What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Computer বিনামূল্যে গেম ডাউনলোড করুন (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
u16LoIe.jpg


আগ্রহী গেমার হিসাবে আপনি কে, প্রায়শই আপনার কম্পিউটার, আপনার কনসোল এবং আপনার মোবাইল ডিভাইসের জন্য নতুন ভিডিও গেম কিনছেন? এ সম্পর্কে আমার কোনও সন্দেহ ছিল না, তবে আমি যদি আপনাকে বলি যে এমন অনেক আকর্ষণীয় শিরোনাম রয়েছে যা আপনি ডাউনলোড, ইনস্টল এবং বিনা ব্যয়ে ব্যবহার করতে পারবেন? আমি বাজি ধরছি আপনি ইতিমধ্যে আনন্দের জন্য ঝাঁপিয়ে পড়েছেন!

আপনি সম্ভবত এটি জানতেন না, তবে আপনার জানা উচিত যে উইন্ডোজ, ম্যাকস, অ্যান্ড্রয়েড, আইওএস এবং বড় গেম কনসোল স্টোরগুলিতে এমন অনেক শিরোনাম রয়েছে যা একটি পয়সা ব্যয় না করে ডাউনলোড এবং প্লে করা যায়। এর মধ্যে রয়েছে স্ট্যান্ডেলোন গেমস (এটি স্বাধীন বিকাশকারীগণ দ্বারা তৈরি) এবং / অথবা ফ্রি গেমার সূত্রের সাথে বিতরণ করা হয় (এটি ব্যবহারের জন্য নিখুঁত তবে অতিরিক্ত অর্থ প্রদত্ত সামগ্রী রয়েছে)। সংক্ষেপে, আপনি নিজেরাই সমাধানগুলি দেখতে পাচ্ছেন see বিনামূল্যে গেম ডাউনলোড করুন অস্তিত্ব, এবং কিভাবে!


সুতরাং আপনি যদি আরও জানতে চান, কেবল নিজের জন্য কয়েক মিনিট ফ্রি সময় নিন, নিজেকে আরামদায়ক করুন এবং অবিলম্বে নিম্নলিখিতটি পড়তে মনোনিবেশ করা শুরু করুন। আমি নিশ্চিত যে শেষ পর্যন্ত আপনি বলতে সক্ষম হবেন যে আপনি যা শিখেছেন তাতে আপনি সন্তুষ্ট এবং সন্তুষ্ট এবং আপনি এমনকি একই বিষয়ে আগ্রহী আপনার সমস্ত বন্ধুদের দরকারী পরামর্শ দেওয়ার জন্য প্রস্তুত থাকবেন। আমরা বাজি ধরব?

বিনামূল্যে পিসি গেমস ডাউনলোড করুন

আপনি কি বুঝতে আগ্রহী? বিনামূল্যে গেম ডাউনলোড কিভাবে ব্যক্তিগত কম্পিউটার? তারপরে এগিয়ে যান এবং পড়ুন। নীচে আপনি এটি থেকে কীভাবে করবেন তা পাবেন জানালা যে ম্যাক অপারেটিং সিস্টেমভিডিও গেম বিতরণের জন্য উভয় অপারেটিং সিস্টেমের অফিশিয়াল স্টোর এবং প্লাজার সবচেয়ে রাতের প্ল্যাটফর্মগুলির সুবিধা গ্রহণ করে। মজা আছে!

মাইক্রোসফ্ট স্টোর

আপনি যদি ইনস্টল করা পিসি ব্যবহার করেন উইন্ডোজ 10, আপনি ব্যবহার করে অনেক বিনামূল্যে গেম ডাউনলোড করতে পারেন মাইক্রোসফ্ট স্টোর, মাইক্রোসফ্টের ভার্চুয়াল স্টোরটি কোম্পানির সর্বশেষ অপারেটিং সিস্টেমের জন্য উপলব্ধ যার মাধ্যমে অ্যাপ্লিকেশন এবং গেমগুলি সহজ, দ্রুত এবং সুরক্ষিত উপায়ে পাওয়া সম্ভব। কিছু সামগ্রী প্রদত্ত, এটি অবশ্যই বলা উচিত, তবে আরও অনেকগুলি সম্পূর্ণ বিনামূল্যে।

ফ্রি গেমস খুঁজতে এটি ব্যবহার করতে, আপনাকে যা করতে হবে তা হ'ল আপনার ক্লিক করে স্টোরটি শুরু করা আইকন (যার আছে শপিং ব্যাগ এবং উইন্ডোজ লোগো) এর নীচে বামে পাওয়া গেছে Barra দে Tareas। বিকল্পভাবে লিখুন "মাইক্রোসফ্ট স্টোর" en গবেষণা ক্ষেত্র সংযুক্ত মেনু শুরু করুন, যা দিয়ে আপনি বোতামে ক্লিক করে অ্যাক্সেস করতে পারবেন উইন্ডোজ পতাকা সর্বদা রাখা Barra দে Tareas এবং প্রাসঙ্গিক ফলাফল নির্বাচন করুন।

আপনার ডেস্কটপে মাইক্রোসফ্ট স্টোর উইন্ডোটি উপস্থিত হয়ে গেলে, ট্যাবটি নির্বাচন করুন গেম শীর্ষে রাখা হয়েছে এবং আপনি বিভাগটি না পাওয়া পর্যন্ত প্রদর্শিত স্ক্রিনটি স্ক্রোল করুন সর্বাধিক জনপ্রিয় বিনামূল্যে গেমস। তারপরে লিংকে ক্লিক করুন সব দেখান ভিউটি বাড়ানোর জন্য এবং ডাউনলোডের জন্য উপলব্ধ শূন্যমূল্যের গেমগুলির সম্পূর্ণ তালিকার সাথে পরামর্শ করুন।

ক্যাটালগটিতে আপনি এমন সব গেমগুলি পাবেন যা ব্যবহারিকভাবে সমস্ত ধরণের অন্তর্ভুক্ত: কার্ড, অ্যাডভেঞ্চার, কৌশল, সিমুলেশন ইত্যাদি আপনি চাইলে ড্রপডাউন মেনু ব্যবহার করে ফলাফলগুলি ফিল্টার করতে পারবেন can বিভাগ শীর্ষে উপস্থিত বোতামে ক্লিক করে অতিরিক্ত ফিল্টার উপলব্ধ আরও ফিল্টার। আপনি যদি চান, আপনি আইটেমটিতে ক্লিক করে কীওয়ার্ড দ্বারা অনুসন্ধান করতে পারেন অনুসন্ধান করুন উপরের ডানদিকে এবং যথাযথ ক্ষেত্রে কীওয়ার্ডটি টাইপ করা আছে।

আপনি যে গেমটি মনে করেন যে আপনার আগ্রহী হতে পারে একবার এটি ক্লিক করুন। উপাধি এবং তারপরে বোতামে পান / ইনস্টল করুন এবং ডাউনলোড এবং ইনস্টলেশন প্রক্রিয়াটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন। তারপরে বোতামটি ক্লিক করুন খেলা খেলা শুরু বা খেলা থেকে কল করতে মেনু শুরু করুনসংশ্লিষ্ট ক্লিক করে লিংক আমি সবে যুক্ত করেছি

নোট করুন বাটন ক্লিক করার পরে পান / ইনস্টল করুন, আপনি যদি এখনও আপনার যোগ না করে থাকেন মাইক্রোসফ্ট অ্যাকাউন্ট মাইক্রোসফ্ট স্টোরটিতে আপনাকে একই ডিভাইসটি সম্ভবত সংযুক্ত থাকা অন্যান্য ডিভাইসগুলিতে বাছাই করা গেমটি ব্যবহার করতে বলা হবে। লগ ইন করতে বোতাম টিপুন প্রবেশ করান এবং অনুরোধ করা ডেটা প্রবেশ করুন। তবে আপত্তি না জানলে বোতামটি ক্লিক করুন না ধন্যবাদ.

ম্যাক অ্যাপ স্টোর

আপনি ব্যবহার করছেন ম্যাক অপারেটিং সিস্টেম? আপনি যদি বিশ্বাস করতে পারেন ম্যাক অ্যাপ স্টোর বিনা মূল্যে গেমগুলি সন্ধান করতে: এটি ম্যাক ব্যবহারকারীরা যে অ্যাপল ভার্চুয়াল স্টোরটি অ্যাক্সেস করতে পারবেন এটির মাধ্যমে তারা গেমস এবং অ্যাপ্লিকেশনগুলি উভয়ই নিখরচায় এবং পারিশ্রমিক ডাউনলোড করতে পারবেন।

বিনামূল্যে ডাউনলোডযোগ্য গেমস এটি ব্যবহার করতে, প্রথমে ম্যাক অ্যাপ স্টোর ক্লিক করে ম্যাক অ্যাপ স্টোর চালু করুন launch আইকন (যার আছে "এ" এবং নীল পটভূমি) যা আপনি খুঁজে পান বসন্ত বার। বিকল্পভাবে, স্টোরের মাধ্যমে কল করুন কেন্দ্রবিন্দু, সিরি বা ফোল্ডার থেকে অ্যাপ্লিকেশন ম্যাকোস দ্বারা

আপনার ডেস্কটপে ম্যাক অ্যাপ স্টোর উইন্ডোটি উপস্থিত হওয়ার পরে আইটেমটি নির্বাচন করুন বিভাগ আপনি বিভাগে বাম ক্লিক মেনু খুঁজে পাবেন গেম ডানদিকে অবস্থিত, প্রদর্শিত স্ক্রিনের মাধ্যমে স্ক্রোল করুন, শব্দটি সন্ধান করুন ফ্রি টপস এবং সংশ্লিষ্ট লিঙ্কে ক্লিক করুন সম্পূর্ণ তালিকা প্রকৃতপক্ষে, উপলব্ধ বিনামূল্যে গেমগুলির সম্পূর্ণ শ্রেণিবিন্যাস দেখতে।

বিকল্পভাবে, আপনি গেমগুলি টাইপ অনুসারে অন্বেষণ করতে চাইলে আইটেমটি নির্বাচন করুন খেলা ম্যাক অ্যাপ স্টোর উইন্ডোর বাম দিকে এবং ডানদিকে উপলব্ধ বিভিন্ন বিভাগ পরীক্ষা করে দেখুন। অন্যদিকে, আপনি কীওয়ার্ড দ্বারা অনুসন্ধান করতে চান, উপরের ক্ষেত্রের মধ্যে সর্বশেষটি টাইপ করুন এবং বোতামটি টিপুন বর্তমান কীবোর্ডে.যেহেতু, উভয় ক্ষেত্রেই, সচেতন থাকুন যে, ফ্রি গেমের পাশাপাশি আপনাকে অর্থ প্রদানও দেখাতে পারে (দাম শিরোনামের পাশের কারণ এগুলি সনাক্ত করুন) এবং অ্যাপ্লিকেশনগুলি।

আপনি যখন এমন কোনও খেলা খুঁজে পান যা আপনার মনে হয় যে আপনি পছন্দ করেন, তার বোতামটি ক্লিক করুন পান / ইনস্টল করুন এবং ডাউনলোড করে অনুমোদন করুন, প্রয়োজনে, লিখে পাসওয়ার্ড তোমার অ্যাপল আইডি বা মাধ্যমে স্পর্শ আইডি, যদি আপনার ম্যাক উপরের প্রযুক্তির সাথে সামঞ্জস্যপূর্ণ হয়।

আপনি ব্যবহার করেন MacOS 10.15 Catalina বা পরে, আপনি ব্যবহার করতে পারেন অ্যাপল আর্কেড: একটি অ্যাপল সাবস্ক্রিপশন পরিষেবা যা 4,99 দিনের বিনামূল্যে পরীক্ষার পরে 30 ইউরো / মাসের জন্য, আপনাকে বিজ্ঞাপন ছাড়াই এবং ম্যাকোস থেকে অ্যাপ-অ্যাপ্লিকেশন ছাড়াই 100 টিরও বেশি এক্সক্লুসিভ গেম সমন্বিত একটি ক্যাটালগ অ্যাক্সেস করতে দেয়, আইওএস এবং টিভিএস। এটি পারিবারিক অ্যাকাউন্টের সাথে ব্যবহার করা যেতে পারে (6 জন ব্যবহারকারী) এটি অ্যাক্সেস করতে, কেবল অ্যাপ স্টোর থেকে সম্পর্কিত ট্যাবটি নির্বাচন করুন। আরও তথ্য এখানে।

বাষ্প

আপনি যদি কোনও সমাধান খুঁজছেন, তবে কথা বলতে গেলে উইন্ডোজ স্টোর থেকে আলাদা মাইক্রোসফ্ট এবং ম্যাক অ্যাপ স্টোর থেকে অ্যাপল আপনার পিসিতে বিনামূল্যে গেম ডাউনলোড করবে, আমি আপনাকে বিবেচনা করার পরামর্শ দিই বাষ্প। আপনি কি এর আগে কখনও শুনেন নি? কোনও সমস্যা নেই, আসুন এটি তাত্ক্ষণিকভাবে ঠিক করুন: এটি একটি ফ্রি গেমিং প্ল্যাটফর্ম যা সুপরিচিত সফ্টওয়্যার হাউজ ভালভ দ্বারা তৈরি করা হয়েছে, যা উইন্ডোজ এবং ম্যাকোস উভয়ের জন্যই উপলব্ধ, যার মাধ্যমে আপনি কার্যত সব ধরণের গেমস ডাউনলোড করতে পারেন, এটি সবচেয়ে বিখ্যাত। না, বিনামূল্যে এবং প্রদান উভয়।

এটি ব্যবহার করতে, প্রথমে বাষ্প ওয়েবসাইটের সাথে সংযুক্ত হয়ে আপনার কম্পিউটারে প্ল্যাটফর্ম ক্লায়েন্টটি ইনস্টল করুনবোতামে ক্লিক করে বাষ্প ইনস্টল করুন উপরের ডানদিকে এবং বোতামে অবস্থিত এখন বাষ্প ইনস্টল করুন.

পরবর্তীকালে, আপনি যদি ব্যবহার করা হয় জানালাডাউনলোড শেষ হয়ে গেলে ওপেন করুন .exe ফাইল প্রাপ্ত, বোতামে ক্লিক করুন হাঁ ডেস্কটপ এবং বোতামে প্রদর্শিত উইন্ডোতে অনুসরণ। তারপরে ব্যবহার সম্পর্কিত আইটেমের পাশে একটি চেক মার্ক রাখুনItalianoআবার বোতাম টিপুন অনুসরণ এবং বোতামে ক্লিক করে সেটআপ শেষ করুন instalar y চূড়ান্ত.

অন্যদিকে যদি আপনি ব্যবহার করেন ম্যাক অপারেটিং সিস্টেমখুলুন .dmg প্যাকেজ প্রাপ্ত এবং বোতামে ক্লিক করুন একমত ডেস্কটপে প্রদর্শিত উইন্ডোতে। তারপরে টেনে আনুনপ্রোগ্রাম আইকন (যার আছে বাষ্প লোগো) ফোল্ডারে অ্যাপ্লিকেশন ম্যাকোস, এটিতে ডান ক্লিক করুন এবং আইটেমটি নির্বাচন করুন খোলা প্রসঙ্গ মেনু থেকে।

অপারেটিং সিস্টেম নির্বিশেষে, ইন্টারনেট থেকে ডাউনলোড করতে স্টিম চালানোর জন্য প্রয়োজনীয় সমস্ত উপাদানগুলির জন্য অপেক্ষা করুন এবং বোতামটি ক্লিক করে পরিষেবাটি ব্যবহার করতে আপনার অ্যাকাউন্ট তৈরি করুন to একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করুন উইন্ডো যে প্রদর্শিত হবে। তারপরে অনুরোধ করা তথ্য সরবরাহ করে নিবন্ধকরণ সম্পূর্ণ করুন।

একবার আপনি বাষ্পে সাইন ইন হয়ে গেলে আপনি বিভাগে ক্লিক করে আপনার পিসিতে ডাউনলোড করতে ফ্রি গেমগুলির সন্ধান শুরু করতে পারেন খেলা বিনামূল্যে শীর্ষ মেনু বার এবং আইটেম মধ্যে অবস্থিত খেলা বিনামূল্যে। আপনি যদি চান, আপনি উইন্ডোটির ডান অংশে আইটেমগুলিতে ক্লিক করে বিভাগ অনুসারে প্রস্তাবিত গেমগুলির তালিকাও ফিল্টার করতে পারেন।

আপনি শীর্ষে উপযুক্ত ক্ষেত্রে আপনার আগ্রহী একটি টাইপ করে কীওয়ার্ড দ্বারা অনুসন্ধান করতে পারেন। তবে এক্ষেত্রে দয়া করে নোট করুন যে ফ্রি গেমের পাশাপাশি আপনাকে অর্থ প্রদানও প্রদর্শিত হবে (যা আপনি সহজেই চিনতে পারবেন কারণ শিরোনামের পাশেও দাম প্রদর্শিত হয়)।

যখন আপনি এমন কোনও গেমটি খুঁজে পান যা আপনার আগ্রহী, আপনার ক্লিক করুন Nombre এবং বোতাম টিপুন খেলা ছুড়ো। এটি ইনস্টল করতে এবং খেলতে, তারপরে বোতামগুলিতে ক্লিক করুন অনুসরণ y আমি স্বীকার করি এবং এতে লেখা আছে খেলা ছুড়ো.

বাষ্প কীভাবে কাজ করে সে সম্পর্কে আরও তথ্যের জন্য, আমি আপনাকে বিশেষভাবে বিখ্যাত প্ল্যাটফর্মের জন্য উত্সর্গীকৃত আমার গাইডটি পড়তে পড়ি।

এপিক গেমস স্টোর

বাষ্পের বিকল্প হিসাবে, আমি আপনাকে গুরুত্ব সহকারে নিতে পরামর্শ দিচ্ছি এপিক গেমস স্টোর। এটি অন্য গেমিং প্ল্যাটফর্ম, যা উইন্ডোজ এবং ম্যাকোস উভয়ের জন্য উপলভ্য, যার মাধ্যমে আপনি কয়েকটি ক্লিকের সাহায্যে অনেক বিনামূল্যে এবং অর্থ প্রদানের গেমগুলি খুঁজে পেতে পারেন। স্টোরের সর্বাধিক বিখ্যাত গেমগুলির মধ্যে বিখ্যাত একটি। Fortnite.

এটি ব্যবহার করার জন্য, প্রথমে প্ল্যাটফর্মের অফিসিয়াল ওয়েবসাইটে সংযুক্ত হয়ে আপনার কম্পিউটারে এপিক গেমস লঞ্চটি ডাউনলোড করার বিষয়ে চিন্তা করুন এবং বোতামে ক্লিক করে মহাকাব্য গেমস পান উপরের ডানদিকে অবস্থিত।

ডাউনলোডটি সম্পূর্ণ হলে আপনি এটি ব্যবহার করছেন are জানালাখুলুন .msi ফাইল এগিয়ে যান এবং বোতামটি ক্লিক করুন instalar ডেস্কটপে প্রদর্শিত উইন্ডোতে। তারপরে বোতাম টিপুন হাঁ পরপর দু'বার এবং ইনস্টলেশন প্রক্রিয়াটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন।

অন্যদিকে যদি আপনি ব্যবহার করেন ম্যাক অপারেটিং সিস্টেমখুলুন .dmg প্যাকেজ প্রাপ্ত এবং টেনে আনুনএপিক গেমস লঞ্চার আইকন ফোল্ডারে অ্যাপ্লিকেশন কম্পিউটারের। তারপরে রাইট ক্লিক করুন এবং আইটেমটি নির্বাচন করুন খোলা অ্যাপ্লিকেশন শুরু করার জন্য প্রসঙ্গ মেনু থেকে, অ্যাপ্লিকেশন শুরু করার জন্য, তবে, অ-শংসাপত্রপ্রাপ্ত বিকাশকারীদের উপর অ্যাপল কর্তৃক আরোপিত সীমাবদ্ধতাগুলি অতিক্রম করে (একটি অপারেশন যা কেবল প্রথম শুরু থেকেই করা উচিত)।

এখন যেহেতু ব্যবহৃত অপারেটিং সিস্টেমটি নির্বিশেষে, আপনি পর্দায় এপিক গেমস লঞ্চার উইন্ডোটি দেখেন, আইটেমটি নির্বাচন করে পরিষেবাটি ব্যবহার করতে সক্ষম হতে একটি নিখরচায় নিবন্ধন করুন কোন এপিক গেমস অ্যাকাউন্ট নেই? নিবন্ধন নীচে অবস্থিত এবং ব্রাউজার উইন্ডোতে প্রস্তাবিত ফর্মটি সহ প্রয়োজনীয় তথ্য সম্পূর্ণ করে যা খোলার দরকার রয়েছে, এপিক গেমস অ্যাকাউন্টটি কীভাবে তৈরি করবেন সে সম্পর্কে আমার টিউটোরিয়ালে আমি কী সরবরাহ করব তা সম্পর্কে বিস্তারিত নির্দেশাবলী অনুসরণ করে.

তারপরে স্ক্রিনে দৃশ্যমান উপযুক্ত ক্ষেত্রগুলি পূরণ করে এবং বোতামটি ক্লিক করে লঞ্চার উইন্ডোটির মাধ্যমে আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন প্রবেশ করান। আপনি লগ ইন হয়ে গেলে, সঙ্গে বোতামে ক্লিক করুন অনুভূমিক রেখা উপরের ডানদিকে অবস্থিত এবং আইটেমটি নির্বাচন করুন দোকান বাম দিকে প্রদর্শিত মেনু থেকে।

তারপরে প্রদর্শিত পর্দাটি স্ক্রোল করে আপনার আগ্রহের ফ্রি গেমগুলির সন্ধানও শুরু করুন - শব্দগুলির সাথে চিহ্নিত হওয়ার সাথে আপনি এগুলিকে সহজেই আলাদা করতে পারবেন বিনামূল্যে (যখন অর্থ প্রদত্তদের জন্য মূল্য প্রদর্শিত হয়)। আপনি যদি চান, আপনি শীর্ষে উপযুক্ত ক্ষেত্রে রেফারেন্স কীওয়ার্ডটি টাইপ করে এবং বোতাম টিপে সরাসরি অনুসন্ধান করতে পারেন বর্তমান কীবোর্ডে

আপনি যখন মনে করেন যে কোনও গেম আপনার পছন্দ হয়, তখন এটিতে ক্লিক করুন। Nombre এবং বোতামে বিনামূল্যেতারপরে বোতাম টিপুন আপনার অর্ডার দিন যা নীচে ডানদিকে এবং সেটিতে আমি রাজি.

এই মুহুর্তে, আবার বোতাম টিপুন অনুভূমিক রেখা উপরের ডানদিকে, আইটেমটি নির্বাচন করুন গ্রন্থাগার বামদিকে মেনু থেকে, বোতামে ক্লিক করুন instalar আপনি কি খুঁজে পাবেন Nombre নির্বাচিত খেলাটির সাথে সম্পর্কিত বক্সটি চেক করুন'লাইসেন্স চুক্তির স্বীকৃতি, বোতাম টিপুন গ্রহণ করার জন্যবোতামে instalar y হাঁ এবং, একবার সেটআপ প্রক্রিয়া শেষ হয়ে গেলে, স্ক্রিনে উপস্থিত সংশ্লিষ্ট বোতামটি টিপে গেমটি শুরু করুন।

বিনামূল্যে গেম ডাউনলোড করার জন্য সাইটগুলি

আমি যেমন নিবন্ধের শুরুতে বলেছি, নেটটিতেও বেশ কয়েকটি রয়েছে ইন্টারনেট সাইট যার মাধ্যমে অপারেটিং সিস্টেম বা ডেডিকেটেড প্ল্যাটফর্মগুলির অফিশিয়াল স্টোরগুলি অবলম্বন না করেই বিনামূল্যে কম্পিউটার গেম ডাউনলোড করা সম্ভব। আপনি কি আমাকে জিজ্ঞাসা করছেন এই পোর্টালগুলি কী? নীচের বিভাগে আইএমএইচও সর্বোত্তম যেগুলি সন্ধান করুন।

ধাক্কা খেল

ইন্টারনেট সাইটগুলির মধ্যে প্রথম যেখান থেকে আপনি ফ্রি গেমগুলি ডাউনলোড করতে পারবেন যা আমি আপনাকে বিবেচনা করতে আমন্ত্রণ করতে চাই তা হ'ল ধাক্কা খেল: এটি স্বাধীন গেমসে উত্সর্গীকৃত একটি পোর্টাল যেখানে আপনি নিখরচায় এবং প্রদেয় উভয়ই ডাউনলোডযোগ্য জেনারের শিরোনাম পেতে পারেন। অবশ্যই, গেমিং জগত থেকে ব্লকবাস্টারগুলি আশা করবেন না, তবে প্রায়শই কোনও মোটামুটি গ্রাফিক বা নাক-ঘুরানোর চক্রান্তের পিছনে, আবিষ্কারের জন্য খুব কম রত্ন থাকে।

গেম জোল্টে উপলব্ধ গেমগুলির ক্যাটালগ ব্রাউজ করার জন্য, সাইটের মূল পৃষ্ঠায় সংযুক্ত এবং একটিতে ক্লিক করুন আইকন ডাউনলোডের জন্য উপলব্ধ ভিডিও গেম জেনারগুলিকে উত্সর্গীকৃত যা আপনি শিরোনামের অধীনে পাবেন ট্যাগ দ্বারা অনুসন্ধান করুন। এইভাবে, আপনি নির্বাচিত বিভাগের অন্তর্ভুক্ত শিরোনামগুলির সম্পূর্ণ তালিকা দেখতে পাবেন।

বিকল্পভাবে, আপনি বাক্সে ক্লিক করে কীওয়ার্ড দ্বারা অনুসন্ধান করতে পারেন অনুসন্ধান করুন উপরের বামে অবস্থিত এবং আপনার আগ্রহী কীওয়ার্ডটি টাইপ করুন।

কেবল বিনামূল্যে গেমগুলি দেখতে মেনুতে ক্লিক করুন মূল্য উপরে রাখা এবং আইটেম নির্বাচন করুন বিনামূল্যে / আপনার মূল্য নাম প্রদর্শিত মেনু থেকে। অন্যান্য সংলগ্ন মেনুগুলি ব্যবহার করে, আপনি আপনার অনুসন্ধান ফলাফলগুলি নির্দিষ্ট প্ল্যাটফর্ম এবং গেমগুলিতে সীমাবদ্ধ রেখে আরও ফিল্টার করতে পারেন যা ইতিমধ্যে তাদের বিকাশের শেষ পর্যায়ে পৌঁছেছে।

আপনি যখন মনে করেন যে কোনও গেম আপনার পছন্দ হয়, তখন এটিতে ক্লিক করুন। উপাধি এবং তারপরে বোতামে ডাউনলোড করার জন্য আপনি এটি সম্পর্কিত পৃষ্ঠায় খুঁজে পেতে। ডাউনলোড শেষ হয়ে গেলে, খেলাটি থেকে এক্সট্রাক্ট করুনজিপ ফাইল পেয়েছিলাম এবং আপনার শুরু ইনস্টলেশন প্যাকেজতবে এই পদক্ষেপগুলি ভিডিও গেম থেকে ভিডিও গেমগুলিতে পরিবর্তিত হয়।

IndieDB

আর একটি সাইট যা আপনাকে ফ্রি গেম ডাউনলোড করতে দেয় IndieDB যা এটি সহজেই নাম দ্বারা বোঝা যায়, কম্পিউটারে বিনা মূল্যে ডাউনলোড করা যায় এমন বিভিন্ন স্বতন্ত্র শিরোনাম সরবরাহ করে।

সাইটের হোম পেজে লিঙ্কযুক্ত ইন্ডিডিবিতে শিরোনামগুলি "অন্বেষণ" করতে এবং নিবন্ধটি নির্বাচন করুন প্রেস মেনু থেকে রেকর্ড উপরের কেন্দ্রে অবস্থিত।

খোলা পৃষ্ঠায়, বিকল্পটি কনফিগার করুন সম্পূর্ণ সংস্করণ মেনু থেকে categoría এবং বোতামে ক্লিক করুন অনুসন্ধান করুন, অনুসন্ধানের ফলাফলগুলিকে পুরো গেমসে সীমাবদ্ধ করতে, কারণ সাইটে ডেমো এবং অন্যান্য সামগ্রী রয়েছে।

আপনি যদি চান, আপনি ক্ষেত্রটিতে টাইপ করে কীওয়ার্ড দ্বারা অনুসন্ধান করতে পারেন অনুসন্ধান করুন এটি কেন্দ্রে অবস্থিত, তবে এইভাবে সাইটের অন্যান্য সমস্ত সামগ্রী দৃশ্যমান হবে এবং কেবলমাত্র কোনও ব্যয় ছাড়াই সম্পূর্ণ গেমগুলি নয়।

এই সময়ে, একটি ইন্ডিডিবি ভিডিও গেমটি ডাউনলোড করতে প্রথমে তার শিরোনাম এবং তারপরে বোতামটিতে ক্লিক করুন এখনই ডাউনলোড করুন সংশ্লিষ্ট শীটে উপস্থিত শিরোনামের লক্ষ্য প্ল্যাটফর্মগুলি এবং তার প্রকাশের তারিখের ডান কলামে (বিভাগে) সম্পর্কিত সমস্ত তথ্য সন্ধান করুন প্রোফাইলে).

ডাউনলোড হয়ে গেলে গেমস শুরু হয়ে গেলে কম্পিউটারে গেমগুলি ইনস্টল করা হয় ইনস্টলার এবং কনফিগারেশন দ্বারা সরবরাহ পদ্ধতি অনুসরণ।

Archive.org

অন্য একটি পোর্টাল যা আমার মতে, ফ্রি গেমসের জন্য আপনি ভালভাবে যোগাযোগ করতে পারেন Archive.org। প্রকৃতপক্ষে, এই সাইটে, আপনি একটি বিস্তৃত সংরক্ষণাগারটি পাবেন, বিভাগগুলিতে, সমস্ত ধরণের ডিজিটাল উপাদানের এবং বিনা ব্যতীত, এতে পিসি ভিডিও গেমস অন্তর্ভুক্ত রয়েছে। তবে, আমি আপনাকে সতর্ক করে দিয়েছি যে কিছু শিরোনাম এত পুরানো যে আপনার সর্বশেষতম অপারেটিং সিস্টেমে এটি চালাতে কিছু সমস্যা হতে পারে।

আপনি যদি আগ্রহী হন তবে সাইটের হোম পৃষ্ঠাটি দেখুন।আইকনে ক্লিক করুন ফ্লপি ডিস্ক শীর্ষে এবং আইটেম নির্বাচন করুন এমএস-ডস গেমস o ক্লাসিক পিসি গেমস খোলা মেনুতে।

অতএব, নতুন লোড হওয়া পৃষ্ঠায় আপনি নির্বাচিত বিভাগের সাথে সম্পর্কিত সমস্ত ফ্রি গেম দেখতে পারবেন। আপনি যদি চান, আপনি ডানদিকে যে ফিল্টারগুলি খুঁজে পান সেগুলি ব্যবহার করে ফলাফলের প্রদর্শনটি পরিমার্জন করতে পারেন, বা আবার আপনি কীওয়ার্ড দ্বারা এটি সর্বদা ডানদিকে থাকা উপযুক্ত ক্ষেত্রে টাইপ করে অনুসন্ধান করতে পারেন।

আপনি যখন মনে করেন যে কোনও গেমটি আপনার পছন্দ হয় তখন এটি ডাউনলোড করতে এটিতে ক্লিক করুন। উপাধি এবং তারপরে আইটেমটি টিপুন ডাক (যদি উপলভ্য থাকে তবে সমস্ত গেমগুলি ডাউনলোড করা যাবে না) বাক্সে বিকল্পগুলি ডাউনলোড করুন ডানদিকে উপস্থিত। ডাউনলোড শেষ হয়ে গেলে, এক্সট্রাক্ট করুনজিপ ফাইল আমি আছে এবং শুরু ইনস্টলেশন ফাইল এটির মধ্যে খেলা

স্মার্টফোন এবং ট্যাবলেটগুলিতে বিনামূল্যে গেম ডাউনলোড করুন

আপনার কি স্মার্টফোন বা ট্যাবলেট আছে? অ্যান্ড্রয়েড বা একটি আইফোন বা একটি অভিভাবক এবং আপনি বুঝতে চাই কীভাবে স্মার্টফোন এবং ট্যাবলেটগুলিতে ফ্রি গেম ডাউনলোড করবেন? তারপরে এগিয়ে যান এবং পড়ুন। নীচে, আপনি উভয় প্ল্যাটফর্মের জন্য উপলব্ধ অফিসিয়াল স্টোরগুলিতে সংযোগ স্থাপন করে এটি কীভাবে করবেন তা আবিষ্কার করবেন। মজা আছে!

অ্যান্ড্রয়েডের জন্য ফ্রি গেমস ডাউনলোড করুন

আপনি একটি স্মার্টফোন বা ট্যাবলেট ব্যবহার করছেন অ্যান্ড্রয়েড এই ক্ষেত্রে কীভাবে বিনামূল্যে গেমগুলি ডাউনলোড করবেন তা আপনি বুঝতে চান? আমি কীভাবে এটি করব তা তাত্ক্ষণিকভাবে ব্যাখ্যা করব। আপনাকে যা করতে হবে তা হ'ল আস্থা খেলার দোকান গুগল, অ্যাপ্লিকেশন এবং গেমগুলির ভার্চুয়াল স্টোর, প্রকৃতপক্ষে, তার অপারেটিং সিস্টেমের ভিত্তিতে ডিভাইসের জন্য অনলাইন অনুসন্ধানের দৈত্য দ্বারা উপলব্ধ করা হয়েছে। সেখানে আপনি শূন্য ব্যয়ে এবং পারিশ্রমিকের জন্য প্রায় অসীম পরিমাণ সামগ্রী পাবেন।

সুতরাং প্লে স্টোরে বিনামূল্যে গেমস অনুসন্ধান করতে, আপনার ডিভাইসটি ধরুন, এটিকে আনলক করুন, এ যান টানা (অ্যান্ড্রয়েড স্ক্রিন যার উপরে সমস্ত অ্যাপ্লিকেশনগুলির আইকনগুলি গোষ্ঠীযুক্ত করা হয়) এবং স্পর্শ করুনস্টোর আইকন খেলুন (যার আছে বহুভুজ ত্রিভুজ).

এখনই আপনাকে প্রদর্শিত হবে এমন নতুন স্ক্রিনে, আইটেমটি আলতো চাপুন গেম শীর্ষে স্থাপন করুন, শীর্ষে থাকা মেনুতে আপনি যে বিভাগগুলির আইটেমটি সন্ধান করেন তা নির্বাচন করুন এবং প্রস্তাবিত তালিকায় উপস্থিত ব্যক্তিদের মধ্যে আপনার আগ্রহের বিভাগটি নির্বাচন করুন, প্রশ্নে জেনারটির সাথে সম্পর্কিত বিভিন্ন শিরোনামের মাধ্যমে ব্রাউজিং শুরু করতে ।

বিকল্পভাবে, আপনি আইটেমটি স্পর্শ করে র‌্যাঙ্কিংয়ের মাধ্যমে গেমগুলির তালিকা দেখতে পারেন স্ট্যান্ডিং টেবিল যা আপনি সর্বদা প্লে স্টোর স্ক্রিনের শীর্ষে খুঁজে পাবেন, উপলভ্য ব্যক্তিদের মধ্যে আপনার আগ্রহের বিভাগটি নির্বাচন করে এবং প্রস্তাবিত তালিকাগুলির মাধ্যমে স্ক্রোল করে যাবেন। অন্যদিকে, আপনি যদি কোনও কীওয়ার্ড অনুসন্ধান করতে চান, তবে স্ক্রিনের শীর্ষে সংশ্লিষ্ট বারে পরবর্তীটি টাইপ করুন।

সব ক্ষেত্রে, দুর্ভাগ্যক্রমে এমন কোনও ফিল্টার নেই যা আপনাকে কেবল নিখরচায় গেমস দেখতে দেয় তবে আপনি সহজেই অর্থ প্রদত্ত খেলাগুলি থেকে আলাদা করতে পারেন, কারণ পরবর্তী শিরোনামের পাশের দাম দ্বারা চিহ্নিত করা হয়।

একবার আপনি এমন কোনও গেমটি খুঁজে পান যা আপনার মনে হতে পারে যে আপনার আগ্রহ আগ্রহী, এটিতে আলতো চাপুন Nombre এবং তারপরে বোতামে instalar। প্রয়োজনে আপনার নিজের সাথে ডাউনলোডটি অনুমোদিত করুন। গুগল অ্যাকাউন্ট বোতাম স্পর্শ আমি স্বীকার করি। ইনস্টলেশন শেষ হয়ে গেলে, বোতামটি টিপে গেমটি শুরু করুন খোলা বা স্পর্শ তার আইকন যা সবে যুক্ত করা হয়েছে টানা.

আইফোন এবং আইপ্যাডের জন্য বিনামূল্যে গেম ডাউনলোড করুন

আপনি যদি ব্যবহার করছেন আইফোন বা একটি অভিভাবক, আপনি অ্যাক্সেস করে বিনামূল্যে গেম ডাউনলোড করতে পারেন App স্টোর বা দোকান, অ্যাপ্লিকেশন এবং গেমসের ভার্চুয়াল স্টোর, আসলে, অ্যাপল আইওএসের উপর ভিত্তি করে তার সমস্ত ডিভাইসের জন্য উপলব্ধ করেছে। গেমস সম্পর্কিত, এখানে প্রচুর শূন্য শিরোনাম রয়েছে যা ব্যবহারিকভাবে সমস্ত সম্ভাব্য জেনারগুলির সাথে সম্পর্কিত। অবশ্যই, প্রচুর অর্থ প্রদানের সামগ্রী রয়েছে, তবে আপনি এখনই এটিতে আগ্রহী নন।

বিনামূল্যে গেমস খুঁজতে অ্যাপ স্টোরের সুবিধা নিতে আপনার ডিভাইসটি নিন, এটি আনলক করুন, অ্যাক্সেস করুন হোম স্ক্রিন এবং স্পর্শস্টোর আইকন (যার আছে "এ" এবং নীল পটভূমি)। মূল অ্যাপ স্টোরের পর্দা প্রদর্শিত হয়ে গেলে আইটেমটি নির্বাচন করুন গেম নীচে অবস্থিত, বিভাগটি সনাক্ত করুন সেরা বিনামূল্যে গেমস পৃষ্ঠাটি স্ক্রোল করুন এবং আইটেমটি টিপুন সবকিছু দেখুন.

প্রদর্শিত হবে এমন স্ক্রিনে, আপনি উপলব্ধ বিনামূল্যে গেমগুলির সম্পূর্ণ তালিকা দেখতে পাবেন। আপনি চাইলে আইটেমটি আলতো চাপ দিয়ে বিভাগগুলিতে এগুলি ফিল্টার করতে পারেন সমস্ত গেম উপরের ডানদিকে অবস্থিত এবং আপনার আগ্রহের একটি নির্বাচন করে।

তবে, আপনি কীওয়ার্ড দিয়ে অনুসন্ধান করতে চাইলে আইটেমটি স্পর্শ করুন অনুসন্ধান করুন নীচে ডানদিকে রাখুন এবং স্ক্রিনে সম্পর্কিত বাক্সে আপনার আগ্রহের কীওয়ার্ডটি টাইপ করুন। নোট করুন যে এটি করা আপনাকে প্রদত্ত গেমগুলি (যা তাদের নামের পাশের কোনও দাম রয়েছে বলে আপনি সহজেই চিনতে পারবেন) এবং অ্যাপ্লিকেশনগুলিও দেখায়। আপনি যখন আগ্রহী এমন কোনও খেলা খুঁজে পান, তখন বোতামটি আলতো চাপুন পান / ইনস্টল করুন আপনার চিঠিপত্রের মধ্যে স্থাপন এবং ডাউনলোডের মাধ্যমে অনুমোদন ফেস আইডি, স্পর্শ আইডি o পাসওয়ার্ড ডেল 'অ্যাপল আইডি.

আপনি ব্যবহার করেন প্রয়োজন iOS 13 বা পরে, আপনি ব্যবহার করতে পারেন অ্যাপল আর্কেড, একটি সাবস্ক্রিপশন পরিষেবা যা 4,99.৯৯ ইউরো / মাসের জন্য (users জন ব্যবহারকারী পর্যন্ত পারিবারিক ব্যবহারের জন্য) বিজ্ঞাপন বা অ্যাপ-এ কেনাকাটা ছাড়াই 6 টিরও বেশি একচেটিয়া শিরোনামের ক্যাটালগটিতে অ্যাক্সেসের অনুমতি দেয়। 100 দিনের বিনামূল্যে ট্রায়াল অফার করে। এর সুবিধা নিতে, সংশ্লিষ্ট ট্যাবটি নির্বাচন করুনApp স্টোর বা দোকান.

কনসোলে ফ্রি গেমস ডাউনলোড করুন

তথ্য সম্পূর্ণ করতে, আপনার পাশাপাশি এটিও ব্যাখ্যা করা সঠিক বলে মনে হচ্ছে কনসোলে কীভাবে ফ্রি গেম ডাউনলোড করবেন downloadউদাহরণস্বরূপ PS4, এক্সবক্স ওয়ান y ছুটিতে নিরাপত্তার সুইচ। আচ্ছা হ্যাঁ, বিষয়টি এই ক্ষেত্রেও করণীয়।

তবে এটি কীভাবে করবেন তা নির্দেশ করার আগে নিশ্চিত হয়ে নিন যে আপনার দখলে থাকা কনসোলটি আগে ছিল ইন্টারনেটের সাথে সংযুক্ত আত্মীয় মাধ্যমে সেটআপ মেনুপিএস 4 এবং এক্সবক্স সম্পর্কিত আমি আপনাকে যেমন ব্যাখ্যা করেছি যথাক্রমে আমার নির্দিষ্ট গাইডগুলিতে পিএস 4 এর সাথে কীভাবে অনলাইনে খেলতে হবে এবং কীভাবে এক্সবক্স লাইভের সাথে সংযোগ স্থাপন করবেন.

উদাহরণস্বরূপ, PS4 এর ক্ষেত্রে, আপনি গিয়ে এটি করতে পারেন সেটিংস> নেটওয়ার্ক> ইন্টারনেট সংযোগ কনফিগার করুন এবং প্রদর্শিত পর্দা থেকে পরিমাপ নিতে।

তারপরে যান ভার্চুয়াল স্টোর আপনার কনসোলের ডিফল্টরূপে এবং এটির মাধ্যমে, ফ্রি গেমগুলি ডাউনলোড করতে আপনার আগ্রহী, সেগুলি নির্বাচন করুন এবং ডাউনলোডটি চালিয়ে যেতে বোতাম টিপুন। পিএস 4 এ কীভাবে ফ্রি গেমস ডাউনলোড করতে হয় সে সম্পর্কে আমার গাইডগুলিতে বিভিন্ন কনসোলগুলিতে কীভাবে ফ্রি গেমস ডাউনলোড করতে হয় তার আরও বিশদ জানতে পারেন, এক্সবক্স ওনে কীভাবে বিনামূল্যে গেমগুলি ডাউনলোড করতে হয়.

উদাহরণস্বরূপ, যদি আপনি চান PS4 এ বিনামূল্যে গেম ডাউনলোড করুন, আপনার সাথে সংযোগ স্থাপন করা দরকার প্লেস্টেশন স্টোরআইকন নির্বাচন করা শপিং ব্যাগ, এবং আপনাকে অবশ্যই মাঠে যে গেমটি ডাউনলোড করতে চান তার শিরোনাম লিখতে হবে অনুসন্ধান করুন, শীর্ষে। অন্যদিকে, আপনি বিভাগ অনুসারে গেমগুলি দেখতে চান, আইটেমটি নির্বাচন করুন লিঙ্গ বাম দিকের সাইডবারে এবং নতুন স্ক্রিনে প্রদর্শিত হবে, আপনার পছন্দের বিভাগটি চয়ন করুন। শব্দ এবং শব্দগুলির সাথে চিহ্নিত হিসাবে আপনি সহজেই বিনামূল্যে এবং অর্থ প্রদত্ত গেমগুলির মধ্যে পার্থক্য করতে পারেন বিনামূল্যে (যখন অর্থ প্রদত্তদের জন্য মূল্য প্রদর্শিত হয়)।

আমি আপনাকে এও স্মরণ করিয়ে দিচ্ছি যে পিএস 4 এবং এক্সবক্স ওনে অনলাইনে খেলতে, পরিষেবাটির সাবস্ক্রিপশন যথাক্রমে প্রয়োজনীয় প্লেস্টেশন প্লাস y এক্সবক্স লাইভ গোল্ড। আরও তথ্যের জন্য, PS4 এ অনলাইনে কীভাবে খেলতে হয় তার জন্য আমার গাইডগুলি পড়ুন এবং কীভাবে এক্সবক্স ওনে অনলাইনে খেলবেন।
 

Users who are viewing this thread

Back
Top