What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মধুর কীর্তি (1 Viewer)

Ahsrair

Exclusive Writer
Story Writer
Joined
May 17, 2021
Threads
16
Messages
427
Credits
11,468
(এর আগে mamunshabog ছদ্মনামে বেশ কতগুলো গল্প লিখেছিলাম।তার মধ্যে মধুর কীর্তি গল্পটা আমার প্রথম লেখা গল্প ছিলো।মাঝে কিছু লেখা হারিয়ে যায় নির্জনমেলায় আমার আগের পাসওয়ার্ড হারিয়ে যায়। সময়ের সাথে পরে গল্পটায় অনেক পরিবর্তন এবং পরিবর্ধিত হয়।আগে যারা পড়েছেন তারা এবং নির্জনমেলার বন্ধুরা তাই এই গল্পে অন্যরকম একটা নতুন টেস্ট পাবেন আশাকরি ।)
মধু বাবু এতদিন এই সুযগের অপেক্ষাতেই ছিলেন,যুবতি বৌমা বীনার নধর দেহটা ভোগ করার অনেকদিনের ইচ্ছা পুরন হতে চলেছে আজ।বীনারানীকে দেখতে খাঁশা।অষ্টাদশী স্বাস্থ্যবতী গোলগাল যুবতী।একমাথা কালো কুঞ্চিত কোমর ছোঁয়া চুলের রাশি আর সারা শরীরে যৌবনের ঢল।হাতপায়ের নিটোল গড়ন।রঙটি শ্যামা চোখ দুটি আয়ত নাকটি ইষৎ চাপা হলেও রসালো ঠোঁটের কারনে মুখ খানিতে আদুরে ঢলঢল মদির একখানা ভাব।নধর দুখানি পাকা বাতাবি লেবুর মত বড় স্তন বুক জুড়ে উঁচিয়ে আছে পূর্ণ গর্বিত শোভায়। ভরাট গোলাকার নিতম্ব,উরু দুখানি মাংসল গোলগাল। আয়ত জঘনের কারনে বেঁটে খাটো যুবতীকে আরো বেঁটে লাগে।পুত্রবধূ হলেও এহেন খাপ্পাই লাট মালটিকে মধুবাবুর মত লম্পট ভোগ করতে চাইবে এটাই স্বাভাবিক।শৈশব থেকেই বীনাকে একরকম চোখে রেখেছেন মধু।তার বাড়ীতেই ভাড়া থাকত বিনা আর তার পরিবার।পাশাপাশি উঠোন।বীনাকে বাড়তে দেখে স্বভাবিক ভাবেই লোভ জেগে ওঠে লম্পট ধনী বহুগামী মধু বাবুর। কাকাবাবু টিকে খুব একটা পাছন্দ করতো না বীনা বড় হয়ে ওঠার পর থেকেই বাপের বয়সী লোকটার লোলুপ গা চাটা দৃষ্টিতে বিবমিষা হত তার। বাড়ন্ত শরীর কাকাবাবুর সামনে উরু ঢাকার লজ্জা ,কিন্তু লম্পট মধুর লোভী জহুরী চোখ ফ্রকের তলে গোলগাল দুখানি নরম উরুর নির্লোম শোভা লক্ষ্য করেছিলো অগোচরেই।ভাড়ার টাকা না দিতে পারায় প্রায়ই মধুর কাছে পা ফাঁক করতে হত বীনার সুন্দরী মাকে।পাকা লম্পটের মা মেয়ের অত বাছ বিচার নেই।কচি মেয়েকে তোলার ইচ্ছা থাকলেও উপায় ছিলনা মধুর।বিনার মা সবিতা ভালো ঘরের মেয়ে আভাবের তাড়নায় মধুর মত লম্পটকে দেহ দিলেও মেয়ের ব্যাপারে তার কড়া মনভাব টের পেয়েছিল মধু।আর তাছাড়া তাদের দুজনার ব্যাপারেও বেশ কানাঘুষা ছিল পাড়ায়।তাই এমন খাপ্পাই মালটি যাতে হাতছাড়া না হয় অন্তত দেখার সুখ থেকে অন্তত যাতে বঞ্চিত হতে না হয় তাই কিছুটা কৌশলের আশ্রয় নিতে হয়েছিল মধুকে।তখন পনেরো চলছে বীনার উথাল যৌবন স্তন পাছার গড়ন দেখে দুর্বল পুরুষের স্খলন ঘটে । এহেন মালটিকে নিজের ঘরে আনতে পারলে সুযোগ মত ঠিকই ভোগে লাগানো যাবে ভেবে দেহের লোভেই অতি গরীব ঘরের মেয়েটিকে নিজের পুত্রবধূ হিসাবে তুলে আনে মধু।স্ত্রী মাধুরী বড়লোক বাড়ীর এএকমাত্র মেয়ে,প্রথম থেকেই রোগা অতি কামুক মধুকে কনোদিনি বাইতে পারতো না সেভাবে।তার উপর পরে জরায়ু তে ক্যান্সার হওয়ার পর চোদোন বন্ধ।একমাত্র ছেলে সুবল,সেও মায়ের মত দুর্বল স্বাস্থ্যের। একে রোগা তার উপর হাঁপানির টান বিনার মত ডাবকা সাস্থ্যবতি যুবতিকে সামলানো তার সাধ্যির বাইরে।মাঝেমাঝে বৌএর বুকে চাপলেও বিনার মোটা পালিশ উরুর খাঁজে ফুলো অঙ্গ দর্শনে বিনার কেলানো পালিশ উরুর উপরেই তার বির্যপাত ঘটে যায়।সেই বীর্যও জলের মত পাতলা হওয়ায় দু বছরেও পেট বাঁধেনি বীনার।তক্কে তক্কে ছিলেন মধু আর এই সুযোগটাই নিয়েছেন মওকা মতন।বৌমার বাচ্চা হওয়ার তদ্বিরের জন্য স্ত্রী আর পুত্রবধূ কে কাশী নিয়ে এসেছেন তার গুরুদেবের নাম করে।মাধুরি বিনার জানার কথা না।মধুর পাতানো লোক এই গুরুদেব।বৌমার ডাঁশা যোনী খেলার জন্য আগের মাসে কাশী এসে ব্যাবস্তা করে গেছে গোপনে। তার শেখানো মত কাশী আসার দু দিন পর এক সন্ধ্যায় মধু স্ত্রী আর পুত্রবধূ কে নিয়ে হাজির হয় গুরুদেবের আস্তানায়।প্রথম থেকেই ঠাকুর দেবতা পুজো অর্চা সাধু সন্যাসীতে প্রবল ভক্তি শ্রদ্ধা মাধুরীর।গুরুদেবের বিশাল জটা সৌম্য চেহারা দেখে ভক্তিতে গলে পড়ে সে।একটা নাতির আশা তার অনেকদিনের,যদি গুরুদেবের আশীর্বাদে পূরণ হয় সেই আশা।
বিনা আর মাধুরী কে সামনে বসিয়ে দিয়ে তাদের পেছনে বসে মধু।ভাবগম্ভীর পরিবেশে বেশ কিছুক্ষণ ধ্যান করে গুরুদেব। তারপর চোখ খুলে মাধুরী র দিকে তাকিয়ে 'কত দিন বাচ্চা হয়না তোর ছেলের বৌএর' বলে ওঠে গমগমে গলায়
চমকে যায় মাধুরী, ভক্তিতে আরও গদগদ হয়ে বলে 'আপনি তো সবই জানেন বাবা'
-হু' দোষ আছে তোর ছেলের,তার দ্বারা বংশরক্ষা হবেনা তোর।'
-তাহলে কি হবে বাবা....হাহাকার করে ওঠে মাধুরী।
-ধম্মে আছে....দেওর ভাসুর দিয়ে বংশরক্ষা কর, বলে উঠেছিলো লোকটা।
-তা কি করে সম্ভব...হতাশ গলায় বলে মাধুরী,'আমার যে একটাই সন্তান '
-চিন্তিত হন গুরুদেব, কিছুক্ষণ চুপ করে থেকে মুখ খোলেন আবার
-অবশ্য শ্বশুর দিয়েও বংশরক্ষা হতে পারে।
গুরুদেবের কথায় চমকে ওঠে মাধুরী বিনা দুজনেই।
-এ কিভাবে সম্ভব,আৎকে উঠে বলে মাধুরী ,এতো অধম্ম,
-কে বলেছে অধম্ম,ধমকে ওঠেন গুরুদেব,'আমি বলছি ধম্মে আছে।'
-ধম্মে আছে,এতক্ষন যেন আশার আলো দেখতে পায় মাধুরী।
-তাহলে শোন,বলে শ্বশুরের দ্বারা পুত্রবধূর গর্ভধারণের আজগুবি এক পৌরাণিকী গল্প ফেঁদে বসে লোকটা।
মাধুরী বোকা হলেও চালাক মেয়ে বিনা,গুরুদেবের প্রস্তাব শুনে চমকে উঠলেও যা বোঝার বোঝা হয়ে গেছে তার।সেই কিশোরী বয়ষ থেকেই শরীরে মধুর লোলুপ দৃষ্টি নিয়ে বেড়ে উঠেছে বিনা।বিয়ের পর ধারণা আরও পাকাপোক্ত হয়েছে তার।বৌ হয়ে আসার পর থেকেই লুকিয়ে চুরিয়ে তার নধর দেহের কোনো কিছু আর দেখতে বাকি নাই মধুর।চানঘরে স্নানের সময় মায় তার মোতা পর্যন্ত লুকিয়ে দেখে লোকটা।প্রথম প্রথম গা ঘিনঘিন করলেও গা সওয়া হয়ে গেছে বিনার।
এ তো অন্য কিছু নয় শুধুমাত্র বংশরক্ষার জন্য ধর্মীয় আচার মাত্র' গুরুদেবের কথায় মনের সব দ্বিধা কেটে যায় মাধুরীর।ওদিকে গুরুদেবের কথায় মন নেই বীনার।কিছু একটা ঘটবে স্বামী ছাড়া তাকে নিয়ে এবার কাশী আসাতেই বুঝেছিলো সে। এবার শ্বশুর তাকে ফাঁদে ফেলে চুদেই ছাড়বে মনে মনে মেনে নিতে না পারলেও আর কিছু করার নেই বীনার।গরিব ঘরের মেয়ে,বলতে গেলে মধুর টাকায় বাপের বাড়ীর সংসার চলে তার।পেটে ছেলে না আসায় দিন রাত্রি কথা শুনতে হয় তাকে শ্বশুর বাড়ির কর্তা তার কথা ইচ্ছা বেদবাক্য সবার কাছে,তাই অনিচ্ছা থাকলেও মেনে নিতে বাধ্য সে।
উত্তেজনায় ফুটতে ফুটতে স্ত্রী আর বৌমা কে নিয়ে হোটেলে ফিরে আসে মধু।বড় একটা ঘর ভাড়া নিয়েছিল তারা সঙ্গে লাগানো বাথরুম।হোটেলে করে কাজ নাই যা হবার বাড়ীতে গিয়েই হওয়া ভাল ঘরে এসে মধুকে বলে মাধুরী ।স্ত্রীর কথায় মনে মনে প্রমাদ গোনে মধু,সুন্দরী যুবতী বিনাকে পাল দেয়ার এটাই শেষ সুযোগ এই আনন্দে এর মধ্যে ধোন দাঁড়িয়ে রীতিমতো রস ঝরছে তার।ধোনের মুণ্ডি দিয়ে অঝোর ধারার লালার মত ঝরে পড়ছে কামরস। এই সুযোগ এই পরিবেশ বাড়ী যেয়ে মন পরিবর্তন হলে এত কৌশল অর্থব্যায় সবই পণ্ড হবে তার।তাই স্ত্রীর কথায় নির্লিপ্ত ভঙ্গিতে বোঝায় মধু
দেখো এ এক অনাসৃষ্টি... ওদিকে গুরুদেবের আদেশ উনি কিন্তু আমাকে বিশেষ আশীর্বাদ দিয়ে বৌমার গর্ভে ছেলে দেয়ার পবিত্র দায়ীত্ব দিয়েছেন..এ অবস্থায় যদি দেরী হয়... বা আন্যথা হয় তবে অনিষ্ট হবার সম্ভাবনা আছে... যদি না করি তাতে যদি অসন্তুষ্ট হন গুরুদেব? গুরুদেবের সৌম দর্শন এমনিতেই প্রভাব ফেলেছে মাধুরীর উপর তাই স্বামী তাকে উল্লেখ করে কথাটা পাড়তেই দ্বীধা কেটে যায় মাধুরীর,'
-না না'তাড়াতাড়ি বলে মাধুরী, দেরি করে কাজ নেই,তুমি আজই ব্যাবস্তা কর। এতক্ষণ খাটের বাজু ধরে শ্বশুর শ্বাশুড়ির বাক্যালাপ শুনছিলো বিনা।কামুক শ্বশুরের ফাঁদ থেকে আর তার রক্ষা নেই,আজ রাতেই হোটেল ঘরেই শ্বশুর কর্ম করবে তার সাথে।একটা ভয় লজ্জা আর আতঙ্ক নিয়ে গোঁজ হয়ে দাঁড়িয়ে থাকে খাটের বাজু ধরে।উঠে যায় মধু।নির্বাক স্থির বৌমার ভাব চক্কর দেখে রেগে ওঠে মাধুরী।এমনি গাঁজাখোর অকাল কুষ্মাণ্ড ছেলে, তার উপর বিয়ের পরও বাচ্চা না হওয়ায় পাড়া প্রতিবেশী আত্মীয় পরিজনের কথার জ্বালায় তিষ্ঠান দায় হয়েছে তার।তাই এই সুযোগে পুত্রবধূর পেট বাধানোর একটা সম্ভাবনা দেখা দেয়ায় মুখিয়ে উঠতে দেরি হয় না তার।স্বামী ঘরের ওপাশে যেতেই বিনাকে আড়ালে ডেকে উপদেশের ছলে চাপিয়ে দেয় আদেশ নির্দেশের বোঝা।(চলবে)
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top