What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কনা কথা (1 Viewer)

Joined
Dec 21, 2021
Threads
1
Messages
19
Credits
452
হট ইন্ট্রোডাকশন

হঠাৎ করেই ঘুমটা ভেঙ্গে গেল। অন্ধকার রুম, চোখ চলে গেল ইলেকট্রনিক ওয়াচের দিকে। নীল আলোয় জ্বলজ্বল করছে 3:56 am, প্রতিক্ষনে চেন্জ হচ্ছে সেকেন্ড। বাইরে একদম নিঃশব্দ, মাঝে মাঝে দু একটা গাড়ি রাতের নিস্তব্ধতা ভেঙ্গে চলে যাচ্ছে। দক্ষিণ দিকের জানালার গ্লাস দিয়ে মৃদু চাদের আলো এসে পড়েছে মেঝেতে। এতো রাতে কেন ঘুম ভাঙ্গল বোঝার চেষ্টা করছি। মাথা ব্যাথার জন্য ওষুধ খেয়ে তাড়াতাড়িই ঘুমিয়ে পড়েছিলাম। এসিটাও চলছে, গরমে ঘুম ভাঙ্গেনি নিশ্চিত।

শরীর আড়মোড়া দিয়ে উঠতে গা থেকে কম্বলটা কোলে গিয়ে পড়ল। তখনই খেয়াল করলাম গায়ে কিছু নাই, ৩৪ সি স্তন দুইটা স্বগর্বে নিজের অস্তিত্ব জানান দিচ্ছে। দেড় ইঞ্চি ব্যাসার্ধের অ্যারিওলার মাঝখানে, হালকা কফি কালারের নিপল কি একটু খাড়া হয়ে আছে? মনে পড়ে গেল রাতে ঘুমানোর আগে খালি গায়ে শুয়েছিলাম।
বালিশের পাশ থেকে ফোনটা নিয়ে স্ক্রিন অন করতেই চোখে পড়ল হোয়াটসঅ্যাপের নোটিফিকেশন। ততক্ষনে বসা থেকে উঠে দাঁড়িয়েছি। শরীর সম্পূর্ণ নিরাভরণ। কি মনে হতে জানালা দিয়ে আসা চাঁদের আলোয় দাড়ালাম, নিজের অজান্তেই চোখ চলে গেল ড্রেসিংয়ের দিকে। আয়নায় দেহের নিম্নাঙ্গ ফুটে উঠেছে প্রকট হয়ে। নাভি থেকে পায়ের হাঁটু স্পষ্ট প্রতীয়মান। নিজেই তাকিয়ে তাকিয়ে দেখছি আপন সৌন্দর্য। গভীর ডিম্বাকৃতির নাভি, যেকোন পুরুষ চাইবে জিহবা দিয়ে গভীরতা মাপতে, লেহন করতে, চুষে দিতে। নাভি ছাড়িয়েই ৩২ ইঞ্চি কোমড়। একটু নিচেই শুরু সুন্দর ফোলাফোলা হালকা বাদামি যৌনাঙ্গ। আমার আদরের পুশি। একদম পরিস্কার নির্লোম ঝকঝকে তকতকে। দুদিক পাতলা ত্বক এসে ঢেকে রেখেছে যোনিফুল। দুই ত্বকের সংযোগস্থল মনে হচ্ছে একটা লম্বা কাটা দাগ। তারই উপরে মাথা বের করে উকি দিচ্ছে দুষ্ট ক্লিটটা। কোমর ঢেউ খেলে নেমে গেছে ৩৬ ইঞ্চির গোলাকার নরম পাছায়। এভাবে যদি সুমিটা দেখতো, এতক্ষনে আমাকে খুবলে খেত। আর রকি দেখলে আমার পুশি থাকতো ওর মুখে।

ড্রেসিং থেকে নজর সরিয়ে ওয়ার্ডরোবের সামনে আসলাম। ড্রয়ার খুলে হাতড়াতে লাগলাম অন্ধকারেই। বের করে আনলাম সিগারেট কেসটা। আসলে আমি চেইন স্মোকার না। শখে, কখনো সখনো ইচ্ছা হলে খাই, বিশেষ করে এরকম রাতে ঘুম ভেঙ্গে গেলে। বার্থডেতে রকি গিফট করেছিল কেসটা। হারামিটাই দুষ্টুমি করে প্রথম সিগারেট ধরায় আমাকে।

খালি গায়েই হাতে সিগারেট কেস আর ফোন নিয়ে ব্যালকনিতে এসে দাড়ালাম। বাসার সামনেই বিশাল পদ্মা, আর কোন বাসা না থাকায় কেউ দেখতে পাওয়ার ভয় নাই। হুড়মুড় করে শরীরে আছড়ে পড়ছে দখিনা বাতাস। চুল উড়ছে, ঘাড়ে এসে পড়ছে। যতদুর চোখ যায় পদ্মার বিশাল‌ বালুচর। চাঁদের আলোয় অপার্থিব সুন্দর। তিন তলার ব্যালকনি থেকে যতদুর চোখ য়ায় শুধু জোস্নাস্নাত বিশাল পদ্মা আর গাছপালা। এ সৌন্দর্য ভাষায় প্রকাশ করা যায়না, শুধু উপভোগ করা যায়। দেওয়ালে হেলান দিয়ে কেস থেকে বের করলাম বেনসন লাইট, কেসের কোনায় আঙ্গুল দিয়ে চাপ দিতেই বের হয়ে আসল আগুনের ছোট্ট ফুলকি। সিগারেট জ্বালিয়ে হালকা টান। বুক ভরে নিকোটিন নিয়ে ফুসফুস থেকে বের করে দিলাম ধোঁয়া। জোছনায় অদ্ভুত নীলাভ ধোঁয়া। বাম হাত থেকে ডান হাতে ফোনটা নিয়ে আনলক করলাম। নোটিফিকেশন প্যানেল নিচে নামাতেই দেখলাম রাহাতের হোয়াটসঅ্যাপ ম্যাসেজ।

"Tumi ghumai gela?"

"Gd night mam"

"😘😘😘"

ম্যাসেজ দেখে মনে পড়লো রাহাতের সাথে চ্যাট করতে করতে ঘুমাই গেছি।

রাহাতের সাথে অনলাইনেই পরিচয়। ইঞ্জিনিয়ারিং থার্ড ইয়ার স্টুডেন্ট, ঢাকার একটি ইউনিভার্সিটির। আমার পোস্টে কমেন্ট করেছিলো। সেখান থেকেই কথা শুরু। ৩ বছরের জুনিয়র যদিও তবু আমাদের খুব বন্ধুত্ব। শুধু বন্ধুত্ব না তারচেয়েও বেশি। খুব হেল্পফুল।

তখন কেবলই ডিনার করে রুমে আসছি আর ফোনটা ভাইব্রেট করে উঠলো। ফোন হাতে নিয়ে বসলাম ড্রেসিংয়ের সামনে।
রাহাতের ম্যাসেজ। আমি ওর বড় হওয়ায় মজা করে mam ডাকে মাঝে মাঝে।

রিপ্লাই সেন্ড করেই মুখে ক্রীম মাখতে শুরু করলাম। ক্রীম মাখা শেষ করে উঠতেই আবার ম্যাসেজ। ততক্ষনে লাইট অফ করে বিছানায় শুয়ে পড়েছি। এসি ১৮ তে সেট করে গায়ে কম্বল দিয়ে নিউজফিড স্ক্রল করছি। একটু পর আবার ম্যাসেজ। ফেসবুক থেকে বের হয়ে হোয়াটসঅ্যাপে গেলাম। চ্যাট করতে করতে আমাদের কথা সেক্সের দিকেই টার্ন নিয়েছে। হ্যা রাহাত আর আমি মাঝে মাঝেই সেক্সচ্যাট করি। সকালেই পিরিয়ড ভালো হওয়ায় নিজেও খুব হর্নি হয়ে ছিলাম। নিমিষেই শুরু হয়ে গেল আমাদের সেক্সচ্যাট।

রাহাতের প্রতি কথায় ক্ষনে ক্ষনে শরীর টার্ন অন হয়ে উঠছে। কথার ফাঁকে ফাঁকে নিজেই নিজের শরীর হাতানো শুরু করলাম। কখনো স্তন মর্দন, কখনো পুশিতে আঙ্গুল। ঘরের ১৮ ডিগ্রি তাপমাত্রাতেও হালকা ঘেমে যাচ্ছি। শোয়া থেকে উঠে বসেছি। একটানে পাতলা টিশার্ট খুলে ফেললাম, ব্রায়ের হুক খুলে সেটাও ছুড়ে মারলাম বিছানার আর একপাশে। ডানহাতে বাম স্তন মুচড়ে ধরে দু আঙ্গুলে নিপল ঘুরায়ে ঘুরায়ে টানছি। বাম হাতে ততক্ষনে প্লাজো খুলে ফেলছি। সারা শরীরে একটা সুতাও নেই। রাহাতের কথার তালে তালে দুইটা আঙ্গুল পুশিতে ঢুকছে আর বেরুচ্ছে, আর বুড়ো আঙ্গুল সমানুপাতিক হারে ক্লিট ঘঁষে যাচ্ছে। সমস্ত দেহ মোচড় দিয়ে উঠছে, ছড়িয়ে পড়ছে অসহ্য অনুভূতি। নিপল খাড়া হয়ে ছোট আঙ্গুরের আকৃতি ধারন করেছে, নির্মমভাবে আঙ্গুর দুমড়ে মুচড়ে দিচ্ছি। যত জোরে পারছি পুশিতে আঙ্গুল ভরে দিচ্ছি। আঙ্গুলের ঘর্ষণে পুশি লাল হয়ে আছে। হঠাৎ করেই শরীর ঝাঁকিয়ে রসক্ষরন শুরু হয়ে গেল। তীব্র সুখে শরীর বেঁকে যাচ্ছে, থরথরিয়ে কাঁপছে সারা দেহ, হাত ভিজিয়ে বিছানায় পড়ছে পুশি নির্গত সুখরস। রকি থাকলে একফোঁটাও নষ্ট হতে দিতো না, সব চুষে খেয়ে নিত। ওভাবেই শুয়ে আছি, ঘড়িতে সময় 11:26 pm। দুমিনিট রাহাতের ও কোন ম্যাসেজ নাই। একসাথেই দুজনের অর্গাজম হয়েছে আজকে, বাথরুমে ফ্রেশ হচ্ছে হয়তো। আমার আর উঠার শক্তিও নাই।

সিগারেট শেষ হতেই বাস্তবে ফিরে আসলাম। মনে মনে নিজেই হাসি রাতের কথা ভেবে। আমার চেয়ে জুনিয়র কারো সাথে সেক্স চ্যাট করছি। আসলে এটা আমার অন্য সব ফ্যান্টাসির মত একটা ফ্যান্টাসি, বাট শুধু ভার্চুয়ালি নয় তোমার সাথে রিয়েল সেক্স চাই রাহাত। আই ওয়ানা ফাক ইউ সো হার্ড রাহাত, আই ওয়ানা রাইড ইউর ডিক হোল নাইট লং। ফাক মি, সাক মি, বাইট মি......

অজান্তেই চোখ চলে গেল নিজের নগ্ন দেহের উপর। জোছনায় অপার্থিব সুন্দর, যেন কোন ভাস্কর্য। ছবি নিয়ে রাখি, রাহাত, রকি, সুমিকে গরম করা যাবে। গুগল পিক্সেল ৪ এর লক খুলে ক্যামেরা ওপেন করলাম। এস্ট্রোগ্রাফি মোডে বিভিন্ন এঙ্গেলে কিছু সেলফি নিলাম। নিজের ছবি তোলা শেষ করে জোছনামাখা প্রকৃতিরও কয়েকটা ছবি তুললাম। ফোন লক করে দেওয়ালে হেলান দিয়ে বসে পড়েছি। ঠান্ডা বাতাসে শরীর জুড়িয়ে যাচ্ছে। অতীতের সব সুখস্মৃতি মনে ভেসে উঠছে। রকির সাথে উত্তাল সেক্স, সুমির সাথে লেসবি। শরীর শিউরে উঠলো, হাত চলে গেল খাড়া খাড়া সুঠাম নরম বুকে। আলতো করে বুকে হাত বুলাচ্ছি, নিপল মুচড়ে দিচ্ছি। আবারো শরীর জেগে উঠেছে, গরম হয়ে যাচ্ছি, যৌনাঙ্গ উষ্ণ ভাপ ছড়াচ্ছে। শরীর এখন সঙ্গমসুখ চাইছে। একটা শক্ত শরীরের নিচে পিষ্ট হতে চাইছে আমার সুন্দর নারীদেহ। শক্ত পুরুষাঙ্গের আঘাতে ক্ষতবিক্ষত হতে চাইছে নরম কোমল যোনীফুলটা।

হঠাৎ করেই উঠে দাঁড়িয়ে রুমে আসলাম। বেডসাইড ড্রয়ার খুলে বের করে আনলাম দারাজ থেকে কেনা ছোট ডিলডোটা। বড় ডিলডো আবার আমার পছন্দ না, পুশির শেপ নষ্ট করে ফেলে আর পুশির পাপড়ি মেলে যায়, তাছাড়া ব্যথাও লাগে। ডিলডো হাতে নিয়ে বেডে শুয়ে পড়ি। দেহের আগুন না নিভালে যে আর ঘুম আসবে না। ডিলডো ভাইব্রেটর অন করে পুশিতে আস্তে আস্তে ঢুকিয়ে দিলাম পুরোটা। ভাইব্রেটরের সাথে তাল মিলিয়ে ডিলডো পুশ ইন আউট করছি ছন্দ মিলিয়ে। অতীত সুখস্মৃতি মনে করে স্বমৈথুন করছি একমনে। ডিলডোর কিরকির শব্দ ছাড়া চারিদিক নিস্তব্ধ নিশ্চুপ। ডিলডোটাকে মনে হচ্ছে রকির উত্তপ্ত পুরুষাঙ্গ, যা আমাকে নিয়ে যাচ্ছে যৌনতার বন্দরে। সুখে শরীর বেঁকে যাচ্ছে, হাত চলে যাচ্ছে সুগঠিত বুকে। টিপে চলেছি নিজের সুউচ্চ স্তন। আবেশে বন্ধ হয়ে আসছে চোখের পাতা। কামরসে ভরে উঠেছে যৌনাঙ্গ, উপচে বের হয়ে আসছে ঝাঁঝালো যোনীরস। নাকের পাটা ফুলে ফুলে উঠছে, ঠোঁট ফাক হয়ে বের হয় আসছে মৃদু হিসহিসানি শিৎকার, নিপল দুটো শক্ত হয়ে বুলেট, ক্লিট খাড়া হয়ে লাল বর্ণ ধারণ করেছে। মন চলে যাচ্ছে আমার অতীতে, রকির কাছে, সুমির কাছে।

(নিজের অভিজ্ঞতা থেকে লেখার চেষ্টা করছি, অবশ্যই বড় গল্প। শুরুটা কেমন হলো কমেন্টে জানাবেন। যেকোন সাজেশন গ্রহনযোগ্য, আপনাদের মতামত জানান।)

--কুয়াশা কনা
রাজশাহী
২০-০১-২০২২
 

Users who are viewing this thread

Back
Top