What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হস্তিনী আম্মুর কাকোল্ড সন্তান (1 Viewer)

Phatstick

Active Member
Joined
Jan 1, 2019
Threads
7
Messages
325
Credits
3,047
গল্পটা আম্মু কে নিয়ে। আমাদের ফ্যামিলিতে আমি, আম্মু, আর বাবা। বাবা বেশিরভাগ সময় বাইরে থাকেন। তাই আমি আর আম্মু একাই থাকি বাসায়।
আম্মুর বয়স ৩৮। আম্মু বেশ সুন্দরী। ফরসা চেহারা। ভরাট শরীর। ভরাট বলতে বেশিই ভরাট। মোটকিই বলা চলে। আম্মুর ওজন প্রায় ৮৭কেজি। এতে যেন আম্মুকে আরও বেশি সেক্সি লাগে। আম্মুর ফিগার ৪২-৩৮-৪৪। আম্মুর পাছা এতোই লদলদে, ছেলে বুড়ো সবার বাড়ায় প্রাণ এনে দেয়। ওহ আমুর আরেকটা বিষয় খুব সেক্সি। আম্মুর পাছা পর্যন্ত লম্বা চুল। খুব ঘন চুল আম্মুর। আম্মু যখন চুলগুলো একটা লম্বা বেনী করে রাস্তায় হাটে, বেনীটা পাছার খাজে চলে যায় আর আম্মুর হাটার তালে পাছের সাথে সাথে মোটা একটা সাপের মত দুলতে থাকে।
কাল রাতে আমি আমার ঘরে শুয়ে আছি। আম্মুকে দেখলাম ঘরে ঘোরাফেরা করছে। হাটার তালে তালে পাচজাতা দুলছে। দেখতে বেশ ভালই লাগছে। ওহ বলতে ভুলে গেছি, আম্মু একটা নাইটি পরে ছিল। বোঝাই যাচ্ছে কোনও ব্রা পরে নি ভেতরে। বিশাল ৪২ সাইজের মাইরের বোটা বোঝা যাচ্ছে। আম্মুর পাছার পর্যন্ত লম্বা চুলগুলো একটা ঝোলা খোপা করা। খোপাটা পিঠের উপর ঝুলছে, দেখতে খুব সেক্সি লাগছে।
আমি একাই খেতে বস্লাম রাতের খাবার। আব্বু বাসায় নেই। আর আম্মুর ওজন অনেক বেশি। বলা যায় আম্মু একটা মোটকি হস্তিনী মহিলা, তাই রাতে খায় না। তাতে কি? আম্মু যেন দিন দিন আরও হস্তিনী হচ্ছে। আমি খাছি টেবিলে বসে। আম্মু তার রুমে। আমার এখান থেকে আম্মুকে দেখা যাচ্ছে না। হঠাৎ বাসায় বেল বাজল। আব্বুর তো আসার কথা না, কে আসতে পারে এতো রাতে?
দরজা খোলার জন্য যেই আমি উঠতে নিয়েছি ওমনি আম্মু তার রুম থেকে বের হয়ে এলো। আমাকে বলল, তুই তোর কাজ কর, আমি দেখছি। আমি কিছু চুপচাপ খেতে লাগলাম। আম্মুর কথা ভাবছি। আম্মু এই মুহূর্তে শুধুই একটা কমলা রঙের পেটিকোট পরে আছে। পেটিকোটটা বুকের উপর তুলে বাধা। তাই কোনও মতে বুক আর হাতির পায়ের মত মোটা মোটা পায়ের সামান্য অংশ ঢাকতে পেরেছে। তবে পুরো হাটুর নিচ থেকে নগ্ন। আম্মুর চুলে ঝোলাখোপাটা অবশ্য তখনও আছে।
শব্দ শুনে বুঝলাম আমার বন্ধুর বাবা এসেছে। বন্ধুর মা মারা গেছে আজ বেশ অনেক বছর। তবে যবে থেকে আমাদের বঞ্ছুত্ব তার কয়েকদিন পর থেকেই কাকুর (বন্ধুর বাবার) বউয়ের দ্বায়িত্ব আম্মুই পালন করে আসছে।
কাকু বেশ দীর্ঘদেহী। শক্তিশালীই বলা চলে। কেননা আমার আম্মুর হাতির মত ৮৭কেজি ওজনের শরীরটাকে অবলীলায় কাধে তুলে নিয়ে আম্মুর রুমে হেটে চলে গেলে। যাওয়ার সময় আম্মু আমার দিকে তাকিয়ে ছিল। অবাক হয়ে দেখলাম, কাধের উপর দিয়ে আম্মুর মাই ছায়ার উপর দিয়েই ঝুলছে, খোপাটা একটা কাধের উপ্র দিয়ে সামনে চলে এসেছে। আম্মুর চোখে একদম কামমত্ত হস্তিনীর দৃষ্টি তখন।
আমি খাওয়া শেষ করে আমার রুমে আসলাম। বসে থাকতে পারছি না। আম্মু আর কাকু কি করছে দেখতে ইচ্ছা করল খুব, উঠে চলে গেলাম আম্মুআব্বুর বেডরুমের সামনে। জিজ্ঞেস করলাম বাইরে থেকেই, "আম্মু আসি?" আম্মু বলল, "তোর কাকুকে জিজ্ঞেস কর"। "কাকু? আসব?" কাকু বলল, "আয়, তবে প্যান্ট খুলে আসতে হবে"।
আমি দরজার সামনে দারিয়ে প্যান্ট খুলে নিউলাম। আমার গায়ে শুধু একটা গেঞ্জি এখন। রুমে ঢুকে দেখি কাকু পরো নগ্ন হয়ে আধশোয়া হয়ে আছে, আর আম্মু কাকুর কোলের উপর বসে আছে অনেকটা ছেলেদের মত বাইকে বসার মত করে কাকুর কোমরের দুই পাশে দুই পা দিয়ে। কাকু আম্মুর পেটিকোটের গিট টা বুকের কাছে খুলে ফেলেছে, তাই আম্মুর পেটিকোট কোমরের উপর জড় হয়ে আছে। কাকু তখনও আম্মুর বিশাল বিশাল দুধুগুলো টিপে চলেছে ময়দা মাখার মত করে।
আমি খাটের পাশে মাটিতে আসাম করে বসলাম। আম্মার নুনুটা দারিয়ে আছে। হাত দিয়ে ওইটা নারছি আসতে আসতে। দেখলাম, কাকুর ধনটা তখনও দাড়ায়নি, আম্মুর হাতের মধ্যে ঘুমিয়ে আছে। আম্মু ওই দানবটাকে আদরে আদরে ঘুম থেকে ডেকে তোলার চেষ্টা করছে।
হঠাট কাকু এক হাত পেছনে নিয়ে আম্মুর খোপা খুলে দিল। লম্বা কালো ঘন চুলের রাশি আম্মুর ফরসা চর্বিযুক্ত পিঠ ঢেকে পাছায় গিয়ে ঠেকল। কাকু আম্মুর ঘারের কাছের চুলের গোছা টেনে ধরল, আম্মু মুখটা উপরে করে ধরতেই আম্মুর নরম গলা বের হয়ে গেল কাকুর সামনে। কাকু আম্মুর গলাটা চেটে দিল। আম্মুর গলায় মুখ ঠেসে বলল, "ঝটপট দুইতা বেণী করে ফেল"।
আম্মু এক হাতে কাকুর মাথে তার গলায় চেপে ধরে রেখেছে। আমার দিকে ফিরে বলল, "অমল, যা তো। ড্রেসিং টেবিলের উপর থেকে দুইটা ছুটি করার রাবার ব্যান্ড বিয়ে আয়ঃ"। আমি রাবার ব্যান্ড নিয়ে এলাম কমলা কালারের (আম্মুর পেটিকোটের সাথে মিলবে আবার কালো চুলের মধ্যে ফুটবেও খুব ভাল)। এসে দেখি আম্মু বেনী করছে। কাকুর ধন তখন দাড়িয়েছে মোটামোটি। আম্মু কাকুর ধনের পিছনে বসেছে। তাই কাকুর ধন আম্মুর তলপেটে হেলান দিয়ে আছে। আম্মু আমার হাত থেকে রাবার ব্যান্ড নিয়ে কাকুর ধনে ঝুলিয়ে রাখল। এরপর চুলগুলোকে স্কুলপড়ুয়া বাচ্চা খুকিদের মত লম্বা দুইটা বেনী করল আর কাকুর ধনের উপর থেকে রাবার ব্যান্ড দুটো নিয়ে চুল বাধল।
চুল বাধা শেষ হতে আম্মু তার বেনীদুটা কাকুর হাতে তুলে দিল। কাকু যেন হাতে বেনী নয়, ঘোরার রাশ পেয়েছে। টেনে আম্মুর মুখটা নিজের ধনের উপর নিয়ে এলো। আম্মুও সময় না নিয়ে কাকুর ধন মুখে নিয়ে নিল। কাকুর ধন আম্মু একদম গলা পর্যন্ত নিয়ে নিল। কাকুও আম্মুর চুলের বেনি হাতে পেচিয়ে আম্মুর আম্মুর গলা চুদতে লাগল। পুরো ঘর আম্মুর ...এজ্ঞ...অজ্ঞজ্ঞ...অজ্ঞজ্ঞজ্ঞজ্ঞ...অগ শব্দে ভরে আছে। হঠাট কাকু আম্মুর গলা থেকে তার ধন টা টেনে বের করল। এরপর আম্মুকে কুত্তি পজিশনে নিয়ে এসে আম্মুর পেছনে গেল। আম্মু তখন আমার দিকে মুখে করে চার হাত পায়ে ভর দিয়ে কাকুর পোষা কুত্তি সেজেছে। কাকু তার ধনটা আম্মুর বিশাল চওড়া ,চর্বিযুক্ত, মেদবহুল ৪৪ সাইজের পাছার পায়খানা বের হওয়ার ছোট্ট ফুটো দিয়ে ঢুকিয়ে দিল আর কোমর দুলিয়ে আম্মুর পাছা চুদতে লাগল। আম্মুও কোমড় দুলিয়ে দুলিয়ে পুটকিচোদা খেতে লাগল। কাকু তখন আম্মুর চুল্লের বেনীদুটা এক হাতে ঘোড়ার লাগামের মত করে ধরে আছে। ওহ বলতে ভুলে গেছি, প্রথম বার আম্মুর বেনী কাকু হাতে পাওয়ার পর থেকে এখন পর্যন্ত কাকু সেটা হাত ছাড়া করেন নি। কাকু যেন চুদছে না, ঘোড়া চালাচ্ছে। আর আম্মুকে এতোদিন হস্তিনী হিসেবেই জানতাম, আম্মু যে এমন ঘোড়ার মত চদা খেতে পারে ভাবি নি কখনও। দেখেই আমার নুনু একদম শিরশির করে উঠল। আমি আরও জোরে জোরে খেচতে লাগলাম। কাকু আমার দিকে তাকিয়ে হেসে উঠল। এরপর আম্মুর একটা বেনী আমাকে দিল আরেকটা তার হাতে রাখল। আমি সেই বেনীটা আমাম্র নুনুতে পেচিয়ে খেচতে লাগলাম। একটি পরই আমার মাল পরে গেল।
কাকু এরমধ্যে আম্মুর পুটকি মারতে মারতে তার আন্নগুল দিয়ে আম্মুকে গুদচোদা করতে লাগল। গুদ পোদ দুই জায়গায় একসাথে এই আক্রমণ আম্মু সহ্য করতে পারল না। কিচ্ছুক্ষণের মধ্যেই কাকুর হাতের উপর তার জল খসালো। এবার কাকুও জোড়ে জোড়ে আম্মুর পোদ চুদতে লাগল। প্রায় আরও দশ মিনিট আম্মুর পোদ মেরে আম্মুর পায়খানার রাস্তার একদম গভীরে মাল খসালো।
আম্মু বুকে ভর দিয়ে শুয়ে পড়ল, আর কাকু আম্মুর উপর শুয়ে রইল। আম্মুর পাছার ফুটো এতোই টাইট যে কাকুর ধন নেতিয়ে যাওয়ার পরেও বের হল না। হঠাৎ আম্মু কাকুকে বলল, "উঠো আমি টয়লেটে যাব। পায়খানা লেগেছে"। কাকু বলল, "এভাবেই চল"। এই শুনে আম্মু খুব লজ্জা পেল। আমি উঠে চলে এলাম আমার রুমে। আর আম্মুর রুমের টয়লেটের দরজা একবার খুলতে আর বন্ধ হতে শুনলাম এরপর। বিছানায় চলে এলাম আমি। খুব ঘুম পাচ্ছে।
 

Users who are viewing this thread

Back
Top