What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বাবার বাড়া দিদির গুদে। পর্ব ১ - by dipali_mondal

নমস্কার বন্ধুরা, । আমি রাজ, আমার বয়স বর্তমানে ২১ বছর বয়স। পড়াশোনা করি বর্তমানে আমি কলেজে পড়ছি ইঞ্জিনিয়ারিং নিয়ে, আমি বরাবরই পড়াশোনা খুব ভালো যার জন্য আমি সব সময় পড়াশোনা নিয়েই পড়ে থাকি, প্রেম ভালবাসা আমার জীবনে কোন নেশা নয়। আমি সব সময় ভালো কেরিয়ার করার জন্য পড়াশোনা নিয়ে পড়ে থাকি। এটাই আমার লাইফ স্টাইল।

আমাদের ফ্যামিলি যে কজন মেম্বার আমরা বসবাস করি, মোট তিনজন। আমি রাজ হালদার, বাবা দিলীপ হালদার বর্তমানে বয়স ৫৫, আমার বড় দিদি বর্তমানে তার বয়স ২৬। নাম দীপা হালদার।।
এবার আমার দিদির একটু বর্ণনা দিদি তোমাদেরকে। আমার দিদির দেখতে ভালো দেখতে মোটামুটি। দিদি দুধের সাইজগুলো ৩৪ এবং লম্বায় পাঁচ ফুট পাঁচ ইঞ্চি। গায়ের রং খুব ফর্সেনা খুব কালো নয় মোটামুটি দেখতে ভালো, কিন্তু একটা আকর্ষণ হল, খুব মায়াবী। । মনে হবে মেয়েটা খুব দুঃখী এবং যেকোনো ছেলে চাইবে একটু আদর করে মেয়েটাকে সুখী করি।
সত্যিই আমার দিদি খুব দুঃখী, কারণ আমার মা এই বছরে মারা গেছে হার্ট অ্যাটাকে। আমাদের বাড়ির সকল কাজকর্ম মানে আমার মায়ের জায়গাটা আমার দিদি নিয়েছে।
সংসারের সব দায়িত্ব কাঁধে, আমার দিদির।

আমাদের আর্থিক অবস্থা মোটামুটি ভালো খারাপ বলা যাবে না আমাদের একটা শাড়ির দোকান আছে। আমাদের স্যারের দোকানে বর্তমানে পাঁচজন কর্মচারী রয়েছে। মা মারা যাওয়ার পর থেকে দিদি সকল দায় দায়িত্ব পালন করছে সংসারের। দিদি সকালে উঠে রান্না বান্না করে দেয়। বাবা খেয়ে সকালে চলে যায় দোকানে। আমি খেয়ে দেয়ে কলেজে চলে যাই এইটা হচ্ছে আমাদের রুটিন নিত্যদিনের।।
মা মারা যাওয়ার পর এইভাবে আমাদের এক বছর সংসার চলল।

কিন্তু এক বছর পর থেকে বাবার, মাথাটা একেবারে খারাপ হতে শুরু করল। বাবা হঠাৎ হঠাৎ মেজাজ খারাপ করে বাজে বাজে কথা বলে রেগে রেগে কথা বলে। মানে আমরা যে ছেলে মেয়ে সে ভালোবাসাটা বাবার কাছ থেকে উঠে গেছে।। দিদি ও খুব দুঃখ করে আমার কাছে মাঝে মাঝে। এভাবে কিছুদিন যাওয়ার পর, একদিন কলেজ থেকে এসে দেখি,, বাবা আর দিদি খুব জোরে জোরে কথা বলছে ঘরের ভিতরে।
বাবা বলছে, তুই তোর মার সব দায়িত্ব পালন করছিস। তাহলে কেন আমার কষ্ট দূর করতে পারবে না।
দিদি কাঁদতে কাঁদতে বলছে, আমি পারবো না তুমি আমারে মারো ধরো যাই করো আমি পারবো না এই কাজ করতে।

বাবা , রেগে গিয়ে বলে উঠলো পারবি না কেন পারবি না বাবার জন্য একটু কষ্ট করতে পারবি না। বলে বাবা দিদির গালে একটা চড় কষিয়ে দিল।
দিদি ফুঁপিয়ে ফুপিয়ে কান্নার শুরু করে দিল । আমি এই দেখে আর থাকতে না পেরে, বাবাকে বললাম বাবা তুমি জানোয়ার হয়ে গেছো, কেউ একটা এরকম বড় মেয়ের গায়ে হাত দেয়। দিদি এখন কাজ করতে পারবে না। পরে করে দেবে। বলে আমি বাবাকে মারতে যাব। দিদি আমাকে জড়িয়ে ধরে বলল ঝগড়াঝাঁটি করি না ভাই চুপ কর সব ঠিক হয়ে যাবে। বলে দিদি আমাকে জড়িয়ে ধরে ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে থাকল। বাবাও রাগ করে দোকানে চলে গেল।

আমি বললাম দিদি, বাবা কি এমন কাজ করতে দিয়েছে যে তুই করতে পারিস নি।
দিদি বলল তুই এসব বুঝবি না। পরে ঠিক হয়ে যাবে সব।
তারপর আমি আমার ঘরে গিয়ে শুয়ে পড়লাম। আর ভাবতে থাকলাম বাবাটা কেমন যেন হয়ে যাচ্ছে।
বাবার রাতে বাড়ি ফিরল, ফিরে কারো সাথে কোন কথা না বলে, নিজের ঘরে গিয়ে শুয়ে পড়ল। তারপর সকালে বাবা কিছু না খেয়ে আবার দোকানে চলে গেল। আমি যখন খেতে গেলাম, টেবিলের পাশে দিদি বসে বসে কাঁদছে আর বলছে বাবা খুব রাগ করেছে, বাবা কেন আমাদের সাথে কথা বলছে না।

বলে দিদি আমাকে জড়িয়ে ধরে হাউ হাউ করে কাঁদছে।, আমি বললাম সব ঠিক হয়ে যাবে চিন্তা করিনি দিদি আমি সন্ধ্যেবেলায় বাবার সাথে কথা বলবো। বলে আমি কলেজে চলে গেলাম।
বিকালে বাড়ি এসে দেখলাম বাবা বাড়িতে আসিনি। দিদি আর আমি বসে বসে গল্প করছি।
দিদি বলছে জানিস ভাই। মা মারা যাওয়ার পর থেকে, বাবা অনেকটা বদলে গেছে।
আমি আমি বললাম হ্যাঁ রে দিদি বাবা অনেকটা বদলে গেছে।।
দিদি বলল সব ঠিক হয়ে যাবে আর কিছুদিনের মধ্যে।।
তারপর এভাবে এক সপ্তাহ কেটে যাওয়ার পর।
দেখলাম বাবা একটু স্বাভাবিক হয়ে গেছে।
আমারও মনে মনে খুব আনন্দ হচ্ছে। যে বাবা সত্যি ভালো হয়ে গেছে।

এইভাবে কিছুদিন যাওয়ার পর। বাবা দিদিকে খুব খুশি খুশি লাগে। কোন ঝগড়াঝাঁটি নেই। কোন সমস্যা নেই নিজেরাই খুব খুশি মনে কাজকর্ম করে বাবাও সকাল সকাল দোকানে চলে যায়। আবার খুব তাড়াতাড়ি দোকান থেকে চলে আসে।

একদিন আমি কলেজে গিয়ে দেখি আমার কলেজের আই কার্ডটা নিয়ে আসা হয়নি। যার ফলে আমার তাড়াতাড়ি কলেজ থেকে বাড়িতে ফিরে আসলাম, আই কার্ডটা নিতে। এসে শুনতে পেলাম বাবা আর দিদির কথা। তখন আমি আমাদের মেনগেটের সামনে এসে দাঁড়ালাম আর শুনতে পেলাম,
বাবা বলছে আর কতক্ষণ লাগবে দীপা। আমার মাথা গরম হয়ে যাচ্ছে।
এই শুনে দিদি বলল সব সময় অত ব্যস্ত কিসের।
বাবা বলল যাব আমি গেলে মজা দেখাবো।

এই শুনে তো আমি খুব ভয় পেয়ে গেলাম, আমি ভাবলাম এই বুঝি বাবা এবার দিদির গায়ে হাত তুলবে। আমি সঙ্গে সঙ্গে দিদির ঘরের দিকে যেতে থাকলাম। গিয়ে শুনতে পেলাম।
দিদি বলছে তুমি কিন্তু খুব বাজে হয়ে গেছো।
বাবা বলছে বাজে কোথায় হয়েছে দেখাও দেখবি তোর।
দিদি তখন বলছে ও বাবা তুমি আমাকে ছাড়ো ।
আমি দরজার কাছে গিয়ে দেখলাম দিদির ঘরের ভিতর দরজা বন্ধ।
আর দিদির ঘরের ভিতর থেকে শোনা যাচ্ছে, দিদি বলছো আসতে। আমাকে কি তুমি মেরে ফেলে দেবে।
? এই কথা শুনে আমি খুব ভয় পেয়ে গেলাম।
বাবা তখন বলল তোকে কি করি আমি দেখ শুধু।
আমি তখন ভাবলাম বাবা মনে হয় খুব রেগে গেছে দিদির উপরে। সেই জন্য আজকে দিদিকে খুব মার মারবে।
এই ভেবে আমি দরজার কাছে যেতেই।
দিদি বলে বলল ও বাবা কি আরাম জোরে চোষো।
আমি এই কথাটা শুনেই মত দাঁড়িয়ে গেলাম দরজাতে আর হাত দিলাম না।।
এবং ভালো করে শুনতে থাকলাম এই ভিতরে কি ঘটনাটা ঘটছে?

বাবা তখন বলছে তোর মাই দুটো তো দারুন বানিয়েছিস। তোর পেটে বাচ্চা দিয়ে মাই থেকে দুধ আমি চুষে চুষে খাব।। দিদি বলল তার জন্য অবশ্য ভালো করে চূদতে হবে। এবং পেট করে দিতে হবে। পারবে তো তোমার নিজের মেয়ের পেট করতে।
বাবা তখন বলল নিজের মেয়ের পেট করব এটা যে কত সৌভাগ্য এটা যে আমার কত পুনর্জনমের ফল সেটা তুই কি করে জানবী।
দিদি বলল বাবা জোরে জোরে টেপ। ওঃ আঃ আঃ উঃ আঃ আঃ আঃ করতে থাকলো।

এইসব কথা শুনে আমার যেন নিজের পায়ের তলা থেকে মাটি সরে যেতে থাকলো।। আমি নিজের কানকেও বিশ্বাস করতে পারছি না।। তারপর কিছুক্ষণ পর, মনটা অন্যরকম হয়ে গেল। ভাবলাম ভিতরে কি হচ্ছে ওটা লাইভ দেখলে ভালো হতো।
সঙ্গে সঙ্গে আমি, জানালায় খুঁজতে থাকলাম। দেখলাম সব জানালা বন্ধ।। ঘরের পিছন দিকে যেতে দেখলাম, কেরালা খোলা আর পর্দা টাঙ্গানো, তো আমি জানালার, কাছে গিয়ে আস্তে আস্তে পর্দা টা একটু সরাতেই আমি তো পুরো অবাক, এটা কি হচ্ছে।
দেখলাম বাবা লুঙ্গি পড়ে আছে আর সম্পূর্ণ উলঙ্গ হয়ে শুয়ে আছে। আর বড় বড় ২৪ সাইজের দুটো মাইনে বাবা একটা খাচ্ছে একটা টিপছে আর দিদিকে আদর করেই চলেছে।।

দিদি মাঝে মাঝে বলে উঠছে, আস্তে আস্তে খাও বাবা ও বাবা। বাবা বলছে ও আমার দিপা ও আমার দিবা আমার আমার খানকিমাগী আমার দিপা মাগী। তারপর দিদি বলল বাবা আমি আর পারছিনা। বাবা বলল সবে তো শুরু খেলা। বলে বাবা দিদি র গুদে মুখটা দিয়ে চুষতে থাকলো আমি অতটা ঠিক দেখতে পারলাম না কিন্তু এটা বুঝলাম বাবা দিদির গুদে মুখ দিয়েছে। তারপর দিদি ছোট পট করা শুরু করে দিল।। আর পড়তে থাকলে বাবা আরো জোরে চোষ বাবা আরও জোরে চুষো কি আরাম বাবা বাবা আমার বাবা হবে বাবা আমার বাড় হবে। বলতে বলতে দিদি বাবার মাথাটা গুদের মধ্যে চেপে ধরল। তারপর দিদির গুদ চুষতে থাকলো। আর দিদির মুখ থেকে, ওঃ আঃ আঃ আঃ উঃ উঃ আঃ বাবা কি আরাম বাবা কি আরাম বাবা জোরে চোষ বাবা বাবা ওঃ আঃ আঃ আঃ উঃ আঃ আঃ করতে থাকলো। তারপর বাবা হুট করে উঠে দাঁড়ালো। আর দেখতে পেলাম দিদির গুদে লালা ভর্তি।

এই দৃশ্য দেখার পরে আমার বাড়ার অবস্থা খুব খারাপ হয়ে গেল আমি কোনদিন সেক্স বিষয়ে। চিন্তা করতাম না। কোনদিন হ্যান্ডেলও মারেনি। সব সময় পড়াশুনা নিয়ে ব্যস্ত থাকতাম।
তারপর বাবা লুঙ্গিটা খুলতে দেখলাম বাবার বাঁড়াটা ঝিমিয়ে আছে।
বাবা বলোনি কেন আমার বাড়াটাকে চুষে দে।

বলেই বাবা শুয়ে পড়ল দিদির পাশে। দিদি উঠে দাঁড়ালো। তারপর দিদি বাবার বাঁড়াটা নিয়ে। হাতে দিয়ে নাড়াচাড়া করে নিল। তারপর বাবার বাড়ার বল্টু টা জিভ দিয়ে চাটতে থাকল। আর বাবা মুখ থেকে ওঃ আঃ আঃ আঃ উঃ ও দীপা মা কি ভালো লাগছে মা আমার দীপা। তোকে চুদে আমি পেট করব রে। হ্যাঁ হ্যাঁ দেখব তোমার বাঁড়ার কত জোর আমার চূদে শান্ত কর দেখি তারপর নাই পেট করবে। তারপর দেখলাম দিদি পুরো বাঁড়াটা গালের মধ্যে ঢুকিয়ে নিল। আর বের করতে থাকল। কিভাবে কিছুক্ষণ চলার পর বাবার বারা দেখিলাম খাড়া হয়ে গেল।

আমার অবস্থা তখন খারাপ আমি আমার প্যান্টে হাত দিয়ে দেখলাম আমার বারা খাড়া হয়ে গেছে।। আমি আমার প্যান্টটা নিচে নামাতে দেখলাম আমার বাঁড়া ৮ ইঞ্চি হয়ে গেছে। আমি নিজেকে বিশ্বাস করতে পারছি না মানুষের বাঁড়া এত বড় হয়। তারপর দেখলাম বাবার বারা ৪ ইঞ্চি মানে আমার বাঁড়া বাবার বাঁড়া থেকে ডবল।
তারপর বাবা বলল নে এবার ঢোকা।

দিদি উঠে দাঁড়ালো এবং গুদে একটু আঙুল দিয়ে নাড়িয়ে নিল। তারপর দু পা ফাঁক করে বাবার বাড়াটা ধরে দিদির গুদে সেট করলো। এবং চাপ দিতেই পরপর করে বাবার বাঁড়াটা দিদির গুদের ভিতরে সম্পূর্ণ ঢুকে গেল। তারপর দিদি মুখ থেকে হালকা ওঃ শব্দ মুখ থেকে বের হল। আর বাবা বলে উঠলো আমার মেয়ে আমার ও আমার বাড়ার মেয়ে ও আমার চোদন দাসী আমার বাঁড়া খাওয়া মাগি। জোরে জোরে চোদা শুরু করে মাগী জোরে জোরে কর।
এই শুনে দিদি উঠবস করাটা আস্তে আস্তে বাড়াতে থাকলো।
আর দিদি বলল দেখ তাহলে তোর বাড়ার অবস্থা আমি কি করি।
বাবা বলল তুই আমার বাল ছিড়বি। তোর গুদের হাল খারাপ করে দেবো আজকে আমি।

দুজন বাপ মেয়ের মধ্যে তুই তোকারি এবং গালাগালি শুরু হয়ে গেল। এবং আমার মজা লাগতে শুরু হলো। বেশ ভালো লাগছে এদের কথা বলা গুলো।
আমি এবার আস্তে আস্তে আমার বাঁড়াটা উপর নিজের করতে থাকলাম। আর পর্দাটা ভালো করতে দিয়ে দেখতে থাকলাম।
কিছুক্ষণ এইভাবে চোদা চুদির পর, বাবা বলল নে মাগী নে তুই শো আমি তোর কিভাবে চুদি দেখ এবার।
তার পর দিদি শুয়ে পড়লো।বাবা বাড়া টা হাতে নিয়ে খেচতে খেচতে বলছে মাগী এই বারা তোর গুদে একবার ধাক্কাই ঢুকিয়ে দেবো। রেডি হও। দিদি বললো দে ঢুকিয়ে নিজের মেয়ের গুদে বাড়া।

আমি আর পারছি না বাবা ( দিদি অদূরের করে বললো) বাবা গালে থেকে থুতু বের করে বাড়া তে ভালো করে লাগিয়ে নিয়ে গুদের ফুটো তে সেট করে বাবা বললো রেডি তো তো।দিদি বললো আমি আর পারছি না বাবা ঢোকাও। তার পর বাবা বারাটা দিলো একটা জোরে ধাক্কা ।পর পর করে পুরো বাড়া টা ঢুকে গেলো দিদির গুদে।এরা দিদি র মুখ থেকে আ ও বাবা ও বাবা আস্তে ।বাবা বললো দেখ এবার কি হয় তোর অবস্থা।বলেই শুরু করলো ঠাপ।ঘরে শুরু হলো যুদ্ধ।
আমার ও অবস্থা খুব খারাপ। বাড়া যেনো শক্ত লোহার মতো হয়ে গেছে।
দিদি ওঃ আঃ ইস ওঃ আঃ উঃ উঃ উঃ আঃ আঃ উঃ উঃ আঃ আঃ
করতে থাকলো।বাবা ও বলছে দেখ কেমন লাগে বাবার বাড়া গুদে নিতে।তোকে আমি বিয়ে করতে চাই।তোকে আমার বউ বানা তে চায় মাগী।তোকে চুঁদে পেট করতে চায় মাগী।

দিদি ও কমতি নয় দিদি ও বছে দেখবো তোর বারা তে কত টা জোর আছে আমার গুদের খিদে মেটাতে তে পারে।দে দে চোদ তোর নিজে মেয়ে কে জোরে জোরে। ওঃ আঃ আঃ আঃ আঃ উঃ বাবা জোরে জোরে করো।কি আরাম বাবা আমাকে তুমি বেশ্যা করে দাও ছুড়ে ছুদে। ওঃ আঃ আঃ আঃ উঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ আঃ উম ওহ ওহ আহ আহ আহ আহ বাবা আমাকে পেট করে দাও।
বাবা নে নে মাগী নে তোর বাবার বাড়া যত খুশি ঠাপ খা। ওঃ আঃ ওঃ আঃ উঃ আঃ আঃ আঃ দিপা।আমার দিপা ও আমার দিপা কি আরাম।
এই ভাবে কিছুক্ষন চলার পর দিদি দিদি বললো আমি তোমাকে চুদবো বাবা (অদূরে গলায় বললো)

বাবা বললো নে আমি শুয়ে পড়ছি তুই আমার উপর ওঠ।বলেই দিদি আমার দিকে মুখ করে বাবার উপরে উঠলো।তার পর বাবার বাড়া টা সেট করে আস্তে আস্তে উঠ বস করতে শুরু করলো। দিদি 34, সাইজের মাই গুলো উঠা নামা করতে শুরু করলো এই দিকে আমার অবস্থা ও খুব খারাপ যেকোনো মুহূর্তে আমার মাল বের হবে হবে অবস্থা। এই ভাবে দিদি উঠ বস করার মাত্রা টা বেড়ে গেলো ।আমার মনে হচ্ছে আমার শরীরে থেকে কিছু একটা বের হবে বুঝতে পড়ছি না কি বের হবে আর আমার মুখ থেকে অটোমেটিকলি ও আঃ আঃ আঃ ওঃ শব্দ হতে থাকলো আমার চোখ তখন বন্ধ। আমার যখন মাল বের হচ্ছে, কি যে আরাম লাগছে সেটা তোমাদের বলে বোঝাতে পারবো না।তারপর যখন মাল বের হবার পর সারা শরীর হালকা লাগছে।চোখ খুলে দেখি দিদি আমায় দিকে চেয়ে আছে চোখ চোখ পড়তেই।আমার আমি মাথা টা নিচু করে নিলাম।আর ভাবতে থাকলাম আইডি দিদি কি ভাব্বে।এই সব ভাবতে ভাবতে আবার মাথা তুলে দেখি দিদি চোদা চুদি স্পীড আরো বাড়িয়ে দিলো।আমি আবার ও চোখে চোখ পড়তেই আমি মাথা টা নিচু করে ।নিজের ঘরে চলে এলাম।এবং কিছুণ পর আমি বাইরে থেকে ঘরে ঢোকার ভান করে জোরে জোরে কথা বলতে বলতে ঘরে ঢুকলাম।

আর ডাকতে থাকলাম দিদি এই দিদি কোথায় তুই।কিছুণ পর দিদি বললো এই তো আমি।বলে মুচকি হাসি দিয়ে চলে গেলো বাথরুমে।বাবা এসে আমাকে বললো কিরে তুই কলেজে না গিয়ে এই সময় বাড়িতে।আমি ও বাবা কে বললাম তুমি এই সময় দোকানে না গিয়ে বাড়িতে এই কথাটা শুনে বাবা ঘাবড়ে গেল।বাবা বললো,মাল অর্ডার দেয়ার জন্য কিছু টাকা কম পড়তেই বাড়িতে নিতে এসেছি। বলে বাবা ঘর থেকে বের হয়ে গেলো।
তারপর আমি আমার ঘর থেকে, দরকারি কাগজপত্র নিয়ে আবার চলে গেলাম কলেজে। কলেজে গিয়ে শুধু চিন্তা হতে থাকলো বাবা আর দিদি এটা কি করছিল। এটা কি সম্ভব, আমি তো নিজের চোখে দেখলাম তারপর আর কলেজে না গিয়ে সারাদিন একটা গাছের তলায় বসে চিন্তা করতে থাকলাম।
বিকালে বাড়িতে এলাম।

দিদির সাথে কোন কথা না বলে আমি আমার ঘরে চলে গেলাম।। তারপর শুয়ে শুয়ে চিন্তা করতে করতে ঘুমিয়ে পড়লাম। ঘুম থেকে উঠে দেখি রাত নটা বাজে।,দিদি আমাকে ডাকতে এলো এবং বলল ভাই ভাত খাবি না, চলে আয়। তোর জন্য আমি ভাত বেড়ে রেখেছি। তারপর আমি কোন কথা না বলে টেবিলে বসে, মাথা নিচু করে ভাত খেয়ে নিলাম।

বাবা বলল তোর কি হয়েছে রে কথা বলছিস না। আমি বললাম, রাস্তায় দেখলাম বাবার মেয়ে খুব ঝগড়া করছে, এটা দেখে, খুব খারাপ লাগলো আমার। যে বাবা আর মেয়ে কিভাবে কিভাবে ঝগড়া করতে পারল। দিদি আমার দিকে চেয়ে মাথাটা নিচু করে নিল।। তারপর আমি কথা না বাড়িয়ে ভাত খেয়ে ঘরে চলে এলাম।। তারপর শুয়ে পড়লাম, কিছুতেই ঘুম আসছে না এমনিতেই দুপুরবেলায় ঘুমিয়েছি অনেকক্ষণ ধরে জীবনের প্রথম মাল ফেলার ফলে।। তাই চুপ করে শুয়ে আছি আর ভাবছি, বাবা দিদি এটা কি করছিল, ওদের কি একবারও খারাপ লাগলো না এটা করতে। আরো উল্টিয়ে ওরা মজা করে কথাগুলো বলছিল। এবং চুদাচুদিতে মজা নিচ্ছিল।। এসব ভাবতে ভাবতে রাত এগারোটা বেজে গেল, তবুও কিছুতেই ঘুম আসছিল না।। হঠাৎ দেখলাম দরজায় ঠক ঠক করে আওয়াজ হচ্ছে, আমি উঠে দরজাটা খুলতে দেখতে পেলাম দিদি এসেছে।।
আমি বললাম এত রাতে কি করতে এসেছিস।

দিদি বলল, ভাইয়ের ঘরে কি দিদি আসতে পারে না।
? আমি বললাম এখন তো ভাইয়ের ঘরে আসার কথা না এখন তো বাবার ঘরে যাওয়ার কথা তোর।
দিদি তখন বলল তার জন্য তো তোর কাছে এসেছে।
আমি বললাম আমি তোর সাথে কোন কথা বলতে চাই না।
দিদি বলল কেন তুই আমার সাথে কথা বলতে চাচ্ছিস না।
? আমি বললাম তুই যে বাবার সাথে এই কাজটা করলি, তোর নিজের লজ্জা লাগলো না।
দিদি তখন বলল যে একবার মধু খাবে, হোক আর মেয়ে হোক কোনদিন আর ওই ভুলতে পারবেনা মধুর কথা।, তুই যদি চাস তো তোকেও আমি মধু খাওয়াতে চাই। আমি বললাম ঠিক আছে ভেবে দেখব তুই কত মধু খাওয়াতে পারিস আমাকে।।

তারপর দিদি ঘর থেকে বেরিয়ে গেল,
তারপর দিন আমি কলেজে গেলাম। কলেজে গিয়ে কিছুতেই মন বসাতে পারছিলাম না ভাবছিলাম আজও হয়তো দিদি আর বাবার যুদ্ধ হবে। তাই কোন কিছু না ভেবে আমি আবার মজা নিতে চলে এলাম বাড়িতে।। এসে দেখি বাড়িতে দিদি নেই তালা মারা।। মনটা ভেঙে গেল আমি আবার কলেজের উদ্দেশ্যে যেই বাড়ি থেকে বের হয়েছি, আবার দেখা হল।
দিদি বললে কি ব্যাপার কলেজে যাসনি? এই সময় তুই বাড়িতে এসেছিস। আমি বললাম না ওই কলেজের কার্ড টা ফেলে গেছিলাম তাই নিতে এসেছি। দিদি তখন বলল আমি একটু বাজার করতে গিয়েছিলাম তাই দেরি হয়ে গেল। আচ্ছা ঠিক আছে তুই কলেজের কার্ডটা নিয়ে চলে যা।
আমি আবার মিছিমিছি কলেজের কার্ড টা নিয়ে কলেজে চলে এলাম।
বিকালে বাড়ি আসলাম। বাড়ি এসে দিদির সাথে কোন কথা না বলে। চলে গেলাম বন্ধুদের সাথে।
ঘুরতে।
আমার দুটো মুসলিম বন্ধু ছিল আর দুটো হিন্দু বন্ধু ছিল।
চারজনের পরিচয়টা হলো।।
ইয়াকুব আলী বয়স ৩০ বিয়ে করেনি এখনো কিন্তু অনেক মেয়ে চুদেছে সেই গল্প তোমাদেরকে পরে বলব। নাসির আলী বয়স ২৬ পড়াশোনা করে আমার সাথে। মানে ভালো ছেলে। । জয় হালদার ২৪ বছর বয়স আমাদের গ্রামেই বাড়ি। তাপস হালদার বয়স ২৪ আমাদের গ্রামেই বাড়ি।
, এবার চারজনে যখন একসঙ্গে ঘুরছিলাম তখন ইয়াকুব বলে উঠলো, হ্যাঁ রে রাজা তোর দিদির ব্যাপারটা কি বলতো।
? আমি বললাম কি ব্যাপার।
ইয়াকুব বলল তোর দিদির শরীরটা যেন দিনের পর দিন আকর্ষণীয় হয়ে উঠছে কি ব্যাপার। কোন ছেলে টুলের সাথে প্রেম করছে নাকি বলতো।? দারুন সেক্সি হয়ে উঠেছে।
আমি বললাম মুখ সামলে কথা বলবি। আমার দিদি সম্পর্কে একটা বাজে কথা বলবে না তুই আমার বন্ধু বলে আমি কিছু বললাম না, অন্য কেউ হলে সাঁটিয়ে এটা চড় মারতাম।

তারপর আরো তিনটে বন্ধু বলে উঠলো রাজা রাগ করিস না, যেটা সত্যি সেটাই ও বলেছে কিন্তু কোন ভুল কথা বলিনি তুই রাগ করিস না।
তখন ইয়াকু ঠান্ডা মাথায় আমাকে বলল। দেখ রাজা তুই আমার বন্ধু। মানে তোর দিদিও আমার দিদি। আমি অনেক মেয়ে চুদেছি তুই সেটা ভালো করে জানিস।। সেই জন্য তোকে বললাম যে তোর দিদির দিকে তুই তুই লক্ষ্য রাখবি তোর দিদির দিনকে দিনে যা অবস্থা হচ্ছে সেজন্য বললাম।।
আমি বললাম কি অবস্থা হচ্ছে এমন যে তুই এইসব কথা বলছিস আমার দিদি অন্য কোথাও প্রেম প্রেম করছে।
তখন নাসির বলল ব্যাপারটা যদি বলি খুলে তুই রাগ করবি না তো বল।
আমি বললাম না রাগ করবো না বল ব্যাপারটা কি।
তখন ইয়াকুব নাসিরের মুখ থেকে । কথাটা কেড়ে নিয়ে যা ইয়াকুব বলতে শুরু করলো।

তুই হয়তো লক্ষ্য করেছিস ভাই তোর দিদির মাই গুলো বড়ো হয়ে গেছে অনেক। যে কোন লোক তো দিদির দিকে তাকালেই বলবে, কোন ছেলে হয়তো তোর দিদি র মায়ের দুটো রোজ টেপে। আ তোর দিদির পাছাটা সাইজ দেখেছিস। চোদা না খেলে কোন মেয়ের পাছাটা ওরম সাইজ হয় না। আমি বললাম আমার দিদি কার সাথে এসব করতে পারে। আচ্ছা আমি একটু আমার দিদিকে ফলো রেখে তোদের কে বলব ঠিক আছে আমার দিদি কোথায় প্রেম করছে না করছে না।।
( আমি মনে মনে ভাবলাম যে আমার দিদি কোথায় চোদা খাচ্ছে সেটা একমাত্র আমি জানি।)
তারপর আমি ইয়াকুব কে জিজ্ঞাসা করলাম এখন কাকে লাগাচ্ছিস।

ইয়াকুব বলল, কোন মেয়ে পাচ্ছি না রে ভাই একটা যদি মেয়ে পেতাম চু দে গুদ ফাক করে দিতাম। তখন আমার সব বন্ধুরা বলল হ্যাঁরে ভাই এখন মেয়ে পাও দায়। সবসময় হ্যান্ডেল মারতে আর ভালো লাগে না একটা মেয়ে থাকলেই থাকতো তার গুদে ভিতরে মালগুলো ফেলতাম।
বলে সবাই একটু হাই নিঃশ্বাস ফেলল।
তারপর আড্ডা মেরে যখন বাড়িতে ফিরলাম। দিদি আমাকে বলল। তুই কি রোজই কলেজের আইকার্ড খুলে যাস। আমি বললাম এই কদিন একটু ভুলভাল হয়ে যাচ্ছে।। দিদি বলল মনটা কোথায় থাকে।
প্রেম করছিস নাকি?

আমি বললাম প্রেম আমার কপালে। সেটা ভাগ্যের ব্যাপার। এ জন্মে হয়তো আর কোনদিন প্রেম করতে পারবো না।
বলে আমি আমার ঘরে চলে এলাম।।
তারপর খাওয়া দাওয়া করে শুতে যাব, এমন সময় দিদি আমাকে বলল। আজকের কি সিনেমা দেখবি তুই। আমি বললাম কি সিনেমা।
দিদি বলল আমার ঘরের ও পাশের জানালার পাশে কিছুক্ষণ পরে আসিস। জানালা খুলে রেখে দেবো।
বলে দিদি চলে গেল।
তারপর আমাদের বাড়ির সব লাইট অফ হয়ে গেল। তখন রাত এগারোটা বাজে।
আমি দিদির কথা ভেবে দিদির ঘরে পাশের জানলার কাছে গেলাম, গিয়ে দেখলাম ঘরের ভিতর অন্ধকার।। কিন্তু ঘরের ভিতরে কথাবার্তা হচ্ছে সেটা বুঝতে পারলাম।

বাবা বলছে, খুল খুল তাড়াতাড়ি খুল তোর আমি গুদে জ্বালাটা মিটিয়ে দি।
দিদি বলল আমি অন্ধকারে করবো না। আমি লাইট জ্বালিয়ে করব।।
বলেই দিদি লাইটটা জ্বালিয়ে দিল। দেখলাম বাবা পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে।।
একটা নাইটি পড়ে বাবাকে জড়িয়ে ধরেছে।
তারপর বাবাকে শুয়ে দিয়ে, আমার দিকে তাকিয়ে একবার বাবার বাড়াটা মুখে ঢুকিয়ে দিল।। চোষা শুরু হলো। বাবা পাগলের মতন বলতে থাকলে, আমার মাগির আমার মালিক। খুব ভালো লাগছে রে খুব ভালো লাগছে ওঃ আঃ আঃ আঃ উঃ আঃ আঃ উঃ আঃ দীপা আমার।
তারপর দিদি আমার দিকে একটু তাকালো, তাকিয়ে আস্তে আস্তে পুরো আইডিটা খুলে দিল। পুরো দিদির সম্পূর্ণ উলঙ্গ হয়ে আমাকে ইশারা করে দেখালো।
তারপর বাবাকে বলল বাবা আমার গুদটা একটু চুষে দাও।।
বাবা বলল ফাঁক করে মা ফাক কর।
আমি তোর গুদের মধু খাব। বলে বাবা দিদিকে কলে নিজের মতো করে শুয়ে দিল। তারপর দিদি আমার দিকে তাকিয়ে আর চোখে গুদটা ফাঁক করে দিল আমার দিকে। তারপর বাবা দিদির গুদে মুখ দিয়ে চুষতে শুরু করল।

আমার যে তখন কি অবস্থা বলে বোঝাতে পারছি না বন্ধুরা তোমাদেরকে। তখন আমার মনে হচ্ছে এক্ষুনি গিয়ে দিদির গুদে আমার বাঁড়া ঢুকিয়ে দিয়ে আট ইঞ্চি বাবার ওই ৪ ইঞ্চির বাঁড়ার থেকে আমার অনেক বড়।
তারপর দিদির মুখ থেকে ওঃ ওঃ ওঃ আঃ উঃ আঃ উঃ আঃ উম ওহ আহ আহ উঃ উঃ আঃ আঃ
বাবা জোরে চোষা বাবা জোরে চোষ। বাবা আমার মাই দুটো জোরে জোরে টিপ বাবা আমার মাই দুটো জোরে জোরে টিপ বাবা। বাবা বাবা।
বাবা দিদির গুদ চুষতে চুষতে বলছে, তোর গুদের এত জল কেন রে মাগী। তোর দশটা ছেলে হলে তোর গুদে জালা মেটাতে পারবে না। আর আমি তো একটা বুড়ো মানুষ।

আমি এই বুড়ো মানুষের বাড়া গুদে নিতে চাই আজকে সারারাত ধরে।
হ্যাঁ হ্যাঁ তাই দেবো তোর গুদে সব জ্বালা মিটিয়ে দেবো দীপা।
বাবা আমি আর পারছিনা বাবা আমার গুদে বাড়াটা ঢুকাও বাবা ও আমি আর পারছিনা। গুদের ভিতরে যেন হাজার হাজার পিঁপড়ে কামড়াচ্ছে মারো তুমি তোমার দায়িত্ব মারা তোমার মেয়ের সুখী করার দায়িত্ব তোমার তোমার মেয়ের আরাম দেওয়া দায়িত্ব তোমার বাবা বাবা আমি আর পারছি না বাবা আমার গুদের জ্বালা মিটিয়ে দাও।
এইসব কথাবার্তা শুনে মনে হলো দিদি আমাকে শুনিয়ে শুনিয়ে বলছে।।

তারপর বাবা বাড়াটা গুদে সেট করে।
এক ধাক্কায় পুরো বাঁড়া ঢুকিয়ে দিল।।
দেখতে পেলাম পরপর করে গুদের ভিতর ঢুকে গেল বাড়া টা।।
আর দিদির মুখ থেকে তখন, উফ বাবা আস্তে বাবা। ওঃ ওঃ উঃ।
বাবা তখন শুরু করল, ঠাপ।
তারপর বাবা আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করল, দিদির মুখ থেকে তখন ওঃ ওঃ ওঃ আঃ আঃ উঃ আঃ আঃ উঃ আঃ শব্দ বের হতে থাকলো।
বাবা দিদিকে বলছে, কেমন লাগছে রে আমার দীপা মাগী।
তুই তখন বলল, উফ বাবা খুব ভালো লাগছে বাবা জোরে কর। ওঃ আঃ আঃ আঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ আঃ উম ওহ ওহ ওহ আহ উঃ আঃ উম ওহ ওহ ওহ

বাবা ও জোরে জোরে ঠাপ রে মারতে থাকলো ঘরের ভিতরে যেন একটা যুদ্ধ হচ্ছে তখন।
বাবার মুখ থেকে তখন, ওঃ আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ আঃ উম উম উম ওহ আহ উঃ আঃ আঃ উঃ আঃ আঃ আঃ উঃ আঃ দীপা, তুই আমার মেয়ে না হলে আমি তোর বিয়ে করে তোর পেটে বাচ্চা দিতাম রে দীপা।
, তোর গুদের খায় খুব তোর গুদের খাই খুব তোর গুদের খায় মেরে দেবো আজকে তোর গুদে জ্বালা সব তোর জ্বালা আমি মিটিয়ে দেবো। কি করি তোর গুদের। দেখ এবার।

আমি যে কখন আমার প্যান্টটা খুলে ল্যাংট হয়ে। আমার বাঁড়াটা খেচতে শুরু করল আর এই দৃশ্য দেখে যেন উত্তেজিত টা আরো বেশি হেরে গেল। আমার মনে মনে ভাবছিলাম, যদি দিদির গুদে আমার বাড়াটা দিতে পারতাম, তাহলে যে কি আরাম হতো সেটা এটা আর বলতে হবে না।
তারপর দিদি বলল বাবা আমি তোমার চোখ বেঁধে দেবো। আমি তোমাকে চুদবো। তুমি চুপ করে শুয়ে থাকবে।
বাবা বলল লুকোচুরি খেলবি আমার সাথে?

দিদি বলল হ্যাঁ আমি তোমার সাথে লুকোচুরি খেলব আর তুমি আমার চুদবে, চোখ বন্ধ করে।
তারপর দিদি উঠে দিদির একটা ওড়না নিয়ে এসে বাবার চোখ টা বেঁধে দিল।।
বাবা শুয়ে পড়ল।
তারপর বাবার বাড়াটা হাতে নিয়ে নাড়াচাড়া করতে থাকলো।
এরপর দিদি আমার দিকে তাকিয়ে গুদ কেলিয়ে দেখালো গুদের অবস্থা।
আমি তখন জিভ বের করে দেখালাম যে আমিও গুদ চুষতে চাই।
দিদি তখন একটা মুচকি হাসি দিয়ে গুদ ফাক করে বাবার বাড়া গুদে ঢুকিয়ে নিলো। আর আমার দিকে তাকিয়ে তাকিয়ে উঠবস করতে থাকলো।
আর দিদি বলতে থাকলেও বাবা জানো? আমার আরো একটা ছেলে জোগাড় করে দাও। আমার গুদে জ্বালা যে মেটাবে।
বুঝতে পারলাম দিদি, আমাকে দিয়ে চোদাতে চায়।
বাবা তুই কি কথা শুনে বললো কোথায় পাব বিশ্বাসী ছেলে।
দিদি বলল আমি জোগাড় করে নেব বাবা তুমি বলো।
বাবা বলল তোর যদি ছেলে থাকে তো তুই তাকে দিয়ে চুদিয়ে নিতে পারিস আমি তোকে পারমিশন দিলাম। কিন্তু আমাকে ও করতে দিতে হবে সময়ের সময়।।
দিদি বলল থ্যাঙ্ক ইউ বাবা থ্যাঙ্ক ইউ।

দিদি নিজের দুটো দুধ হাতে নিয়ে পড়তে থাকলো আমার দুটো মাই টেপ এখানে এসে। আমি আর পারছি না বাবা জোরে জোরে নিচে থেকে থাপ দাও।
ওঃ আঃ আঃ আঃ আঃ উঃ আঃ আঃ বাবা জোরে বাবা জোরে তোমার মেয়েকে তুমি ছুদে জব্দ করতে পারছ না।
বাবা তখন বলছে আমি চেষ্টা করছি মা আমি চেষ্টা করছি তোর গুদের পোকা গুলো মারা।
দিদিদের হঠাৎ করে বাবা আমার আসছে বাবা আমার আসছে বাবা আমার গুদের জল আসছে। আমার মাল বের হবে বাবা আমার মাল বের হবে আবার জোরে জোরে ঠাপ দাও বাবা তোমার বাড়া দিয়ে আমার গুদে পোকা গুলো মারো বাবা। বাবা ঐদিকে জোরে জোরে ঠাম্মাতে থাকলো। কিছুক্ষণ পর দিদির গুদে থেকে জল বের হতে থাকলো।
তারপর দিদি চুপচাপ হয়ে গেল।। বাবা এদিকে ঠাপিয়ে যাচ্ছে।।
তারপর দিদি বাঁড়াটা বের করে আমাকে দেখালো যে গুদের জল খসলে কেমন লাগে। তারপর দিদির বাবার বাড়াটা চুষতে শুরু করল। ও আমার দীপা কি সুখ দিচ্ছিস তোর মা কোনদিন এরকম সুখ দিতে পারিনি সে তোকে মন ভরে চুদবে তোকে সে বেশ্যা বানিয়ে দেবে তুই দেখে নিস আমার মাল বের হবে জোরে জোরে।
কথা শুনতে শুনতে আমার বাড়া থেকেছিটকে ছিটকে, মাল পড়তে থাকলো।
তারপর দেখলাম দিদি বাবার বাড়াটা জোরে জোরে চুষতে থাকলো আর খেচতে থাকল।
এভাবে কিছুক্ষণ করার পর বাবা বলে উঠলো আমার বের হবে আমার বের হবে আমার বের হবে মা দীপা দীপা আমার বের হবে। বলতে বলতে পুরো দিদির মুখে মাল বের করে ফেলল বাবা।
তারপর আমি আমার ঘরে চলে এলাম

(পরবর্তী পর্ব আসছে। গল্পটা ভালো লাগলে অবশ্যই অবশ্যই কমেন্ট করবে আমি কিভাবে দিদিকে করলাম এবং আমার সাথে আমার বন্ধুরা ও দিদিকে চুদলো সেই পরবর্তী গল্প আসছে)
 

Users who are viewing this thread

Back
Top