তার ভিতরে তোর সম্পদ ঢোকালি। মৈনাকঃ বোনটি সত্যি করে বল তুই গরম হসনি? মিনাঃ আউচ! আস্তে দাদা, আমার এই আনন্দে তোর বাঁড়া মুখে নিয়ে মরে যেতে ইচ্ছা করছে! মৈনাক জোরে জোড়ে মিনার চুঁচি টিপতে থাকে। বলে, " এটা চুঁচি না ঢিল! এটা টিপতে গেলে তো চিমতা দরকার। থাপ থাপ থাপ থাপ। মিনাঃ আজ তুইই তো আমার চুঁচি হরণ করলি।


আমায় ন্যাংটো করে আমার গুদ ফাটালি। এখন স্টিম ইঞ্জিনের মত ঠাপাতে ঠাপাতে ধোঁয়া তুলে দিলি… প্রায় ১ ঘণ্টা ধরে তাদের ঠপানো আর চটকা চটকি চলতে থাকে। মৈনাক বোনকে এমন ভাবে চটকে দেয় যাতে মিনার সারা শরীর লাল হয়ে যায় আর গুদের জ্বালাও দ্বিগুণ বেড়ে যায়। কিন্তু তবুও তার গুদ আঔট হয় না। মৈনাক তাকে চুদেই চলে।
 

Users who are viewing this thread

Back
Top