What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মামা-ভাগ্নির চোদন কাহিনী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,281
Messages
16,021
Credits
1,462,317
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কলি এই বর্ষায় ১৯শে পা দিয়েছে। বর্ষা কাটিয়ে যখন শীত এলো তখন ওর সৎ মা শীলা ভাবলেন এবার দেশের বাড়ি যেতে হবে। কলি আর তার ছোট ভাই ফটিককে নিয়ে শীলা বৌদি রওনা দিলেন। বাসে কলি আর ফটিক খুব হৈ চৈ করলো। ওরা কোলকাতার বাইরে খুব একটা যেত না। এবার অনেক আবদারের পর কলির বাবা বিশু ওদের বাইরে যেতে দিলেন। এই ভদ্রলোক যখন বিপত্নীক হন তখন কলি একেবারে পিচ্চি। নিজের কর্মব্যস্ততার কারনে তিনি এই অবস্থাতেও একমাত্র মেয়েকে ঠিকমতো সময় দিতে পারতেন না। শীলা ছিলেন কলির আপন ছোট মাসি। সেই সময় অনেকটা কলির দাদু-দিদার চাপেই বিশু সাইদ নিজের ছোট শ্যালিকাকে বিয়ে করেন। এতে পাড়া প্রতিবেশীর মাঝে ব্যাপক সমালোচনা হয়। কিন্তু নিজের শ্বশুর শাশুড়ি যেহেতু মত দিয়েছে আর কলি তার মাসির সাথে খুব ইজি ছিল তাই এই বিয়েতে বিশু বাবুর খুব একটা আপত্তি ছিল না। কলি বহুদিন পর মামার বাড়িতে বেড়াতে গেছে। তার মামা থাকেন বর্ধমান শহরে। মামা এখানকার বেশ বড় ব্যবসায়ী। তার বেশ কিছু চালের আড়ত আছে। সময়ে অসময়ে সিন্ডিকেটের সাথে মিলে মিশে চালের ডাম নিয়ে উল্টাপাল্টা করে অনার টাকাপয়সা ছিল বেশ বাড়তির দিকে। এই মানুষটা এই পর্যন্ত বিয়ে করেছে বেশ কয়েকবার। শোনা যায় বাজারে এক পতিতার কাছে সে নিয়মিত জায়।এমঙ্কি গ্রামে গুজব আছে যে সে কয়েক গ্রাম দূরে আরও একটা সংসার চালায়।
এই রকম একটা লোকের বোন হোল কলির মা। এটাই ছিল কলির সবচাইতে বড় দুর্ভাগ্য। কলি ছোটবেলায় বেশ কয়েকবার এখানে বেড়াতে এসেছিল। তখন মামা অকে খুব আদর করতেন। এবারতো মামা ওকে দেখে বলে ফেললেন কিরে তুইতো অনেক বড় হয়ে গেছিস। তারপর ওর গাল টিপে আদর করে দিলেন। তারপর ওর কাঁধ ধরে কাছে টানলো আর দাদু রকমের আদর কড়া কথা বলতে লাগলো আর সুযোগ বুঝে গাল আর থুতনি টিপে দিতে লাগলো।

কলির কেন যেন গা গিন গিন করে উঠলো। কোলকাতায় ওর এক আঙ্কেল আছে সেও যেন ওকে কেমন বিশ্রীভাবে আদর করে। বিকালে অনেক পাড়াপ্রতিবেশীরা কলির মামাবাড়ি এলো, কলি আর তার মা বহুদিন পর গ্রামে এসেছে এই কারনে। সবাই কলিকে বেশ আদর করলো। বয়স্কা মহিলারা কলির সঙ্গে বিয়ে নিয়ে কিছু রঙ্গ রসিকতা করলো। কলিতো লজ্জায় একাকার।

কলি অনেক রাতে ঘুমুতে গেলো। সে তার সৎ মায়ের (কলির মা ছোটবেলাতেই মারা যাওয়ায় এরপর ওর বাবা শীলাকে বিয়ে করে, মহিলা কলির সাথে কখনো খারাপ ব্যবহার করে নি, কিন্তু খুব ভালো ব্যবহারও করে নি। সাথেই ঘুমাতে চেয়েছিলো কিন্তু মামা বললেন এতোবড় ঘরে এতো ফাঁকা রুম, সে তো আলাদা ঘুমাতেই পারে। কলি কি ভেবে রাজি হয়ে গেলো। ভোর বেলায় মামা কলিকে ডাকতে গেলো। এতো ভোরে ওর উঠার কথা নয় কিন্তু মামার মতলব অন্যরকম… এই সুযোগে যদি এলোমেলো অবস্থায় ঘুমন্ত মেয়েটাকে দেখা যায়।
কলি কেমন এলোমেলো ভাবে শুয়ে আছে, মামা ভিতরে ঢুকতেই দেখতে পেলেন ওর হাটু দুটো বাচ্চাদের মতো করে বুকের কাছে জড় করে রাখা। বেচারি অঘোরে ঘুমাচ্ছে আর এদিকে কামিজটা নাভির অনেক উপরে উঠে গেছে। সিল্কের পাজামাটা বেশ টাইট হয়ে নিতম্বের সাথে লেগে আছে।
মামা একটু ঘুরে খাটের পায়ের কাছে এসে দেখতে পেলেন অউ যোনির খাঁজেও সিল্কটা কেমন ঢুকে আছে। অনার বাড়াটা বাঁশ হয়ে গেলো, ইচ্ছে হোল তখনই পাজামার উপর দিয়েই যোনিটা কামড়ে ধরে চাটতে থাকে… এই কলি ওঠ… মামা ডাকলেন। উম বলে কলি চিৎ হয়ে শুল। এখানকার অবস্থা দেখে শকুনি মামার বাড়া টনটন করে উঠলো।
কলির স্তন, নাভির উপরে উঠে থাকা কামিজ আর সিল্কের টাইট পাজামাতে ওর নাভির নিচের অংশের আকার পরিস্কার বোঝা জাছে। মামা কলির মুখের কাছে মুখ নিয়ে এলো… ইচ্ছা হোল এখনই চেটে দেয় গালটা। কিন্তু টা পারল না বরং ওর কপাল থেকে চুলের গোছা সরিয়ে আদর করে বললেন ওঠ পাগলি।
তারপর কলির পাশে বসে সে ওর কাঁধ ধরে বসিয়ে দিলো… কলি তাও ঘুমে প্রায় ঢুলে পড়তে চায়। মামা নিজের বুকের উপর ওকে ঠেস দিয়ে রাখল… এই সময়ে সে কামিজের ফাঁক দিয়ে কলির ফুলো ফুলো দুধটা দেখতে পেল। সে চোখ দিয়ে গিলে খেতে লাগলো। কিন্তু মেয়েটার ঘুম যেন কিছুতেই ভাঙতেই চায় না।
মামা ওর কামিজের ভেতর হাত ঢুকিয়ে নরম দুধ দুটো কচলাতে লাগলো। আস্তে আস্তে তার আরেকটা হাত সাপের মতো করে কলির নাভির নিচে চলে গেলো, পাজামার ফিতেটা টান দিয়ে আস্তে আস্তে করে খুলে ফেলল সে… ভেতরে হাত গলিয়ে দিয়ে নরম কাঠবিড়ালিটা খুঁজে পেতে আর কোন কস্তই হোল না।
কাঠবিড়ালিটার ভেতরে একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে মামা আস্তে করে নাড়তে লাগলো। মামা টের পেল আঙ্গুলটা ভিজে যাচ্ছে… আঙ্গুলটা আরও ভেতরে ঢুকিয়ে দিয়ে সে নাড়তে লাগলো। কলি ঘুমের মধ্যেই উ উ করছে। মামা বুঝল এই ঘুম সহজে ভাঙবে না। কলিকে সে চিৎ করে শুইয়ে দিলো, তারপর পাজামাটা টান দিয়ে খুলে ফেলল। এখন মেয়েটার নিচের অংশে শুধুমাত্র আন্ডারওয়্যার পরা। ওটা একটু ডানে সরিয়ে দিতেই ফর্সা ভোদাটা বেরিয়ে পড়লো। মামা জিভ দিয়ে ভোদাটা চাটতে লাগলো আর মাঝেমাঝে জিবটা ভোদার ভেতর ঢুকিয়ে দিতে লাগলো। বেশী দেরি করলো না সে, একটু পরেই দুই উরু দু পাশে ছড়িয়ে দিয়ে কলির টকটকে যোনীর ভেতর নিজের বাড়াটা প্রবেশ করালো সে।

এতক্ষনে কলির ঘুম পুরাপুরি ছুটে গেলো, টের পেতেই সে প্রতিরোধ করার চেষ্টা করলো। মামা এতক্ষনে পুরোপুরি শয়তানের ছোট ভাই হয়ে গেছে… কলির মুখটা সে হাত দিয়ে চেপে ধরলো। কলি চেঁচাতে চেয়েছিল কিন্তু পারলো না।
নিজের সবচেয়ে গোপন আর নিভৃত জায়গাতে নোংরা মানুষটার প্রবেশ সে সহ্য করলো চোখবুজে… ফোঁটা ফোঁটা পানি গড়িয়ে পড়লো তার চোখের কোন বেয়ে। নিলিমা বৌদি তার স্বামীর এই কাজগুল দেখে ফেলল দরজার ফাঁক দিয়ে, তারপর সেখান থেকে নিরবে চলে গেলো। তার তিন বাচ্চা নিয়ে কোনোমতে এখানে দিন কাটানো দরকার। স্বামীর সাথে ঝগড়া করে নিজের গরিব বাপের বাড়ি চলে যাওয়ার ক্ষমতা তার নেই।
এদিকে মামা খুব অত্যাচারী ধরনের লোক। এই নিয়ে কথা বলতে গেলে হয়তো চালা কাঠ নিয়ে মারধর করবে আর বাচ্চাগুলো এই দৃশ্য কান্নাকাতি করবে। তাই সে চুপ থাকলো। প্রচণ্ড ঘৃণা নিয়ে সে স্বামীর ঘর করতে লাগলো।
পরেরদিন কলিকে সে তার মায়ের কাছে পাঠিয়ে দিলো। সে যেন একটা পাথর হয়ে গেলো।
কলি এই কথা কাউকে বলেনি। মায়ের কাছ থেকে কোন সহানুভুতি পাবে এরকম সম্ভাবনা নেই। বরং সে ভেবে নিতে পারে কলি মামাকে অপদস্থ করার জন্য এসব বলছে। বাবাকে বলল না কারন মনে হোল বাবা প্রচণ্ড কষ্ট পাবেন।

শীলাকে বিয়ে করার পর থেকেই তিনি কলির জন্য অনেক বেশী কেয়ারিং হয়ে যান। কলির বিয়ের কথাবার্তা চলছিলো। কয়েক মাস পরে সেটা হয়ে যায়। সে অসম্ভব ভালো একটা ছেলেকে স্বামী হিসাবে পেলো। তারপর বহুদিন ও ভেবেছিলো এই স্বামী + বন্ধুটিকে সে সব বলে দেবে আর ওর বুকে মাথা রেখে বুক ভাসিয়ে কাঁদবে।
 

Users who are viewing this thread

Back
Top