What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের নিষিদ্ধ গুদ – পর্ব ১ by monstardick

স্বামী মারা যাওয়ার পর ও শায়লা বাসাটা ছাড়লেন না। পাওনা কিছু টাকা আর দোকান ভাড়ার উপর ভর করে বছরখানেক এইচএসসি পড়ুয়া ছেলে রায়হানকে নিয়ে শহরে টিকে থাকার সংগ্রাম করে গেলেন। তবে সংগ্রামটা কঠিন হয়ে গেল যখন মার্কেট সভাপতি নকল দলিল করে শায়লার শেষ ভরসা দোকানটি দখল করে নিল। এর ওর ধর্না দিয়ে যতদিনে বুঝতে পারল দোকান আর ফেরত পাওয়া সম্ভব না ততদিনে জমানো টাকা প্রায় শেষ। অনেকটা বাধ্য হয়ে অনেকটা বাস্তবতা মেনে নিয়ে গ্রামে স্বামীর রেখে যাওয়া গ্রাম মুখি হবার কথা ভাবলেন। কিন্তু শহরে বড় হওয়া ছেলে গ্রামে থাকতে পারবে তো! রায়হানকে বলতেই রায়হান এক পায়ে রাজি হয়ে গেল, সংসারের প্রয়োজনে বয়সের চেয়ে একটু যেন বেশিই ম্যাচিউওর ছেলেটা।

গ্রামে ফিরে রায়হান পুরো দস্তুর সংসারি হয়ে গেল।বাড়ির পাশের ডোবা পরিস্কার করে মাছ ছেড়ে দিল। সদর বাজারে একটা ব্যাবসাও ধরে ফেলল। ছেলের দিকে তাকিয়ে মাঝে মাঝে শায়লা দীর্ঘশ্বাস ছাড়েন। কোথায় ছেলের স্বপ্ন ছিল বিশ্ববিদ্যালয়ে পড়বে, গ্রামে এসে স্বপ্ন সব ধুলোয় মিশে গেল। নিজেকে অপরাধী ভাবেন শায়লা। অবশ্য এমনিতে গ্রামের দিনগুলো ভালোই কেটে যাচ্ছে,ঝুটঝঞ্জাট নেই শান্ত সরল জীবন। এলাকার সমবয়সীদের সাথে সহজেই মিশে মিশে যাচ্ছে ছেলেটা। গ্রামের সতেজ পরিবেশে ছেলেটা যেন দিনে দিনে 'মরদ ব্যাটাছেলে' হয়ে যাচ্ছে। শহরে ব্যাপারটা খেয়াল করেন নি ভাবতেই হঠাৎ তার গাল লালচে হয়ে যায়, মা হিসেবে কি ভাবছেন তিনি! ছেলের বয়স বাড়লে এই পরিবর্তন তো স্বাভাবিক। অবশ্য শায়লাকে দোষ দেয়া যায় না ১৮ তে রায়হানকে পেটে ধরেছেন তিনি বুড়িয়ে তো আর জাননি। বছরের বেশি এত চাপ নিতে গিয়ে ভুলেই গেছেন তিনি একসময় স্যাক্সুয়ালি এক্টিভ ছিলেন।

শায়লা পারতঃ গ্রামের মহিলাদের আড্ডায় যাননা। পাশের হিন্দু বাড়ির বউ আনন্দা মাঝে মাঝে তার সাথে আড্ডা দিতে আসেন বিকেলে। আনন্দা একটু মুখ পাতলা গোছের পাড়ার এবাড়ির ওবাড়ির খবর ওর কাছ থেকেই শোনেন শায়লা। একদিন বিকেলে কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল পাড়ায় সবাইকে যত সাধু দেখ সবাই এত সাধু না। তলে তলে অনেক কিছু চলে। শায়লার কোন প্রয়োজন হলে যাতে বলতে সংকোচ না করেন,বলেই রহস্যপূর্ণ হাসি হাসল। রহস্যময় হাসির মানে বুঝতে শায়লার পরদিন দুপুর হয়ে গেল এবং সাথে সাথেই কান গরম হয়ে গেল আজ বিকালে মহিলাকে কড়া কথা শোনাবার জন্য তৈরি হয়ে রইলেন।

তবে সেদিন আনন্দা এল না এল তার পরদিন। চোখে মুখে তার খুশির ছাপ। শায়লা আগের দিনের রাগ অনেকটা পড়ে গেছে তবে কড়া কথা শোনাবার কথা মাথায় আছে। আনন্দা সেদিন এ জাতীয় প্রসংগে গেল না তবে যাবার সময় চোখ টপে জানতে চাইল আগের দিনের কথাটা মাথায় আছে কিনা? মুহুর্তে শায়লার চোয়াল শক্ত হয়ে গেল দেখে আনন্দা অদ্ভুত এক কাজ করে বসল। উচ্চস্বরে হেসে উঠল জানতে চাইল স্বামী বিয়োগের পর শায়লা আর সেক্স করেছে কিনা, ঘটনার আকস্বিকতায় শায়লা মাথা নাড়ল। আনন্দা ফিসিফিস করে বলল শরীর এর ও ক্ষুধা আছে তা না মিটালে মনটাই মরে যাবে। হকচকিত ভাব কাটিয়ে উঠেই শায়লা শান্ত কিন্তু গরম স্বরে তাকে বেড়িয়ে যেতে বললেন। আনন্দা নির্লজ্জের মত হাসতে হাসতে বেড়িয়ে গেল।

রায়হান বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা দেবে ভাবলো,গ্রামে তেমন ভালো কোচিং সেন্টার না থাকলেও বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক বড় ভাই আছে তার কাছেই পড়তে যাওয়া শুরু করল। আনন্দার ছেলে বিমল ও ওর সাথেই পড়তে যায়। বিমল নিতান্তই সরল হলেও ওর কন্যারাশি। সাইকেলে পুরোটা পথ ফোনে কথা বলতে বলতে যায় তাও এমন সব কথাবার্তা যে শহুরে রায়হানেরই হজম করতে কষ্ট হয়। অন্যছেলেদের কাছে শোনা কথা এক ম্যাডামকেও কলেজ জীবনে বিছানায় নিয়ে যাওয়ার রেকর্ড আছে বিমলের।

দিন কতক বাদে নিঃসঙ্গতা কাটাতে একদিন উঠোন থেকে আনন্দার সাথে দুচারটা কথা বললেন ব্যাস আগের মতই আনন্দা আবার আসা শুরু করল বিকেলে।

রায়হান আর বিমল এখন জিগরি দোস্ত। বিমলের দেয়া টিপস আর নাম্বার দিয়ে গোটা কয়েক মেয়ের সাথে কথা বলে ঠিক সুবিধা করতে পারে না রায়হান। বিমল একদিন গোটা কয়েক চটি বই ধরিয়ে দেয় রায়হানকে আর বলে যা শালা ফোন সেক্স তোর কপালে নেই এগুলো দিয়ে কাজ চালা। ফাজলামোর ছলে রায়হান বইগুলো নেয়। একদিন শায়লা ভাইয়ের বাড়ি গেল, রায়হান বাড়িতে একা। রায়হান বাথরুম ছাড়া সচরাচর হাত মারে না তবে বাড়ি খালি পেয়ে ঘরেই কাজ সারার কথা ভাবল।

প্রায় হয়ে এসেছে এমন সময় ফোনটা অফ হয়ে গেল বিদ্যুত আরো আগে থেকে নেই। কাজটা শেষ করা দরকার হঠাৎ বিমলের দেয়া চটি বইগুলোর কথা মাথায় আসল। সেলফের লকার খুলে গোটাকয়েক বই নিয়ে এল, প্রায় হয়ে এসেছে এমন সময় আবার বিপত্তি দরজা খোলার শব্দ কানে এল।তবু ভালো এসেছিল দ্রুত হাতে বই গুলো তুলে সরিয়ে ফেলল,তবে চোখে পড়ল না একটি বই।তাড়াহুড়ুতে বক্স খাটের নিচে চলে গেছে একটি বই।বই সরাতে সরাতেই শায়লা ঘরে ঢুকে পড়ল। বৃষ্টিতে ভিজে চুপচুপে হয়ে আছেন। মাথা ঝাড়ার সময়ই হঠাৎ ছেলের ঠাটানো বাড়ায় নজর পড়ে গেল। মা এবং ছেলে একই সময়ে ব্যাস্ত হয়ে উঠল শায়লা ভেজা কাপড় ঠিক করতে আর রায়হান গামছা নিয়ে বাথরুমে যেতে।

রায়হান বাথরুমে গিয়ে বাকি কাজ শেষ করার চেষ্টা করল তবে চোখের সামনে থেকে মায়ের ভেজা শরীরটা দূর করতে পারছে না।অগত্যা মাকে ভেবেই হাত মারা শেষ করল।

শায়লা সেদিন রাতে ঘুমাতে পারলেন না। ছেলে বখে যাচ্ছে বিয়ে করাবেন কিনা অতীত ভবিষ্যত নানা চিন্তা মাথায় ঘুরতে থাকল। তবে ছেলের ঠাটানো বাড়ার ছবিটা ভুলতে পারছেন না চাইলেও। নিজেকে কড়া শাসন করলেন তিনি। পরদিন ঘর গুছাতে গিয়ে খাটের তলায় চটি বইটা পেয়ে গেলেন। বইয়ের প্রচ্ছদ আর নাম দেখেই তার মাথা ঘুরে যাওয়ার জোগার তার। এ যে মা ছেলের নিষিদ্ধ প্রণয় কাহিনী। রাগে কান লাল হয়ে গেলেও পুরোটা পড়ে শেষ করলেন তিনি। আর ভাবলেন বিষয়টা নিয়ে আনন্দার সাথে কথা বলবেন।

রায়হান সেদিন পড়তে যাবার সময় বিমলকে ডাক দিয়ে পেলনা পেলনা তার পরদিন ও। তরশু দিন এল বিমল।গতদুদিন এলনা কেন জানতে চাইল রায়হান জবাবে বিমল এক দলা থুথু ফেলে বলল মাকে টাইট দিতে বাড়িতে ছিলাম। রায়হান অবাক হয়ে ওর দিকে তাকিয়ে রইল। তবে ঘটনা বিস্তারিত জানার আগ্রহ ওকে কুরে কুরে খাচ্ছিল তাই বার বার বিমলকে জ্বালাচ্ছিল। অবশেষে বিমল মুখ খুলল। ওর বাবা প্যারালাইজড বেশ কয়েক বছর ওর মায়ের গুদের খাই অন্য যেকোনো মহিলার চেয়ে বেশি স্বামী প্যারালাইজড তাই গ্রামের পরপুরুষকে দিয়ে চোদাতো আনন্দা।

বিমল সব জেনেও সংসারের ভালোর জন্য চুপ করে ছিল,কিন্তু সেদিন ওর মা বাড়ি ফাকা ভেবে ওর সমবয়সী এক ছেলেকে দিয়ে ঘরেই চোদাচ্ছিল হুট করে অসময়ে ঘরে ঢুকে এ দৃশ্য বিমল সহ্য করতে পারে নি। ছেলেটাকে বেদম মেরে তাড়িয়েছে আর ওর মাকে কাপড় পড়ার সুযোগ না দিয়েই চোদা শুরু করেছে, গত তিন দিনে ২৩ বার চুদেছে,ভোদার জ্বালায় ঘরেই যখন চোদাবি তখন ছেলের বাড়াই নে। 'প্রথমদিন পেটের ছেলের ধোন গুদে নিতে গাইগুই করলেও দ্বিতীয় দিনেই লাইনে চলে এসেছে মাগী' গজগজ করতে করতে বলে বিমল। বিস্মিত হয়ে ওর মুখের দিকে তাকিয়ে থাকে রায়হান।

বিকেলে আনন্দা এল, আজ যেন আনন্দাকে অনেক কম বয়সী দেখাচ্ছে।ব্যাপারটা শায়লাকে আরো চটিয়ে দিল।কথার ফাকে বলেই ফেলল আনন্দাকে। আনন্দার মুখে যেন কিছুই আটকায় না অভ্যাসমতো ফিসফিস করে বলল দিদি ভালো মতো খুজলে ঘরেই সব সমস্যার সমাধান মেলে। কি দরকার পর পুরুষের আনন্দের খোরাকি হবার! একি আনন্দার মুখে আজ অন্য সুর! শায়লা কটাক্ষ করে জিজ্ঞাস করে তার প্যারালাইজড স্বামী হঠাৎ সুস্থ হয়ে উঠলো নাকি! জবাবে আনন্দা রসিয়ে রসিয়ে হাসতে হাসতে বলে কিভাবে ছেলের হাতে ধরা খেল কিভাবে ছেলেকে দিয়েই শরীরের খাই মেটাতে শুরু করেছে সেসব। শায়লার মাথায় আগুন ধরে গেল কি হচ্ছে এসব! আজকে অদৃশ্য কি খেলা খেলছে তার সাথে! আনন্দার রগরগে বর্ণনা কেমন যেন তার তলটাও ভিজিয়ে দিয়েছে। তবে হঠাৎ ই সুবোধ ফিরে পেলেন আনন্দাকে জোর করেই বাড়ি পাঠিয়ে দিলেন। মাথায় চলতে লাগল গতকাল থেকে ঘটা ঘটনাগুলোর চিন্তা।

বাজার থেকে ফিরতে বেশ রাত হয়ে গেল রায়হানের, ওর মাথায় ও ঘুরছে বিমলের কথা গুলো। অল্প কটা খেয়ে চট করে শুয়ে পড়ল। এদিকে ঘুমুতে পারছেন না শায়লা বানু। গতকাল থেকে ঘটা ঘটনা গুলো আরো একবার ভাবতে লাগলেন। নতুন ভাবনা যুক্ত হলো আনন্দার ছেলে তো রায়হানের সাথে পড়ে যদি কথাচ্ছলে রায়হানকেও এগুলো বলে থাকে! ঘরের ডিমলাইটের আলোয় হঠাৎ ই চোখ পড়ে যায় লুংগির ভেতর থেকে টাতিয়ে থাকা রায়হানের বাড়ার ওপর।

হায় খোদা ছেলেটা তার কথা ভেবেই স্বপ্ন দেখছে নাতো! হঠাৎ করেই তার মনে হয় শরীরটা যেন বিগড়ে উঠছে! যোনীর সেই ভেজা ভেজা অনুভুতিটা আবার ফিরে এল,নিজেকে দমাতে পারলেন না শায়লা। শাড়িটা উঠিয়ে সন্তর্পণে গুদের ক্লিটারিসে হাত রাখলেন। ছেলের বাড়াটা চট করে দেখে নিলেন আস্তে করে একটা আংগুল ঢুকিয়ে দিলেন যোনীর গভীরে। ভেজা অনুভুতিটা মিথ্যা নয়, শরীরের নিয়ন্ত্রন যেন নিজের কাছে নেই শায়লার বুড়ো আঙুলে ক্লিটারিসে স্পর্শ আর মধ্যমার ক্রমাগত যাওয়া আসায় বাধন ছাড়া হয়ে গেলেন তিনি নিজের অজান্তে শিতকার ও বেরিয়ে এল কি! রায়হান নড়ে উঠতেই হুস ফিরল শায়লার,একি ভাবছেন তিনি নিজের পেটের ছেলেকে নিয়ে! ক্ষুদার্ত শরীরের মন্ডুপাত করে শাড়ি ঠিক করে পাশ ফিরিয়ে শুয়ে পড়লেন।

ঘুমটা ঠিক কখন ভেঙেছে খেয়াল নেই রায়হানের, হয়ত মায়ের গোঙানিতেই। মাকে নিয়ে স্বপ্ন দেখতে থাকা রায়হান ঘুম ভেঙে যে দৃশ্য দেখল তাতে সেটাকেও স্বপ্নের অংশ মনে হওয়াই স্বাভাবিক বেশ কয়েকবার চোখ পিট পিট করে বুঝল এটা বাস্তবেই ঘটছে। মায়ের চাপা শিৎকার কানে আসতে ধোন বাবাজি অগ্নিমূর্তি ধারন করল।কোল বালিশটা টান দিতেই মা টের পেয়ে সাথে সাথে হাত সরিয়ে ফেলল। ধুর শালা কপালটাই খারাপ।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top