What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,427
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
ভাড়া বাড়িতে নিষিদ্ধ সুখ - by hattimatim

মাল ধোনের দোরগোড়ায় চলে এসছে, আর ৩-৪ বার নারালেই বেরিয়ে যাবে, এমন সময় দরজা টা গেলো খুলে, বৌদি আর কাকিমা হট করে দরজা খুলে ঘরে ঢুকে এলো আর আমি ওদের কামুকি মুখ গুলো দেখে ছিটকে ছিটকে একগাদা মাল বের করে দিলাম। আমার পুরো শরীর এ ছিটকে পড়ল সাদা সাদা ঘন ফেদা, আর বৌদি ও কাকিমা সেই দেখে হতভম্বের মত দাড়িয়ে রইল। পুরো শরীর এ মাল ছিটকে পড়ায় কোনো কাপড় দিয়ে ও ঢাকতে পারছিনা বাড়া টা, কাজেই ব্যাপার টা এমন হলো যে কাকিমা আর বৌদি হাত এ একটা প্লাস্টিক এর ব্যাগ নিয়ে হা করে দাড়িয়ে আমাকে দেখছে আর আমি আমার আধা খাড়া আধা ন্যাতানো বাড়া টা হাতে নিয়ে শুয়ে হা করে ওদের দেখছি।

আমার নাম রনি, একটা কোম্পানি তে কাজ করি আর কর্মসূত্রে বাড়ির বাইরে থাকি একা একটা বাড়ির ওপর তলা টা ভাড়া নিয়ে, বয়স ২৫, একটা প্রেম করতাম কিন্তু সেটা কেটে গেছে, এখন শুধু ওই পানু আর হাত ই ভরসা, তাই তো এই এক মাস আগে যখন এই বাড়িতে ভাড়া এলাম, মনে খুশির ঝিলিক খেলে গেলো। কারণ বাড়িতে শুধু ২ জন মহিলা থাকেন, এক বৌদি আর এক কাকিমা, মানে যার বাড়ি সেই কাকু ও আমার মতই কর্মসূত্রে বাইরে থাকে আর তার এক ভাইপো ছোট থেকেই এই বাড়িতেই থাকে, সে এখন মিলিটারি তে চাকরি করে, কাজেই ওই ২ জনের স্ত্রী ই শুধু এই বাড়িতে থাকে, হ্যাঁ সাথে অবশ্য ১ জন কাজের লোক থাকে কিন্তু সে বেটা গেঁয়ো ভূত একটা।

কাকিমা কে দেখে বয়স ওই ৪৪-৪৫ বলে মনে হয়, গায়ের রং ফর্সা, শরীর এ মেদ জমে একেবারে পাক্কা বাঙালি মাঝ বয়েসী মহিলা করে তুলেছে, দুদ এর সাইজ ৩৬, পাছা ৩৮, মানে বিশাল বপু আর কি, কিন্তু সবচেয়ে আকর্শনীয় হচ্ছে চোখ ২ টো, দেখতে এমনিতে সুন্দর আর মোটামুটি র মাঝে কিন্তু চোখ ২ টোর জন্যেই রূপসী মনে হয়, ওই যে বিড়াল চোখ বলেনা সেরকম, আর নাকের নিচে একটা তিল আছে, সাথে একটা সেক্সী টিজিং এক্সপ্রেশন মুখে লেগেই আছে, এককথায় দেখেই ধোন খাড়া করে দেওয়ার মত।

অন্য দিকে বৌদি র বয়স ৩৭, বয়স জানি কারণ একবার বৌদির আঁধার কার্ড জেরক্স করে এনে দিয়েছিলাম, নাম পরমা, শ্যাওলা গায়ের রং, স্লিম ফিগার, ৩৪ সাইজের দুদু র নিচে ২৬ কোমর আর ৩৬ পাছা, রোজ রীতিমত যোগা করে ফিগার মেনটেন করে, শ্যাওলা হলেও দেখতে বেশ মিষ্টি, মুখে সবসময় হাসি লেগেই আছে।

যেদিন প্রথম এই বাড়িতে এসে উঠলাম সেদিন বিকেলে বাড়ির সামনে এক সিগারেট এর দোকানে দাড়িয়ে সিগারেট টানছি, দোকানদার জিজ্ঞেস করলো ওই বাড়ির ভাড়াটে নাকি, বললাম হ্যা, আজই এলাম, শুনে হেসে উঠে বলল ২ টো সেই জিনিষ থাকে ওই বাড়িতে, বুঝলাম বৌদি এর কাকিমার কথা বলছে, প্রথম দিনেই ওদের হাবভাব দেখে সন্দেহ হয়েছিল, কাজেই বেশ উৎসাহিত হয়ে জিজ্ঞেস করলাম কেমন জিনিষ ২ টো, দোকানদার।বলল পাড়ার এমন কোনো লোক নেই যাকে ওরা নাকি নাচায়নি, পাড়ার কোনো মহিলাই ওদের সহ্য করতে পারেনা কারণ সবার বড় ই নাকি ওই ২ জনের বিশাল ভক্ত, আর ওরা ২ জনেও নাকি বেশ ঢলে পড়া স্বভাবের। আর এটাও নাকি রটেছে যে ওরা ২ জন ২ জনের গুদ চেটে দেয়।

ক দিন যেতে না যেতেই বেশ বুঝলাম ব্যাপার টা, ২ জন্যেই বেশ মিশুকে, আমার সাথে বেশ ভালো বন্ধুত্ব হয়ে উঠলো, ফেসবুক এর হোয়াটস অ্যাপ এ নন ভেজ জোকস আদান প্রদান শুরু হলো ২ জনের সাথেই, আসতে আসতে সব রকম কথা বার্তাই চলতে থাকলো, কাকিমার মুখে দেখলাম কিছু আটকায় না। একদিন আমার প্রেম জীবন নিয়ে কথা হতে হতে হটাৎ কাকিমা জিজ্ঞেস করলো কিরে কারো সাথে করেছিস! কাকিমার মুখে এই কথা শুনে আমার বুক ধড়ফড় করে উঠেছিলো, ধনেও টান অনুভব করেছিলম, নিজেকে সামলে নিয়ে বলেছিলাম কি করবো?

শুনে কাকিমা মুখ বেকিয়ে বলেছিল থাক অত নেকা সাজতে হবেনা, ভালই জানো কি কথা বলছি, আর বৌদি হাসতে হাসতে বলেছিল কাকী তোমার মুখে না কিছু আটকায় না, বেচারা দেখো কি লজ্জা পেয়েছে, সেই শুনে কাকিমা বৌদি কে ঠেলা মেরে বলেছিল লজ্জা না ছাই, তুই কি ভেবেছিস ও মনে মনে আমাদের খাওয়ার কথা ভাবেনা! সত্যি বলতে এটা শুনে বেশ লজ্জাই পেয়েছিলাম।

বলেছিলাম হ্যা ভাবিতো, শুনে বৌদি বলেছিল ভাবনা টা নিজের কাছেই রেখো কিন্তু। আর একদিন কাকিমা ছাদে আমার রুম এর সামনে কাপড় মেলতে এসে আমাকে বেশ অবাক করে দিয়ে বলল রনি, আমার আর পরমা র ব্রা প্যান্টি মেলে গেলাম, নোংরা যেনো না হয়, আসলে একদিন কারো একজনের প্যান্টি এরম ছাদে মেলা ছিল আর আমি রাতে সেই প্যান্টি নিয়ে এসে সেটা দিয়ে ধোন কচলে মাল ফেলেছিলাম, যদিও প্যান্টি তে মাল পড়েনি তবুও বুঝলাম কোনো না কোনো ভাবে ধরা পড়ে গেছি, বললাম কেনো নোংরা হবে, নিচে পড়ে গেলে আমি তুলে দেব, কাকিমা হেঁসে বলল হ্যা তুলে এখানেই রেখো, অন্য কিছু করোনা যেনো।

আমি বোকা বোকা ভাব করে বলেছিলাম কি আবার করব, কাকিমা ছিলানি করে হেসে বলেছিল, ওরে আমার কচি খোকা টা রে, সেদিন আমার প্যান্টি টাই পেয়েছিলে নোংরা করার জন্যে, কিছু বুঝবেনা ভেবেছিলে তাই না, ওদিকে প্যান্টি তে যে সাদা সাদা জিনিষ আর গন্ধ লেগেছিল সেটা বুঝি টের পাওনি, বুঝলাম প্যান্টি তে প্রি কাম লেগে গিয়েছিল।

যাই হোক, সেদিনই বুঝেছিলাম এই মাগী কে লাগানো যাবেই, আর ভাবছিলাম যদি বৌদি কেও লাগানো যায় সাথে, কিন্তু ধরা কেউই দিচ্ছিল না, ২ জনেই বেশ পাকা খিলাড়ি, প্রায় রোজ ই আমরা সন্ধে বেলায় একসাথে গল্প করতাম, আমি চা টিফিন খেতাম কাকিমা দের ওখানেই, কাকিমা মাঝে মধ্যেই ডবল মিনিং কথা বলতো আর বৌদি সেই শুনে হাসতো, কিন্তু ২ জনেই বেশ একটা দূরত্ব বজায় রাখে সবসময়। বুঝে উঠতে পারছিলাম না কিভাবে এগোনো যায়। আর এই ভাবনার মাঝেই একদিন ঘটে গেলো সেই ঘটনা টা, অপ্রত্যাশিত ভাবেই।

এক ছুটির দিনের সন্ধ্যায় পানু দেখছি, ভেবেছিলাম মাল ফেলে তারপর চা খেতে বৌদি দের কাছে যাবো, দরজা টা বোধহয় ঠিক করে লাগাইনি, আর যদিও কাকিমা বা বৌদি আমার রুমে খুব একটা আসতনা, কিন্তু সেদিনই তাদের আসতে হলো আর তারা ঘরে ঢোকার সাথে সাথেই ওই ওপরের ঘটনা টা ঘটে গেলো। আমরা তিনজনেই অবাক হয়ে গেলেও কাকিমা দেখলাম দ্রুত ব্যাপার টা সামলে নিল।

বৌদি কে প্লাস্টিক এর ব্যাগ টা হাতে দিয়ে বলল যা এগুলো কে সাজিয়ে নিয়ে আয়, এই বেটার যা হাল এর দ্বারা হবেনা। বলে আমার কাছে এসে বলল যান সাহেব, নিজেকে পরিস্কার করে আসুন, এগ রোল এনেছি, আমি কাকিমার ক্যাজুয়াল ভাব দেখে একটু অবাকই হলাম, এতো বড় একটা ব্যাপার এর পরেও ভাব টা এমন যেনো কিছুই হয়নি। আমি উঠে বাথরুম e গিয়ে গা ধুতে ধুতে ভাবলাম আজকেই সুযোগ, আজ যদি না পারি তো আর কোনোদিন হবেনা। আমি সব ধুয়ে গা মুছে ল্যাংটো হয়েই ঘরে ফিরলাম, দেখি বৌদি আর কাকিমা রোল খাচ্ছে।

আমাকে তখনো ল্যাংটো দেখে বৌদি বলল একি এখনও কিছু পড়নি কেনো গায়ে, আমাদের তোমার মেশিন টা দেখানোর খুব সখ বুঝি, বুঝলাম ২ জনের কাছেই একটু আগে ঘটে যাওয়া ব্যাপারটা কিছুই না। আমি হেসে বলে উঠলাম ঘরে যদি ২ জন সেক্স বম্ব আসে আর আমি যদি কাপড় পরে থাকি তো সেটা আমার লজ্জার ব্যাপার। শুনে বৌদি খিলখিল করে হেসে উঠলো আর সেই হাসি আমার শরীর এ কারেন্ট বইয়ে দিয়ে গেলো, আমার বাড়া টা শক্ত হয়ে উঠলো, আমি রোল নিয়ে কাকিমার পাশে গিয়ে বসলাম।

কাকিমা বিছানায় বসে আর বৌদি দাড়িয়ে। কাকিমা আমার বাড়া র দিকে তাকিয়ে বলে উঠলো বেটা যে আবার দাড়াতে শুরু করেছে, বললাম দারাবেনা! জীবনে প্রথম একসাথে ২ জন মহিলার সামনে সে এসেছে, তাও আবার এত্ত সেক্সী ২ জন, কাকিমা একটু নেকা ভাবে বলে উঠলো সেক্সী! পরমা নাহয় সেক্সী, কিন্তু আমি এই বুড়ী টা আবার কিসের সেক্সী, আমি ও সুযোগ পেয়ে বললাম কি যে বলো না, তোমাকে করতে পারলে জীবন সার্থক।

কাকিমা বলে উঠলো দেখেছিস পরমা, বলেছিলাম না বেটার মনে আমাদের লাগানোর খুব সখ, বৌদি ও হাসতে হাসতে বলল সে তো ওকে দেখেই বোঝা যায়, কেমন হা করে তাকিয়ে তাকিয়ে আমাদের শরীর গুলো গেলে। এদিকে এসব শুনে আমার বাড়া তো পুরো ঠাটিয়ে দাড়িয়ে গেছে, আমি ও এবার যা আছে কপালে ভেবে সোজা কাকিমার দুদু র ওপর হাত ছড়িয়ে দিলাম, ২ হাতে ২ টো দুদু ধরে দিলাম টেপন, কাকিমা একটু চমকে উঠে আমার হাত ২ টো ধরে নিল, বলল তোর সাহস তো মন্দ না, তোর পাশে বসে আছি, সব রকম গল্প করছি বলে ভেবেছিস তুই যা খুশি তাই করবি।

শুনে আমি বেশ ঘাবড়ে গেলাম, ভয় পেয়ে গেলাম একটু, ধোন চুপসে গেলো, বললাম সরি সরি, ভুল হয়ে গেছে, প্লিজ কাকিমা ভুল হয়ে গেছে, শুনে বৌদি দেখি খিলখিল করে এসে উঠলো আবার , বলল কাকী বেচারা বেশ ভয় পেয়েছে, দেখো বাড়া টা চুপসে গেছে, বৌদির মুখে প্রথম এরম। সোজাসুজি বাড়া শব্দ টা শুনলাম, যদিও শুনেও কিছু ফিল হলনা, রীতিমত ঘাবড়ে আছি তখনো, কাকিমা ও দেখলাম হেসে উঠলো, বলল উফ ছেলে রা এতো ভীতু হয় না! বলে আমার গাল ২ টিপে দিয়ে আমার বীচি তে হাত বুলিয়ে দিল, আর সাথে সাথেই আমার বুক মাথা সব আবার ধড়ফড়িয়ে উঠলো, বাড়া বাবাজি আবার ঠাটিয়ে গেল।

আমি আর না সামলাতে পেরে কাকিমা কে জড়িয়ে ধরে এলোপাথাড়ি কিস করতে শুরু করলাম। কাকিমা একটু পরে আমাকে থামিয়ে দিয়ে বলল দাড়া দাড়া, অনেক সময় আছে, আর এতো তাড়াহুড়ো করলে তোর আবার বেরিয়ে যাবে, আজ যদি ২ জনকেই ঠান্ডা করতে পারলি তো মনে করিস আমাদের গুদে তোর যখন তখন এন্ট্রি, আর না পারলে আর কোনোদিন কাছে পর্যন্ত ঘেঁষতে দেবনা।

ক্রমশ………

বন্ধুরা এটা আমার প্রথম লেখা, কেমন লাগলো জানিও, ভালো লাগলে কন্টিনিউ করব, আর ভুল কিছু হলে ক্ষমা করো, প্রথম লেখা তো, বুঝতেই পারছো।
 

Users who are viewing this thread

Back
Top