What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কাকাবাবু – ১ - by joyroy.ar

অফিসে যাবার সময় টেবিলের উপর থাকা আমার পল্লবীর বিয়ের সেই ফটোটার দিকে চোখ গেল। তখনকার পল্লবীর মুখ যে এতটা নম্র ভদ্র সুশ্রী ছিল। আর সেই একই মেয়ে যে এখন কি সব কান্ড করে বেড়াচ্ছে তা ভাবতে ভাবতে আমার মাথা ধরে গেল। মাঝে মাঝে মনে হয় আমার বউয়ের আগের সেই ভদ্র জীবনটা ছিল হয়তো স্বপ্নের। আর এখনকার জীবনটা হলো ওর আসল। তবে কেমন করে এমন শান্ত সৃষ্ট ভদ্র গৃহবধূ নিজের অজান্তেই গৃহবধূ থেকে পরবধূতে রূপান্তরিত হল তার গল্পই আজ শোনাবো।

একটি সম্ভ্রান্ত পরিবারের চাকরি ওয়ালা ছেলে আমি। আমার এক ভাই আর বাবা মা এই নিয়েই আমাদের পরিবার। কাজের সূত্রে গ্রাম থেকে শহরে চলে আসতে হয় আমার আর তারপরেই বাবা-মায়ের পছন্দে বিয়ে হয় আমার পল্লবীর সাথে । প্রথম দেখাতেই ওর প্রেমে পড়ে গেছিলাম আমি যদিও বিয়েটা আমাদের অ্যারেঞ্জ ম্যারেজেই হয়। তবুও ওকে যেন বেশি ভালবেসে ফেলেছিলাম বিয়ের কয়েক মাস আগে থেকে। আর পল্লবী ও ওর নিজের স্বতঃস্ফূর্ত ভালোবাসা দিয়ে আমাদের দাম্পত্য জীবনকে যেন সুমধুর করে তুলেছিল। কিন্তু এর মধ্যেই ঘটে গেল এক অবান্তর ও অবাঞ্চনীয় ঘটনা যা আমি কখনো ভাবতেই পারিনি।

আমার চাকরিটা হয়েছিল কলকাতা থেকে একটু দূরে। আর সেখানেই সৌভাগ্যবশত আমার বাবার এক দূর সম্পর্কের দাদার ভিটে বাড়ি ওখানেই ছিল। আমার ওই দূর সম্পর্কের কাকা বিয়ে করেনি। উনি বাংলাদেশে ই বেশিরভাগ সময়টায় থাকেন। আর মাঝে মাঝে এই বাড়িতে বেড়াতে আসেন। বাংলাদেশে নাকি ওনার অনেক টাকার ব্যবসা। আমিও অনেক দেখেছি আমাদের বাড়িতে ওনাকে আসতে। তাই আমি যখন ওইখানে চাকরিটা পেলাম তখন আমার কাকা নিজে আমাকে ওই বাড়িতে থাকার জন্য আদেশ দিলেন। এতে আমারও অনেক সুবিধা হল কারণ কলকাতার বাজারে একটা ঘর যে কতটা দুর্লভ তা বলে বোঝাবার নয়। পল্লবীকে প্রথম বিয়ে করে যেদিন ওই বাড়িতে নিয়ে গেছিলাম সেদিনও বাড়িটা দেখে খুশিতে আত্মহারা হয়ে গেছিল। বাড়িটি দুইতালা নিচের দিকে দুটো রুম একটা কিচেন ও অন্যটি গেস্ট রুম আর বসার জন্য মাঝখানে প্রশস্ত জায়গা আর দোতালায় দুটি রুম ও বাঁদিকে সুন্দর খোলার বেলকনি যেখানে প্রতিদিন সকালে আলোয় আলোকিত হয়ে সূর্যকে গিলে নেওয়া যায়।
এবার আসল ঘটনায় আসা যাক,

পল্লবী ও আমার বিয়ের প্রায় সাত মাস এর মাথায় ওই দূর সম্পর্কের কাকা এলেন ভারতে। ।আমি নিজে গিয়ে কলকাতা এয়ারপোর্ট থেকে উনাকে পিক করতে গেলাম। অনেকদিন বাদে দেখলে ও কাকুকে চিনতে অসুবিধা হলো না আমার। আমার মত হাইটের শরীর স্বাস্থ্য ফিট দেখে মনেই হয় না বয়স ৫৫ এর উপরে। মাথায় কাঁচা পাকা চুল অল্প অল্প আছে কান দুটো খাড়া খাড়া আর ঠোঁটের কোনে সবসময় একটা হাসি লেগে থাকে। গায়ের রং একটু চাপা কিন্তু উনার এই বয়সেও এত এনার্জি যে আমাদের মত ছেলেদের কেউ হার মানাবে। শুনেছি উনি নাকি এক সময় বাংলাদেশের আর্মিতে ছিলেন এবং এখনো তিনি খাওয়া দাওয়া সঠিক সময়ে করেন তাই এরকম শরীরটাকে মেনটেন করতে পেরেছেন।
নিজের ফোর হুইলার এ করে কাকাবাবু কে বাড়িতে নিয়ে আসলাম আমি। রাস্তায় নানান কথা বলতে বলতে কাকাবাবু আর আমি প্রায় বন্ধুর মতন হয়ে গেলাম। বাড়িতে এসে গ্যারেজে গাড়িটা রেখে দুর্বল চাপতেই পল্লবী দরজা খুলে দিল।
ঘরে ঢুকতেই পল্লবীর মুখটা দেখে উনি হা হয়ে গেলেন।
এবার একটু পল্লবীর বর্ণনাটা দি………

নিজের বউ বলে বলছি না এমন পরিষ্কার মেয়ে গ্রামে গঞ্জে ও যে থাকতে পারে সেটা পল্লবীকে না দেখলে বোঝা উপায় নেই, হাইটে আমার থেকে ছোট হলেও ওর শরীরে জেল্লা যে কোন ছেলেরই নজর কাড়বে। রোগা পেটকা শরীর কালো চুলগুলো মাঝা ছাড়িয়ে ঝুলে থাকে আর ওর শরীরের সবথেকে আকর্ষণীয় ও দৃষ্টি কারা বস্তু হল ওর অভাবনীয় বড় বড় মাই। এটা আমি ওর সাথে বিয়ে ঠিক হওয়ার দুদিন পর যখন ওকে নিয়ে ঘুরতে গেছিলাম পার্কে সেদিন এক ফাঁকে কিস করতে করতে হঠাৎ ওর বুকে হাত দিয়ে লক্ষ্য করেছিলাম, আর পরে বাসর রাতে সেটা পুরোপুরি লক্ষ্য করেছিলাম।

ওর শরীরের গঠন অনুযায়ী ওর দুধগুলো অত্যধিক পরিমাণে বড় সেই কারণেই যে কোন জামা নাইটি এমনকি শাড়ি পরলেও প্রত্যেকটা পুরুষের চোখ ওর ফোলা বুকের দিকে সর্বপ্রথম যাবে। বিয়ের প্রথম প্রথম এটা আমার অস্বাভাবিক ও অসহ্য লাগলেও এখন তা সয়ে গেছে। ওকে নিয়ে বাজারে শপিংমলে সিনেমা হলে এমনকি সমুদ্র সৈকতে ঘুরতে গেলে একটাই এই সমস্যা যে প্রতিটা ছেলে বুড়ো কচি সবার চোখ প্রথমে ওর নিটোল দুধ এর দিকে যায় তারপর মুখের দিকে।

যাইহোক আমার ওই কাকার পল্লবীকে দেখে থমকে যাওয়ার কারণটা আমি ওনার চোখ দেখেই বুঝতে পেরে গেছি, উনার চোখ থাকুন সোজা পল্লবীর শাড়ির ফাক দিয়ে বেরিয়ে থাকা বুক খোলা ব্লাউজের ভিতর থেকে উপচে বেরিয়ে আসা দুধগুলোর উপর। যাইহোক নিজেকে কোন মতে সংযত রেখে আমি কাকু কে বললাম এই যে তোমার বৌমা। পল্লবী তখন আচলটা ঠিক করতে করতে কাকুর পায়ে প্রণাম দিল এবং হাসতে হাসতে বলল কেমন আছেন কাকু আসতে কোন অসুবিধা হয়নি তো।

কাকুর দৃষ্টি কখনো পল্লবীর প্রণাম করার সময় ঝুঁকে থাকা মাইগুলোর উপর ছিল। কোন মতে সামলে নিয়ে তিনি বললেন ভালো আছি বৌমা তোমাকে দেখে আমার মনটা খুশিতে ভরে গেল। যাক ছেলেটা তাহলে দেখেশুনে খুঁজে খুঁজে সুন্দরী বৌমা নিয়ে এসেছে। পল্লবী এবার একটু লজ্জা পেয়ে হাসলো। কাকু তখন বলল বৌমাকে প্রথম দেখলাম কিছু দেবো না বলতে বলতেই গলা থেকে মোটা একটা সোনার চেইন বের করে পল্লবীর হাতে দিয়ে বলল এটা পড়ে নাও গো মা। তোমার জন্য কিছু আনতে পারিনি তো এই কদিন থাকব তোমাদের বাড়ি তখন তোমাকে কিছু বানিয়ে দেবো।

পল্লবী ও আমি দুজনেই দেখলাম কাকুর দেওয়া সোনার চেইন টার দাম কিছু না হলেও আশি নব্বইয়ে এর নিচে নয় ,আর আরো বানিয়ে দেবে। মেয়েরা সোনা পেলে কত খুশি হয় সেটা আর বলে বোঝানো দরকার হয় না তেমনটাই হল পল্লবীর সাথেও। খুশিতে ডগমগ হয়ে আমার বউ কাকুকে বলল এটা তো আপনারই বাড়ি, আপনি যতদিন ইচ্ছা এখানে থাকবেন আপনার সেবা করতে পেরে আমরা খুশি হব। কাকু এবার হাসতে হাসতে বলল এই তো আমার বৌমার মনটা খুব বড় আমি সত্যিই খুশি হয়েছি বলতে বলতেই পল্লবীকে জড়িয়ে ধরে কপালে একটা আশীর্বাদের চুমু খেলেন তিনি।

উপরের দুটো রুমের একটাতে আমরা থাকি, আর একটা খালি থাকে, ওটাকে আজ সকালে পরিষ্কার করে পল্লবী গুছিয়ে গাছিয়ে রেডি করে রেখেছে কাকুর জন্য। ঘরেই কাকুকে নিয়ে সবকিছু গুছিয়ে দিয়ে ব্যাগ পত্র তুলে আমি নিচে এলাম।

পল্লবী তখনও খুশিতে ডগমগ। নিচে এসে দেখি চেনটাও গলায় পড়ে নিয়েছে। আমিও খুব খুশি হলাম এটা জেনে যে কাকু ওনার বৌমাকে পছন্দ করেছে।

কাল রাতে গ্রামের বাড়িতে বাবা মার সাথে কথা বলে কাকুর কথা বলতেই উনারা বলেছিল কাকুকে যদি খুশি করা যায় তবে সেটা আমাদের পক্ষে লাভ জনক হবে। এমনিতেই এখন কাকুর আগে পিছে কেউ নেই কাকুর এত বড় সম্পত্তি তার ওপর ভারতীয় না কেউ বলতে শুধুমাত্র আমরা তাই এবার যদি আমরা উনাকে খুশি করতে পারি তবে হয়তো এই কলকাতার বাজারে এই জমির সহ বাড়িটা যদি আমাদের নামে লিখে দেয় তবে তো আর পায় কে। আর সোনা দানা টাকা পয়সা তো রয়েছেই। এই কথাটাই কালকে আমার বাবা-মা ৫ থেকে ১০ বার আমার আর পল্লবীর কানের ভিতর ঢুকিয়ে ঢুকিয়ে বলেছে। যে করেই হোক কাকুকে কোন মতে পটিয়ে পুটিয়ে খুশি রাখতে হবে।

রাতের খাবার খাওয়ার পর কাকু আমাকে উনার ঘরে ডাকলেন। আমি যেতেই একটা প্রশ্ন করলেন তিনি একটু ইতস্তত করতে করতে। বললেন তোদের ঘরে কি কোন কাজের লোক নেই। আমি বললাম না আমাদের ঘরের কাজ পল্লবী সামলায় আর এটুকু মাইনেতে এই কলকাতা বাজারে কাজের লোক রাখা অসম্ভব ব্যাপার। কিন্তু তুমি চিন্তা করো না তোমার বৌমা তোমার খুব খেয়াল রাখবে।

কাকু এবার একটু কাচুমাচু করতে করতে বললেন আসলে ব্যাপারটা তাই নয় আমার রাতে একটু মদ খাবার অভ্যেস আছে । আমি বললাম তাতে আর সমস্যা কি আমি মদ কিনে নিয়ে আসবো কাল থেকে। কাকু আবার একটু আমতা আমতা করে বলল আসলে ব্যাপারটা তাই নয়। ব্যাপারটা হল আমার বাড়িতে অনেকগুলো চাকরের মধ্যে একজন কাজের মেয়ে আছে কম বয়সী ওই মেয়েটি আমাকে প্রতি রাতে মদের প্যাক বানিয়ে বানিয়ে দেয়। আমি এবার পড়লাম এক বড় ফ্যাসাদে । এই সময় কাজের লোক জোগাড় করা যে কত দুষ্কর সেটা শুধু কলকাতায় থাকা পাবলিক রাই জানে, আর তার উপর কম বয়সী মেয়ে চাই। কাকুকে কোনরকমে বুঝিয়ে আমি যখন ঘর থেকে বের হলাম তখন কাকু আমাকে বলল আজকে আমি আমার আনা বোতল থেকে মদ নিজে বানিয়ে খাচ্ছি কিন্তু কাল থেকে আমার মদের ব্যাগ বানিয়ে দেওয়ার মত মেয়ে চাই তুই যোগাড় করে রাখিস ঠিক করে।

রাতে পল্লবীকে এই কথাটা বলতেই ও আমার মাথায় একটা গাট্টা দিয়ে বলল তোমার এই নিয়ে এত চিন্তা আমি আছি কি করতে। তোমার মদ খাওয়ার সময় আমি তোমাকে প্যাক বানিয়ে দিই। এবার না হয় তোমার কাকুকেও বানিয়ে দেবো। আমি এবার একটু আশ্বস্ত হলাম কিন্তু মনের মধ্যে একটা খটকা লেগেই রইল। একদিন বাবার মুখে শুনেছিলাম এই থাকো নাকি বাংলাদেশে অনেক মেয়েদের সাথে সেক্স করছে। আপনার পুরুষ আলী দেহ দিয়ে অনেক মুসলমান ও হিন্দুদের বউ গুলোর গুদ ফাটিয়েছেন।
যাইহোক নেগেটিভ চিন্তাভাবনা মাথা থেকে সরিয়ে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন অফিস থেকে বাড়ি ফেরার পথে কাকুর জন্য দামি দু বোতল মদ নিয়ে গেলাম। পল্লবী নাকি কাকুকে আগে থেকেই বলে রেখেছিল যে আজকে রাতে ওনার প্যাক বানিয়ে দেবে। কাকু নাকি খুব খুশি হয় পল্লবীর কথা শুনে।
যথারীতি খাওয়ার পর কাকু উপরে চলে গেলে পল্লবী আমাকে বলল ওই মদের বোতল দুটো আমার তো যেতে হবে উপরে এখন।

আমি আমার বউয়ের হাতে বোতল দুটো ধরিয়ে বললাম সাবধানে এমন কিছু করো না বা বলো না যাতে উনি মনে মনে অসন্তুষ্ট হন। পল্লবী আমার গলায় একটা কামড় দিয়ে আস্তে আস্তে কানের কাছে এসে বলল তোমার বউ এমন কোন কাজ করবে না যাতে তোমার কাকুর অপছন্দ হয়।

পল্লবীর কথাবার্তা ও হাভভাব আজ একটু অচেনা লাগছে আমার। কোথায় আর যেন একটু বেশি রসালো ভাব আর চোখ দুটো যেন কামনায় ভরপুর লাগছে। ওর পরনের শাড়িটা আজ প্রতিদিনের মতোই সুতির হলেও ভিতরে ব্লাউজটা কালো কালারের বুক বের করা । সুতির শাড়ি দিয়ে ওর বুকের খাজ ঢাকা প্রায় অসম্ভব। একটু এদিক থেকে অধিক হলে ওর দুধের খাঁজ স্পষ্ট ভাবে ফুটে উঠবে সামনে থাকা মানুষটির চোখে।

কাকুকে দোতলার ঘরে শুতে দেওয়ার জন্য আমরা নিচের গেস্ট রুমে রয়েছে। প্রায় দশ মিনিট কেটে গেল কেন জানিনা আমার বুকটা ধরফর দরফর করে যাচ্ছে। অজানা একটা ভয় যেন আমাকে ঘিরে ধরছে বারবার। শুধু মনে হচ্ছে দোতালায় কিছু একটা হচ্ছে যেটা হয়তো হবার নয়।
আরো দশ মিনিট দেখলাম তারপর যেন আর ঠিক থাকতে পারলাম না আমি সোজা দোতলার ঘরের দিকে রওনা দিলাম।

দরজায় না গিয়ে জানার ভাঙা কাঁচের ফাঁকে চোখ রেখে যেন হাপ ছেড়ে বাঁচলাম আমি। চেয়ারটায় বসে বসে কাকাবাবু মদ এর গ্লাসটা ধরে মন দিয়ে মদ খাচ্ছেন আর অন্যদিকে সোফায় বসে আমার বউ পল্লবী অন্য একটি গ্লাসে মদ ঢালছে। মনে মনে নিজের উপর রাগ হলো , কিসবি না মনে মনে আসছিল তখন চিন্তা ভাবনা । কিন্তু একটা জিনিস ঠিক যে আমি যেটা ভেবেছিলাম পল্লবীর বুকের আঁচল প্রায় সরে গেছে আর ওর ব্লাউজ থেকে বের হওয়া দুধের খাঁজের দিকে মদ খেতে খেতে তাকিয়ে রয়েছে কাকু। পল্লবীর ওইদিকে কোন ধ্যান নেই। ও এক মনে গ্লাসে জল মদ মিক্স করছে। আমি ভাবলাম যাই নিচে গিয়ে শুয়ে থাকি, কিন্তু ঠিক তখনই কাকাবাবু আমার বউ কে বললেন বৌমা আজ তোমাকে যে মালাটা দিয়েছিলাম সেটা কি পড়েছ? পল্লবী তখন উত্তর দিল হ্যাঁ কাকাবাবু এইতো গলায় । বলেই নিজের আঁচলটা বুক থেকে সরিয়ে খোলা বুকে ওর সোনার মালাটা কাকাবাবুকে দেখাতে লাগল । কাকু দেখলাম মালার দিকে না তাকিয়ে দুধ দুটোর দিকে হা করে তাকিয়ে রয়েছে।

কাকু তখন বলল বৌমা তোমার বুকে মালাটা সত্যি খুব মানিয়েছে কিন্তু তোমার হাতটা খালি , এদিকে আসো তো তোমাকে এই আংটিটা দিয়ে দি, বলেই নিজের ডান হাতের আঙ্গুলে থাকা সোনার আংটিটা খুলে হাতে নিল। পল্লবী তখন দৌড়ে গিয়ে কাকাবাবুর সামনে এসে দাঁড়ালো। কাকাবাবু এক টানে পল্লবীকে নিজের কোলে বসিয়ে নিল। অবাক কান্ড এটাই যে পল্লবী এতে কোন ভুল খুঁজে পেল না তাই কোন বাধা না দিয়ে আপন কাকা শ্বশুরের কোলে বসে হাতটা বাড়িয়ে দিল। কাকা তখন হাতে থাকা মোটা সোনার আংটিটাকে পল্লবীর আঙ্গুলে ঢুকিয়ে দিয়ে বলল বাহ বাহ খুব সুন্দর মানিয়েছে তোমার হাতে। পল্লবী তখন সোনার আংটি পাওয়ার আনন্দে খুশিতে আত্মহারা হয়ে কাকাবাবুর গলা জড়িয়ে ধরে বলল থ্যাঙ্ক ইউ সো মাচ। কাকাবাবু এবার একটু আবেগের বসেই বললেন থ্যাংক ইউ বললে হবে না এইভাবে আমার কোলে বসেই মদের প্যাক বানিয়ে দিতে হবে তোমাকে। পারবে তো বৌমা। পল্লবী তখন খুশিতে লাফাচ্ছে মনে মনে। নিজের ঘাড় নেড়ে সম্মতি জানিয়ে হাত বাড়িয়ে অন্য গ্লাসটি কাকাবাবুর হাতে দিয়ে বলল ঠিক আছে আমি এখানে বসছি তোমার কোলে। ওই প্যাক টা শেষ করে কাকা বললেন তোমার কোমর এর সাইজ কতো ?

পল্লবী প্রতি উত্তরে বলল কেন কোমরের সাইজ দিয়ে কি হবে শুনি? কাকাবাবু তখন ওর বুকের নিচে পাতলা ফর্সা কোমরটা দেখিয়ে বলল এই কোমর টা খুব খালি খালি লাগছে। ভাবছি কালকে এই সুন্দর ফর্সা কোমরের জন্য একটা সোনার কোমর বন্ধনী বানিয়ে আনবো, কেমন হবে বলতো।

পল্লবী বলল আমার কোমরের জন্য কোমর বন্ধনী আনবে? কাকু বলল হা কিন্তু সেই জন্য তো তোমার কোমরের মাপ টা আমার চাই , আমার বউ তখন বলল কিভাবে মাপবে তুমি ফিতে তো নেই আমার বাড়ি । কাকু বলল তুমি শুধু আঁচলটা নামাও তারপর আমি হাত দিয়ে মেপে নেব। পল্লবী একটু লজ্জা পেল। কাকু কিন্তু আর দেরি করল না অল্প স্বল্প ঢেকে থাকা বুকটাকে পুরোপুরি ফাঁকা করে দিয়ে আঁচলটা নামিয়ে দিল। আমি বাইরে দাঁড়িয়ে দেখতে পেলাম আমার বউ নিজের কাকা শ্বশুরের কোলে বসে ব্লাউজ পরে দুধের খাঁজ বের করে বসে আছে বিনা সংকোচে।

কাকাবাবু এবার গ্লাসটা টেবিলে রেখে হাত দিয়ে পল্লবীর খোলা পেট স্পর্শ করল। কাকুর বড় বড় হাতগুলো পল্লবীর ছোট পেটটায় বোলাতে লাগলো। মাঝে মাঝে ব্লাউজের ভিতরে থাকা দুধে আলতো ছোঁয়া লাগছিল ওনার হাত । পল্লবীর চোখ দেখে বুঝলাম ওর ও কাকাবাবুর পুরুষালী হাতের ছোঁয়া পছন্দ হয়েছে । ওনার হাত এখন সুদু আমার বৌয়ের পেটে নয় ব্লাউজের উপরে ও ওর ফরসা পিঠের ওপরে ঘোরা ফেরা শুরু হল।

। একটু পরে পল্লবী বড় বড় নিশ্বাস নিতে নিতে বলল হয়েছে তোমার পেটের মাপ নেওয়া ? কাকাবাবু হাত বুলাতে বলাতে বলল না গো এই ব্লাউজটা ডিস্টার্ব করছে অনেক। পল্লবী বলল না না ব্লাউজটা খোলা যাবে না সমস্যা আছে। কাকাবাবু বলল কিসের সমস্যা আবার। পল্লবী বলল আমি ভিতরে কিছু পড়িনি । কাকাবাবু বললেন এটা লর জন্য ভয়ের কি আছে বৌমা তারপর নিজের হাত এবার পল্লবীর বুকে নিয়ে আসলো, বড় বড় দুধ দুটো ব্লাউজ এর চেপে যেনো ফেটে পড়ছে । হাত দিয়ে ব্লাউজের ওপর থেকেই আমার বউয়ের দুধ চাপতে লাগলো কাকা বাবু। যেন ময়দা মাখার মত করে চাপছে পল্লবীর দুধগুলো। নিচ থেকে চাপ দেওয়াতে দুধের উপরের স্ফীত অংশ যেন ঠিকরে বেরিয়ে আসতে চাইছে বাইরে। পল্লবী চোখ বন্ধ করে কাকাবাবুর দুধ চাপা খেতে লাগলো। ঠিক তখনই আমাকে অবাক করে দিয়ে পল্লবী ওর একটা হাত কাকা বাবুর কাঁধে রাখলো নিজেকে সাপোর্ট রাখার জন্যে। কাকাবাবু তখন এক হাত দিয়ে আমার বউয়ের ব্লাউজের ওপর থেকে এক নাগাড়ে দুধ চাপছিল আর অন্য দিকে এক হাতে ওর ফরসা জিরো ফিগারের কোমড়টা জড়িয়ে ধরে আছে।
ভিতরের কাকু আর আমার বউয়ের কীর্তি কলাপ যদি এই মুহূর্তে বন্ধ না করি তবে এর আকার যে কোথায় গিয়ে দাঁড়াবে তা আমি মনে মনে ভাবলাম।

আমি ঠিক করলাম ওদেরকে বুঝতে দেওয়া যাবে না যে আমি ওদের দুজনকে এই অবস্থায় দেখেছি। তাই আমি প্রথমে সিঁড়ি দিয়ে নিচে নেমে এলাম ,, তারপর আবার নিচ থেকে আমার বউ পল্লবীকে জোরে জোরে ডাকতে লাগলাম পল্লবী ! পল্লবী ! কোথায় তুমি ? তোমার কি হয়েছে কাজ? এটা বলতে বলতে সিঁড়িতে আওয়াজ করতে করতে ওদের ঘরে ঢুকে গেলাম। ঘরে ঢুকে পল্লবীকে দেখলাম নিজের আঁচলটাকে ঠিক করতে করতে কাকাবাবুর পাশে সোফায় বসে আছে। আমাকে দেখে একটা দোষ মুখর ভাবে বলল চলো কাকাবাবুর খাওয়া হয়ে গেছে উনি এখন ঘুমাবেন। কাকাবাবু আমার দিকে এবার একটু রাগত চোখে তাকিয়ে বলল হ্যাঁ আজ আমার খাওয়া হয়ে গেছে।
আমি আর কিছু না বলে পল্লবীকে নিয়ে নিচে রুমে চলে আসলাম।

কিন্তু আমি পল্লবীকে দরজার বাইরে দাঁড়িয়ে থেকে যে চরিত্রের মেয়ে বলে মনে করেছিলাম আসলে ও সেটা নয়। আমাকে ঘরে ঢুকতেই ও ওই ঘরে হওয়া প্রত্যেকটা ঘটনা পুঙ্খানুপুঙ্খভাবে আমাকে বলে দিল এমনকি কাকাবাবুর কোলে বসে নিজের ব্লাউজের উপর দিয়ে দুধ চাপার কথাটাও একনাগারে এক মনে বলতে লাগলো আমাকে। আমি একদিকে আশ্বস্ত হলাম যে আর যাই হোক বউ আমার একদম সতী।

ও আমাকে ভয়ে ভয়ে কথাগুলো বলতে বলতে প্রায় কেঁদে দিচ্ছিল। আমি ওকে সান্ত্বনা দিয়ে বললাম ঠিক আছে আমি বুঝতে পেরেছি তুমি যেটা করেছ সেটা আমার আর তোমার ভবিষ্যতের ভালোর জন্যই করেছ। তবে কাকাবাবুর সামনে তুমি যদি নিজেকে সংযত করে রাখ তবে কাকা বাবু আর তোমার দিকে এগোতে পারবে না। পল্লবী ও নিজের ভুলটা বুঝতে পেরে আমাকে আশ্বস্ত করল যে ও আর নরম হবে না।

যাইহোক পরদিন সকালবেলা আমি অফিস যাবার সময় কাকাবাবু এসে বলল বৌমাকে বলিস তো আজ আমার পা দুটো একটু মালিশ করে দিতে হবে। বাংলাদেশে আমার ওই কাজের মেয়েটি এসব কাজ করে দেয়। বৌমার যদি অসুবিধা না হয় তবে আমাকে মালিশ করে দিতে বলিস তুই। আমি কাকাবাবুকে বললাম এতে আর অসুবিধার কি আছে তুমি নিশ্চিত থেকো ও তোমাকে তেল মালিশ করে দেবে।

নিজের মন থেকে না চাইতেও আমার এ কথাগুলি বলতে হল। আমি জানি আজ বাড়িতে আমি নেই দুপুরবেলায় আর সেই ফাঁকে আমার বউ পল্লবী যদি উনার ঘরে গিয়ে তেল মালিশ করতে বসে তবে নির্ঘাত আজও ওই আঁচল সরিয়ে দুধে হাত দেবে কাকু।

পল্লবীকে কথা বলতে ও বুঝতে পারল আজ একা বাড়িতে কাকাবাবু ওকে তো ছাড়বেনা। তাই ও আমাকে বলল আর যদি উনি আমাকে জোর করে দুধ চেপে দেন তবে আমি কি করবো বলো তো। আসলে এর উত্তর আমার কাছে নেই হ্যাঁ বলা ও মুশকিল আর না বলাও বড় মুশকিল। তাই আমি পল্লবীকে বললাম তুমি এমন কিছু করো না যাতে আমাদের সংসার জীবনের কোন ক্ষতি হয়। এবার তুমি বুদ্ধিমতী মেয়ে যেটা ভালো বোঝো সেটা করো।
এটুকু বললে আমি পল্লবীকে একটা ফ্রেঞ্চ কিস করে বেরিয়ে গেলাম অফিসের উদ্দেশ্যে।

(এর পরের ঘটনাটি আমি পল্লবীর মুখ থেকে অফিস থেকে বাড়ি ফিরে শুনেছিলাম। তাই সেটা আমার মুখে আপনাদের বর্ণিত করছি।)

আমি অফিসে চলে আসার প্রায় কুড়ি মিনিট পর কাকা ডাক দিল আমার বউকে।

কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন,,,,,,,,,পরের পার্ট খুব শীঘ্রই আসছে।।
 

Users who are viewing this thread

Back
Top