What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শিলা(সংশোধিত) (1 Viewer)

Ahsrair

Exclusive Writer
Story Writer
Joined
May 17, 2021
Threads
16
Messages
427
Credits
11,468
ক্লাসের মধ্যেই মোবাইলটা বেজে ওঠে শিলার,তাড়াতাড়ি বেরিয়ে এসে ধরতেই ওপাশ
থেকে মিসেস তালুকদারের গলার স্বর ভেসে আসে
-হ্যালো শিলা,'মিসেস তালুকদার শিলার বস।
-ইয়েস ম্যাডাম,বলুন,'শিলা শোনো,মিঃ কাইয়ুম চৌধুরী আজ তোমাকে দেখতে চেয়েছেন।
ওহ নো,মুখ ফস্কে বেরিয়ে যায় শিলার,'কোনো অসুবিধা নাই তো,'ওপাশ থেকে মিসেস তালুকদারের উদ্বিগ্ন স্বর ভেসে আসে।
-নানা ম্যাডাম,কোনো অসুবিধা নাই,'থ্যাংকস গড,'ওপাশ থেকে স্বস্তির স্বর নিঃশ্বাস ফেলে মিসেস তালুকদার।
-শোনো, পার্লারে একবার যাবে নাকি,ব্লিচিং,পেডিকিওর..,'না ম্যাডাম লাগবেনা দুদিন আগেই করিয়েছি, নিশ্চিত করে শিলা।
-শোনো, কথাটা বলতে একটু দ্বিধায় ভোগে মিসেস তালুকদার,'একটু ভালো করে দিও,বুঝতেই পারছ,
কোন মতে হাঁসি চেপে নিশ্চিন্ত করে শিলা,চিন্তা করবেন না ম্যাডাম,ইট উইল বি ফাইন,বলে মোবাইল কেটে দেয়।ক্লাসে আর ঢোকেনা শিলা,বিকেলে এ্যপয়েনমেন্ট,এর মধ্যে তৈরি হতে হবে তাকে,বিশেষ করে দু পায়ের খাঁজে রিতিমত লোমের জঙ্গল হোয়েছে, সেটা কামিয়ে পরিষ্কার করতে হবে তার।
রিক্সা নিয়ে বাড়ী ফেরে শিলা,বাড়িতে মা ছাড়া কেউ নেই,ঘরে ঢুকতে পিছনে পিছনে মাও ঢোকে,'কিরে কোথাও বেরুবি নাকি,'
হ্যা মা,ব্যাগটা রেখে তোয়ালে,রেজার নিয়ে বাথরুমে ঢোকে শিলা।
দুপুরে খাবিতো?
না,বাইরে খেয়ে নেব,বাথরুমের দরজা বন্ধ করতে করতে জবাব দেয় শিলা। মেয়ের চাকরির বিষয় জানে মা প্রায়ই এমন ভাবে চলে যেতে হয় তাকে।
বাথরুমে ঢুকেই কাপড় ছাড়তে শুরু করে শিলা,কামিজ,লেগিস সবশেষে ব্রা প্যান্টি,সম্পুর্ণ উলঙ্গ হয়ে দাঁড়ায় আয়নার সামনে,গায়ের রঙ চাপা শিলার,তবে কালো হলেও জেল্লা আছে ত্বকের যথেষ্ট লম্বা,পাতলা ছিপছিপে গড়ন হলেও উদ্ধত স্তন দুটো বেশ বড় শিলার,বিশালবক্ষা তরুণী হিসবে ক্যাম্পাসে পরিচিত সে।বড়বড় চোখে নিজেকে দেখে চোখটা নিচের দিকে নামিয়ে আনে শিলা,সমতল তলপেট, তার নিচে ঢ়িবির মত ফুলে আছে যুবতী যৌনাঙ্গ।ত্রিকোণ বেদিটার উপর একরাশ মেয়েলী চুল,চুলের কারনে ফুলে থাকা অঙ্গের নারীত্বের ফাটলটা অদৃশ্য প্রায়।ইস,কি বাল হোয়েছে,লোমগুলো টানতে টানতে ভাবে শিলা,সেই কিশোরী বয়ষ থেকেই মসৃন উরুর খাজে জায়গাটা পরিষ্কার রাখে সে কিন্তু এবার পরীক্ষার ঝামেলায় শ্যাওলা গুলো বেড়ে উঠেছে ইচ্ছামত।কাইয়ুম চৌধুরীর কথা ভাবে শিলা,বয়ষ প্রায় ষাট, ইনকাম ট্যাক্সের ডিরেক্টর, মিসেস তালুকদারের ফাইল আটকে রেখেছেন,শিলাকে নাকি খুব পছন্দ তার,আজকের দেখা করাটা সেই জন্য জরুরী। মনে মনে হাঁসে শিলা,জরুরী না ছাই, বুড়া ভামটা শুবে তার সাথে বিনিময়ে ছেড়ে দেবে মিসেস তালুকদারের ফাইলটা। ইন্ড্রাস্টিয়ালিস্ট মিসেস তালুকদারের পার্সোনাল সেক্রেটারি শিলা প্রথম প্রথম খারাপ লাগলেও আস্তে আস্তে মেনে নিয়েছে শিলা।আর মেনে না নিয়েও উপায় ছিলোনা, বাবা হঠাৎ করে মারা যাওয়ার পর জানা যায় ব্যাবসায় অনেক লোন ছিল বাবার,বাড়ীটাও মর্টগেজ ছিল ব্যাংকে,তখন সবে ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছে শিলা,একমাত্র ছেলে বাবার কোন আত্মিয় স্বজন ছিলোনা,মায়েয় দিকেও এক মামা সেও নিরুদ্দেশ, বাবার বন্দু আকরাম কাকু জোগাড় করে দিয়েছিল চাকরীটা বিনিময়ে তার কুমারীত্ব নষ্ট করে লোকটা।
পুরোনো কথা ভাবতে ভাবতে আনমনা হয়ে গেছিল শিলা,স্মমতি ফিরতেই বাহু তুলে বগল দুটো দেখে,কদিন আগে গোসোলের সময় বগল কামিয়েছিলো,একদিনে হাল্কা লোমের রেখায় কালচে হয়ে উঠেছে বগলের বেদি দুটো।দ্রুত জায়গাগুলোতে ফোম করে প্রথমে বগল দুটো তারপর যোনীটা পরিষ্কার করে কামিয়ে ফেলে শিলা,কাজ শেষে আয়নায় দাঁড়িয়ে জায়গা গুলো পরীক্ষা করে।কামানোর ফলে যোনীটা বড়সড় আর প্রমিন্যান্ট লাগে শিলার,সমতল তলপেটের নিচে বাল কামানোর ফলে মাঝের লম্বা ফাটল সহ ফোলা কড়ির মত চকচক করছে জায়গাটা। পিছন ফিরে পাছাটা দেখে শিলা,সুডৌল ভরাট নিতম্ব তার,ছত্রিশ সাইজের পাছার চেরাটা মারাক্তক কামোদ্দীপক, প্যান্টি না পরলে কাপড়ের উপর দিয়ে পরিষ্কার বোঝা যায় তার দুই নিতম্বের মাঝের বিভাজন রেখা।সরু কোমরে একটা পাতলা সোনার চেন পরে সে। উলঙ্গ দেহে সেক্সি চেনটা অতিরিক্ত উত্তেজনার খোরাক যোগায়। শাওয়ার ছেড়ে গোসল সারে শিলা ভেজা গায়েই বগলে দুপায়ের খাঁজে উরুসন্ধিতে ভালো করে পারফিউম স্প্রে করে ,যদিও জানে জায়গাগুলো তে কোনো ব্যাড স্মেল নেই তার,তবুও আজ পুরুষ সং সর্গ হবে, মিঃ কাইয়ুম যদিও বাপের বয়ষী লোক তবুও অভিজ্ঞতা থেকে জানে শিলা এসব বয়ষ্ক কামুক পুরুষরা স্তন চুষতে বগলে মুখ দেয়,যোনী চোষে। আসলে বশি বয়ষ্ক লোকগুলোর মধ্যে এক ধরনেরবিকৃতি কাজ করে,তার উপর তার মত মেয়ে বা নাতনীরর বয়ষী স্মার্ট শিক্ষিতা আধুনিকা তরুণী তম্বী দেহ পেয়ে পাগল হয়ে ওঠে তারা।বয়ষের কারনে লাঠির জোর না থাকায় গোপন অঙ্গ গুলো চেটে চুষে ভোগের আনন্দ তুলে নিতে চায় পার্ভাট লোকগুলো ।এ পর্যন্ত যাদের সাথে শুয়েছে শিলা কেউ পঞ্চাশের নিচে নয়।সবাই তারা মিসেস তালুকদারের ক্লায়েন্ট, অফিসের কেউ ঘুনাক্ষরেও জানেনা, মিসেস তালুকদার নিজে ডিল করেন বিষয়টা।যেখানে ঘুষে কাজ হয়না সেখানে দারুন ফিগারের ত্বম্বি শিলাকে টোপ দেন মিসেস তালুকদার। মিঃ কাইয়ুমচৌধুরী অবশ্য ব্যাতিক্রম,পঞ্চাশ লাখ টাকা ঘুষও নিবে সেই সাথে ইচ্ছামত লাগাবে শিলাকে।দু সপ্তাহ আগে মিসেস তালুকদারের চেম্বারে এসেছিল লোকটা সত্যিকার অর্থে একটা বুড়ো ভাম।লালসার চোখ দিয়ে চাঁটছিল শিলার শরীর।সেদিন হলুদ রঙের একটা শিফন পরেছিলো শিলা সঙে ম্যাচ করা স্লিভলেস ব্লাউজ।স্বাভাবিক ভাবেই নাভির বেশ নিচে শাড়ীর বাঁধন আঁটসাঁট করে জড়ানো। লকলকে দৃষ্টিতে তার স্লিভলেস খোলা বাহু,পাতলা সোনার চেন পরা মারাক্তক খোলা কোমর, আঁচলের পাশ দিয়ে গোল হয়ে বেরিয়ে আসা উদ্ধত স্তনের ব্রেশিয়ার আঁটা ডৌল সেই সাথে পাতলা শিফন শাড়ী টাইট পেটিকোটের তলে দীঘল উরুর মদালসা গড়ন আর নিটোল নিতম্ব জুড়ে শাড়ি পেটিকোট ভেদ করে ফুটে ওঠে প্যান্টির আভাষ দেখছিলো খোলা চোখে ।কফি সার্ভ করছিল শিলা,ডিপ করে কাটা স্লিভলেস ব্লাউজ উদ্ধত স্তনের মাঝের গিরিখাত ক্লিভেজ বেশ কবার দেখিয়েছিল শিলা।ব্যাস যে কাজ এক কোটিতে হয়ার কথানা মাত্র পঞ্চাশ লাখেই রাজি হয়েছিল কাইয়ুম।পরে শুনেছিল শিলা,লোকটা নাকি বিষেশ অনুরোধ করেছিল মিসেস তালুকদারকে ,যদি শিলার সাথে একান্তে সময় কাটানোর ব্যাবস্তা করে দেয়া যায়...মনে মনে খুশিতে ফেটে পড়লেও...রাজি না হওয়ার ভান করে ছিলেন মিসেস তালুকদার বলেছিলেন,..."কুমারী মেয়ে বিয়ে ঠিক হয়ে আছে এ অবস্থায় রাজী করান কঠিন,"তবুও মিঃ কাইয়ুম এর আগ্রহের কারনে শিলাকে একবারের জন্য হলেও রাজি করাবেন তিনি।টোপ গিললেও ঘাঘু মাল কাইয়ুম চৌধুরী শিলা রাজি হলে তবেই ফাইল ছাড়বে বলেছিল মিসেস তালুকদারকে।
বাথরুম থেকে বেরুতেই মোবাইল বেজে ওঠে,মিসেস তালুকদারের ফোন।শিলা ধরতেই হোটেল শেরাটনে রুম বুকের কথা জানান তিনি।কাইয়ুম চৌধুরী চারটা নাগাদ পৌছাবেন...তুমি আগেই চলে যেও,..
ইয়েস ম্যাডাম বলে নিশ্চিত করে শিলা।
দ্রুত তৈরি হয়ে নেয় শিলা।ব্যগ গোছানোর সময় ক্রিম কালারের সুইমস্যুট আর পাতলা একটা নেলগেজি নেয় সঙ্গে।হোটেল শেরাটনের সুইমিংপুল টা খুব পছন্দ তার। সাঁতার কাটার সুযোগ পেলে ছাড়েনা শিলা। শেরাটনে পৌছে লাঞ্চ সারে শিলা।রিসিপশন থেকে চাবি নিয়ে রুমে যেয়ে কিছুক্ষণ বিশ্রাম নেয়।সাড়ে তিনটা নাগাদ সুইমস্যুট পরে কাঁধে একটা তোয়ালে নিয়ে নেমে আসে নিচে।হাল্কা ক্রিম কালারের ওয়ানপিস সুইমস্যুটটা খুব সংক্ষিপ্ত আর আঁটসাঁট।শিলার সাঁতার প্রীতি র কথা ভেবে সিংগাপুর থেকে গতমাসে নিয়ে এসেছেন মিসেস তালুকদার। আধঘণ্টা সাঁতার কাটে শিলা।ওয়েটার এসে খবর দেয় মিঃ কাইয়ুম অপেক্ষা করছেন তার জন্য।ভেজা গায়েই পুল থেকে উঠে আসে শিলা।লনে বসে অপেক্ষা করেছিলেন মিঃ কাইয়ুম।শিলা কে আসতে দেখে শিড়দারা খাঁড়া হয়ে যায় তার।মাই মাই কি ফিগার....,সেদিনের দেখা শাড়ী পরা মেয়েটার কপড়ে ঢাকা জায়গা গুলো উন্মুক্ত আজ।এ্যাথলেটদের মত লম্বা সুগঠিত নগ্ন উরু চকচক করছে আলো পড়ে।সংক্ষিপ্ত বিকিনির মত ওয়ানপিস সুইমস্যুট জলে ভিজে পাতলা কাপড় এঁটে বসেছে স্লিম শরীরে।কাইয়ুমের সামনে এসে দাঁড়ায় শিলা।লোভি চোখে শিলার উথলে ওঠা উদ্ধত স্তন বেয়ে নিচে নামে কাইয়ুমের দৃষ্টি।স্লিম ফিগারের মেয়ে বিদেশি মেয়েদের মত ফ্লাট তলপেট....নিচ থেকে চিচে নামে কাইয়ুমের অসভ্য নির্লজ্জ চোখ..উরুসন্ধ..হ্যাঁ নেমে এসে নিচে উরুসন্ধিতে আঁটকে যায় দৃষ্টিটা..পাতলা কাপড়ের উপর দিয়ে পরিষ্কার ফুটে উঠেছে শিলার উনিশ বছরের যুবতী যোনীদেশ....রাসালো কড়ির মত ফুলে আছে জায়গাটা।
হাই মিঃ কাইয়ুম,'লোকটার দৃষ্টি তার কোথায় আঁটকে আছে বুঝে মজা পায় শিলা।
হ্যলো,শিলা,হাও,আর,ইউ,অতি কষ্টে শিলার তলপেট থেকে চোখটা সরিয়ে শিলার দিকে তাকিয়ে হাঁসে কাইয়ুম।
শালা জানোয়ার'হোটেলে এসেছে মেয়ের বয়েষী মাগী চুদতে,'মনে মনে বলে, সামনের ডেক চেয়ারটায় বসে পড়ে শিলা, তোয়ালে দিয়ে চুল মুছতে শুরু করতেই লোভী চোখে শিলার কস্টিউমের বাইরে উথলে ওঠা স্তন দেখে কাইয়ুম,চুল মোছার জন্য হাত তুলতেই বগল দেখা যায় শিলার,আধুনিকা শিক্ষিতা যুবতী মেয়ের পরিষ্কার কামানো বগল উথলানো স্তনের মাঝের বিভাজিকা ক্লিভেজ দেখে মেয়েটা বিছানায় কেমন উপাদেয় হবে ভেবে প্যান্ট জাঙ্গিয়ার ভেতরে টাটিয়ে ওঠে কাইয়ুমের প্রচীন যন্ত্র।ওয়েটার আসে,শিলাকে'কি নেবে',জিজ্ঞাসা করে কাইউম,নুজের জন্য অরেঞ্জ জুস চায় শিলা,নিজের জন্য বিয়ার শিলার জন্য অরেঞ্জ জুস অর্ডার দেয় কাইয়ুম।ওয়েটার চলে যেতেই ফাইলের কথা তোলে শিলা,
মি কাইয়ুম আমাদের ফাইলের ব্যাপারে কি চিন্তা করলেন'সরাসরি প্রসংগটা তোলে শিলা।
রিল্যাক্স,ইয়াং লেডি,একটু ঝুকে আসে কাইয়ুম,ওটা যাতে কালই ছাড়া পায় সেটা দেখবো আমি।(চলবে)
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top