What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
মুন্নার জীবনের প্রথম অভিজ্ঞতা – ১ by GreatCasanova

মুন্নার প্রথম যৌন অভিজ্ঞতা।

গ্রামের হাইস্কুলে ভৰ্তি হয়েছি। ছেলেদের স্কুল। গঞ্জ জায়গা। বেশির ভাগ ছেলেরা ছোট থেকেই কৃষিকাজে ব্যস্ত থাকে। স্কুলে ভর্তি হতে বয়স বুড়িয়ে যায়। হাই স্কুলে আঠারো পেরিয়ে যায়।
আমার নাম মুন্না আলম। গোলগাল চেহারা। হাত পা হৃষ্ট পুষ্ট ও কোমল।

স্কুলের গাইড স্যার বললো দশ দিনের কেম্প আছে। এখান থেকে প্রায় দেড়শ কিলোমিটার দূরে বরডারে একটা স্কুলে কেম্প হবে। মোট সাতটা স্কুলের একশো পাঁচ জন কেডেট। সবাই গরম কাপড় চোপড় নিতে হবে।

নির্ধারিত দিনে আমাদের স্কুলের পনেরো জনের দল রওনা দিলাম। সবার মধ্যে চেহারায় আমিই ছোট। আমার পাশের বাড়ির মধু আহমেদ যাচ্ছে। ও আমার একই ক্লাশে, কিন্তু বয়সে এক বছরের বড়। আমাকে যেতে দেখে খুশি হলো। পাশের বাড়ির মধকে সঙ্গী পেয়ে নির্ভয় হলো। বাড়ির বাইরে এতদিনের জন্য ও এবারই একা যাচ্ছে । তাই সব সময় আমার কাছাকাছি থেকে আমার সাথে গল্প করতে করতে আমার কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়লো। প্রায় পাঁচ ঘন্টা চলার পর আমরা চট্টগ্রাম সীমান্তে ওই স্কুলটিতে পৌঁছে গেলাম।

চারদিকে পাহাড়ঘেরা জায়গা। কাছেই নদী। খুব সুন্দর দৃশ্য।

গাড়ি থেকে নেমেই কমান্ডেন্ট হুকুম করলেন স্কুলের ক্লাশে ক্লাশে নিজেদের জায়গা বেছে নিয়ে বিছানা তৈরি করতে। এক এক বিছানায় দুজন করে। বয়সে বড় ছেলেরা আমাকে টানা টানি করে ওদের সাথে বিছানা করতে বললো। কিন্তু আমি আর মধু দুজনে একসাথে থাকবো বলে ঠিক করে জায়গা করলাম। লাইব্রেরী রুমের পাশে এক চিলতে জায়গায় আমাদের বিছানা করে নিলাম।

রাতে খাবার পর বিছানা পেতে মধু আর আমি শুয়ে পড়লাম। শীতের রাত। চাঁটগাঁ পাহাড়ের হাওয়া ঠাণ্ডা। অন্যান্য ছেলেরাও ওদের নিজের নিজের বিছানায় কম্বল গায়ে শুয়ে পড়েছে।
বাড়ির বাইরে এই আমার প্রথম রাত কাটানো। মধুকে বল্লাম এই কথা। মধুকে বয়সের তুলনায় অনেক বড় ও পাকা মনে হয়। মধু বললো যে ও দু'মাস আগে বড় চাচার বাড়ি রংপুরে অনেক দিন ছিল। কিন্তু একা কোথাও বাইরে রাত কাটায় নি। এইই প্রথম।
শীতের জন্য দুজনে একই কম্বলের ভিতরে শুয়েছি। মধুর গায়ের সঙ্গে আমার গা ঘেঁষে আছে। মধু বললো 'আয়, দুজনে জড়াজড়ি করে থাকি। গরম লাগবে। , আমাকে মধু দুহাতে জড়িয়ে নিয়ে আমার পায়ের ওপর দু পা পেঁচিয়ে আরাম করে শুল। আমারো ভালো লাগছিল। মধুর গায়ের গরম আর আমার গায়ের তাপে কিছুক্ষণের মধ্যেই কম্বলের ভিতর গরম হয়ে গেল।

মধু আমার মাথার চুল, গাল, মুখে ধীরে ধীরে হাত বোলাতে লাগলো। আমার আরাম লাগছিল। চোখে ঘুম এসে গিয়েছিল । মধু বললো ' মুন্না ! আরাম লাগছে?' আমি আস্তে বললাম 'হুঁ।' আমাদের বিছানা লাইব্রেরির এক কোণে থাকায় আমাদের কথা অন্য কেউ শুনছিল না।

মধু ধীরে ধীরে আমার জামার ভিতরে পিঠে, বুকে, পেটে হাত দিয়ে টিপছিল। আমার শরীর ওর মেসেজ পেয়ে আরামে অবশ হয়ে যাচ্ছিল। আমার শরীরটাকে মধুর হাতে ছেড়ে দিলাম। মধু পিঠের পর আমার পেটে ও বুকে মেসেজ দিতে লাগলো। বুকের দুদিকের মাংস দুই হাতে মুঠো করে ডলতে লাগলো। দুধের নিপল আরাম পেয়ে শির শির করছিল। দেখলাম বোঁটা গুলো খাড়া হয়ে গেছে। আমি মোটা স্বাস্থ্যবান ছেলে। বুকের মাংস নরম ও ভারী। সেজন্য মধুর দুহাতে দুটো দুধ ভরে গিয়েছিল ।

মধু ফিস ফিস করে বললো মুন্না ! আরাম পাচ্ছিস! তোর দুধগুলো একদম মেয়েদের মতো। আমি টিপে খুব আরাম পাচ্ছি । তোর সারা শরীরটাই মেয়েদের মতো নরম। লোম নেই একটুও। মসৃন। হাত বোলাতে খুব ভালো লাগছে। তোর কেমন লাগছে?'

আমি বল্লাম 'ভালো'। মধু আমার পেটের ওপর হাত বোলাতে বোলাতে তলপেটে নিয়ে গেলো। বললো 'তোর এখানেও লোম হয়নি। আমার হয়েছে'। এই বলে আমার ডান হাত টেনে নিয়ে লাগিয়ে দিতেই আমি দেখলাম ওর তলপেটে অনেক লোম। খস খসে। আমি ওকে প্রশ্ন করলাম 'মধু ! এখানে এতো চুল কেন? আমার তো নেই।' মধু বললো 'তোর শরীরের বাড় কম। আরো বড় হলে তোরও হবে।'

মধু আমার হাতটা ওর পেন্টের বোতাম খুলে ভেতরে ঢুকিয়ে দিলো। দেখলাম ওখানে আরো ঘন চুল। মধু আমার পেন্টের বোতাম খুলে ভেতরে হাত ঢুকিয়ে দিলো। আমার তলপেটে সুর সুরি লাগছিলো। মধু ওই জায়গাটা কিছুক্ষন মালিশ করলো। তারপর হাতটা আরো নিচে আমার উরুর ওপর নিচে গেলো। ওর হাতটা আমার নুনুকে আস্তে করে ছুঁয়ে যাচ্ছিল। অনেকক্ষণ শরীরে আদর ও মালিশ পেয়ে নুনুটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেছিল। মধুর হাত ধীরে ধীরে আমার দুই উরুর খাঁজে, পাছার দাবনায় ঘুরতে লাগলো। মধু বললো, 'তোর পাছা খুব সুন্দর। নরম। মজা লাগছে ধরতে।' এই বলে ও আমার দুদিকের পাছার মাংস জোরে জোরে টিপতে লাগলো। ও এবার আমার নুনুটা ধরলো। নুনুটা শক্ত হয়ে আছে।

মধু বললো ' তোর নুনুটা এখনো অনেক ছোট। দু ইঞ্চি মতো হবে। আমারটা ধরে দেখ।' এই বলে আমার হাতটা টেনে নিয়ে ওর পেন্টের ফাক দিয়ে ওর নুনুটা আমার হাতে ধরিয়ে দিল। শক্ত বেগুনের মতো লম্বা মোটা জিনিসটাকে ওর নুনু বলে মনে হলোনা। মনে হলো কোন আলগা জিনিস লাগিয়ে রেখেছে। ভালো করে হাত দিয়ে দেখে পরে বিশ্বাস হলো যে ওটা সত্যিই ওর নুনু। আমি বল্লাম 'মধু! তোর নুনুটা এতো বড় কেন? ' মধু বললো 'বয়স বাড়লে তোরটাও বড় হবে। আমারটা ছ'ইঞ্চি লম্বা, দু ইঞ্চি মোটা। এর চাইতে বড় নুনুও আছে।

বড় নুনুকে 'চেট' বা লিঙ্গ বলে। তোরটা ছোট, তাই নুনু। আমারটা বড়, তাই 'চেট'। অনেকে এটাকে 'বাড়া' বলে। তুই কোন মেয়ের দুধ ধরেছিস মুন্না?' আমি বল্লাম 'না। ছোটবেলায় মার দুধ খেয়েছি'। মধু বললো 'মেয়েদের দুধ নরম। ধরতে আরাম। চুষতেও আরাম। ঠিক তোর নরম দুধের মতোই।' এই বলে মধু আমার দুধ ধরলো। দুধের বোঁটায় মুখ লাগিয়ে চুমো খেল। দুটো দুধই পাঁচ মিনিট করে চুষলো। আমার সারা শরীর শির শির করছিল। আরাম লাগছিল। মধু আমার মুখে মুখে চুমু খেল। আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষলো। বললো 'মুন! তোর ঠোঁট দুটো লাল। মেয়েদের মতো মিষ্টি।'

এই বলে মধু আরো অনেকক্ষণ আমার ঠোঁট চুষলো। মুখের ভিতরে জিভ ঢুকিয়ে দিয়ে আমার জিভ চুষলো। মাথায়, কপালে, গালে, কানে, সারা মুখে চুমু খেল। হঠাত করে আমার পেন্ট হাঁটু পর্যন্ত নামিয়ে দিয়ে আমার নুনুটা মুখে নিয়ে চুষতে লাগলো। আমি আরামে কেঁপে কেঁপে উঠলাম। আমার নুনু শক্ত হয়ে ফেটে যাবে মনে হচ্ছিল । কিছুক্ষণের মধ্যেই আমি কোমর তুলে তুলে মধুর মুখে নুনুটা ঠেলতে থাকলাম। আর থাকতে পারছিলাম না। মধু আমাকে এতো আরাম দিচ্ছিল যে কোমর না তুলে পারছিলাম না।

অনেকক্ষণ মধুর চোষা খেতে খেতে আমি অবশ হয়ে শুয়ে পড়লাম। মধু আমাকে চিত করে শুইয়ে নুনু চুষছিল। এবার ও আস্তে আস্তে আমার গায়ের ওপর উপুর হয়ে শুয়ে পড়লো। আমার মুখে মুখে দিয়ে চুমু দিতে লাগলো। আমার বুকের ওপর ওর বুক, আমার পেটে ওর পেট ঘষা লাগছিল। দুজনেরই জামা বুকের ওপর ওঠানো ছিল। দুজনেরই পেন্ট খুলে হাঁটুর নিচে নেমে গিয়েছিল। সেজন্য দুজনের মধ্যে খোলা বুক, পেট, তলপেট ও উরুতে ঘর্ষণ হচ্ছিল । আমার উরুর খাঁজে মধুর শক্ত লোহার মতো দুইঞ্চি মোটা ও ছ'ইঞ্চি লম্বা চেটটা খোঁচা দিচ্ছিল। আমার ছোট্ট শক্ত নুনু মধুর তলপেটে খোঁচা দিচ্ছিল।

মধু ওর চেট টাকে আমার উরুর খাঁজে সেট করে খোঁচা দিতে দিতে বললো 'মুন! এটাকে বলে চোদা। আমি এখন তোকে চুদছি। তুই ছেলে বলে তোর দুই উরুর মাঝখানে বাড়া ঢুকিয়ে চুদবো। তুই মেয়ে হলে তোর এখানে একটা ছিদ্র থাকতো। ওখানে বাড়া ঢুকিয়ে মেয়েদেরকে চুদতে হয়। নুনুর জায়গাটাতে ফুটো থাকে। ওই ফুটো দিয়ে বাড়া ঢুকালে মেয়েরা আরাম পায়। ' এই বলে মধু আমার নরম উরুর খাঁজে ওর বাড়াটা ঢুকিয়ে উপর নিচ করতে লাগলো। ওর বাড়াটা আমার নুনুর নিচে বিচিতে ঘষে ঘষে উরুর ফাঁকে ঠাপ দিয়ে যাওয়া আসা করতে লাগলো।

মধুর লিঙ্গ দিয়ে ঠাপের তালে তালে কখনো আমার ঠোঁট চুষছিল, কখনো বা দুধে আলতো কামড় দিচ্ছিল। আমার ছোট নুনু শক্ত হয়ে মধুর তলপেটে লাগছিল। আমিও উত্তেজনার বশে কোমর তোলা দিয়ে মধুর ঠাপ খাচ্ছিলাম। মধু চুদতে চুদতে বললো ' মুন্নি! কেম্পের প্রথম রাতেই তোকে চুদলাম। তোর শরীরটা আরো দুবছর মেয়েদের মতো নরম থাকবে। দুবছর তোকে চুদতে পারবো। আজ সামনে দিয়ে তোর উরু চুদছি। বড় বড় আঙ্কেলরা ভাইপো, ভাগ্নের পাছার ফুটোতে বাড়া ঢুকিয়ে চোদে। তুই এখনো ছোট। তোর পাছার ছিদ্র ছোট। বাড়া ঢুকানোর উপযুক্ত হয় নাই। একটু বড় হলে আঙ্কেলরা তোকে চোদার জন্যে পাগল হবে। তোর বডিটা খুব সুন্দর। চুদে খুব আরাম পাবে। একটু বড় হলে আমিও তোর পাছায় বাড়া ঢোকাবো।'

মধু এসব বলতে বলতে আমার উরু চুদতে লাগলো। ঠোঁট ও বুক চুষতে থাকলো। আমি ওকে জিজ্ঞেস করলাম ' মধু! তুই এতো কম বয়সে এতো শিখলি কি ভাবে? আমি তো এসব প্রথম শুনলাম। স্কুলেও কোনদিন এসব বলিস নাই।' মধু বললো ' স্কুলে কোনদিন সুযোগ পেলে তো বলবো। আমি যে দু'মাসের জন্য বড় চাচার বাড়ি রংপুর গেছিলাম, তখন অনেক কিছু শিখেছি। মেয়েদের কিভাবে চুদতে হয়, মেয়েদের নুনুর জায়গায় বীর্য ফেললে কি করে বাচ্চা হয় তাও জেনেছি।' মধু এখনো ওর লিঙ্গ আমার উরুর মাঝে ঢুকিয়ে রেখেছে ।

আমি জিজ্ঞেস করলাম 'বীর্য কী জিনিস? বাচ্চা কিভাবে হয়ে? ' মধু ঠাপ দিতে দিতে বললো ' আমি তোকে আর কিছুক্ষণ চুদে বীর্য বের করবো। পুরুষদের লিঙ্গ থেকে একরকম ঘন রস বের হয়। ওটাই বীর্য। মেয়েদের নুনুর জায়গায় একটা ছিদ্র থাকে। ওটাকে গুদ বা যোনি বলে। মেয়েদের লিঙ্গ বা চেট নাই, যোনি বা গুদের ছিদ্র আছে। ওই ছিদ্রে লিঙ্গ ঢুকিয়ে চুদতে চুদতে বীর্য ফেললে মেয়েদের পেটে বাচ্চা আসে। দশ মাস পরে সেই বাচ্চা যোনি দিয়ে বের হয়ে আসে ।' আমি ওপর ঠাপ দিয়ে বললাম ' মধু! তুই কোনদিন মেয়েদের যোনি চুদেছিস? ' মধু বললো ' চাচার বাড়ি গিয়ে আমার যোনি চোদার হাতে খড়ি হয়েছে। তার আগে আমিও তোর মতোই বোকা ছিলাম। কিছুই জানতাম না।'

আমি বললাম 'বলনা মধু। চাচার বাড়ি গিয়ে কার কাছে শিখলি? কোন মেয়ের যোনি চুদলি? ' মধু এখন ঠাপের গতি বাড়ালো। বললো 'দাঁড়া আমার বীর্য বের হবে। তোকে চোদা শেষ করে সব বলবো।' এই বলে ও আমাকে জোরে জোরে ঠাপ দিতে লাগলো। আমিও ওপর তোলা দিতে আরম্ভ করলাম। মধু ভীষণ জোরে জোরে ঠাপাতে ঠাপাতে কানের কাছে মুখ এনে বললো 'নাও মুন্নি সোনা, নাও সবিনা সোনা, নাও মাগি সোনা, আমার গরম বীর্য নাও, আমার মাল নাও।'

এই বলত বলতে গোঙাতে গোঙাতে আমার উরুর ফাকে গরম লোহার মতো শক্ত মোটা বাড়া টাকে জোরে ঠেলতে ঠেলতে গোড়া পর্যন্ত ঠেলে দিল। আমি ওপর তোলা দিয়ে ওর বাড়াকে দুই উরু দিয়ে কষে চেপে ধরলাম। ওর বাড়া আমার উরুর খাঁজের গভীরে চাপা খেয়ে কাঁপতে কাঁপতে গরম রস ছেড়ে দিল। আমার বিচির নিচে উরুর ফাঁকে পাছার দিকটা গরম রসে ভিজে গেল। বুঝলাম এই রসটাই বীর্য বা মাল। যোনি চুদে পেটের ভিতরে দিলে বাচ্চা হয়। মধু আস্তে আস্তে বললো ' বীর্য বের হয়ে গেল। এখন লিঙ্গ নরম হয়ে যাবে।' ওর লিঙ্গটা সত্য সত্যই নেতিয়ে নরম হয়ে গেল। আস্তে আস্তে ওর জাঙ্গিয়া দিয়ে আমার উরু ও পাছা থেকে বীর্য রস মুছে দিল। আমার ঠোঁটে চুমু দিল। বললো ' ঘুমাবি না? '

আমার তখন যোনি চোদার গল্প শোনার জন্য কৌতুহল হচ্ছে । ঘুম আসছে না। যাহোক, মধুর কাছে থেকে চোদা খেলাম। না জানা কথা শিখলাম। কৃতজ্ঞতা বশে মধুকে একটা চুমু খেলাম। মধু বললো 'কি গো মুন্না, কিগো সবিনা। আরো চুদবো না ঘুমাবে? ' আমি বল্লাম ' সবিনা কার নাম? আমাকে সবিনা বলে ডাকছিস কেন? ঘুম আসছে না। যোনি চোদার গল্প শুনতে কৌতুহল হচ্ছে । নাম শুনলে ঘুম হবে না।' মধু বললো 'আচ্ছা । বলছি । কিন্তু না ঘুমালে ভোর পাঁচটার পেরেডে যাবো কী করে?' আমি বল্লাম 'না শুনলে এমনিতেও ঘুম হবে না। তাই সব শুনে ঘুমাবো। সকালে উঠে পড়বো। অসুবিধা হবে না।'

মধু বললো ' শোন তবে। সবিনা ওরই নাম, যার যোনি আমি চুদেছি। সেজন্যই তোকে সবিনার কথা ভেবে ভেবে চুদলাম। সবিনা নামে ডাকলাম। তোকে চুদতে চুদতে মনে হচ্ছিল আমি কোন মেয়েকেই চুদছি। তুই যে মেয়ে না, একটা কচি ছেলে, সবিনার কথা ভেবে ভেবে ভুলে গিয়েছিলাম । সেজন্য মুন্নি, সবিনা এসব মেয়েলি নামে ডেকেছি। এখন থেকে যখন তোকে চুদবো, মেয়ে বানিয়ে চুদবো। যা হোক, সবিনার কথা বলি।

সঙ্গে থাকুন …
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top