What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কলগার্ল ( পুন: লিখন) (1 Viewer)

Kaptan Jacksparoow

Community Team
Elite Leader
Joined
Apr 6, 2019
Threads
328
Messages
5,981
Credits
45,360
T-Shirt
Profile Music
Recipe sushi
Rocket
Euro Banknote
Butterfly
।।এক।।
FB_IMG_16229552457153509af4551831cf73dba.jpg

চ্যাটার্জ্জী ইন্টারন্যাশানাল এর চোদ্দতলায় কবীরের অফিস। লিফটে করে নিচে নেমে আসতে বড়োজোর পাঁচ মিনিট। আজ যেন এই পাঁচ মিনিট সময়টাও কবীরের বড্ড বড় মনে হচ্ছে। অফিস থেকে বেরোনোর কথা ছিল সন্ধে ছটায়। সেখানে ঘড়িতে এখন অলরেডী ছটা বেজে কুড়ি মিনিট। সন্ধে সাতটার মধ্যে পৌঁছোনোর কথা রাসবিহারীতে। ওখানে দাঁড়িয়ে থাকবে মোহনলাল। কবীরের জন্য আজ দারুন খবর এনেছে মোহনলাল। এক তরতাজা সুন্দরীর সন্ধান পেয়েছে ও। মেয়েটাকে দেখলে কবীর নাকি পুরো মজে যাবে। মোহনলাল বলেছে ও অপরূপা সুন্দরী। ডানাকাটা পরী বললেও ভুল বলা হবে না। চোখের দেখা দেখে নিয়ে তারপরে সুখ ভোগ। কবীরের তর সইছে না। কখন পৌঁছোবে রাসবিহারীতে তাই নিয়েই ভেবে চিন্তে অস্থির হচ্ছে।

অফিস থেকে বেরোনোর সময় ওর মাথাটা এবার গরম হলো। কারন লিফ্ট বন্ধ খারাপ হয়ে গেছে। মেকানিক এসে ঠিক করবে। কবীর জানে ও এখন অপেক্ষা করতে পারবে না এবং ওকে সিঁড়ি দিয়েই নিচে নামতে হবে। তরতর করে চোদ্দতলা থেকে নিচে নামতে লাগল। গেট থেকে বেরিয়েই সামনে পড়ল খালি ট্যাক্সি। চটপট উঠে পড়ে বলল, "রাসবিহারী যাব। তাড়াতাড়ি চলুন।"

রাস্তায় সিগনালে বেশী আটকে পড়ে না গেলে আধঘন্টাও লাগবে না পৌঁছোতে। তারপর মেয়েটার শরীর দেখে মিলিয়ে নেবে মোহনলাল যা বলেছে, তার কতটা ঠিক। ও কি সত্যিই ডানাকাটা পরী? না পয়সা হাতানোর ধান্দায় বাড়িয়ে বলছে মোহনলাল। গতবার যে মেয়েটাকে এনেছিলো, সেটা দেখে মন ভরেনি কবীরের। একরাত্রির যৌনসুখের পরে আর ইচ্ছে করে না ওসব মেয়েকে চুদতে। কিন্তু এবার মোহনলাল বলেছে লাখটাকা দিলেও নাকি এরকম মেয়ে পাওয়া যায় না। তাই রেটটা গতবারের তুলনায় একটু বেশী।

ট্যাক্সিতে যাবার সময় কবীরের মোবাইলে মোহনলালের ফোন এল। কবীর ফোনটা ধরল।

– "কি হলো স্যার? এখনও যে দেখা নেই। সাতটা যে বাজতে চলল। পরী যে উড়ে যাবে।"

— "আসছি আসছি। আমার অফিস থেকে বেরোতেই তো দেরী হয়ে গেল। তোমার পরীকে উড়তে দিও না। আমি দশমিনিটের মধ্যে পৌঁছোচ্ছি। ট্যাক্সিতে আছি।"

– "দেখবেন স্যার। আমাকে আবার ঝামেলায় ফেলবেন না। অনেক কষ্ট করে মাল পেয়েছি। একেবারে দিলখুস হয়ে যাবে। বেশি দেরী করলে পরী হাতছাড়া হয়ে যেতে পারে। এর আবার খুব ডিমান্ড। অন্যেরা সব লাইন লাগিয়ে বসে আছে।"

— "আসছি তো। এই এসে গেছি। আর পাঁচ মিনিট। অপেক্ষা করো, এক্ষুনি আসছি।"

মোবাইলের লাইনটা কেটে দিল কবীর। গাড়ী ততক্ষনে সবে ভবানীপুর ক্রস করেছে। রাস্তা জ্যাম না থাকলে পৌঁছোতে আর বেশী সময় লাগবে না।

একে ছটফট করছে নিজে। তার ওপর দেরী দেখে মোহনলালের ফোন। লোকটাও যেন হাঁ করে বসে আছে খদ্দের গেলার জন্য। কবীরের মত নারী লোভী কাস্টমারদের মন ভরানোই মোহনলালের কাজ। কলগার্ল সাপ্লাই করে যত পারো কামিয়ে নাও। মশলাদার মাল পেলে ক্রেতাও খুশী। আর নিজের পকেট ভরিয়ে মোহনলালও খুশী। এই করে রুটী রোজগারের ভালোই ধান্দা চলছে মোহনলালের। কবীরের মত কাস্টমার পেয়ে ওর আবার পোয়াবারো।

কবীর শুধু বলেছে, "যদি ফ্রেস জিনিষ দাও, তাহলে ভালো দাম পাবে। বাসি হলে এই অধমের পকেট থেকে কিন্তু বেশী পয়সা ঝরবে না!"

মোহনলাল তাই কথা দিয়েছে, এবারে বাসি ফুল নয়, একেবারে টাটকা সুগন্ধেভরা ফুলই কবীরকে ও সাপ্লাই করবে।

কিন্তু কি মুশকিল। গাড়ী যে এগোয় না। কবীর একটু দাঁতমুখ খিচিয়ে ড্রাইভারকে ধমকানি দিল, "তাড়াতাড়ি চলুন। দেরী হয়ে যাচ্ছে যে।"

ড্রাইভারও উপযুক্ত জবাব দিল, "আমি কি করব? জ্যাম রয়েছে। উড়ে তো যেতে পারবো না। সিগন্যাল খুললেই তবে যেতে পারবো।"

ওদিকে মোহনলালের নতুন পরী আবার উড়ে যেতে পারে। কবীর কিছুটা চিন্তামগ্ন হয়েই ট্যাক্সিতে বসে রইল। জ্যাম না ছাড়লে যাওয়াও তো মুশকিল। ও বাধ্য হয়েই ড্রাইভারের কথাটা মেনে নিল।

গত তিনদিন ধরে সুগন্ধেভরা ফুলের গন্ধ শুঁকবে বলে কবীরের মনটা সেই থেকে ছটফট করছে। সারা সপ্তাহ কাজের শেষে এই শনিবার আর রোববারটিতে একটা খাসা মাল অন্তত চাইই চাই। গত সপ্তাহে মোহনলালের দেওয়া মেয়েটিকে চুদে তেমন মন ভরেনি। ফোনে পরে মোহনলালকে গালাগালি দিয়ে বলেছিল, "এসব অর্ডিনারি মাল আমাকে পাঠাবে না। বাসি মেয়েকে চুদতে আমার ইচ্ছে করে না। ঘরের বউ ছেড়ে বাসি মালকে চুদতে কেউ পয়সা খরচা করে? বউ তাহলে দোষটা করল কি?"

মোহনলাল স্যরি বলে কবীরকে কথা দিয়েছে। গতবারের অভাবটা এবারে পুষিয়ে দেবে। এমন মাল উপহার দেবে, যার জন্য জন্মজন্মান্তর তপস্যা করে বসে থাকে অনেকে। ওর সেই ডানাকাটা পরী কবীরকে সুখ দেওয়ার অপেক্ষায়। দেখা যাক রাসবিহারীতে পৌঁছে পরীর সন্ধান মেলে কিনা?

একটা সিগারেট ধরালো কবীর। ট্রাফিক জটটা এখনও ছাড়ছে না। ঘড়িতে সাতটা বেজে পনেরো মিনিট। মোহনলালকে টাইম দেওয়া ছিল সাতটায়। এখনও এখান থেকে যেতে পনেরো মিনিট। তারমানে গিয়ে পৌঁছোবে সাড়ে সাতটায়। শেষ পর্যন্ত সুগন্ধী ফুল থাকবে তো? পরী উড়ে গেলে দিনটাই মাটি। কবীর যেন এবার একটু বেশীই চিন্তা করতে লাগল। ওর মোবাইলটা সেইসঙ্গে আবার বেজে উঠল।

– "স্যার কতদূর?"

— "কি ব্যাপার বলতো? এত ছটফট করছো কেন? বললাম তো আসছি।"

– "দেরী হয়ে যাচ্ছে না সাহেব। ছোকরী যে ভীষন তাগাদা লাগাচ্ছে।"

— "তোমার ছোকরীকে বলো, অত তাগাদা না করতে, যে আসছে সে কিন্তু সাকার। তবিয়ত খুশ করতে না পারলে মন কিন্তু ভরবে না। অত ছটফটানি বেরিয়ে যাবে।"

– "সব বলেছি সাহেব। আমার মালও একদম খেলুড়ে সাকার। আপনাকে নিরাশ করবে না। খালি আপনি আসছেন না বলে ছটফট করছে। ও হচ্ছে ডিনামাইট। আপনাকে মিথ্যা বললে আমার নামে কুকুর পুষবেন।"

কবীর এবার নিজেই একটু অধৈর্য হয়ে পড়ল। মোহনলাল যখন গ্যরান্টি দিয়ে বলছে তারমানে ফ্রেস ফুলের গন্ধে মাতোয়ারা হতে আর বেশী দেরী নেই। আজ রাত্রিটা তারমানে হেভী মাস্তি জমবে। এক সাকার আর এক সাকারি। দুইয়ের যুগলবন্দী আহা। ও এবার দেখল সিগন্যালটা খুলেছে, ড্রাইভারও স্পীডে চালিয়ে দিয়েছে গাড়ীটা। এতক্ষণ মোবাইলে ওর কথা শুনছিল, কিছু বুঝেছে বোধহয়। কবীর ঠিক করল রাসবিহারীতে পৌঁছে ড্রাইভারকে দশটাকা একস্ট্রা বকশিস দেবে। ওকে সাকারির কাছে এনে দেওয়ার জন্য।

ঠিক সাড়ে সাতটা নাগাদই গাড়ী পৌঁছোলো রাসবিহারীতে। গাড়ী থেকে নেমে কবীর ভাড়া মেটাচ্ছিল, সাথে দশ টাকা বকশিস। মোহনলাল কিছুটা দূরে দাঁড়িয়ে ছিল। কবীরকে ট্যাক্সি থেকে নামতে দেখে ও এগিয়ে এল।

– "স্যার আপনি অনেক দেরী করে ফেললেন।"

কবীর অবাক হয়ে বললো, "মানে?"

– "মানে স্যার। ও তো চলে গেল।"

— "চলে গেল? আমার সাথে ইয়ার্কী মারছো? ট্যাক্সিভাড়া ঠেঙিয়ে অফিস থেকে এলাম এমনি এমনি। কই তোমার ডানাকাটা পরী কোথায়? দেখি একবার।"

– "না স্যার নেই। চলে গেছে।"

— "নেই? চলে গেল? বড্ড দেমাক তো?"

– "কি করবো? ছোকরীকে বোঝালাম। শুনলোই না। বহূত দেমাক। আসলে খুশবুদার মেয়েছেলে তো? ভালো কোনো পার্টি ওকে অনেক্ষণ ধরে মোবাইলে অফার করছিল। আপনার দেরী দেখে ও চলে গেল।"

কবীর বেশ আপসেট হলো। আবার ওর বেশ রাগও হলো। মোহনলালকে বললো, "কি মুশকিল। আমি তো বললাম, জ্যামে আটকা পড়ে গেছি। রাস্তা ফাঁকা না হলে আসব কি করে? তবু চলে গেল?"

– "অনেক বুঝিয়েছি সাহেব। কিছুতেই শুনলো না। বললাম, স্যার আসা অবধি অপেক্ষা কর। তাও শুনলো না।"

কবীরের এবার বেশ জেদ চেপে গেল। মোহনলালকে বললো, "ওকে ফোনে ধরো তো। বল ওর অন্য খদ্দের ওকে যা দেবে তার থেকে আমি ওকে দেব অনেক বেশী। এক্ষুনি বলো আবার ফিরে আসতে। ফুলের সুগন্ধ না নিয়ে আমি এখান থেকে যাবোই না।"

মোহনলাল ফোনে লাইনে পেয়ে গেল মেয়েটাকে। বেশ কিছুক্ষণ ধরে ফোনে গুজগুজ করলো। তারপর কবীরকে বললো, "ও রাজী হয়েছে। বলেছে রেটের থেকে একটু বেশী চাই। তাহলে ও ফিরে আসতে রাজী।"

কবীর বললো, "ঠিক আছে দেব। ও এখন কোথায়? শিগগীর আসতে বলো।"

FB_IMG_16229553986637737b9044990e2c2bce3.jpg
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top