What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নিষিদ্ধ যৌনতার গল্প(আমার দুই দিদি)১ - by bubusardar

আহঃ আহহহহ দীপ আস্তে উমমমম আহহহহ আহহহহ লাগছে একটু জোড়ে করো উমমমম উমমম আহহহহ । তুমি আমার সব রস বের করে দিলে উমমম আহহহহহ ফাক ফাক ফাক ফাক আই এম কামিং কামিং আহঃ উমমম উমমমম আহঃহ্হঃ আহঃ আর একটু উম্ম আর একটু আমার আহঃহ্হঃহ্হঃ ফাক ফাক । ফাক সোনা আহহহহ উমমমম আহঃ এভাবেই আমাকে খুশি করে যাও আমি তাহলে তুমি তোমার সব পরীক্ষায় পাশ করবে । ফাক সোনা আহহহহ উমমমম আহঃ এভাবেই আমাকে খুশি করে যাও আমি তাহলে তুমি তোমার সব পরীক্ষায় পাশ করবে
আমি, সত্যি ম্যাম ?
সুলতা ম্যাম, আহঃ হ্যাঁ সোনা আমি কথা দিচ্ছি আহঃহ্হঃহ্হঃ উমমমম উমমম ফাককক উমমম ফাক আহঃহ্হঃহ্হঃ উমমম উমমমম ওহঃ এম কামিং উঊঊঊ ঊঊঊ ঊঊঊ উমমমম আহহহহ
তুমি আজকে যা সুখ দিলে এটা আমার হাসবেন্ডও আমাকে দিতে পারেনা । উমমম আর তুমি এই কম বয়সেই আমার মতো এক নারীকে এইভাবে তোমার সামনে মাথা নত করতে বাধ্য করতে পেরেছ দেখে আমি অবাক হচ্ছি । আহঃ উমমমম । your dick is stil so hard baby . Do you want to cum in my face .

আমি , ohhhh yes mam i would like to cum on your face .
উমমমম তোমার মেশিনটা বেশ বড়ো উমমম এরকম আমার হাসবেন্ডেরও নেই উমমম its teasty আহহহহ আহহহহ উমমমম হম্মম্মম উমমমম আহহহহ । আমাদের স্কুলের ইংলিশ টিচার মৌসুমী ঘোষ রূপে গুনে একেবারে কামদেবী। দুধ ফর্সা শরীর তার শরীরে অল্প মেদ , ৩৪ সাইজের স্তনের সাথে রসালো ঠোঁট দুটো যেকোনো পুরুষকে মোহিত করতে পারদর্শী মৌসুমী ম্যাম । স্কুলের স্টুডেন্ট থেকে শুরু করে টিচার রাও তাকে কাছে পেতে চায় । কিন্তু এই কামদেবীর নজর আমার ওপর পড়েছে । সেদিন যদি সুলতা ম্যাম আমাকে আর পূজা স্টোর রুমে ওই অবস্থায় না দেখতেন তাহলে হয়তো আজকে আমার আর এই সুভাগ্য হতো না । ক্লাসের সবথেকে হ্যান্ডসাম ছেলে তো বটেই পড়াশোনা তেও ভালো হওয়ার দরুন ক্লাসের অনেক মেয়ের কাছেই আমি ক্রাশ । এরই সুযোগ নিয়ে বেশ কয়েকজন মেয়ের সাথে সেক্স করেছি । তবে আজকে সুলতা ম্যামকে চুদে যা মজা পেয়েছি আগে কখনো পাইনি । তাই আজকে স্কুলে স্টোর রুমের বাইরে পূজাকে দাঁড়করিয়ে রেখে ম্যামকে চুদলাম ।

পূজা আমার ছোট বেলার চোদন সঙ্গী তাই ওর ওপর ভরসা করে ম্যামকে প্রায় একঘন্টা ধরে চুদলাম ।

ম্যাম নিজের শাড়ীটা পরে আমার হাত ধরে বেরিয়ে এলো । বাইরে এসে পূজার সামনেই ম্যাম আমার গালে একটা চুমু খেতে মুচকি হেসে চলে গেলেন । আমি হা করে তার কোমর দোলানো হাঁটা দেখতে লাগলাম হঠাৎ পূজা আমার বাঁড়াটা প্যান্টের উপর দিয়েই চেপে ধরল । বাঁড়াটা তখনও শক্ত হয়ে ছিল পূজা চেপে ধড়তেই বাঁড়ার ডগায় জমে থাকা রসটা বেরিয়ে এলো । পূজা আমার প্যান্টের চেনটা খুলে ভেতরে হাত ঢুকিয়ে জাঙ্গিয়াটা একটু টেনে বাঁড়ার ডগায় লেগে থাকা রসটা আঙুলে মাখিয়ে নিয়ে হাত বের করে সোজা মুখেপুরে চুষে নিলো আমিও এদিক ওদিক দেখে পূজার হাত ধরে সেখান থেকে বেরিয়ে এলাম ।

বাড়িতে ফিরে ,

বাড়ি ফিরেছি প্রায় বিকাল চারটে । বাড়ি বলতে দিদির বাড়ি আমরা তিন ভাই বোন দুই দিদি ও আমি ছোট দিদির বিয়ের পরে মা বাবা দিদির বাড়িতে একদিন ঘুরতে গিয়েছিল সেখান থেকে ফেরার সময় একটা এক্সিডেন্টে দুজনেই মারা যান সেদিন থেকে আমরা দুই ভাই বোন দিদির বাড়িতেই থাকি । জামাই বাবুরও (জয়ন্ত বোস)তেমন কোনো আত্মীয় নেই তিনি খুবই ভালো মানুষ আমাদের সব সময় নিজের ভাই বোনের মতো দেখেছেন । জামাইবাবু বিজনেস ম্যান ,উনি রেস্টুরেন্ট-এর বিজনেস করেন কলকাতা শহরে ছাড়াও দেশের কয়েকটা বড়ো শহরেও তার ব্যবসা চলে । তাই বছরের বেশির ভাগ সময়ই তিনি বাড়ি আসন না। আমার বড় দিদি মনিমালা আর ছোটো দিদি রত্না । দুজনকেই খুব সুন্দর দেখতে এলাকার অনেক পুরুষ এমন ভাবে ওদের দেখে মনে হয় নজর দিয়ে চুদে দেবে । মাঝে মাঝে আমিও দিদিদের লুকিয়ে ওদের ড্রেস চেঞ্জ করা দেখে বাথরুমে গিয়ে মাস্টারবেট করি । তবে এখনো কোনো উপায় মাথায় আসেনি ।

সন্ধ্যা বেলায় পড়তে বসেছিলাম এমন সময় একটা ফোন এলো । দেখলাম পূজা ফোন করেছে । কল টক রিসিভ করে কানে ধরতেই পূজা বলতে লাগল ।
পূজা, কালকে বাবা মা সকালে বাড়িতে থাকবে না , সন্ধ্যা বেলায় আসবে তুই কি আসবি?
আমি, ওরে সোনা এসব না মানে! কালকেই দেখি তোকে চুদে প্রেগনেন্ট করে দেবো।
পূজা , ওহঃ সোনা এরকম বলিস না আমি গুদে জল চলে আসে।
আমি, তাহলে আর ধরে রেখেছিস কেন ? দেখিনা কেমন গুদ ভরে উঠেছে ।
পূজা, ফোনটা রাখ আমি ভিডিও করে পাঠাচ্ছি ।
বলেই পূজা ফোনটা কেটে দিলো।
প্রায় দশ মিনিট পরে একটা মেসেজ এলো , দেখলাম পুজা একটা ভিডিও পাঠিয়েছে ।
ভিডিওটা ডাউনলোড করে চালু করলাম । পাঁচ মিনিটের ভিডিও।

পূজা একটা একটা করে ওর জামা কাপড় খুলতে খুলতে একটা সময় উলঙ্গ হয়ে পড়ল । তারপর দেখলাম ও একটা সসা নিয়ে ওর গুদের উপর ঘসছে। তারপর গুদটা দুআঙুলে ফাঁকা করে শসাটা গুদে ঢুকিয়ে দিলো ।সসা টা বেশ মোটা তাই একবার ঢোকাতে পূজার সারা শরীর কেঁপে উঠল তারপর বেশ কয়েকবার ঢোকাতে ও বার করতে করতে গুদটা সয়ে নিয়েছিল । পূজা এবার জোরে জোরে নিজেই নিজের গুদ চুদছে কিন্তু ও বেশিক্ষন সহ্য করতে পারল না খুব তাড়াতাড়িই ওর গুদ ফেটে রস ঝরে পড়ল । পূজা সসা টাকে মুখে পুরে নিজের গুদের মাল ভালো করে চেটে খেয়ে নিল ।

ভিডিও টা দেখতে দেখতে এতটাই মজে গিয়েছিলাম যে কখন ভিডিওটা শেষ হয়ে গেছে বুঝতেই পারিনি। আর এই দিকে আমার বাঁড়াটাও প্যান্টের ভেতর খাড়া হয়ে গেছে । এইসময় হঠাৎ আমার চোখ পড়ল দরজার দিকে । খোলা দরজার সামনে আমার বড়ো দিদি মনিমালা দাঁড়িয়ে রয়েছে । চোখে মুখে বিস্ময় ও রাগ । আমার সারা শরীর ঠান্ডা হয়ে গেল । ভয়ে কি করব বুঝতে পারছিলাম । হাত থেকে ফোনটা পরে গিয়ে আবার ভিডিওটা শুরু হয়েগেছে সেটাকে বন্ধ করার সাহস অবধিও হচ্ছে না । কোনো রকমে দুহাতে প্যান্টের ভেতর খাড়া হয়ে থাকা বাঁড়াটা চেপে ধরে আড়াল করার চেষ্টা করলাম ।

দিদি এবার আস্তে আস্তে আমার সামনে এসে দাঁড়াল । পরে থাকা ফোনটা হাতে নিয়ে ভিডিও টা অফ করে দিয়ে ফোনটা আমার হাতে ধরিয়ে দিল। তারপর আমার দিকে ফিরে জোরে এক চর মারল । আমার মাথাটা প্রায় ঘুরেই গেল । দিদির চোখ রাগে লাল হয়ে উঠেছে ।

বড়ো দিদি, অনেক বড় বেড়েছিস তুই । তোর এত অধঃপতন হয়েছে । তুই আমার ভাই এটা ভেবেই কমর লজ্জা করছে । কত দিন থেকে চলছে এসব ?
আমি, দিদি প্লিজ আমি আর করব না প্লিজ । ভুল হয়ে গেছে আমার । আর হবে না ।
বড় দি আর আমার চেঁচানোর আওয়াজে ছোট দি এসে ঘরে ঢুকল ।
ছোট দিদি, কি রে কি হলো? চেঁচাচিস কেন?
বড় দিদি , আমি না ওকেই জিজ্ঞাসা কর ও কি করেছে ।
ছোট দিদি, কি রে কি করেছিস তুই?
আমি মাথা নিচু করে বসে রইলাম বড়দির থেকে সব জানার পর ছোট দি ও আমাকে বকা বাকি করল । প্রায় একঘন্টা পর নিস্তার পেলাম আমি ওদের হাত থেকে । নিজেকে খুব দোষী মনে হচ্ছিলো । রাতে যে আমার খাওয়ার জুটবে না সেই আন্দাজ তাও টের পেয়েছি । আর তাছাড়া এত কিছুর পর দিদিদের সামনে গিয়ে দাঁড়াতেও কেমন লাগছিলো । রাতে আমি আর ছোট দি এক বিছানাতেই শুই তবে আজ মনে হয়না দিদি আমাকে ওর পাশে শুতে দেবে ।

মন খারাপ করে কখন যে ঘুমিয়ে পড়েছিলাম বুঝতেই পারিনি । রাত তখন অনেক গভীর ঘুমটা একটা স্পর্শে ভেঙে গেল। আবছা চোখে দেখলাম সারা ঘর অন্ধকার শুধু একটা ছোট আলো জ্বলছে । এবার আবার কেউ যেন আমার বাঁড়াটা প্যান্টের ভেতর চেপে ধরে চটকাচ্ছে । হাতটা আমার পেছন থেকে উঠেছে । পেছন ফিরে দেখতেই চমকে উঠলাম আবছা আলতে দেখলাম ছোট দি আমার দিকে তাকিয়ে মুচকি হাসছে । আমাকে চমকে উঠতে দেখে আমার মুখে হাত চাপা দিলো । তারপর আমার গালে চুমু খেয়ে বলল ।
ছোটদি, আমার ওপর রাগ করিস না ভাই তখন তোকে ওভাবে বললাম বলে। তখন দিদি ছিল তাই। আর তোরও বুদ্ধি এই সব কাজ বাথরুমে গিয়ে করবি তো ।
আমি ফিক করে হেসে উঠলাম। ছোটদি আমার দিকে তাকিয়ে মুচকি হাসছে। তবে আজকে ওর হাসিটা অন্যরকম । অতৃপ্ত নারী দেহ অনেক দিন পর কোনো পুরুষের ছোঁয়া পেলে তৃপ্ত হয় সেই রকম কামার্ত হাসি আজকে দিদির মুখে। প্যান্টের ভেতর থেকে হাত টা বের করে দিদি একবার চেটে নিয়ে বলল ।
ছোটদি, উমমমম বেশ নোনতা । তোর মেশিনটা তো এখনই ভিজে গেছে ।
অনুভব করলাম বাঁড়ার ডগাটা রস জমে জায়গাটা কেমন ঠান্ডা লাগছে । তারপর ব্যাথায় ককিয়ে উঠে বাঁড়াটা চেপে ধরলাম । দিদির হাতের ছোঁয়া পেয়ে অতিরিক্ত উত্তেজিত হযে বাঁড়াটা খুব শক্ত হয়ে উঠেছে । আর তাতেই মনে হচ্ছে বাঁড়াটা ফেটে যাবে । আমি চোখ বুজে ফেললাম ।
দিদি আমাকে জড়িয়ে ধরে আমার মুখে অনারীর মতো চুমু খেতে লাগল । আমার অনেক চেনা শান্ত ছোটদি -কে আজকে মায়াবী কামপরী দেখাচ্ছে। দিদির সুবিধার জন্য প্যান্টটা খুলে ফেললাম । আমার বাঁড়াটা দিদির পেট স্পর্শ করেছে । দিদি এবার আমার ওপর উঠে বসে আমার বাঁড়াটা খেঁচতে শুরু করে দিয়েছে তার সাথে মাঝে মাঝে বাঁড়ার ছেড়া জায়গাটা জিভ দিয়ে খুঁচিয়ে দিচ্ছে । আর তাতেই আমার শরীরে বেশ একটা কম্পন হচ্ছে ।

ছোটদি, কি রে কেমন লাগছে । আমি পূজা আর মৌসুমী ম্যামের থেকেও বেশি মজা দেবো ।
দিদির মুখে মৌসুমী ম্যামের নাম শুনে একটু চমনে উঠলাম । দেখলাম দিদি শান্ত গলায় উঠতে দিলো।
ছোটদি, পূজা-ই আমাকে বলেছে । আজকে নাকি তুমি তোদের স্কুলে ইংরেজি টিচার মৌসুমী ম্যামকেও চুদেছিস।সে তুই চুদতেই পারিস আমি তাতে কিছু বলবনা । শুধু আমার দিকটাও দেখিস ।
বলেই দিদি হাসল ।
দিদি থামতেই আমি ওর মাই গুলো চেপে ধরলাম । কি নরম যেন তুলোর বল । দিদি আমার হাত দুটো ছাড়িয়ে নিলো ।
ছোটদি, আহঃ ভাই আমার লজ্জা করে এটা আমার প্রথম বার। তার ওপর তুই আমার নিজের ভাই । আমাকে একটু সময় দে।
আমি দিদির কোনো কথাতেই কান দিলাম না । দিদির পড়ে থাকা টপ টা দুহাতে টেনে দিদিকে আমার কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরে একেবারে ওকে আমার নিচে নিয়ে এলাম ।
দিদি তখনও আমার বাঁড়াটা এক হাতে ধরে আছে । হঠাৎ আমার এইরকম করতে ও একটু চমকে গিয়ে চোখ বন্ধ করে ফেলেছে । দিদিকে টেনে নামানোর সময় ওর টপের বুকের কাছে অনেকটা ছিড়ে গেছে । আর দেখা যাচ্ছে দিদির গভীর ক্লিভেজ । দিদির বুক উত্তেজনায় ওঠা নামা করছে । গলায় ঘাম জমেছে ।
এই প্রথম বার আমাদের ঠোঁট মিলিত হলো। দিদি লজ্জায় চোখ বুজে আছে । প্রথম বার কিস বা নিজের ভাইকেই কিস করার লজ্জা ঢাকতে দিদি চোখ বুঝে রয়েছে । আমার দু হাত দিদি সারা শরীরে খেলা করছে । কখনো দিদি পাছাটা হাত বোলচ্ছি আবার কখনো দিদির দুধ দুটো টিপছি। এবার দিদির ঠোঁট ছেড়ে চুমু খেতে খেতে নেমে এলাম দিদির বুকে । সেটা ওঠা নামার গতি আরো বেড়ে গেছে । এবার আমি টপ টা ওপরে তুলে দিলাম আর সঙ্গে সঙ্গে দিদির দুধ দুটো যেন চাপ মুক্ত হলো । ছোটদি ফর্সা দুধ তার হালকা বাদামি রঙের নিপলস দুটো শক্ত হয়ে গেছে । দিদি ব্রা পড়েনি তার আমার বেশ সুবিধাই হলো । জিভের ডগা দিয়ে নিপলস গুলো একটু চেটে দিতেই দিদির সারা শরীর শিহরিত হয়ে উঠল । দুহাতে চেপে জড়িয়ে ধরল আমাকে ।

ছোটদি, আহহহহ উমমম ভাই এসব কি করছিস উমমমম এটা আমার প্রথম বার একটু আস্তে কর প্লিজ ।
দিদির দিকে আমি তাকিয়ে দেখলাম , ও আমার দিকে তাকিয়ে । তবে আমি ওর কথায় কান না দিয়ে আবার ওর নিপলস দুটো চুসতে শুরু করলাম ।

ছোটদি, আহঃহ্হঃহ্হঃ উমমম ভাই ভাআআই উমমমম ওভাবে চুসিস না আমি পাগল হয়ে যাচ্ছি ।
আমি, ওহঃ দিই তোমাকে কি সেক্সি লাগাছে । তোমার নরম তুলোর মতো দুধ গুলো চুষতে হেব্বি লাগছে ।
ছোটদি, জাহহঃ তুই না আমার লজ্জা করে।
আমি খিক খিক করে হেসে উঠলাম । এবার দিদির একটা দুধ মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম আর অন্যটা হাতের মুঠোটে চেপে ধরলাম ।
ছোটদি, আহঃ ভাই একটু আস্তে টেপ লাগছে তো।
আমি, উফফফ দিদি অনেক দিন তোকে এভাবে খাওয়ার স্বপ্ন দেখেছি আজকে তুই নিজেই সুযোগ করে দিবি ভাবতে পারিনি।
ছোটদি, আহঃ কি দুস্টু ছেলে রে নিজের দিদিকে কু নজরে দেখতে লজ্জা করেনি তোর ।
আমি, উমমম আমি তো শুধু কু নজর দিয়েছি তুই তো আমার বাঁড়াটা ধরে চটকাছিলিস ।
ছোটদি, ওসব ছাড় না, এবার প্লিজ একটু কর না ।
আমি, কি করব সোনা?
আমি একটু নাটক করতে লাগলাম।
আমি মুখে কথাটা শুনে দিদি মুচকি হেসে বলল।
ছোটদি, আহঃ আদিখ্যেতা যত । কর না প্লিজ ।
আমি, আগে বল কি করবো ।
ছোটদি, সব জানিস তো।
আমি, জানি তবে তোমার মুখ থেকে শুনতে চাই সোনা ।
বলেই আমার একটা হাত দিদির প্যান্টের ভেতর ঢোকালাম । গুদটা ভিজে গেছে রসে হর হর করছে । দু আঙুলে দিদির গুদ হাতড়াতে লাগলাম ।
ছোটদি, আহহহহ আহঃ ও।ম্মম্মম্ম ও ভাই খুব আরাম লাগছে উমমমম চোদ আমাকে চুদে আমার গুদ ফাটিয়ে দে । এবার আমি চুমু খেতে খেতে নীচে নামতে লাগলাম । গভীর নাভিতে জিভ ঢুকিয়ে চাটতেই দিদি কোমর বেঁকিয়ে বিছানা আঁকড়ে ধরল । প্যান্টি টা পুরো ভিজে গেছে টেনে নামিয়ে দিলাম প্যান্টিটা । গুদের চারপাশে লাগল লোম গজিয়েছে । দুআঙুলে গুদটা চিরে ধরলাম । রসে টইটুম্বুর আমার দিদির গুদ । এবার আমার বাঁড়াটাও শিরশির করে উঠলাম আমি আর থাকতে পারছিলাম না । দিদির দু পা আমার কাধে তুলে দিদির ওপর ঝুকে বাঁড়াটা দিদির গুদের রগড়াতে লাগলাম । কিছুক্ষনের মধ্যেই আমার বাঁড়াটা দিদির রসে ভিজে গেল । দিদির গুদ ক্ষুব টাইট। আর হবে নাই বা কেন ? ওকে সেক্সি দেখতে হলেও এখনো গুদের পর্দা ফটেনি তবে আজকে সেই সৌভাগ্য আমার হবে , মানে দিদির গুদের পর্দা ফাটানোর সৌভাগ্য ।
এবার একটু জোরে চাপ দিয়ে বাঁড়াটার মুন্ডিটা দিদির গুদে ঢুকে গেল । দিদি কাটা মুরগির মতো কাতরে উঠছে। ব্যাথায় ককিয়ে উঠল ।

ছোটদি, আহহহহ আহহহহ উম্মম্মম্মম্মম আহহহহ না ছাড় আমাকে ছাড় খুব লাগছে । আমার মাথায় তখন সেক্স করে গেছে দিদির কোনো বাধা না মেনা সর্ব শক্তি দিয়ে পর পর বেশ কয়েক বার ঢোকালাম । দিদি ব্যাথায় ছটফট করছে না পারছে চেল্লাতে না পারছে আমাকে ওর ওপর থেকে আমাকে সরাতে।
ছোটদি, আহঃহ্হঃহ্হঃ আহঃ ভাই লাগছে । ছাড় আমাকে তুই মেরে ফেলবে নাকি আমাকে?
দিদি খুব ভয় পেয়েছে দেখে আমি বাঁড়াটা বুর করে নিলাম । বাঁড়াটা বের করতেই দেখলাম পুরো রক্তে ভাসছে । মনে দিদির পর্দা ফেটে গেছে । রক্ত দেখে দিদি আরো ভয় পেয়ে আমাকে একটা চড় কসালো ।
ছোটদি, শয়তান ছেলে এ আমার কি করলি তুই ? নিজের দিদিকে এভাবে কষ্ট দিতে পারলি তুই?
আমি তখন মুচকি মুচকি হাসছি আমাকে হাসতে দেখে একটু অবাক হলো । আমি আবার ওর ওপর ঝুকে পরে গুদে বাঁড়াটা সেট করে এক ধাক্কায় পুরো বাঁড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম । এবার আর আগের মতো কষ্ট হলো না ।
ছোটদি, ছাড় আমাকে আমি আর করব না ছাড় আমাকে প্লিজ । তুই এভাবে আমাকে জোর করে করতে পারিস না ।আহঃহ্হঃহ্হঃ হ্হ্হঃ উমমমম উমমমম আহহহ হ্হ্হঃ উমমমম। আহহহহ উম্ম ভাই আহঃ ।
প্রায় ১৫ মিনিট ধরে দিদিকে চুদে যখন থামলাম। দিদি বলল।
ছোটদি, কি রে থামলো কেন? বেশ তো করছিলি।
আমি, বাবা এত তাড়াতাড়ি কথা পাল্টে গেল যে ?
ছোটদি, প্রথমে তুই যখন ঢোকালি খুব কষ্ট হচ্ছিল তার যখন সিগদা শুরু করলো শরীরে যেন আলাদা এক সজিহরন খেলে গেল আমার বেশ ভালো লাগছিলো তোর চোদা খেতে । আর একবার কর না ভাই ।

আমি, বাবাহঃ এক বার করেই চোদনের নেশা লেগে গেছে দেখছি।
ছোটদি ফিক করে হেসে উঠল ।
এমন সময় বাইরে থেকে কিছু একটা ঝন ঝন করে পরে যাওয়ার শব্দ পেলাম । তারপরই কারোর দৌড়ে পালিয়ে যাওয়ার শব্দ সে নিশ্চই পায়ে নুপুর পড়েছে নুপুরের শব্দটা পরিষ্কার কানে এসেছে ।

সর্বনাশ বাড়িতে মেয়ে বলতে দুজন ছোটদি এই বড়দি, ছোটদি এতক্ষন আমার কাছে চোদা খাচ্ছিলো আর সে নূপুর পরে না । শুধু আমার বড়দি পরে তবে কি বড়দি। আমাদের মাথায় বাজ পড়ল ।

এর পরের পর্বে বাকিটা...
 

Users who are viewing this thread

Back
Top