What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের আত্মসমর্পণ - মাকে চোদার অভিজ্ঞতা (1 Viewer)

Placebo

Mega Poster
Elite Leader
Joined
Jul 31, 2018
Threads
847
Messages
16,671
Credits
181,489
Recipe soup
Onion
মায়ের আত্মসমর্পণ - পার্ট ১
(মাকে ইমোশনাল ব্ল্যাকমেইল করে চুদলাম)
****************************************
লেখক: তৌফিক – মা বোনের প্রেমিক


বিঃদ্রঃ যারা ইনসেস্ট পছন্দ করেন না তাদের প্রতি আমার অনুরোধ দয়া করে পড়বেন না।

প্রথমে আমাদের পরিবার সম্পর্কে বলে নেই, আমাদের পরিবারে মা বাবা ছাড়াও আমরা ৪ ভাই ২ বোন, যার মধ্যে বড় ২ ভাই আর ২ বোন বিবাহিত। আর সবার মধ্যে আমি চোট, যার কারণে মা বাবাসহ অন্য সবাই আমাকে খুব ভালবাসে, বিশেষ করে আমার মা আর বোনেরা আমাকে খুব বেশি ভালবাসত আর আমিও তাদের অনেক ভালবাসতাম।

এখন আসল ঘটনায় আসা যাক,
যখন আমার বয়স ২২ বছর তখন আমি সৌদি আরবে পাড়ি জমাই, যেহেতু আমি কম্পিউটারে মোটামুটি এক্সপার্ট ছিলাম সেহেতু সৌদি এসে আমাকে খুব একটা বেগ পেতে হলো না, ভালো একটা চাকরি পেয়ে যাই আর এখানে আসার পর বেশিরভাগ সময় কাজের ফাঁকে ইন্টারনেট ব্রাউজ করতাম, আর তখন নানা রকম সাইটের সন্ধান পাই আর তার মধ্যে বেশিরভাগই ছিল সেক্সুয়াল, আর যখন থেকে ইন্টারনেট এ বাংলা চোদাচুদির গল্প পড়া শুরু করেছি বিশেষ করে ইনসেস্ট; যেমন: মা-ছেলে, বাবা-মেয়ে আর ভাই-বোনের চোদাচুদির গল্প।


প্রথম প্রথম ভাবতাম এগুলো শুধুই গল্প অন্ন কিছু না, কিন্তু আমার ধারণা ভুল প্রমানিত হলো যখন দেখলাম ইন্টারনেট এ অনেকেই তাদের মা বোনকে নিয়ে লিখছে কমেন্ট করছে, অনেকে বলে তারা তাদের মা আর বোনকে চুদেছে, আবার অনেকে চুদতে চাইছে।

মা-ছেলের চোদাচুদি নিয়ে পড়তে থাকলাম ভালই লাগছিল পড়তে, অন্যান্য সব গল্প থেকে বেশি মজা পাচ্ছিলাম গল্পগুলো পড়ে, আর মনে মনে ভাবছিলাম এও কি সম্ভব?

কিন্তু সব কিছুর সমাপ্তি হলো যখন ফেইসবুকসহ আরো অনেক সাইটে সবাই তাদের মা, বোনদের নিয়ে এ সব আলোচনা করছে আর আমি কিছু ভিডিও ক্লিপের সাইটও পেয়েছিলাম যার কারণে আর অবিশ্বাস করতে পারলাম না যে মা-ছেলে, বাবা-মেয়ে আর ভাই-বোনদের মধ্যেও শারীরিক সম্পর্ক হয় আর তখন থেকেই মাকে চোদার ইচ্ছা আমার মনে জন্ম নেই। আর ঘটনার মোড় নেই এখান থেকে, যে আমি কখনো আমার মা আর বোনদেরকে নিয়ে ভাবিনি সেই আমি আমার ৫৫ বছর বয়স্ক মাকে চোদার জন্য মরিয়া হয়ে উঠি।

যদিও যখন আমার এ ইচ্ছাটার জন্ম হয়তখন মার শরীরে আকর্ষনীয় তেমন কিছু ছিল না কারণ মার বয়স বর্তমানে ৫৫ বছরের উপর আর আমার ২৮, ভাবতে থাকি কিভাবে মাকে রাজি করাবো, ইন্টারনেট এ অনেকের কাছে সাহায্য চাই, অনেকে তাদের ভিন্ন ভিন্ন মতামত জানায়, তাদের মধ্যে অনেকে বলে ঘুমের ওষুধ খাইয়ে চোদার জন্য, কেউ বলে জোড় করে ধর্ষণ করার জন্য, আবার কেউ বলে যৌন উত্তেজক ওষুধ খাওয়ানোর জন্য ।।। আরও অনেক কিছু যার একটাও আমার পছন্দ হয় নি কারণ আমি চাই মাকে রাজি করিয়ে চোদার জন্য।

যেই ভাবা সেই কাজ, আমি সুযোগ খুজতে থাকি কিভাবে মাকে আমার মনের কথাগুলো জানাবো, আর একদিন ঠিক সময় এসে গেল। আর সেটা ২০১০এর সেপ্টেম্বরের কথা, বাবা মা মিলে ঠিক করলো আমার বড় ভাইয়ের জন্য মেয়ে দেখবে সাথে আমার জন্যও, আমি তো এমন একটা সুযোগের অপেক্ষায় ছিলাম। তো যখন মা আমাকে বলল তুই দেশে এই তোদের দুইজনকে এক সাথে বিয়ে করাব। আমি বললাম আমার কথা আপাতত বাদ দাও, ভাইয়াকে করাও। তখন মা জানতে চাই কেন তোর বিয়ে করতে সমস্যা কথায়?

আমি বললাম আমার কিছু সমস্যা আছে আমি এখন বিয়ে করতে পারবো না তোমরা ভাইয়ার জন্য মেয়ে দেখো।

মা জানতে চাইল কি সমস্যা?

আমি বললাম এটা তোমাকে বলা যাবে না।

তখন মা বলল মার কাছে সব রকমের কথা বলা যায়,

আমি বললাম আমার যে সমস্যা সেটা আমি তোমাকে বলতে পারবো না, এটা অনেক খারাপ কথা মা-ছেলে এ ধরনের কথা বলতে পারেনা।

মা তখন আরো উত্সাহ নিয়ে জানতে চাইল তোর কি সমস্যা আমাকে বল আমি কাউকে বলব না।

আমি বললাম ঠিক আছে বলতে পাড়ি তবে এক শর্তে, মা জানতে চাইল কি শর্ত?

আমি বললাম আমি যা কিছু বলবো তুমি কারো কাছে বলতে পারবে না আর আমাকে খারাপ ভাবতে পারবে না। মা বলল ঠিক আছে। আমি মাকে কসম কাটালাম।

মা বলল এবার বল তোর কি সমস্যা?

আমি বললাম তুমিতো জানো আমি অনেক আগে থেকে সেক্স মুভি দেখি, যা এখনো চলছে, এর মধ্যে অনেকবার হোটেলে গিয়েও মেয়েদের সাথে সেক্স করেছি। আর যখন থেকে সৌদি আসলাম সেক্স মুভি দেখা আর হাত মেরে মাল ফেলা ছাড়া কোনো উপায় ছিল না। আর তা ছিল অতিরিক্ত। যার ফলে আমার সেক্স পাওয়ার কমে যাওয়ার সাথে সাথে আমার ধনটাও ছোট হয়ে গেছে আর এ কারণে এখন আমার বিয়ে করা সম্ভব না।

মা এ সব শুনে বলল তুই আমাকে এসব আগে বলিস নি কেন?
 

Users who are viewing this thread

Back
Top