What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বেশ্যা শাশুড়ি ও তার পরিবার। - by dalim_69

আমি ইমন, বয়স ২৯,উচ্চতা-৬ ফুট আর ধোন মাঝারি সাইজ ৬ ইঞ্চি।তিন বছর আগে বিয়ে করেছি প্রেম করে।আমার বউ জুথি,বয়স ২৬,গায়ের রঙ হালকা ফর্সা,দুধের সাইজ এখন ৪৬,কোমড় ৪৪ আর পোদ ৪২ সাইজের,পেটে হালকা মেদ আছে।আমার শশুর রনি,বয়স ৪৮ পেটানো শরীর,উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি।আমার শাশুড়ি মলি,বয়স ৩৮,গায়ের রঙ শ্যামলা,দুধের সাইজ ৪৬,কোমড় ৪৪ আর পোদ ৪৬ সাইজের,পেটে কোনো মেদ নাই;একদম পর্নভিডিওর মিল্ফ অভিনেত্রীদের মতো। আমার শশুড়ের একটা মুদির দোকান আছে,আর শাশুড়ী গৃহিণী।আমার বউ তার বাবা-মার একমাত্র সন্তান।
আমার শশুর-শাশুড়ী একটা ফ্লাটে থাকে।ফ্লাটের বর্ননাটা হলো এমন-দুইটা পাশাপাশি বেডরুম আর একটা দুই রুমের সাথেই এটাস্ট বাথরুম আর আর দুই বেডরুমের সাথে এটাস্ট একটা ডাইনিং তার সাথে কিচেন রুম।বরাবরের মতোই আমার বউ জুথি আর আব্বু-আম্মু খুব ফ্রী মাইন্ডের যেটা আমার কাছে খুবই সুখের আর আনন্দের(আমার শশুর কে আব্বু আর শাশুড়ি কে আম্মু বলে ডাকি)।তবে আম্মু অনেক বেশি রাগী মেজাজের মানুষ,যেকোনো কথা'ই রাগী ভাব নিয়ে কথা বলে।আব্বু একেবারে নরম মনের মানুষ সবসময় হেসে হেসে কথা বলার চেষ্টা করে।আম্মু সবসময় সেলোয়ার-কামিজ পরে আর আব্বু সাধারণত লুংগি আর গেঞ্জি পরে বাসায়।
ঘটনা শুরু হয় আমার বিয়ের প্রায় ৪ মাস পর আমি আর আমার বউ জুথি যখন তাদের বাসায় ঘুরতে যাই।যাওয়ার পর আব্বু আমাকে বলল-
আব্বু: ইমন তোমাকে একটু ইন্ডিয়া যেতে হবে।
আমি:কেনো আব্বু?
আব্বু:আমার ব্যবসার কিছু জিনিসপত্র আনতে হবে আমার যাওয়ার কথা ছিল কিন্তু আমি যেতে পারবো না দোকানের চাপ অনেক।

আমি তো মহা খুশি ভালই তো শশুরের টাকায় বউকে নিয়ে ইন্ডিয়া একটু ঘুরে আসতে পারবো।তো কে ইন্ডিয়া যাওয়ার কথা বলায় যুথি আমার মন খারাপ করে দিলো।কারন ওর শরীরটা ভালো না,ওর যেতে ইচ্ছে করছে না।কিন্তু কিন্তু আমার একটু অবাকই লাগলো কারণ ঘুরতে পাগল ইন্ডিয়া যাওয়ার খুবই সখ তার।যাই হোক মন খারাপ করে বসে রইলাম কিন্তু কাউকে বুঝতে দিলাম না। তবে এই মন খারাপের উপরে আরো মন খারাপ করে দিল আমার শাশুড়ি; সে নাকি আমার সাথে ইন্ডিয়া যাবে তার নাকি কিছু কেনাকাটা আছে। এমনিতেই আমার শাশুড়ির মেজাজ প্রচুর খিটখিটে তার ওপর এখন আমার সাথে ইন্ডিয়া যাবে।ভেবেছিলাম বউ সাথে যাক বা না যাক নিজে নিজেই একটু ইনজয় করবো এখন তাও আর হলোনা।যাই হোক আমার শশুর কাগজপত্র রেডি করে দিল দুইজনের। সেখানে আমরা দুই রাত তিন দিন থাকবো।যথারীতি দুই দিন পরে আমাদের ফ্লাইট। আমি আর আম্মু বিমানে উঠে গেলাম।আজকে আম্মুকে একটু অন্য রকমই লাগলো কারণ তিনি আজকে একটা গর্জিয়াস জর্জেটের খেলোয়ার কামিজ পড়েছে ওড়না টাও একপাশে ঝুলিয়ে রেখেছে, ৪৬ সাইজের দুধ একটা পষ্ট ব্রা সহ যাচ্ছে। তো বিমানে একসাথে সিট পড়েছিল আমাদের পুরো রাস্তা আম্মু ঘুমিয়ে ঘুমিয়ে গিয়েছে আর আমি মোবাইল টিপে সময় পার করেছি,কারন আম্মু সাথে থাকায় কোনো দিকে তাকানোয় যায় না কি না কি ভেবে বসে।তো ফ্লাইট ছিল সকাল সাতটায় আর এসে পৌছালাম দুপুর একটাই। আমার শশুর নিজেই হোটেল বুকিং করে রেখে দিয়েছিলেন। যথারীতি সেই হোটেলে গিয়ে ঢুকলাম। হোটেল বয় আমাদের নাম সম্পর্ক জানতে চাইলো, আমি আমাদের নাম বললাম আর বললাম আমরা শাশুড়ি আর মেয়ের জামাই। তখন হোটেল বয় আমাদেরকে বলল যে আপনাদের হোটেল যখন বুকিং দেওয়া হয়েছিল তখন তো বলা হয়েছিল স্বামী-স্ত্রী থাকবে। আর আপনাদের জন্য তো কাপল রুম বুকিং দেয়া হয়েছে। আমি শাশুড়ির দিকে তাকিয়ে দেখলাম আমার শাশুড়ি আম্মু মুচকি মুচকি হাসতেছে। তখন পরিস্থিতিটা ঘোলাটে হয়ে গেল কি করবো বুঝতেছিলাম না।

তখন আমার শাশুড়ি আম্মু পরিস্থিতি সামাল দিয়ে হোটেল বয় কে বলল-
আম্মু- আরে ও মজা করেছে আপনি স্বামী স্ত্রী লেখেন আর তাড়াতাড়ি রুমের চাবি টা দেন আমার ফ্রেশ হতে হবে।
আমিতো পুরা থ খেয়ে রইলাম।তখন আমার শাশুড়ি রাগের স্বরে আমাকে বললো-
আম্মু: ইমন তাড়াতাড়ি চলো ভালো লাগতেছে না রুমে যেতে হবে এখনি।
যাইহোক আমরা রুমে ঢুকলাম। রুমটা ছিলো একদম ছোট আর বিছানাটাও একেবারে ছোট।মানে দুইজনের জন্যেই তবে একেবারে লাগালাগি করে শুতে হবে আরকি।আম্মু বেড দেখে আরো ফায়ার হয়ে গেলো মনে হলো আর বললো-
আম্মু:এইটা বলে কাপল বেড,একজনের উপর আরেকজন উইঠা শুইয়া ঘুমাইতে হবে। বালের রুম বুকিং দিছে।
আম্মু গোসল করতে গেল আর আমি জুথিকে ফোন দিলাম।
জুথি:হ্যালো আহহহ..
আমি:কি হল তোমার?
জুথি:আরে ব্যাথা পাইছি,তোমরা কি পৌছাইছো?
আমি:হুম মাত্র রুমে আসলাম।
জুথি:আচ্ছা তাহলে ফ্রেশ হয়ে পরে ফোন দাও ইসসসস…
আমি:আরে কি সমস্যা?ব্যাথা কিসে পাইছো?
জুথি:কিছুনা বাল।(কাপা কাপা গলায় বলে ফোন কেটে দিলো)

আমি খাটে শুয়ে পড়লাম খুব ক্লান্ত লাগছিলো।একটু পর আম্মু গোসল করে বের হলো একটা লেডিস পাতলা গেঞ্জি যেটা নাভী পর্যন্ত আর নাভীর অনেকটা নিচে একটা টাইলস পায়জামা। ভেতরে ব্রা পরে নাই দুধের নড়াচড়া দেখেই বুঝা যাচ্ছে আর পায়জামা নিচেও কোনো পেন্টি পড়ে নাই যার জন্য পোদের খাজ বোঝা যাচ্ছে। আমিতো বিদিশা হয়ে গেলাম আম্মুকে দেখে।আমি কখনো আম্মুকে খারাপ নজরে

দেখিনি।যাইহোক সেদিন সারাদিন বাসায় থাকলাম। তবে আমি মাঝে মাঝে বাইরে গিয়ে গিয়ে সিগারেট টানছি আর আম্মুকে নিয়ে চিন্তা করলাম।যাইহোক রাত ১১ টা বেজে গেলো আম্মু তাড়াতাড়ি খেয়ে ঘুমাতে চাইলো আর আমাকেও ঘুমাতে বললো।আমরা একসাথে হোটেলের দেয়া খাবার খেয়ে নিলাম।এখন শোবার পালা।আম্মু বললো লাইট নিভিয়ে দিতে প্রচুর গরম পড়েছে তাই।লাইট নিভিয়ে দিলাম ঘরটা একদম অন্ধকার হয়ে গেলো কিছুই দেখা যাচ্ছিলো না,শুয়ে পরলাম।আম্মু আমার বাম পাশে শুইছে আমার উলটা দিকে হয়ে আমার দিকে পিঠ দিয়ে।তবে লাইট নিভানোর পর কিছুই বোঝা গেলোনা। তো ঘুমানোর আগে ভাবলাম একটু জুথির সাথে কথা বলি,কয়েকবার কল দেয়ার পরও ধরলো না।তখন আম্মু বললো-
আম্মু:কাকে ফোন করছো?
আমি:জুথিকে,কিন্তু কল ধরে না।
আম্মু:থাক আর ফোন দিও না ঘুমাও। মোবাইল চালাইও না এখন।

আমি ঘুমানোর জন্য খুব চেষ্টা করতেছি কিন্তু ঘুম আসতেছে না কারন একে তো নতুন যায়গা তার উপর জীবনে প্রথম শাশুড়ির সাথে এক বিছানায় শুইছি তাও আমাদের মাঝে মাত্র ৪ আংগুল ফাক।

একটু পরেই কান্না আর গোঙ্গানির আওয়াজ শুনতে পাই এবং নিশ্চিত হই আমার শাশুড়ি আম্মু কান্না করতেছে।আম্মু কে ডাক দিলাম আর জিজ্ঞাসা করতে লাগলাম কি হইছে আম্মু কোনো সমস্যা?অন্ধকারে কিছুই দেখতে পারতেছি না।আম্মুর গোঙ্গানি থামতেছে না আমিতো কিছুটা ভয় পেয়ে গেলাম আর সাথে সাথে মোবাইলের ফ্লাশ জ্বালিয়ে দেখলাম আম্মু চোখ বন্ধ করে কান্না করতেছে আর সারা শরীর থরথর করে কাপতেছে।অনেক ডাকলাম কিন্তু কোনো লাভ হলো না।রাত বাজে তখন ২ টা,কি করবো কিছু বুঝতেছিনা।শেষে আর কোনো উপায় না পেয়ে জুথির নাম্বারে কল করলাম দুইবার রিং বাজার পর আমার শশুর কল রিসিভ করলো।

আমি বল্লাম-
আমি:আব্বু আপনি জুথির ফোন ধরলেন?জুথি কোথায়?
আব্বু:জুথি ঘুমাচ্ছে বাবা,কেনো কি হইছে?
আমি কিছু চিন্তা করার সময় পেলাম না কারন আম্মুর গোঙ্গানী আর কাপুনি আরো বাড়তেছিলো।
সাত-পাচ না ভেবে আব্বুকে আম্মুর সমস্যার কথা বললাম।
আব্বু:কি বলো বাবা!তাহলে তো সমস্যা আমিওতো সাথে নাই এখন কি করা যায়?(খুব অস্থির হয়ে বললো)
আমি:আব্বু আম্মুর কি হইছে বলেন,আর আপনি নাই তো কি হইছে আমিতো আছি বলেন কি ঔষধ নিয়ে আসবো?
আব্বু:বাবা তোমার আম্মুর এটা অনেক আগে থেকেই সমস্যা,এটারতো কোনো ঔষধ নাই।শুধু একটা উপায় আছে কাপুনি কমানোর,কিন্তু সেটা সম্ভব না বাবা।
আমি:কেনো সম্ভব না আব্বু?আমাকে বলেন কি উপায়?
আব্বু :তোমার আম্মুকে বডি হিট থেরাপি দিতে হবে বাবা।
আমি:সেটা কিভাবে আব্বু?
আব্বু:কিভাবে যে বলি বাবা! তুমি আমাদের ছেলের মতো।আর এই থেরাপিটা শুধু আমিই দিতে পারি অন্য কেউ এর দ্বারা দেয়া সম্ভব না তুমিতো নাই।
আমি:আব্বু আপনে বলেন জীবন বাচাতে হবে,এইভাবে কাপুনি দিতে থাকলে পরে খিচুনি উঠে যাবে তখন খুব খারাপ হয়ে যাবে।
আব্বু:বডি হিট থেরাপিটা হচ্ছে যার কাপুনি উঠে তাকে আরেকজনের শক্ত করে জরিয়ে ধরতে হবে অর্থাৎ দুইজনের শরীরের তাপমাত্রা আদান-প্রদান করতে হবে।এখন একটু বুঝে করতে পারলে করো বাবা।

আমিতো শুনে থ খেয়ে গেলাম,এটা কিভাবে করি।ফোন কেটে দিলাম আর ভাবতে থাকলাম কিভানে কি করবো।আমা আর কোনো উপায় না দেখে আম্মুর পাশে শুয়ে সাধারনভাবে যেভাবে মাকে ছেলে জড়িয়ে ধরে সেভাবেও ধরলাম।১০ মিনিট এইভাবে থাকলাম কোনো উন্নতি দেখলাম না।তখন আমার ডান হাতের উপর আম্মু মাথা রেখে আমার বুকের সাথে ঠেকিয়ে বাম পা কোমড়ে উঠিয়ে পেচিয়ে শক্ত করে জড়িয়ে ধরলাম।কিন্তু কাপুনি কমতেছে না কারন আমার শরীরে জিন্সের প্যান্ট আর শার্ট পড়া ছিলো আর আম্মুর গায়েতো ঐ কাপড় ই ছিলো।একটা হট মুভির কথা মনে পড়ে গেলো সেখানে নায়িকার ঠান্ডা লাগছিলো তখন নায়ক নায়িকার কাপড়-চোপড় খুলে নিজেও উলঙ্গ হয়ে জড়িয়ে ধরছিলো।আর কিছুই ভাবার সময় পেলাম না সাথে সাথে প্যান্ট শার্ট খুলে ফেললাম।তখন আমার ৬ ইঞ্চি ধন ভয়ে আর চিন্তায় ৩ ইঞ্চি হয়ে ছিলো।যাই হোক এবার আম্মুর শর্ট গেঞ্জি আস্তে আস্তে খুলে দিলাম সাথে সাথে দুধজোড়া বেড়িয়ে এলো চোখের সামনে।জীবনে প্রথম বউ বাদে অন্য কোনো নারীর উম্মুক্ত দুধ বাস্তবে দেখলাম তাও নিজের শাশুড়ী আম্মুর কিন্তু আমার কোনো ফিলিংসই কাজ করলো না।আমার শাশুড়ি আম্মু প্রচুর কাপতেছে তখনো।আমি তাড়াতাড়ি করে আম্মুর টাইলস পায়জামা টেনে একেবারে খুলে ফেললাম।মোবাইলের ফ্লাশের আলোয় আমার শাশুড়ীর খোলা গুদ টা দেখতে পেলাম পুরোটা কালো বালে ভরা গুদ।তবে ঐ মুহূর্তে একটা বিষয় খেয়াল করলাম যে আম্মুর গুদ থেকে রস পড়তেছিলো।যাইহোক আমি আর দেরী না করে আমার শাশুড়ি আম্মুর উপর শুয়ে পড়লাম।আম্মুর দুধগুলো আমার বুকের সাথে লেপ্টে গেলো আর ধন খানা আম্মুর গুদের উপর চাপা খেলো।আমার মাথা আম্মুর মাথার সাথে লাগিয়ে কোলাকোলির মত করে শক্ত করে জরিয়ে ধরলাম।তখন আম্মুর শরীর প্রচন্ড গরম ছিলো।কিন্তু আমি জানি কাপুনি উঠলে শরীর বরফের মতো ঠান্ডা থাকে কিন্তু আম্মুর শরীর তো আগুনের মতো গরম।যাই হোক ৫ মিনিট এভাবে থাকার পর আম্মুর কাপুনি কমে যেতে লাগলো।একটু পরেই আম্মু তার দুই হাত দিয়ে আমাকে জরিয়ে ধরলো।আমারতো পুরো স্বপ্নের মতো মনে হচ্ছে,এইরকম একটা কাপল রুমে উলঙ্গ শাশুড়ির উপর তার পেটের মেয়ের জামাই উলঙ্গ হয়ে জড়াজড়ি করে শুয়ে আছে নির্জন গভীর রাতে বদ্ধ ঘরে।পুরো ব্যাপারটা একটা রোমান্টিক হট পরিস্থিতি হয়ে যাচ্ছে।এইগুলো ভাবতে ভাবতে আমার ধন খানা আস্তে আস্তে জাগতে শুরু করলো,ছোট ৩ ইঞ্চি থেকে ৬ ইঞ্চিতে রূপান্তরিত হতে লাগলো।

আমার ধনে এবার ব্যাথা করতেছে আমি আম্মুকে ছেড়ে উঠতে গেলাম কিন্তু আম্মু আরো শক্ত করে জরিয়ে ধরলো আর তখন প্রথম কথা বললো-
আম্মু:বাবা ইমন, উইঠোনা বাবা,আরেকটু শুয়ে থাকো বাবা।
আমি:আম্মু আমার উঠতে হবে,আর এখন আপনি সুস্থ হইছেন চিন্তার কিছু নাই।
আম্মি:না বাবা আরেকটু থাকো,এখনো পুরোপুরি সুস্থ হইনাই।
কিন্তু আমারতো ধন ফেটে যাবার অবস্থা।কোনোভাবে এভাবে থাকা যাবে না।তখন না পারতে আম্মুকে বললাম-
আমি:আম্মু আমার অসুবিধা হচ্ছে,আমার উঠতেই হবে।
আম্মু:কিসের অসুবিধা হচ্ছে বাবা।
আমি:ইয়ে মানে আমার একটা অঙ্গ খুব চাপ খেয়ে আছে,খুব ব্যাথা করতেছে আম্মু।
আম্মু:তোমার কোন অঙ্গ চাপ খেয়ে আছে বলোতো।
আমারতো মাথা গরম হয়ে গেলো,এতো চাপ খাচ্ছে আমার শাশুড়ি কি বুঝে না নাকি?বাধ্য হয়ে বলেই ফেললাম-
আমি:আম্মু আমার প্রস্রাব বের হওয়ার নলটা চেপে আছে।
আম্মু:আচ্ছা এই কথা এটার ব্যাবস্থা আমি করতেছি বাবা তুমি শুয়ে থাকো আমার উপর।

বলার সাথে আমার নিচে থাকা আমার শাশুড়ি আম্মু তার পা দুটো হাটুভাজ করে আস্তে করে কিছুটা ফাক করে নিলো একদম মিশনারি (বাংলা) পজিশনের মতো করে।তারপর আমার ধনটা ধরে সুন্দর করে তার গুদের ফুটোয় সেট করে ঢুকিয়ে নিলো।আমার শরীর তখন শিরশিরিয়ে উঠলো আমিতো সুখে পাগল হয়ে গেলাম।আম্মুর গুদ রসে টইটম্বুর থাকায় পুরো ৬ ইঞ্চি ধোন পিচ্ছিল গুদে পরপর করে ঢুকে গেলো।তারপর আম্মু বললো-
আম্মু-এখন ঠিক আছে বাবা?এখন কি ব্যাথা করতেছে বাবা ইমন?
আমি আর মাথা গুজে রাখতে পারলাম না মাথা উচিয়ে আম্মুর চোখে চোখ রাখলাম সাথে সাথে আম্মু আমার ঠোটে ঠোট রেখে চোষা শুরু করলো।আমি আর থাকতে পারলাম না আমিও পালটা চোষা শুরু করলাম।হঠাৎ চোষা থামিয়ে আম্মু বলল-
আম্মু-তোমার অঙ্গটা ভেতরে রেখে দেয়ার জিনিস না বাবা।

আমি সাথে সাথে আম্মুর গুদ থেকে ধোনটা একটানে বের করে আবার ঢুকিয়ে দিলাম,এবার উঠানামা শুরু করলাম।আম্মু একটা ছিনালি হাসি দিয়ে আবার কিস করতে শুরু করলো। আর ঐদিক দিয়ে আস্তে আমার ঠাপের গতি বাড়তে শুরু করলো।ঠপঠপ চপচপ আওয়াজে পুরো ঘর ভরে গেলো।আম্মু আমার পিঠ খামছে ধরে শব্দ করতে লাগলো আহহহহহহহহহহ উম্মম্মম্মম্মম্মম্মম্মম ইসসসসসসসসসসস উফফফফফফফফ…….জোরে করো বাবা জোরে করো আরো জোরে করো চোদো আমায়। গুদের সব পানি বের করে দাও আহহহহহুহহহহ।
আমি কোনো কথা না বলে এক মনে ঠাপিয়ে যাচ্ছি আমার শাশুড়ি আম্মুর গুদ।আহ কি অনুভুতি শাশুড়ি কে ইন্ডিয়ার হোটেলের কাপল রুমে বউ এর মত করে চোদা,কয়জনের এমন ভাগ্য আছে।প্রায় ১৫ মিনিট একিভাবে চোদার পর আম্মু তার গুদ দিয়ে আমার ধন গিলে ফেলা শুরু করছে।আমি আর থাকতে পারলাম না। আমার চোখ উলটে যাওয়া শুরু হলো,আম্মুকে বললাম-
আমি-আম্মু আমারতো মাল বেরোবে আমি আর পারছিনা আম্মু।
আম্মু-আমারও রস খসবে বাবা তুমি বের করো আমার গুদের ভেতর দিয়ে দাও তোমার মাল।আমি আমার মেয়ের জামাইয়ের মাল আমার গুদে নিতে চাই।আহহহহহহহ উম্মম্মম্মম্মম্মম্ম ইসসসসসসসসসসসসসস উমমমমমমমম উফফফফফফফফফফফফফফ আহহহহহহহহহহহহহহহহহ।আমি আরো জোরে চুদতে লাগলাম, ঠাপের পর ঠাপ।দুইজনেই কাপতে কাপতে একসাথে রস খসালাম।আমার ধোন আম্মুর গুদের ভেতরেই থাকলো আমরা জড়িয়ে ধরে থাকলাম।আম্মু আমাকে তখন আস্তে করে বললো-
আম্মু-কেমন লাগছে ইমন?
আমি-আমার কোনো ভাষা নাই আম্মু,যে সুখ পাইছি জীবনেও কোনোদিন পাইনি আম্মু।কিন্তু…
আম্মু-কিন্তু কি বাবা?
আমি-আজকের এই ঘটনা যদি জুথি জানতে পারে ও অনেক কষ্ট পাবে।ও আমাকে অনেক বিশ্বাস করে।

আম্মু তখন আমার ধোন ধরে চাপছিলো।আমি আম্মুর দুধগুলো দুই হাত দিয়ে হালকা করে টিপছি।আস্তে আস্তে আমার ধোন আবার টান টান হয়ে দাঁড়িয়ে গেলো।এবার আমি আম্মুর একটা দুধ চুষতে থাকলাম।আরেকটা দুধ দলাই মলাই করতে থাকলাম।আম্মু শিউরে শিউরে উঠছিলো। তখন আম্মু আমার ধোন টা চুষতে চাইলো ইশারায় আমাকে তা বোঝালো।আমি আমার ধোনটা আম্মুর মুখের কাছে ধরতেই আম্মু ধোন টা পুরো মুখে ঢুকিয়ে অভিজ্ঞ খানকিদের মতো করে চুষা শুরু করলো।আমি তখন ৬৯ পজিশনে গিয়ে আমি আম্মুর গুদে চাটা শুরু করে দিলাম আরাম্মু আমার ধোন চুষতে থাকলো এক পর্যায়ে আম্মু তার আদরের মেয়ের জামাইয়ের চোষন খেয়ে মুখের মধ্যেই তার চপচপে গুদের রস ছেড়ে দিলো।আমিও পুরো রস চেটেপুটে খেয়ে নিলাম।একটা অন্যরকম স্বাদ পেলাম যেই স্বাদ জুথীর গুদের রস খেয়েও কোনোদিন পাইনি।আম্মু আর থাকতে না পেরে আমাকে বললো-
আম্মু-আর পারছি না বাবা এইবার ঢুকাও আর চোদো জোরে জোরে।

আম্মু মিশনারি পজিশনে শুয়ে ছিলো আর আমি আম্মুর গুদের সামনে হাটুগেড়ে বসে ধনখানা আম্মুর রসে ভেজা গুদে এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম।আম্মু আহহহহ করে উঠলো।এবার আর কোনো আস্তে আস্তে করলাম না একেবারে শুরু থেকেই হার্ড ফাক কঠিন জোড়ে ঠাপানো শুরু করলাম।আমার তলপেট আম্মুর তলপেটের সাথে এমনভাবে বারি খাচ্ছিলো যে তার শব্দে পুরো ঘর ভরে গেলো ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ শব্দে।

আম্মু:আহ আহ আহহহ আহহ ইসসসসসসসসস উফফফফফফফফফফফফফফ, চোদো আরো জোরে আরো জোরে চোদো আমার গুদ ফাটিয়ে দাও বাবা।
আমি:কেমন লাগতেছে আম্মু?আপনার মেয়ের জামাইয়ের চোদা কি ভালো লাগে?
আম্মু:উমমমমমমমমম…খুব ভালো লাগতেছে সোনা খুব খুব আহহহহহ, অন্যরকম ভালো লাগছে বাবা,এইরকম অনূভুতি অন্য কারোর চোদা খেয়ে আমার হয়নাই আগে।
আমি:আব্বু ছাড়া আরো কেউ আপনাকে চোদছে নাকি আম্মু?(বিস্ময় হয়ে জিজ্ঞাসা করলাম)
আম্মু:বাবা ইসসসসসসসসসস তুমি এখন আমার গুদের দেখা পেয়ে গেছো এখন আর তোমার কাছে গোপন করার কিছু নাই বাবা।তবে সব বলবো পরে আগে চোদো তুমি।

আমার ঠাপের গতি ক্রমাগত বাড়ছে।তখন আম্মুকে জড়িয়ে ধরে আম্মুর দুধগুলা চুষা শুরু করলাম আর ধোন কে আম্মুর গুদের শেষ পর্দা পর্যন্ত ঠাপ দিতে থাকলাম।আমার ধোনের মাথায় মাল এসে গেছে অলরেডি।না পারতে আম্মুকে বললাম-
আমি:আম্মু আমার তো হয়ে যাবে আপনার কি অবস্থা?
আম্মু:আমারো হবে বাবা,তুমি ফেলে দাও আমার গুদের সবচেয়ে গভীরে তোমার মাল ফেলো। আমরা দুইজন একসাথেই হওয়াবো ইমন।আহহহহহহহুহহহহ আমার হচ্ছে বাবা তুমিও ফেলে দাও ইসসসসসসসসসস উফফফফফফফ আহহহহহহহ।

আম্মু আমার ধোনটাকে তার গুদ দিয়ে একদম গিলে নিচ্ছিলো আর নিচ থেকে তলটাপ দেয়া শুরু করলো।আমিও আমার সর্বশক্তি দিয়ে যত গভীরে ধোন ঢুকাতে পারি। দুইজনের শরীর দিয়ে শিরশির করে কাপুনি উঠে শক্ত করে জড়িয়ে ধোন আর গুদের রসে একাকার করে দিলাম।উলঙ্গ হয়েই দুইজন দুইজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।
 

Users who are viewing this thread

Back
Top