What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হোটেলের বিছানায় দিসার ভোদা ফাটালাম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
হোটেলের বিছানায় দিসার ভোদা ফাটালাম পর্ব ১ by rashed1

সবেমাত্র বিশ্ববিদ্যালয়ে এডমিশন নিলাম। ওরিয়েন্টেশন ক্লাসে একদম সবার পেছনে গিয়ে বসলাম। ক্লাসে যারাই আসছে তাদেরকে খুঁটিয়ে খুঁটিয়ে পর্যবেক্ষণ করছি। হঠাৎ আমার ডানপাশের দুই বেঞ্চ সামনে সুগঠিত নারীর পিঠে চোখ আটকে গেলো। যেহেতু প্রথম দিন, তাই খুব বেশি উঠছিনা নিজের যায়গা থেকে। কিন্তু চোখ শুধু ওই নিটোল পিঠের দিকেই যাচ্ছে বারবার। ব্যাকলেস ব্লাউজের কারণে ধরতে গেলে কোমর পর্যন্ত পুরোটা উলঙ্গ। আর পাছাটা বের হয়ে আছে অনেকটা ডগি পজিশনের মতো। পাছা অনায়াসেই ৩৬/৩৮ হবেই। এদিকে আমার বাড়ার অবস্থাও বেগতিক। ক্লাস শুরু হলো। পরিচয় পর্বের একপর্যায়ে জানতে পারলাম তার নাম দিশা। পাছার মতো বুকের উপর ডাবকা দুধগুলো ৩৬ সাইজের। শাড়ির উপর স্পষ্ট বোঝা যাচ্ছিলো দুধগুলো। ধনুকের মতো বাকানো কোমরে পরিপূর্ণ যৌবনের ছাপ।

এভাবে দেখতে দেখতে দিন কাটতে লাগলো। কয়েকদিন একসাথে ক্লাস করেই বুঝতে পারলাম দিসা অসম্ভব ছেলে ঘেষা। সে ক্লাসের যে ছেলেদের সাথে মিশতো প্রায়সময় তাদের সাথেই লেপ্টে থাকতো। একটা সময় গিয়ে আমার সাথেও দিসার বন্ধুত্ব হয়ে যায়। ধীরে ধীরে গভীর হতে থাকে আমাদের সম্পর্ক। আমিও এখন তার কোমল শরীরের স্পর্শ পাই সবসময়। যখন আমার গায়ে হেলান দেয় বা হাত জড়িয়ে ধরে তখন তার উত্তপ্ত স্তন গুলো লেপ্টে থাকে আমার গায়ে।

এর কয়েক মাস পরে বর্ষার দিনে সকালে ঘুম থেকে উঠে ভিজতে ভিজতে ক্লাসে গিয়ে পৌঁছালাম। দেখি শুধু দিসা এসেছে। ল্যাবে আমাদের দাড়িয়ে ক্লাস করতে হয়। দিসা টেবিলের উপর হাতে ভার দিয়ে পাছাটা বের করে দাঁড়িয়ে আছে। তাকে টপকে আমকে ভেতরে যেতে হবে কিন্তু সে সরে দাঁড়ানোর ইঙ্গিত নেই। অগত্যা আমি দিসাকে টপকে যাওয়ার সময় আমার বাড়াটা একদম দিসার পুরো পাছাতে ঘষা খেলো। কিন্তু দিসার কোনো পরিবর্তন নেই, যেন কিছুই হয়নি! কিছুক্ষণ দুজনেই চুপচাপ দাড়িয়ে থেকে আমি পানি খাওয়ার জন্য বের হতে চাইলাম, কিন্তু এবারও সে নড়ছে না। আমি আবারও দিসার পাছার সাথে আমার বাড়া ঘষে বেড়িয়ে আসলাম। প্রচন্ড বৃষ্টির কারণে সেদিন কেউ আর আসেনি। আমি এভাবে আরও বেশ কয়েকবার আসা যাওয়া করলাম।

প্রতি বার যাওয়া সময় বাড়া আগের চেয়ে বেশি ঠাটিয়ে উঠছিলো। শেষবার বুকে সাহস সঞ্চয় করে দিসার পাছায় লাগার সময় দুইহাত খুব আলতো করে ওর কোমড়ে রেখে চেপে ধরলাম। দিসা কেঁপে উঠলো। এবার আর নড়িনি। কোমড় চেপে ধরে বাড়াটা ঘষতে লাগলাম। দিসা মোচড়াতে লাগলো। কয়েক মিনিট এভাবে থাকার পর বাইরে পায়ের আওয়াজ পেয়ে দুজনেই সরে গেলাম। কেউ আসেনি নিশ্চিত হয়ে ক্লাসের এক কোনায় টেনে নিয়ে গেলাম দিসাকে। দেয়ালের দিকে দিসার বুক চেপে ধরে পাছায় আবার বাড়া লাগিয়ে ঘষতে লাগলাম। এবার দিসা গোঙাচ্ছিল হালকা হালকা। আমি সমানে ঘষতে লাগলাম আর আস্তে আস্তে ওর তলপেটের নিচে হাত রেখে চাপ দিলাম। সে কেঁপে উঠে একহাতে গলা জড়িয়ে ধরলো আমার। তারপর মুখটা কানের কাছে এনে বললো- এখন আর না বন্ধু, কেউ দেখে ফেললে শেষ হয়ে যাবো।প্লিজ.. বলেই আমার গালে একটা চুমু দিয়ে নিজেকে ছাড়িয়ে নিলো। জামা ঠিকঠাক করে মুচকি হেসেই দিসা ক্লাস থেকে বেরিয়ে গেলো। আমি প্রায় অনেক্ক্ষণ ঘোরের মধ্যে ছিলাম। নারীদেহ আর নারীদেহের স্পর্শ এতটা মারাত্মক বুঝতে পারিনি। নিজেকে সামলে নিয়ে আমিও বের হয়ে বাসায় চলে এলাম।

দুপুরে খেয়ে বিছানায় শুয়েছি এমন সময় দেখলাম দিসা হোয়াটসঅ্যাপে মেসেজ করলো- " সকালের ঘটনার জন্য অসংখ্য ধন্যবাদ। অনেক সুখ পেয়েছি কিন্তু লজ্জা আর ভয়ে দাঁড়িয়ে থাকতে পারিনি!" বাড়া ঠাটিয়ে উঠলো আবার। আমি রিপ্লাই দিলাম- " চাইলে সন্ধ্যায় বের হতে পারো"

দিসা সম্মত হলো। আমি টাইম আর প্লেস জানিয়ে অপেক্ষা করতে লাগলাম কখন সেই প্রচন্ড সুখের সময়গুলো আসবে। আমি পৌঁছানোর দশ মিনিট পরে দিসা আসলো। এসে চারপাশে তাকিয়ে দেয়ালের পাশে গিয়ে বসলো। রেস্টুরেন্টে মানুষজন তেমন একটা নেই আর সোফাগুলো অনেক উঁচু। আমাদের কে দেখা যাবেনা ভেবে দিসা চিন্তামুক্ত হলো। কিছু খাবার অর্ডার দিয়ে আমি দিসার দিকে তাকালাম। দিসা লজ্জায় লাল হয়ে নিচের দিকে চেয়ে আছে। আমার একটা হাত ওর রানের উপর রেখে হালকা হালকা চাপতে লাগলাম। দিসার নিঃশ্বাস ভারী হয়ে আসছিলো। সিল্কের ওড়না পড়াতে নিঃশ্বাসের সাথে দিসার ৩৬ সাইজের দুধগুলো লাফাচ্ছে। নিজেকে কন্ট্রোল করে একহাত দিসার পিঠের পিছনে নিয়ে বোগলের নিচে দুধে রাখলাম। দিসা ঠোঁট কামড়ে ধরে নিজেকে কন্ট্রোল করতে চাইছে। যেই আমি দুধে চাপ দিলাম দিসা অস্থির হয়ে গেলো।

আচমকা আমার গলা জড়িয়ে ধরে ঠোঁট মুখে ঢুকিয়ে চুষতে লাগলো পাগলের মতো। আমরা দুজনেই দুজনের জিহবা মুখে নিয়ে চুষছি। দুধ চাপতে লাগলাম। অনেক্ক্ষণ চোষার পরে দিসা মুখ সরিয়ে নিলো। তারপর আমার আরেক হাত নিয়ে ওর অন্য দুধের উপর রেখে চাপতে শুরু করলো। কিছুক্ষণ দুধ চাপাচাপি করে দুজনেই ঠিক হয়ে বসলাম। কারো মুখে কোনো কথা নেই। দুজনেই অসম্ভব যৌনসুখে মুচকি মুচকি হাসছি। ওয়েটার এসে খাবার দিয়ে গেলো। পেট ভরে খেয়ে আরো কিছু সময় কাটানোর জন্য দুইকাপ কফি অর্ডার করলাম। আবার আমাদের চরম যৌনতা শুরু হলো। লিপ্স এ কিছ করতে করতে দুধ চাপতে লাগলাম দিসার। দিসাও যৌন কামনায় ছটফট করছিলো। কিন্তু এরকম প্লেসে এর চেয়ে আর বেশি কিছু সম্ভব না বিধায় দুধ চাপিয়ে সন্তুষ্ট থাকতে হলো। সেদিনের মতো অতৃপ্ত আত্মা নিয়ে বাসায় ফিরে এলাম। এরপর থেকে প্রতিদিন সেই রেস্টুরেন্টে যাওয়া শুরু করলাম। দুই তিন ঘন্টা থেকে দিসার দুধ চেপে ফিরে আসতাম।

একদিন আমি দিসার দুধ চেপে ধরে কিস করছিলাম, এমন সময় দিসা আমার একটা হাত ওর জামার নিচে ভোদার উপর রাখলো। প্যান্টি পরা ছিলো দিসা। তবুও ভোদার যৌন কামনার রসে প্যান্টি ভিজে একাকার। বুঝতে পারলাম দিসা আরো গভীরে যাওয়ার জন্য প্রস্তুত। আমি প্যান্টের উপর দিয়ে দিসার রসে ভেজা ভোদাটা হাতাতে লাগলাম। সেদিন বাসায় এসে আমরা প্ল্যান করতে লাগলাম কিভাবে দিসার ভোদা চোদা যায়। অনেক ভেবেচিন্তে আমরা ঠিক করলাম স্বামী-স্ত্রী পরিচয়ে আবাসিক হোটেলে উঠবো। অনেক খোঁজ খবর নিয়ে মোটামুটি মিডিয়াম রেঞ্জের একটা আবাসিক হোটেলে উঠলাম দুজনে। তখন সকাল মাত্র সাতটা। সন্ধ্যার মধ্যে দিসাকে ফিরে যেতে হবে বিধায় সকাল সকাল হোটেলে উঠলাম। দুজনের মনেই চাপা ভয় কাজ করছিলো। অজানা আশঙ্কায় রুমে ঢুকলাম আমি আর দিসা। এত সকালেও ওর মারাত্মক ঘায়েল করা ফিগার ফুটিয়ে তুলতে ভুল করেনি সে। দরজাটা লাগিয়ে দিসাকে জড়িয়ে ধরে পাছায় হাত রাখলাম। পাগলের মতো আদর করতে লাগলাম দুজন দুজনকেই। আমি দিসার পাছার দাবনা গুলো চাপছি। আস্তে আস্তে দিসার সব জামাকাপড় খুললাম। ব্রা আর প্যান্টি পরা দিসাকে স্বর্গের কামদেবীর মতো লাগছিলো।
 

Users who are viewing this thread

Back
Top