What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা কল্পনা ছেলে রতন (1 Viewer)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,514
Credits
341,235
Watermelon
Camera
Tokyo Tower
Doughnut
Birthday Cake
Birthday Cake
মা কল্পনা ছেলে রতন

লেখকঃ KAMANDHO
……….. উহহহ উহহফ আহহহ্ লাগছে তো আস্তে করনাহহহহ্ বাবা।
……… পারবো না মা তোমার ভেতরে ঢুকলে আমার কন্ট্রোল থাকে নাহহহ উমমম উমমমম্ আহ্ কি সুখ গোওওও।
………প্রতিদিন চুদিস তার পরও এতো ভালো লাগে?
………হুমম আআআহহহ্ মাগো যদি বুঝতে তোমার গুদের মজা তবে বাঁধা দিতে না।
………প্রায় দুই ঘণ্টা হয়ে গেল চুদছিস আর কতো? এবার শেষ কর ঘুমাতে হবে না আহ্হ ইস্ ইস্ আহহহ্ আর পারছিনা রতন আহহহ্ আহহহ্ এবার ছাড় বাবা।
……… আর একটু সহ্য কর লক্ষী মা আমার আমার ও হয়ে আসছে। আহহহ্ মাগো ওওওও আহহহ্ আহহহ্ এই সুখ আহহম অসহ্য সুখ ছাড়তে ইচ্ছে করে না এ গোওওওও আহাহহহাহা আহ্হ।
ঠাপের গতি বাড়িয়ে দিয়ে আট ইঞ্চি লম্বা ধোনটা দিয়ে মায়ের গুদ ফালাফালা করে জরায়ুর মধ্যে এক কাপ পরিমান থকথকে বীর্য ঢেলে তবেই থামলো অজাচারী ছেলে। এসির পাওয়ার ২০ তবুও মা ছেলে ঘেমে নেয়ে একাকার। ৪৫ বছর বয়সী মা কল্পনা চাকমার সাথে ২৫ বছরের ছেলে রতনের অজাচার চলছে ১১ বছর ধরে।
রতনের বাবার মৃত্যুর ১৫ দিনের মাথায় শুরু তার পর থেকে এখন পর্যন্ত নিয়মিত পেটের ছেলেকে ভোগ করে চলছে কামুকী মা কল্পনা চাকমা। নিজের ৫ ফুট ২ ইঞ্চির মেদহীন ছিপছিপে শরীর আর গুদের কারুকার্য দিয়ে ছেলেকে নিজের যৌন দাস বানিয়ে রেখেছে কল্পনা। ছেলে তার বাবার মতই লম্বা চওড়া বলিষ্ঠ শরীরের অধিকারী।
রোজ রাতে ছেলের বিশাল দেহের নিচে নিজের ছোট্ট শরীর মেলে ধরে আহ্লাদী কামুকী কল্পনা অজাচারের নিষিদ্ধ স্বর্গে বিচরণ করেন। ছেলেকে তৃপ্ত করতে সদা তৎপর থাকেন। বিভিন্ন আসনে ছেলের চোদন খান। ছেলের চোদন না খেলে যেমন কল্পনার ঘুম হয়না তেমনি ছেলে ও মা'কে না চুদে ঘুমাতে পারে না। মা ছেলের এই অজাচারী জুটির দিন কেটে যাচ্ছে পরম উত্তেজনা মিশ্রিত চরম সুখে। স্বামীর রেখে যাওয়া অঢেল টাকা আর চরম চোদনবাজ কামুক ছেলেটির সঙ্গ কল্পনাকে করেছে দুনিয়ার সবচেয়ে সুখী নারী।
রাত সাড়ে আটটার মত বাজে বিছানায় দুই পা ভাঁজ করে গুদ কেলিয়ে শুয়ে আছে কল্পনা। উদ্ধত ধোনটা ফুলে ফুঁসে আছে রতনের বিছানায় শুয়ে থাকা জন্মদাত্রীর দিকে ধীরে পায়ে এগিয়ে চলেছে রতন। কামে অস্থির কল্পনা ছটফট করছে ছেলের ধোনটাকে ভোদায় নেওয়ার জন্য। ইয়াবা খেয়ে প্রস্তুত হয়ে এসেছে রতন। আজ মাকে বোঝাবে চোদন সুখ কি। বিছানায় উঠে সোজা মায়ের মুখের ভেতর ধোনটা চালান করে দিয়ে ছোট ছোট ঠাপে কোমর নাড়াতে লাগলো রতন। চুক চুক শব্দ করে ছেলের ধোনটাকে পরম যত্নে চুসতে লাগলো কামুকী কল্পনা চাকমা।
………….. উমমমম্ উমম আজ এত গরম খেয়ে আছো কেন নাগর আমার।
………… আজ আমি আমার প্রেয়সীর পায়ে স্বর্গ এনে দেব। চোস আমার গুদী সোনা ভালো করে চুষে তৈরি কর তোমার ভোদার জন্য। আজ তুমি পাবে সেই সুখ যা তুমি সবসময় চেয়েছ কিন্তু কখনো পাওনি। তুমি আজ স্বর্গ দেখবে। আহ্হ আহহহ্ ভালো করে চুষে কামরস টুকু খেয়ে নাও মা আহ্হ আহহহ্ মাগো।
মায়ের মুখ থেকে ধোন বের করে দূপায়ের ফাঁকে হাঁটু গেড়ে বসল রতন। মায়ের ফর্সা ছোট্ট শরীরটা ১৫ বছরের কিশোরী মেয়ের মত উৎসুক চোখে ছেলের ধোনটাকে দেখছে। আট ইঞ্চি থেকে কম হবেনা। উত্তেজনায় লোহার মত শক্ত হয়ে গেছে। ওর বাপের থেকে বড় ওর ধোনটা।
চোদন উদ্ধত কামুক ছেলের দিকে তাকিয়ে কল্পনার মনে পড়ে গেল প্রথম যখন ছেলের শোল মাছের মত ধোনটা দেখেছিল। ছেলের নিষিদ্ধ ধোনের প্রতি আসক্ত হয়েছিল।
 

Users who are viewing this thread

Back
Top