What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বাড়িতে নেলপলিশ রিমুভারের আকাল? চটজলদি সমাধান পান ঘরোয়া উপায়েই (1 Viewer)

LZKW1oX.jpg


শীতকাল মানেই উৎসবের মরসুম। উৎসব মানেই সাজ গোজের সমারোহ। রূপটানের পাশাপাশি আপনার পোশাকের সঙ্গে মানানসই রঙের নেলপলিশও প্রয়োজন।কিন্তু আপনার পছন্দের রঙের নেলপলিশ লাগাতে গিয়ে যদি দেখেন যে রিমুভারের শিশিটি খালি, সেক্ষেত্রে স্বাভাবিক ভাবেই হতাশ হবেন। তবে ঘরোয়া কয়েকটি উপায়ে এই সমস্যার চটজলদি সমাধান পাওয়া যেতে পারে।

ঘরোয়া উপায়ে কী ভাবে তুলবেন নেলপলিশ?

টুথপেস্ট:বাড়িতে রিমুভার না থাকলেও টুথপেস্ট থাকবেই। কোনও একটি ব্রাশে টুথপেস্ট লাগিয়ে নখের উপর ঘষলেই উঠে যাবে নেলপলিশ।

iZblA3Y.jpg


ডিওড্র্যান্ট:নেলপলিশ তুলতে কাজে আসে ডিওড্র্যান্ট বা বডি স্প্রেও। নখের উপর ডিওড্র্যান্ট স্প্রে করে তুলো দিয়ে ঘষলেই উঠে যাবে নেলপলিশ।

স্যানিটাইজার:স্যানিটাইজার শুধু হাতই পরিষ্কার করে না, নেলপলিশ তুলতেও সাহায্য করে। তুলোয় কয়েক ফোঁটা স্যানিটাইজার ঢেলে নখের উপর ঘষলে মুহূর্তে উঠে আসবে নেলপলিশ।

লেবু আর ভিনিগার:লেবু আর ভিনিগার হেঁশেলের দু'টি সহজলভ্য উপকরণ। একটি পাত্রে লেবুর রস আর ভিনিগার মিশিয়ে তাতে আঙুল ডুবিয়ে কিছুক্ষণ রেখে তুলো দিয়ে ঘষলে উঠে যাবে নেলপলিশ।

নেলপালিশ:পুরোনো নেলপালিশ তুলতে নখের উপর নতুন নেলপালিশের প্রলেপ লাগান। এতে আগের নেলপলিশ নরম হয়ে যাবে। তুলো বা নরম কাপড় দিয়ে ডললে সহজেই উঠে যাবে নেলপলিশ।
 

Users who are viewing this thread

Back
Top