What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার বাবা - by kakoli_

আমার যখন মাত্র আঠেরো বছর বয়স তখনই হঠাৎ করে একদিন বাবাকে পুরো লাংটো দেখে ফেলি। ভাবুন একবার। আর সেদিনই বাবা আমার গুদ ফাটালো মাত্র আঠেরো বছরের একটা মেয়ের সামনে বিয়াল্লিশ বছরের এক ল্যাংটো পুরুষ। তখন সবে মাত্র আমি বন্ধুদের কল্যাণে গুদ বাড়া চোদাচূদি এসব শিখছি। ডাঁসা পেয়ারার মতো আমার দুটো ছোট্ট টাইট দুধ। মাথায় পুচকি আঙ্গুরের মত বোঁটা। গুদে পাছায় উরুতে সবে একটু মাংস লেগেছে। গুদে হাল্কা নরম কচি লোম। শরীর খারাপ সবে শুরু হয়েছে। সেই সময়েই এই কাণ্ড।

সেবার গরমের ছুটিতে মা মামা বাড়ি গেলো। আমার পরীক্ষা দেখে যেতে পারলাম না। বেশ গরম। বাবার সাথে আমার প্রায় কথাই হতো না। বেশ ভয় পেতাম। তবে ইদানিং খেয়াল করতাম বাবার চোখের দৃষ্টি বদলে গেছে। আমার বুকের দিকে তাকিয়ে থাকে। মাঝে মাঝে জড়িয়ে ধরে আদর করার চেষ্টা করে। একা পেলেই ঠোঁটে ঠোঁট চেপে চুমু খেতে চায়। ওই জন্যে আরো এড়িয়ে চলতাম বাবাকে। আমাদের দোতলা বাড়ি। বাবা সেদিন অফিস যায়নি। আমি নিচে বসেই অঙ্ক করছি। দুটো একটা অঙ্ক কিছুতেই মেলাতে পারছি না। ভাবলাম যাই উপরে বাবাকে দেখাই। দুপুর বেলা। উপরে গিয়ে ঘরে ঢুকতেই আমার হাতপা ঠান্ডা।

বাবা স্নান করে বেরিয়ে পুরো ল্যাংটো অবস্থায় আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়াচ্ছে। বেশ পেটানো শরীর বাবার। কোথাও এক ফোঁটা মেদ নেই। বাবার পিঠ পাছা ঊরু এসব দেখতে দেখতে আমার কেমন করতে লাগলো। বেশ গরম দেখে আমি উপরে একটা গেঞ্জি আর নিচে শর্ট হট প্যান্ট পরে ছিলাম। ভিতরে ব্রা প্যান্টি কিছুই নেই। আমার গুদ আর দুধের বোঁটায় একটা অদ্ভুত শিরশিরানি শুরু হলো। বাবা আমাকে আয়নায় দেখতে পেয়েছিল। ওই অবস্থা তেই ঘুরে দাঁড়ালো। তখন বাবার বাড়াটা দেখলাম। বাপরে বাপ কি বড়!! প্রায় পাঁচ ইঞ্চি। ঝুলছে। সাথে দুটো বড় বিচি। বাবা চুল আঁচড়াতে আঁচড়াতেই আমার দিকে এগিয়ে এলো। আমি এক পাও নড়তে পারলাম না। একদম কাছে এসে একটা হাত আমার কাঁধে দিয়ে বললো – কি ব্যাপার রে ? আমি কোনমতে বললাম – একটা অঙ্ক….
– ও এই ব্যাপার। আয় আয় ভিতরে আয়।
বলেই বাবা আমার পিঠে হাত বুলাতে বুলাতে টেনে বিছানার দিকে নিয়ে গেল।

হঠাৎ খেয়াল করলাম বাবার হাত আমার পাছায়। নরম পাছাটাকে একটু করে টিপে দিলো বাবা। উফফ ! আমার পুরো শরীরটা কেঁপে কেঁপে উঠছিল। তাকিয়ে দেখি বাবার বাড়া আরো লম্বা হয়ে শক্ত হয়ে একটু একটু করে দাঁড়িয়ে যাচ্ছে। বাবা কিন্তু এসব একেবারে না দেখার ভান করে আমাকে বিছানায় বসতে বলে একটা হাফ প্যান্ট পরে নিল। বাড়াটা ভীষন ভাবে উচু হয়ে রইলো প্যান্টের নিচে। আমি কোনমতে খাতা বই খুলে বসলাম। বাবা আমার সামনে না বসে পিছনে বসলো একদম আমার গা ঘেঁষে। সুন্দর একটা সাবানের গন্ধ আর পুরুষের শরীরের গন্ধ পাচ্ছিলাম। কি অঙ্ক দেখাতে এসেছি কি করবো – এসব আমার তখন গুলিয়ে গিয়ে মাথা একদম ফাঁকা। খালি চোখের সামনে বাবার টাটানো বাড়াটা ভেসে উঠছে

। বাবা ডান হাত আমার কোমরে আর বা হাত আমার উরুর উপর রেখে বললো – কই কি অঙ্ক, দেখা ! বাবার হাত আগুনের মত গরম। আমার কোমর আর থাই একেবারে পুড়ে যাচ্ছিলো। কোনমতে দুটো অঙ্ক দেখলাম। বাবা এবার পা তুলে বাবু হয়ে আমার পিছনে বসলো। মুখটা আমার ঘাড়ের উপর কানের পাশে। কোমরের হাত আস্তে আস্তে আমার পেটে চলে এলো। আমার অবস্থা তো আরো খারাপ। বাবা কানের কাছে ঠোঁট লাগিয়ে ফিসফিস করে বলল – বাবা, আমার সোনামনি টা তো অনেক বড় হয়ে গেছে! বাবার গরম নিশ্বাসে আমার কান ঘাড় একেবারে সেঁকা হচ্ছে যখন তখনই বাবা আমার বাঁ দিকের বুকে হাত দিলো। আঙ্গুলে করে আমার ছোট্ট বোঁটাটার চারদিকে বোলাতে লাগলো। কয়েক সেকেন্ডের মধ্যেই বোঁটা শক্ত হয়ে গেল। এবার বাবা আমাকে জড়িয়ে ধরে টেনে এনে নিজের কোলে বসিয়ে নিল। বাবার প্রচণ্ড শক্ত গরম বাড়াটা আমার পাছার ঠিক উপরে চেপে ধরলো।

আমি বুঝতে পারলাম আর পড়াশোনা হবে না। আর সত্যি কথা বলতে কি আমার দুধের বোঁটায় বাবার আঙ্গুলের ছোঁয়ায় আমার হেভী লাগছিল। বাবা এবার বই সরিয়ে দিয়ে দু হাতে আমাকে জড়িয়ে ধরে বুকে চেপে ধরে বললো, আজ আর পড়তে হবে না, আজ শুধু আদর হবে। বলেই নিজে পা দুটো টানটান করে দিলো আর আমার পা দুটোও ছড়িয়ে দিল। সাথে সাথে একটানে আমার গেঞ্জিটা খুলে দিল। বাঁধা দেওয়া আমার পক্ষে অসম্ভব ছিল। আমি বাবার কোলে প্রায় শুয়ে পড়লাম। আমি কোনমতে বললাম, বাপি আমার কেমন করছে….. পুরো বলতে পারলাম না কারণ বাবার মোটা ঠোঁট দুটো ততক্ষণে আমার ঠোঁটে চেপে বসেছে।

এই প্রথম পুরুষের চুমু। আমার সারা দেহ কেঁপে উঠলো। আশ্চর্য্য কায়দায় বাবা আমার মুখের ভিতর জিভ ঢুকিয়ে আমার জিভ বের করে নিয়ে চুষতে লাগলো। ডান হাতে আমার মাই দুটো চটকাতে শুরু করলো। উফফফ কি আরাম! এবার খেয়াল করলাম বাবার বা হাত আমার হট প্যান্টের ভিতর ঢুকে পড়ল। সোজা গিয়ে আমার গুদের দখল নিলো। আমার গুদ ততক্ষণে রসে ভিজে জবজব করছে। তার মধ্যেই বাবার মোটা আঙুল গুদের ভিতর ঢুকে গেলো। ব্যাস ! মেয়ের শরীরের তিনটে হট জায়গাতেই বাবা দখল নিয়ে নিল। ঠোঁট, মাই এর গুদ। আমার আর একটুও নড়ার শক্তি রইলো না। চোখ বুজে শুধু আরাম পেতে লাগলাম।

এভাবে কতক্ষন ছিলাম জানি না। হঠাৎ বাবা আমাকে ছেড়ে বিছানা থেকে নেমে দাড়িয়ে আমাকে টেনে বিছানার ওপর দাঁড় করিয়ে দিল। বাবার মুখ টা ঠিক আমার স্তনের কাছে। বাবা আমার ডাঁসা পেয়ারার মতো দুধ দুটো চুষতে লাগলো। এক অজানা সুখে পাগল হয়ে গেলাম। আমার অজান্তেই আমার দুটো হাত বাবার মাথাটা আমার মাইয়ের ওপরে চেপে ধরলাম। এবার যেটা হলো সেটা আমিই চাইছিলাম। বাবা আমার প্যান্টটা খুলে ফেললো।

শুধু তাই নয় আমার মাই দুটো চুষতে চুষতেই নিজের হাফ প্যান্টটাও খুলে দিল। বাবার বাড়া দেখে আমার ভয়ে প্রাণ শুকিয়ে গেল। ওটা ততক্ষণে বিশাল আকার ধারণ করেছে। একদম খাড়া হয়ে দাঁড়ানো। টকটকে লাল টমেটোর মতো মোটকা মুখটা। প্রায় সাত ইঞ্চি তো হবেই আর তেমনই মোটা। বাবার মুখটা বুক থেকে নামতে শুরু করলো। আমার পেটে নাভিতে গরম জিভ দিয়ে চেটে চেটে আমার শরীরে আগুন ধরিয়ে দিল। দু হাতে আমার পাছার মাংস এমন ভাবে খামচে ধরেছে যে আমি বেশিক্ষণ দাড়িয়েই থাকতে পারলাম না। বাবাও বোধহয় এটাই চাইছিল। আমি কাত হয়ে পড়ে যাবার মত হতেই বাবা চট করে আমাকে বিছানায় শুইয়ে আমার পা দুটো হাঁটু অব্দি মুড়ে দিয়ে নিজে হাঁটু গেরে মেঝেতে বসে পড়লো। হাঁটু দুটো এমন ভাবে মুড়ে দু হাতে ধরে রইলো যে আমার গুদ পাছার ফুটো সব বাবার মুখের সামনে খুলে গেলো।

আমার আর লোকানোর কিছুই রইলো না। আমার এক অত্যন্ত পাকা বান্ধবী আছে , রুকসানা। তার কাছেই আমার সেক্স এর সব শেখা। তার কাছে শুনেছি ছেলেরা কিভাবে মেয়েদের গুদ পাছার ফুটো এসব চেটে চেটে খায়। উফফফ !! এবার আমার পালা। বাবা ততক্ষণে আমার গুদে আর পাছায় উরুতে ঠোঁট ঘষতে শুরু করে দিয়েছে। মা গো!! কি আরাম লাগছে!!! আমি মুখে নানা রকম ভাবে শব্দ করতে লাগলাম। গুদের চারদিক, পাছার মাংসে এসব জায়গায় চুমু খেয়ে আমার বাবা তার মেয়ের কচি আচোদা গুদে মুখ ডোবালো। আমার সারা শরীর একেবারে কারেন্ট লাগার মতো হলো। হাত পা সব কাপতে লাগলো।

একটা গরম সাপের মত বাবার জিভ আমার নরম রসে ভেজা পিছল গুদের ভিতর ঢুকে পড়ল। পরিষ্কার বুঝতে পারছিলাম বাবা দু হাতের থাবায় আমার গুদটা টেনে ফাঁক করে রেখেছে। ওর জিভটা যতবার গুদে ঢুকছে বেরোচ্ছে ততবার কোথায় একটা জায়গায় লেগে আমার আরামে মুখ দিয়ে আওয়াজ বেরিয়ে আসছে। আমার হাত দুটো আমার অজান্তেই বাবার মাথাটা ঠেসে ধরেছিল আমার গুদে। হটাৎ করেই আমার সারা শরীর জুড়ে একটা অদ্ভুত শিরশিরানি শুরু হলো। মনে হলো আমার শরীরের সমস্ত রক্ত ছুটে যাচ্ছে আমার গুদের দিকে। গুদের ভিতর একটা অসম্ভব চাপ। আমি চিৎকার করে উঠলাম – ও……রে বাবা……. কীইইইই করছোওওও!!!! শিগগির মাথা সরাওও ও!!!!!! আমার কি যেন বেরিয়ে আসছে এ এ এ!!!!!
বাবা আমার চিৎকারে একেবারেই পাত্তা না দিয়ে নিজের মুখটা আরো ঠেসে ধরলো আমার গুদে। শুধু তাই নয় দু হাত দিয়ে এবার আমার নরম মাই দুটো চটকাতে লাগলো। আমাকে একেবারে অবাক করে দিয়ে আমার গুদ দিয়ে হড়হড় করে জল বেরিয়ে এলো। কোনমতে তাকিয়ে দেখলাম বাবার ল্যাংটো শরীর পুরো ভিজে গেল। আমার শরীর কয়েক বার জোর ঝাঁকুনি দিয়ে একদম নিস্তেজ হয়ে গেল। হাত পা নাড়ানোর আর ক্ষমতা রইলো না। হাত পা ছড়িয়ে গুদ কেলিয়ে পড়ে রইলাম। চোখ বুজে এলো প্রচন্ড আরামে। সেই অবস্থাতেই খেয়াল করছিলাম। বাবা আমার থাই পেট গুদ দাবনা পাছা সব চেটে চেটে পরিস্কার করে দিচ্ছে। বাবার কোনো ঘেন্না নেই। আমার শরীরে ব্যথা অনুভব করার জোরও নেই। বাবা যা জোরে আমার দুধ দুটো চটকাচ্ছে অন্য সময় হলে খুব লাগতো। রুকসানা আমাকে সব বললেও এই জল বেরোনোর কথা সেভাবে বলেনি। আসলে ওর বয় ফ্রেন্ড ওর দুধ গুদ পাছা সব চুষলেও এভাবে গুদ চুষে চুষে জল বার করেনি। এটা আমার নতুন অভিজ্ঞতা হলো।

এবার বাবা উঠে দাঁড়িয়ে আমার পা দুটো আবার তুলে ধরে হাঁটু অব্দি মুড়ে দিলো। বুঝলাম এবার চোদোন লীলা শুরু হবে। কিন্তু তখন আমার গায়ে জোর নেই। গলায় আওয়াজ নেই। বাবাকে বাধা দেবার শক্তি নেই। বাবা তার মোটকা বাড়াটা দিয়ে প্রথমে আমার গুদে বাড়ি মারতে লাগলো। আঃ !! প্রতিটা বাড়ি আমার শরীরের সব জায়গায় আবার জোর এনে দিচ্ছিল। বাড়ি মারতে মারতেই বাড়াটা আমার গুদের মুখে চেপে ধরলো বাবা। আমার গুদ তখন রসে ভিজে একেবারে আরো পিছল আর নরম হয়ে গেছে। তাই অত শক্ত মোটা বাড়াটাও প্রথমেই বেশ খানিকটা ঢুকে গিয়ে আটকে গেল। বাবা দু হাতে আমার হাঁটু দুটো চেপে ধরে আস্তে আস্তে ঠাপাতে লাগলো। আঃ আহঃ! আমার গুদ যেন এর জন্যই অপেক্ষা করছিল। কি আরাম! গুদের ভিতর আবার একটা ঝড় শুরু হলো। বাবা আমার দিকে তাকিয়েই ছিল। এবার হঠাৎই নিচু হয়ে আমার ঠোঁটে ঠোঁট চেপে ধরে আমাকে চুমু খেতে লাগল।

আমিও দুহাতে বাবাকে জড়িয়ে ধরলাম। আমার ঠোঁট দুটো চুষতে চুষতে বাবা ভীষণ জোর একটা চাপ দিল বাড়া দিয়ে। প্রচণ্ড ব্যথায় আমি চিৎকার করতে চেষ্টা করেও পারলাম না। বাবার গরম ঠোঁট আমার মুখে চেপে বসা। ওদিকে অত শক্ত মোটা ধোনটা চড়াৎ করে আমার গুদ ফাটিয়ে ভিতরে ঢুকে গেল। মনে হলো কেউ গরম শক্ত রডে লঙ্কা বাটা মাখিয়ে আমার আচোদা গুদে ঢুকিয়ে দিল। আমার গুদের সীল বাবাই কাটলো। বাবা গো কি করলে তুমি ?? আমার চোখ দিয়ে জল বেরিয়ে এলো। বাবা কিন্তু ওরকম একটা জোর ঠাপ দেবার পর আর নড়েনি। শুধু আমার মুখে মুখ চেপে ধরে রইলো।

কয়েক সেকেন্ডের মধ্যেই বাড়াটা বের করে আবার প্রবল ভাবে গুদে ঢুকিয়ে দিল। এবার বার বার ওরকম জোর ঠাপ দিতে লাগল। পচাৎ পচাৎ পচাৎ!! খপাৎ খপাৎ খপাৎ! নানা শব্দে ঘর ভরে গেল। ওই রাম ঠাপ বেশ কয়েক বার দেওয়ার পর আমার ব্যথা কোথায় উড়ে গেল। কি আরাম কি আরাম !!! আমার গুদ প্রাণ ভরে ওই বিশাল আখাম্বা বাড়াটা কে কামড়ে কামড়ে ধরতে লাগলো। আমি দুহাতে বাবাকে বুকে চেপে ধরলাম। আমার নরম মাই দুটো বাবার বিশাল চওড়া বুকের তলায় চেপ্টে রইলো। কিন্তু আমার বাবা একটা আস্ত পুরুষ, সে এই ধীরে ধীরে চোদোন বেশিক্ষণ সহ্য করতে পারলো না। হঠাৎ স্পীড বাড়িয়ে দিল। খপ খপ খপ ! প্রতিটা বাড়ি আমার পেট অবধি পৌঁছে যাচ্ছিলো। উফফফফ !

আমি আরো দুবার জল খসিয়ে ফেললাম। মাঝে মাঝেই বাবা ঝুঁকে পরে আমার দুধ দুটো কামড়ে চুষে চুষে খাচ্ছিল। কিন্তু আমার তখন কোনো ব্যথা বোধই নেই। বাবার বিশাল বিচি দুটো প্রতিটা ঠাপের তালে আমার পাছায় বাড়ি খাচ্ছিল। আমার দুধ গুলো তালে তালে দুলছিল। কতক্ষণ বাবা ওরকম চুদছিল জানি না। একটা প্রচণ্ড জোর ঠাপ দিয়েই বাবা এক টানে নিজের যন্ত্রটা আমার গুদ থেকে বের করে নিল। একটা জোর চিৎকার করলো সঙ্গে সঙ্গে গুদের রস রক্ত মাখা বিশাল বাড়া থেকে ফিনকি দিয়ে সাদা ঘন রস বেরিয়ে এসে আমার মুখে দুদূতে এসে পড়ল।

বাবা ঝুঁকে এলো আমার শরীরের উপর। বাড়াটা তখনও টনটনিয়ে দাড়িয়ে। বাবা আমার বুকের উপর শুয়ে পড়া মাত্র বাড়াটা সহজেই আবার আমার গুদে ঢুকে গেল। আমার গুদের রস রক্ত বাবার বাড়ার ঘন রসে গুদটা একেবারে গদ গদ করছিল। বাড়ার সমস্ত মাল বাবা আমার শরীরের উপর শুয়ে গোটা গায়ে মাখামাখি করে দিল। বাড়াটা গুদে পুরো ঢুকে থর থর করে কেঁপে কেঁপে উঠছিল। বুঝতে পারলাম আস্তে আস্তে নরম হয়ে আসছে। তবে বাবার বাড়ার যা সাইজ নরম হলেও বেশ আরাম লাগছিল। বাবাকে আমার দুধের উপর চেপে ধরে সারা মুখে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। বাবাও আমাকে জড়িয়ে ধরে আদর করতে লাগল। আমার ঠোঁটে মুখে গালে সব জায়গায় হাল্কা করে কামড় দিতে লাগল। আঃ কি দারুণ একটা অনুভুতি।

এভাবেই আমার জীবনের প্রথম পুরুষ, আমার বাবার বাড়া আমার কচি গুদের ঘুম ভাঙিয়ে দিল।
 

Users who are viewing this thread

Back
Top