What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্ত্রীর শরীরসুধা [পার্ট ১] (1 Viewer)

  • Thread starter Sabrina Roy
  • Start date
  • Tagged users None

Sabrina Roy

New Member
Joined
May 3, 2021
Threads
46
Messages
110
Credits
34,344

স্বপনের কথা



আমার নাম স্বপন , বয়েস ৪১ । অনেকদিন-ই বিয়ে হয়েছে আমার সুন্দরী স্ত্রী সোনালীর সঙ্গে , প্রায় ১৫ বছর হয়ে গেল । সোনালীর বয়স ৩৫ । এই বয়েসেও খুবই সুন্দরী ও । আমি একটু মোটা হয়ে গেলেও সোনালীর চেহারা আর স্বাস্থ্য খুবই সুন্দর রেখেছে । পাঁচ ফুট তিন ইঞ্চির টানটান চেহারাটা মেদ খুবই কম , কিন্তু যেখানে থাকার দরকার ঠিকই আছে । বিয়ের পরে কোনো প্রাকৃতিক নিয়মেই সোনালীর পশ্চাদ্দেশে একটা সুন্দর ভারী ভাব এসেছে । কিন্তু অর কোমরটা ঠিক বিয়ের সময়ের মতনই সুঠাম । তার ফলে যেকোনো ছেলেই ওকে দেখে চোখ ফেরাতে পারে না । তাই বর হিসেবে মাঝে মাঝে আমার গর্ব হয় । সোনালী এক মেয়ের মা । আমাদের মেয়ে সুকন্যা । ঠিক সোনালীর মতই দেখতে , ভীযন মিষ্টি । সম্পূর্ণ সুখী সংসার ।

এবার আমাদের জীবনের আরেকটা দিকের কথা বলি । যেটা নিয়ে আমরা আলোচনা না করলেও বুঝতে পারি । বিয়ের পর থেকেই আমি বুঝলাম সোনালীর চাহিদা মেটানো পরিপূর্ণভাবে আমার পক্ষে সম্ভব নয় । আমরা দুজনে বুঝতে পারলেও সোনালী এই নিয়ে কখনো অশান্তি করে নি । সঙ্গমের সময় বেশ কিছক্ষন আদরের পরে আমি ওকে উলঙ্গ করে করতে সুরু করি । অপেক্ষায় থাকি কখন অর চরম আরামের সময় আসবে । কিন্তু সেই সময় আসে না ..করতে করতে থাকতে পারিনা আমি । ওর পাগলের মত উত্তেজিত শরীর তাকে রমন করতে করতে কখন আমার শরীর চূড়ায় এসে যায় । সোনালী তখন আরো বোধহয় চায়, কিন্তু আমার আর দেবার ক্ষমতা থাকে না । ও কিন্তু রাগে না । প্রথম প্রথম দ্বিতীয়বার চাইতো কিন্ত পরে তাও বন্ধ করে দেয় । আসতে আসতে ঘুমিয়ে পরে আমার পাশে । আর কিছুদিন পরে এর হঠাত একটা কাজ চালানো সমাধান করে ফেলে সোনালী । আসতে আসতে আমার মুখটাকে নিয়ে যায় ওর অসভ্য জায়গাতে । আমি বুঝতে পারি ।সোনালী আনন্দে শীত্কার করে । আসতে আসতে চুমুতে চুমুতে পাগল করে দেই । সোনালী নিজের কোমর তুলতে থাকে প্রথমে আসতে আসতে , পরে জোরে জোরে । শেষে পাগল হয়ে যায় ও । আহ আহ করে নিজের সরির দোলাতে থাকে । আমি অবাক হয়ে যাই কিন্তু ছাড়িনা । শেষে পাগলের মত কোমর দোলাতে দোলাতে চরম সুখ নেয় সোনালী । ভালবাসার আনন্দে চেপে চুমু খায় আমাকে ।

আমি আর সোনালী অর এই চরম সুখের পরে জড়াজড়ি করে আদর করি নিজেদের । বলি ওকে কেমন লাগলো সোনা? জবাবে সোনালী আমাকে ভীযন আশ্লেষে একটা চুমু দেয় । বলে উহ তোমাকে নিয়ে আর পারিনা সোনা । এই অসভ্য কথা মেয়েদের জিগেস করতে আছে ? বোঝনা যেন ! এই প্রথম আমি তো চুড়াতে উঠলাম এতদিন পরে । আমি বললাম আগে মনে হয়নি কেন কে জানে ? সোনালী হাসল, বলল সত্যি বলব তোমাকে – এই আইডিয়াতা কিন্তু আমার নয় । শুনে আমি তো খুব অবাক – সেকি কে বলল? ও বলল প্লিস এর থেকে বেশি বলতে পারব না ।

সোনালীর এই আইডিয়া-র কথা নিয়ে আমি ভাবতে থাকি । কে ওকে জানালো এইভাবে সুখ পাবার কথা আমার থেকে? সে কি ছেলে না মেয়ে ? ছেলে হতেই পারে না , আমার বউ তো লাজুক, নিশ্চই মেয়েই হবে । ইশ তাকে নিশ্চয় সোনালী আমাদের যৌন জীবনের সব ইতিকথা বলেছে । সে সব জানে আমাদের সম্বন্ধে । নিশ্চয় ওর কোনো মেয়ে বন্ধুই হবে । ভাবতে ভাবতে বেশ উত্তেজিত হয়ে যাই আমি অফিসে বসেই । ভাবি আজকে রাতেই গিয়ে জানতে হবে । আর ওকে আবার আদরের সময় জিগেশ করব ।

রাতে বাড়ি ফিরে খাবার খাই । দেখি সোনালী একটা সুন্দর শাড়ি পরে । ঘামে ব্লাউস ভিজে গেছে , নিশ্চয় রান্নাঘরে ফ্যান নেই বলে । ইশ আমার বৌটার কি কষ্ট । মনে মনে ভাবি কালকেই তার ব্যবস্থা করব । খুবই ভালবাসি তো আমার বৌটাকে । ওর জন্য সব কিছুই করতে পারি আমি .. হ্যা সব কিছুই ! খাবার পরে মেয়েকে পড়াশোনা করায় সোনালী । রাতে আমি একটা গল্পের বই পড়ছিলাম । ও ঘরে ঢোকে নাইটি পরে । আমার সোজা চোখ চলে যায় স্তনের দিকে । স্তন দুটো পুরো সতেজ এই বয়সেও । আর ভেতরে কালো অন্তর্বাস পরেছে ও । আমি জানি কালো আর লাল পরা মানে ওর উত্তেজনা বেশি আছে । বিছানাতে আসতেই ওকে জোরে চেপে ধরি আমার সরিরের সঙ্গে । হিসহিস করে সোনালী বলে , কাল অফিস আছে কিন্তু বেশি হবে না । আমি বলি তাতে কি , তোমার মত সুন্দরীকে আদর না করে থাকা যায়? একটু ঘষাঘষিতে সোনালী ও গরম হয়ে যায় । উরু দিয়ে আমার পাজামার ওপর লিঙ্গে ঘষতে থাকে আসতে আসতে । আমি বলি এখনি গরম করে দিও না । অনেক সময় আছে । সোনালী বলে ওকে না ঠান্ডা করলে তো তুমি আমাকে ঠান্ডা করতে পারবে না ? আমি বলি তাহলে তোমার মিষ্টিটা আজকেও খাওয়াবে ? হাসে সোনালী বলে, জানো ঐটা করলে আমার সঙ্গমের চেয়েও বেশি সুখ হয়, কিছু মনে কর না । আমি বললাম তাহলে বল কে বলেছে ঐটা করতে ? হাসলো সোনালী , বলল বলব না এসব আমাদের মেয়েদের গোপন কথা । আমি আশ্বস্ত হলাম , মেয়ে তাহলে । বললাম কে? ও বলল এইটুকুই থাক । আমি বুঝলাম সময় আসছে । আসতে আসতে ও আমারটা খাড়া করে দিল । আর আমাকে ওর ওপরে উঠতে বলল । আমি না উঠে আসতে আসতে ওর নাভিতে চুমু দিলাম । ও কাতরে উঠলো, বলল এখনি? আগে করবে না? আমি বললাম না..বলে নাভিতে আসতে আসতে চুমু দিতে থাকলাম । বুঝলাম মনে মনে ও প্রচন্ড গরম হয়ে যাচ্ছে । ঘন ঘন নিশ্বাস পড়ছে আমার বৌএর । নাকের পাতা ফুলে উঠছে । উরুতে উরু ঘষছে | বললাম তুমি মনে হচ্ছে ঐটার জন্যে তৈরী? হাসলো সোনালী – অসভ্য । আমি বললাম তাহলে বল, কে বলেছে ঐটা করতে? প্লিজ । সোনালী বলল না না । কিন্তু আমি ছাড়ার পাত্র নয় । প্যান্টির ওপর দিয়ে ওর ভেজা তলপেটে কযেকটা চুমু দিয়ে সোনালীকে আরো পাগল করে তুললাম । বললাম ভিজিয়ে ফেলেছ এখনি ? হাসলো সোনালী (ভীযন মিষ্টি দেখায় ওকে ) বলল আজকে ভীযন উত্তেজনা হচ্ছে যেন জানি না । বললাম কে বলেছে বল আরো বেশি উত্তেজনা হবে । দুষ্টু হেসে ও বলল তুমি তাকে চেন । আমি বললাম তোমার বন্ধু ? ও বলল হ্যা । বললাম কে? সোনালী বলল তা বলতে পারব না । তুমি বুঝে নাও । ওর অন্তর্বাস পুরো খুলে নগ্ন করে দিয়ে দেখতে লাগলাম । ও বলল কি দেখছ? আমি বললাম সেই বন্ধু কি তোমার চেয়েও সুন্দরী? সোনালী হেসে বলল আমাকে পেয়েও মনে ধরছে না? বন্ধুর কথা মনে পরছে? আমি বললাম না, সে তোমার খুব ভালো বন্ধু, সব বলেছ নাকি তাকে? বলে আরেকটা চুমু তলপেটে । হিসহিস করে ও বলল কেন জানতে চাও? জিভটা ওর তলপেটে । বললাম এমনি । ও বলল আগে আমাকে আরো উত্তেজ্জিত কর তারপরে বলব ।

সোনালী সম্পূর্ণ উলঙ্গ । ওর তলপেটের মিষ্টি গন্ধে আমি পাগল । কি সুন্দরী বউ আমার । আজকে ওকে চূড়ায় তুলব আবার । ও চরম সুখ পাবে , ও-ও জানে আর আমিও । আর সেটাই নিশ্চয় চায় সোনালী । আমার পুরুষাঙ্গের থেকে আমার জিভ-এ আরো ভালো হাতিয়ার হোক না ! আলতো করে একটা দাঁতের চাপ দিতে শিউরে উঠলো ও । অসভ্য মেয়ের মত কথা না বলে চাপা শীত্কার করে উঠলো….উমমম করে । আরেকটা আলতো কামর আরেকটা শীত্কার আঃ ওর মধ্যে তীব্র কামার্তা নারীকে আজ বার করে আনব । দুহাতে স্তন চেপে ধরলাম..হিস হিস করে সোনালী বলল আজ কি হলো তোমার? বললাম তোমার ভেজা তলপেটটা দারুন লাগছে । সোনালী বলল আমারও আজ শরীরে বেশ গরম , তোমার আদুরে বউ আমি আজ । আমি বললাম যে মেয়েটি তোমাকে আদুরে বউ বানালো তার নামটা তো বলছ না ! সোনালী বলল বললে কি করবে? তার কথা না ভেবে আমার কথা ভাব ইশ..তোমারটা খাড়া হয়ে গেছে? বলে হাতটা বাড়িয়ে ধরল । উফ কি জোরে কচলাছে । আমি ছাড়িয়ে নিয়ে পুরো জিভ ঢুকিয়ে চুষতে লাগলাম । সোনালী আরামে ঠেলে ঠেলে দিছে কোমরটা । ওর প্রচন্ড উত্তেজনা হচ্ছে চোখ বোজা বুক ঘন ঘন উঠছে আর নামছে । পাদুটো আমার পিঠের ওপর তুলে দিয়েছে । পুরো তৈরী চরম সুখের জন্য । আমার জিভটা পুরো ওর ভগাঙ্কুর স্পর্শ করছে বুঝতে পারছি । সোনালী আঃ আহঃ মাগো বলে শীত্কার করছে । আমি বললাম কিগো মস্তি হচ্ছে? সোনালী বলল..মাগো এই মস্তি না পেলে মরে যাব .. ইশ এত সুখ চোষাতে আগে কেন জানতামনা মাগো ।আমি বললাম এবার বল কে জানালো তোমাকে? সোনালী হিসহিস করে বলল, আমার সবচেয়ে অসভ্য বন্ধু কে ? আমি বললাম জানিনা তো । তোমার বন্ধুদের অসভ্যতা করতে দাওনি তো আমার সঙ্গে কিকরে জানব । হাসলো সোনালী, পারমিতা . বুঝলে…এবার শান্তি তো? ইশ খাও আর পারছিনা । আমি একটু অবাক । এত শান্ত শিষ্ট মেয়ে.. সে নাকি সোনালীকে এইসব শেখাচ্ছে ভাবা যায়? উত্তেজিত হয়ে আসতে আসতে জিভটা পাগলের মত চুষতে সুরু করলাম । সোনালী বুঝলো এবার ওর আসছে । প্রচন্ড জোরে জোরে কমর ওঠানামা করছে ওর । আমি ওর পাছাটা চেপে ধরেছি । ইশ ভাবছি এইভাবে যদি ও সঙ্গম করত আমার সঙ্গে তাহলে কি আমি রাখতে পারতাম? আগে নাচ সিখত সোনালী, টাই খুব ভালো কমর দোলাতে পারে । ওর এই সুন্দর কোমরের সঙ্গে কি আমি তাল রাখতে পারি? কি সুঠাম ছন্দ । মিষ্টি হেসে আমার সোনা বউ বলল. উফ আর পারছিনা..আমার আসছে জোরে জোরে চোষ আহ্হঃ মাগো বলতে বলতে ..পাগলের মত কোমর দোলাতে দোলাতে সোনালী দাতে দাত চেপে ধরল । আর তিরতির করে বাড়িয়ে এলো ওর রাগ রস । তীব্র অসভ্য সুখে আর লজ্জায় আমার মিষ্টি বউ আমার মাথাটা চেপে ধরল ওর তলপেটে নিবির ভালবাসায় ।

এবার একটু সময় নিয়ে সোনালী আর পারমিতার কথা বলা যাক । সোনালীর শরীর যেমন টানটান ইউরোপীয় নারীদের মত , পারমিতার শরীর বাঙালি নারীদের মত । সোনালীর টিকলো নাক, ফর্সা রং , বুক মাঝারি , নিপল গোলাপী , হালকা কালো যৌনকেশ , পাছা থাসালো হলেও মাঝারি, পারমিতা ঠিক যেন বাংলার বধু, বুকভরা মধু । পারমিতাকে আমি কখনো নর্মসহচরী হিসাবে ভাবিনি, কিন্তু শাড়ির ওপর দিয়েও বুঝি, যে অর বেশ ভরাট স্তন, বড় নিতম্ব , রসে টইটম্বুর দেহ । একটু কালো, অনেকটা সন্ধ্যা রায় যদি কালো হতেন , ঠিক সেইরকম, উছতায় সোনালীর চেয়ে দু তিন ইঞ্চি ছোট । ফ্যাশন শো হলে পারমিতা সোনালীর কাছে লাগবেই না , প্রথম রাউন্ড-এই বেরিয়ে যাবে, কিন্তু যৌনতা তো ফ্যাশন শো নয়, বিশেষ করে বাঙালি ছেলেদের যৌনতা । আমরা দেহে কম মনে বেশি । পারমিতার কথাও (আমি যতটুকু শুনেছি ) রসালো বাঙালি বৌদিদের মত । যাকে বলে দুষ্টু বৌদি । পারমিতা সোনালীর অনেকদিনের বন্ধু, স্কুল জীবনের, তাই অনেক দুষ্টুমি-ই ওরা একসঙ্গে করেছে । আমি ব্যাঙ্ক-এর অফিসার , পারমিতার বর রবি এম এন সি তে বিসনেস ডিরেক্টর । একসঙ্গে মদ না খেলেও ওদের সঙ্গে সামাজিক সম্পর্ক বেশ ভালই । তবে অর বরের সঙ্গে বেশি দেখা হয়নি আমাদের । সোনালী আর পারমিতা দুজনেই বাংলা মিডিয়াম । তবে সোনালীর কলেজে বেশ কিছু অবাঙালি থাকার ফলে অর ইংলিশটা বেশ ভালই হয়ে গেছে । দুজনেই গৃহবধু , দুজনেই সুন্দরী , কিন্তু দুজনে দুরকম ।

পাঠকরা মার্জনা করবেন, শুরুতে যেভাবে সোজা বিছানায় নিয়ে গেছিলাম, আজকে সেভাবে কিছু বললাম না , কারণ পরের ব্যাপারগুলো বলতে গেলে এই বর্ণনাগুলো অপরিহার্য । বলা বাহুল্য সোনালী আর পারমিতা দুজনেরই সম্বন্ধ করে বিয়ে ।

সোনালীর সঙ্গে বিয়ের প্রথম রাতটা আমার দারুন কেটেছিল । সোনালীর নরম সুন্দর শরীর দেখে আমি পাগল হয়ে গেছিলাম । চুমু আর আদরে সারা দেহে ওকে ভরিয়ে দিয়েছিলাম । নববধু সোনালী-ও আমাকে বেশ সেই তুলনায় ভালই আদর করেছিল । কিছুক্ষণ আদরের পরেই দুষ্টু মেয়ে হালকা শীত্কার শুরু করে । কোনো কথা না বলে অসভ্য , উমম আহঃ – এই কথাগুলো সুন্দরী মেয়েদের মুখে শুনতে যে কি ভালো লাগে তা প্রথম বুঝলাম । সঙ্গমের আগে লজ্জাভরে হলেও আসতে আসতে আমি সোনালীর হাতটা আমার লিঙ্গে দেওয়াতে ও আমাকে আদর-ও করেছিল আস্তে আস্তে । দুষ্টু হাসছিল ও মৃদু মৃদু । তখন তো আমি জানতামনা যে ও আসলে বেশ দুষ্টু । কিন্তু ভিসন ভালো ভালবাসতে পারে । এই পনের বছর ধরে খুব আদরে আনন্দে কেটেছে আমাদের । কিন্তু সঙ্গমে চরম সুখ একসঙ্গে দুজনের বেশি হয়নি । এটা দুজনে বুঝতে পারলেও আমরা কোনো দোষ দেইনি একে অপরকে । এরকমই হয় বলে মেনে নিয়েছি দুজনেই । কিন্তু হঠাত সঙ্গমের সময় এই পারমিতার কথা কেন জানিনা আমাদের নতুন উত্তেজনা এনে দেয় । আর সোনালী যে এইভাবে চুড়ায় উঠতে পারে ঐখানে চুমু আর জিভ দিলে, আমি কখনো ভাবিনি এত । কিন্তু সোনালীর মধ্যে যে সেই আদিম নারী আছে , যে নিজেকে যৌনতার চরমে নিয়ে যেতে প্রচন্ড উপভোগ করে , আর সেই সময় ও কোনো বাধা মানে না সেটা প্রথম জানলাম আমি । সেটা আমার কাছে প্রচন্ড উত্তেজক মনে হলো । হঠাত মনে হলো , কি ভাবছিল সোনালী? চোখ বুজে ? কোনো ফ্যান্টাসি করছিল কি ও? কাউকে ভাবছিল ? অন্য কাউকে নাকি? ভেবেই বেশ উত্তেজিত হয়ে গেলাম আমি । পাজামার তলায় কেন জানিনা লিঙ্গটা লোহার রড হয়ে গেল । ইশ কি ভাবছি আমি ? সোনালী তো আমার নিজের স্ত্রী, বিয়ে করা মন্ত্র পরা বউ । বাঙালি শাঁখা-সিন্দুর পরা বউ কি পরপুরুষকে ভাবতে পারে ? নিজের নরম দেহ পিষছে অন্য পুরুষ – ইশ ভাবতেই পারে না একদমই । অন্য দিকটা আমাকে বলল কেন পারে না স্বপন ? নারীও কেন পুরুষের মত চরম সুখ চাইবে না ? সোনালীর মনেও তো আসতে পারে এক দামাল পুরুষ , যে অসহ্য আদরে অর টানটান গোলাপী স্তনবৃন্ত ভরিয়ে দেবে , শিরশিরে আদরে অর নাভিকে আরো ভরাট করে তুলবে , পেশল বাহুতে সোনালীর নরম শরীরটা নিবিড়ভাবে পিষ্ট করবে । না না এসব ভাবব না আমি ! আমাদের পনের বছরের বিয়ে, এই সংসার , সুকন্যা আমাদের মেয়ে , এসব ছেড়ে আজেবাজে এইসব কথা ? পাশ্চাত্য সভ্যতার কুফল , হতেই পারেনা বাঙালি মেয়েরা এইসব ভাববে । কিন্তু তবে পাগলের মত সুখ কেন পাচ্ছিল ও ? যাহোক । কিন্তু পারমিতার কথা ওকে জিগেস করার পরে জীবনের এক নতুন দরজা খুলে গেল আমাদের , একটু ধৈর্য ধরে থাকুন বন্ধুরা… আর আমাকে বলুন আপনারা কি ভাবছেন , আমি আছি, আপনাদের সঙ্গে , এখন ছোট্ট একটা ব্রেক.







সোনালী আর পারমিতার কথা তো শুনলেন , এবার চলে যাই সেখানে যেখান থেকে সুরু করেছিলাম । দ্বিতীয়দিন সোনালী ওর রাগমোচনের (চরম সুখ ) পরে আদর করতে করতে আমাকে বলে দিল এই সুখের কথাটা ওকে প্রথম ওর বন্ধু পারমিতা বলে ।ওই সুনে আমার কেমন কেমন লাগে । ওকে জিগেশ করি কিকরে সুরু হলো । তখন সোনালীর দুই উরুর মধ্যে আমার লিঙ্গ । একটু আগেই চরম সুখ পেয়েছে আমার সুন্দরী বউ । আমার গলা জড়িয়ে বলে বলব ? একটু অসভ্য কথা কিন্তু , বলে আবার আমার লিঙ্গে চাপ দেয় । অর গলা জড়িয়ে চুমু দিয়ে বলি , বলি না , এখন তো অসভ্য কথা আলোচনা করারই সময় , লজ্জা কি? সোনালীর শরীর তখন আচ্ছন্ন আদরে । বলে ও খুব অসভ্য জানো তো । আমি বলি কেন ? সোনালী বলে বিয়ের পর থেকেই ও জিগেশ করতে সুরু করে , আমি কেমন আদর খাই, কেমন আদর করি তোমাকে এইসব । আমি বললাম তুমি কি বললে ? সোনালী হেসে বলল প্রথম প্রথম তো কিছুই বলতাম না আর ও বারবার জিগেশ করত । আমি বললাম তারপরে? সোনালী বলল পরের দিকে একটু একটু করে বলতাম আর ও-ও একটু একটু করে বলত । আমি বললাম সেকি, বিছানায় কি করি ওকে বলতে ? সোনালী হাসলো, তুমি হয়ত জাননা অনেক মেয়েরাই বন্ধুদের সঙ্গে আলোচনা করে । কলেজে আমাদের যেসব মেয়েদের বিয়ে হয়ে যেত তাদের তো পাগল করে দিত বিয়ের পরে আসলে । তবুও তো ভালো আমার কলেজ পাশ পরার পরে বিয়ে হয়েছে । বললাম কি বলত ও? সোনালী হাসলো বলত ওর বর ভীযন ওকে আদর করে আর পাগল করে দেয় । কোনো রাতে ছাড়ে না একদম । ঘুমোতেই দেয় না ওকে আর অর চোখে কালি পরে যাচ্ছে । আমি বললাম কি কি করে ওকে তাও বলত ? সোনালী হাসলো, কেন তুমি জানতে চাও নাকি? সোনালীর তলপেটে একটা আলতো সুরসুরি দিয়ে বললাম জানতে চাইলেই কি বলবে তুমি ? সোনালী হাসলো.. ইশ অসভ্য..সুরসুরি দিও না.. আবার কাম উঠে যাচ্ছে । আমি আরো সুরসুরি দিলাম..ও কিছু বলছে না..আর একটু একটু ভিজে যাচ্ছিল আমার বৌএর ওই জায়গাটা । হিসহিস করে সোনালী বলল পারমিতার বর রবি ওকে বিয়ের পরে স্বভাব খারাপ করে দিয়েছিল । ও বলত রাতে দুবার না দিলে নাকি রবির চলতই না । আর তার কিছুদিন পরে নাকি, পারমিতারও অভ্যেস হয়ে গিয়েছিল । বাপের বাড়ি গেলে এক দুদিনের বেশি থাকতেই পারত না । আমি বললাম সেকি রোজ দুবার করে ? আমাদের তো একবারই হয় । দুবার করে দিলে ক্লান্ত লাগে না ? সোনালী বলল পারমিতার আগে খুব ক্লান্ত লাগত, সকালে ঘুমে চোখ জড়িয়ে আসত, সংসারের কাজ করতে করতে । কিছুদিন পরে অর ঐটাতে অভ্যেস হয়ে যায় । তারপরে বলত নাকি ওটা ছাড়া ও নিজেই থাকতে পারত না । রবি অফিসের কাজে বাইরে গেলে অর শরীরটা গরম হয়ে থাকত খুব, ফিরে এলেই, রবি ওকে ঠান্ডা করত । আমি বললাম কি করত গরম হলে ? দুষ্টু হাসলো সোনালী , তুমি জেনে কি করবে , আমাদের মেয়েদের নিজেদের ঠান্ডা করার উপায় আছে । সবসময় বরকে পাওয়া যায় নাকি ? আমি বললাম তোমাকে বলেছে ও ? হাসলো সোনালী এসব মেয়েরা সবাই জানে, বলার কি আছে । আমি অর তলপেটে সুরসুরি সুরু করে দিলাম আসতে আসতে । বললাম.. পুরো ভিজে গেছ তো তুমি ? সোনালী হাসলো, বলল এইসব আলোচনাতে ভিজবে না , তুমি-ই তো সুরু করলে আগে । আমি ঘসছি আঙ্গুলগুলো সোনালীর ভগাঙ্কুরে । বললাম কিকরে নিজেকে ঠান্ডা করত পারমিতা বলনা? প্লিস । হাসলো সোনালী , খুব জানবার ইচ্ছে তো পারমিতার সম্পর্কে ? অসভ্য , বলে দেব ওকে? দেখি পুরো ভিজে গেছে ওর । সাহস পেয়ে বললাম , শুরু করতেই ভিজে গেছে এরকম, আরো বল, আরো ভালো লাগবে তোমারি । সোনালী হাসলো, বলল নিল ছবি এনে দিত রবি আর ও দেখত । সেটাও অর অভ্যেস হয়ে গেছিল । বললাম সেকি তুমিও দেখেছ নাকি? হাসলো সোনালী , বলল সুধু একবারই । ওই দেখিয়েছিল । ওদের বাড়িতে । সেটা থেকেই তো এই নতুন আদরটা শিখলাম । একটি বিদেশী ছেলে আর মেয়ে করছিল । পারমিতা বলল, মেয়েদের এতে নাকি সহজেই চরম সুখ হয় । আমি বললাম তোমরা দুজনে একসঙ্গে নিল ছবি দেখেছিলে ? সোনালী বলল, কি আর করি , ও বলল…তাইত । আমি তখন বেশ গরম । বললাম রবি বাড়ি ছিলনা? সোনালী বলল ও তো অফিসে ছিল । শপিং-এর পরে পারমিতা ওদের বাড়িতে দেকে নিয়ে গেল, তখন দেখলাম । বললাম তোমার দেখে উত্তেজনা হয়নি? সোনালী বলল হবে না আবার, পুরো ভিজে গেছিল । আর ঐসময় পারমিতা আরো দুষ্টু দুষ্টু কথা বলছিল । তুমি আমাকে কিভাবে আদর কর, রবি ওকে কিভাবে আদর করে সেইসব কথা । ও বলছিল নিজেদের মধ্যে মেয়েরা আলোচনা করলে কোনো দোষ নেই । আমি বললাম তুমি বললে আমাদের কথা ? হিসহিস করে সোনালী বলল , ঐসময় মেয়েদের মধ্যে কোনো লুকোছাপা থাকে না । আমরা দুজনেই তখন পাগলের মত গরম । আমি বললাম পারমিতা এত মিষ্টি মেয়ে আর এইসব বলবে ভাবতেই পারছিনা । সোনালী হাসলো বলল..আহ আমার ভিসন উঠে গেছে এসব শুনে , আবার ঠান্ডা করতে হবে । নয়তো থাকতে পারছিনা । আমি সুযোগ পেলাম । সোনালীকে বললাম দেব আগে তোমরা কিকরে ঠান্ডা হলে বল? হিসহিস করে সোনালী বলল, পারমিতা আমাকে বলল সিনেমার ছেলেটাকে আমার শরীরের ওপরে ভাবতে বলল তাতে উত্তেজনা হবে । আমি বললাম তুমি ভাবলে? সোনালী বলল, ঐসময় আর কিছু করার উপায় ছিলনা , দুজনের যা অবস্থা হয়েছিল ঐসব দেখে । চোখ বুজে, দুমিনিট ভাবলাম আর তারপরেই সব ভিজে গেল আমাদের দুজনেরই ।

আমি বললাম তুমি ভাবলে সিনেমার লোকটিকে ? হাসলো সোনালী, সরি কিছু মনে করনা , ওই সময় থাকা যায়না আর , তুমি তো ছিলে না, অর বর-ও ছিলনা কি করব আমরা বল? আমি জবাবে অর ওখানে আরো চুমু দিতে শুরু করলাম । সোনালী পাগলের মত কোমরের দোলা দিতে দিতে স্বর্গে উঠলো । দুজনে চেপে ঠেসে ধরলাম পরস্পরকে । চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম একে অপরকে । হিসহিস করে সোনালী বলল আমার হয়ে গেছে , তুমি কি করবে ? আমি বললাম এস ঢুকিয়ে দেই । সোনালী বলল না থাক আজকে ইচ্ছে করছে না । তুমি করে নাও নিজে নিজে । পাশের ঘরে গিয়ে আমি ভাবছি । সোনালী আজকাল কি অসভ্য হয়ে গেছে । সিনেমার নায়ক-কে ভাবছে । কিন্তু তখন আমার বিবেক বলে উঠলো , তুমি নিজে কি? ছোটবেলা থেকে, পাড়ার মেয়ে, হিন্দি সিনেমার নায়িকা, বৌদি কাউকে তো স্বপ্নে ছারনি । গভীর আশ্লেষে তাদের নিজের বিছানাতে নিয়ে এসেছ স্বপ্নে । আর বউ করলেই রাগ? লিঙ্গটা ঘষতে ঘষতে ভাবলাম সোনালীর অত সুন্দর শরীর, কোনো দামাল পেশীবহুল ছেলের সঙ্গেই ওকে বোধহয় মানায় । ভাবতেই আমারটা লোহার রড হয়ে গেল । দেখলাম আমার ফর্সা সুন্দরী শিক্ষিতা স্ত্রী অন্য একজনের খুব কাছে একলা ঘরে } সেই পুরুষটির রূপে মুগ্ধ ও । মুখতুলে তাকাতেই সেই পুরুষ চুম্বন একে দিল আমার স্ত্রীর অধরে । দুজনে দুজনের অধরসুধা পান করছে নিবিড়ভাবে । আর পুরুষটির হাত আমার স্ত্রীর সারা শরীরে খেলা করছে । কিছুই করতে পারছেনা ও । রূপের আকর্ষণে রূপবতী নারী ধরা পরেছে । পেশল শরীর দিয়ে পুরুষটি পিষছে আমার স্ত্রীকে । চোখ বোজা সোনালীর । একে একে আমার স্ত্রীর পরনের সব কাপড় খুলে দিছে পুরুষটি । ইশ কিসব ভাবছি আমি .. কিন্তু সোনালী-ই তো বলল । নিশ্চয় ও নগ্ন হবার কথা ভাবছিল ছবি দেখতে দেখতে । আমার সামনে তখন আরেকটা ছবি চলছে । সোনালীর নগ্ন শরীর পেশল পুরুষটি ভালবাসায় ভরিয়ে দিছে । আর ও কি করছে ওরা ? উরুর হালকা চাপ দিয়ে পুরুষটিকে নিজের শরীরে ডাকলো সোনালী । ভালবাসছে ওরা । পুরুষটি সোনালীর ওপরে । সোনালীর উরুর তার উরুর সঙ্গে ঘন । সোনালী হাত দিয়ে ধরে বুঝলো আমার পুরুষাঙ্গের চেয়ে অনেকটাই বড় সেই পুরুষটির পুরুষাঙ্গ । ঠিক সোনালীর সুন্দর শরীরের সঙ্গে মানানসই । শিবরাত্রির দিন এইরকম পুরুষাঙ্গই চায় মেয়েরা । কাঁপা কাঁপা হাতে সোনালী আদর করলো তার স্বপ্নের পুরুষের ঐখানে । ওর আদরে আরো বড় হয়ে গেল । হিসহিস করে নিজের তলপেট আরো ঘন করলো সোনালী । আর তারপরে আসতে আসতে সোনালীর শরীরে প্রবেশ করলো পুরুষটি । আমার বিবাহিতা স্ত্রী তার গুরু নিতম্ব দোলাতে দোলাতে সুখ দিতে থাকলো পুরুষটিকে । কি ভালো লাগছে সোনালীর । পুরুষটির লিঙ্গ গেঁথে যাচ্ছে সোনালীর ভরাট ভেজা তলপেটে । আদরে আশ্লেষে সোনালী কামবাসনা জানাচ্ছে পুরুষটিকে মধুর শীতকারে । ইশ । আর পারলাম না । আমার হয়ে গেল । তারপরে সোনালীর পাশে গিয়ে ঘুমিয়ে পরলাম ।

তার ঠিক পরের রাত । সোনালীকে আসতে আসতে আদর করে উত্তেজিত করছিলাম । হঠাত সোনালী হেসে বলল, এই কালকে আমরা নিল ছবি দেখছিলাম বলে তুমি রেগে যাওনি তো ? আমি সুযোগটা নিলাম । ওর স্তনে সুরসুরি দিতে দিতে বললাম রেগে যাব কেন? তোমরা দুজনে মস্তি করছিলে তো । তোমরা কি পরে ছিলে? সোনালী হাসলো বলল, পারমিতার বাড়িতে দুজনেই শাড়ি ছেড়ে নাইটি পরে ছিলাম তো । আর ওদের বেডরুমে খাটে শুয়ে শুয়ে দেখছিলাম । বললাম ভিজে গেছিল ? ও হাসলো বলল যাও অসভ্য কিসব যাতা বলছ । আমি সোনালীর নাভিতে আর তলপেটে সুরসুরি দিয়ে বললাম বলই না লজ্জা কি ? সোনালী হেসে বলল আমাদের দুজনেরই ভিজে গেছিল অনেকটাই । বললাম সিনেমার ছেলেটাকে ভাবছিলে বলে ? সোনালী বলল হ্যা খুব ভালো দেখতে ছিল । পারমিতা কিসব অসভ্য অসভ্য কথা বলছিল ওকে নিয়ে । আমি তলপেটের গভীরে আদর করতে করতে বললাম, কি বলছিল বলনা ? সোনালী বলল না আমি বলতে পারব না , তুমি রেগে যাবে । বললাম রাগব না সোনা , তোমার আরাম হলে তো আমার ভালো লাগবে । সোনালী আদরে গলে গলে যাচ্ছে, বলল সত্যি ? বলে আমার লিঙ্গতাকে ধরে কচলাতে লাগলো । আমি বললাম আমারটার মত বড় ছিল লোকটার? সোনালী দুষ্টু হাসলো , বলল আরো বড় । সেটাই পারমিতা বলছিল । যদি ওই লোকটা আমাকে ঢোকায় , তাহলে নাকি আমি পাগল হয়ে যাব । বললাম তোমার কি তাই মনে হয় ? সোনালী হাসলো বলল না ঢোকালে কিকরে বলব, তোমারটাই তো সুধু নিয়েছি , বলে আমারটা ঘষতে লাগলো উরু দিয়ে । আমি পাগলের মত ওকে ঠাসতে লাগলাম ,ওর বুক নাভি পাছা সব জায়গায় আদর করতে লাগলাম । বললাম আরো কি নিতে ইচ্ছে করে নাকি? সোনালী দুষ্টু হাসলো । বলল না আমি তো বিবাহিত । সেটা তো অসম্ভব । আমার সতী বুকে সারা সরিরে আদর দিতে দিতে ওর ওপরে উঠে পরলাম । সোনালী পা ফাক করে দিয়ে বলল ভিসন গরম আছি, ভালো করে অনেকক্ষণ ধরে দাও গো । সোনালীর ওই নরম তলপেটের স্পর্শ আর পাছার দোলাতে আমি পাগলের মত সঙ্গম করতে সুরু করলাম । মনে মনে ভাবছি কেন পারবনা ওই সিনেমার লোকটির মত করতে আমি ওকে ? সোনলিও দারুন জোরে জোরে পাছা দোলাচ্ছে আঃ । আমি আর থাকতে পারলাম না । বললাম আসছে আমার । সোনালী কাতরভাবে বলল, আমার এখনো হয়নি, আরো একটু দাও না বলে একটা মদির পাছার দোলা দিল । তারপরে আরো একটা , আমি থাকতে পারছিনা । সোনালী বলল প্লিস অনেকক্ষণ ধরে কর সোনা , আজ ভিসন আরাম হচ্ছে বলে আরেকটা জোরে পাছার ধাক্কা দিল , আমি বললাম আর পারলামনা , নাও । সোনালী হিসহিস করে বলল, আমার হয়নি, প্লিস আরো দাও । আমি অর নিচে মুখ রাখলাম । সোনালী হাসলো, বলল, পারমিতা কি বলেছে যেন? এইসময় সিনেমার ছেলেটাকে ভাবতে । অর ওখানে চুমু দিয়ে বললাম , তাতে আরাম হবে? ও বলল জানিনা, তুমি চোষ আমি পারছিনা । বলে চোখ বুজলো । বললাম ভাবছ নাকি ওই লোকটাকে ? সোনালী বলল উমমমম । আমি জিভটা দিয়ে চুসছি আর সোনালী কাতরাচ্ছে আরামে । সুখের শীত্কার । ওহ মাগো বলে কাতরাচ্ছে আমার বউ, অন্য এক পুরুষকে ভেবে । পাগলের মত কমর দোলাচ্ছে । আমি জিভটা আরো ভেতরে দিয়ে আল্টো আল্টো কামর দিলাম । সোনালী প্রচন্ড শিউরে উঠলো আর সারা শরীরটা অর ধনুকের মত শক্ত হয়ে গেল । সুন্দর চিবুকটা উচু করে স্বর্গে উঠলো আমার বউ । রাগরসে ভরিয়ে দিল আমার জিভ । বলল সোনা, তুমি কি ভালো আরাম দিলে গো!

আমার বুকের মধ্যে সোনালীর উলঙ্গ শরীর । আদরে ভালবাসায় ও পাগল । গুনগুন করে গান গাইছে – এই রাত তোমার আমার , ওই চাঁদ তোমার আমার । এখন আমাদের মধ্যে আর কেউ নেই , কোনো কাম নেই, সুধু মিষ্টি আদর । সোনালী পুরো ঘেমে গেছিল, এখন শরীর পুরো ঠান্ডা আমাকে চেপে ধরে বলল, তুমি আমাকে বোঝো, ভীসন ভালো তুমি ।

এরপরে আসতে আসতে এই ব্যাপারটাই নিয়ম হয়ে গেল । সোনালী আজকাল আগেই খেতে বলে আমাকে আর শারীরিক সুখ নেয় । এর মধ্যে আমি সোনালীকে একদিন জিগেশ করলাম পারমিতা আর তুমি আর নিল ছবি দেখনি ? সোনালী হেসে বলল আজকাল তুমি-ই তো নিল ছবির আদর দাও, আর কি করব দেখে? ও তখন সুধু অন্তর্বাস পরে আমার কোলে বসে । জবাবে আমার অন্তর্বাসের ওপর দিয়ে আসতে করে স্তন-এ চাপ দিয়ে বললাম দেখতে পর আরেকদিন , অন্য একটা সিনেমা , অন্য কিছু ভাবার পাবে । সোনালী হেসে বলল, হ্যা পারমিতা বলেছিল যদিও একদিন আসতে । অর বর রবি তো খুবই ব্যস্ত । তবে আগামী সপ্তাহে অর ভাগ্যে সিকে ছিড়েছে , রবি ওকে নিয়ে মন্দারমণি বেড়াতে যাচ্ছে । আমাদের বলেছিল, রিসর্টের ভাড়া অনেক বলে কাটিয়ে দিয়েছি । আমি বললাম, কেন, আমার তো একটা ভালো উন্নতি হলো, এখন তো আমরা যেতেই পারি । সোনালী খুব খুশি হলো সুনে, বলল সত্যি ? সেরকম করে বলনি তো? বললাম আমার সোনা চাইলে সব করতে পারি । ও বলল ঠিক আছে পারমিতা খুব খুশি হবে সুনে, বলেছিল একসঙ্গে বেড়াতে গেলে খুবই ভালো হয় । ওদের গাড়িতেই যাওয়া হবে, অন্য ভাড়াও লাগবে না , সুধু রিসোর্টএর তা আমরা দিলেই হবে । আমি বললাম ওখানে তো যাবে তোমার কি সুইম সুট আছে ? সোনালী হাসলো তোমাকে বলিনি , পারমিতা ওই মন্দারমনির বাজার করতে গেছিল , অর সঙ্গে গিয়ে আমি দুটো কিনেছি । আমি বললাম কি কি পর দেখি একটু ? সোনালী হাসলো, এখানে পরে কি হবে, মন্দারমনিতেই পরব, তখনি দেখতে পাবে । প্রাইভেট রিসোর্ট, বাজে লোক থাকবে না , তাইত পারমিতা বলল । আমি বললাম পারমিতাও কিনেছে ? হাসলো সোনালী, বলল কেন পারমিতাকে ওই পোশাকে দেখতে ইচ্ছে করছে নাকি? আমি বললাম তোমার ফিগার-এর কাছে ওর ফিগার লাগেই না । ও খুশি হলো একটু । আমার কোলে ঠেসে বসলো যাতে আমারটা আরো ঘষে যায় । আমারটা পুরো খাড়া । সোনালী হেসে বলল জানো , ও আমার চেয়ে অনেক অসভ্য । ছেলেরা দেখলে অর খুব ভালো লাগে । তাই বরের অফিসের পার্টিতে সব পাতলা শাড়ি পরে যায় । আর ওর বর-ও পছন্দ করে এম-এন-সি তো, ওদের অফিসের পরিবেশ-ই আলাদা । অন্যদের সঙ্গে নাচেও । আমি বললাম বাহ , অন্যদের সঙ্গে নাচলে গায়ে হাত লাগে না ? সোনালী দুষ্টু হেসে বলল , তাতে ওর হয়ত ভালই লাগে, ওর বর-ও তো অন্যদের বউদের সঙ্গে নাচে । আমি বললাম সেকি তোমার সঙ্গে নাচতে চাইলে কি হবে ? সোনালী হাসলো চাইবে না বাবা, আমি তোমারি , কি পাগল পুরুষ । এরপরে আমরা খেলা সুরু করলাম । আদর যখন জমে উঠেছে , সোনালী বলল এই আমি যদি ওই সাতারের পোশাক পরে অর বরের সামনে সমুদ্রে যাই তুমি রাগ করবে ? আমার কেমন লাগলো সুনে , বললাম রাগের কি , পারমিতাও তো ওই রকমই পরবে, তাইনা? হাসলো সোনালী, বলল হা খুব মজা হবে , সবাই মিলে একসঙ্গে সমুদ্রে চান করব । বেশ মজা হবে তাইনা? আমি তখন ওর ভেতরে । আদর করছি ওর তলপেটে । বললাম ওহ সোনা আর পারছিনা । আমার আসছে । হিসহিস করে সোনালী বলল, পারমিতার কথা ভাবছ নাকি? আমি বললাম সেকি তা কেন ? সোনালী বলল, না অত কিছু সুনেছ অর সম্বন্ধে ভাবলে দোষ দেব না । আমি আরো জোরে জোরে ধাক্কা দিতে থাকলাম সোনালীর অসভ্য জায়গাতে । কাপছে ও । বলল, পারমিতার কথা সুনে খুব জোর বেড়ে গেল তো? হাসলাম আমি, বললাম, তোমার তো নিল ছবি দেখলে বেড়ে যায় । হেসে বলল ও, সত্যি বলব, আরো দুদিন গেছিলাম । আমি তো অবাক, বললাম কি করলে দুজনে ? হাসলো সোনালী, বলল প্রথমে তো নাইটি পরে ছিলাম , পারমিতাই আমার নাইটির ফিতে খুলে দিল । তারপরে তো পাশবালিশ চেপে দুজনে খুব গরম হয়ে গেছিলাম দেখতে দেখতে । কতরকম ভাবে যে করে ওরা । আমি বললাম পারমিতা কি করলো? সোনালী বলে, ও তো আসতে আসতে সব খুলে ফেলল আর আমাকেও খুলতে বলল । আমি বললাম সেকি, সব? হাসলো সোনালী, হা ওই সময় এত গরম হয়ে গেহ্চিলাম আর থাকতে পারছিলাম না । তখনি পারমিতা আমাকে ওই মন্দারমনির কথাতা বলল ।

আমি বললাম আর কিছু বলেনি ? সোনালী হাসলো , আরো বলেছে, অর সঙ্গে নাকি রবির এক বস খুব দুষ্টুমি করেছিল । রবি দেখেও কিছু বলেনি, বস তো । আমি বললাম দুষ্টুমি মানে, গায়ে হাত দিয়েছে ? সোনালী বলল হা । আমি বললাম কিকরে ? পারমিতা বলল, উনার সঙ্গে নাচতে গেছিল, তখন অন্ধকারে পেয়ে । বললাম পারমিতা কিছু বলেনি ? হাসলো সোনালী, না ওর নাকি ভালো লাগছিল । আমি বললাম সেকি, তোমার এরকম কাউকে ভালো লাগেনি তো ? সোনালী হাসলো বলল, লাগলে তোমার ভালো লাগবে ? আমি ওকে ঠাসতে ঠাসতে বললাম, তোমার এই নরম শরীরটা সুধু আমার বুঝলে ? আর কারো নয় । দুষ্টু হেসে সোনালী বলল, মেয়েদের শরীর কার, সেটা সুধু মেয়েরাই জানে, বুঝলে সোনা ।

মেয়েদের শরীর কার, সেটা সুধু মেয়েরাই জানে, বুঝলে সোনা – কি বলল সোনালী । আমি পরে এই কথা ভাবছিলাম আর ভাবছিলাম কেন বলল ও ওই কথা ? তাহলে কি? আমি এটাও বুঝেছিলাম পারমিতা ওকে গরম করে দিয়েছে । পারমিতার অফিসের রবির ওই বস – ইশ কি অসভ্য সব লোক । সোনালী সে রাতে ইঙ্গিত দিয়েছিল, পারমিতা , সুন্দরী বাঙালি নারী পারমিতা মিষ্টি দেখতে ভাবাই যায়না যে ও – সত্যি কত কি হতে পারে তাইনা? আমার মনে হয় সোনালীকে অসভ্য করে তলার পেছনে পারমিতার একটা অবদান আছে । সোনালীর মধ্যে একটা ঘুমন্ত আদিম নারী আছে , দুএকটা একান্ত সেশন-এই তাকে জাগিয়ে তুলতে পেরেছে পারমিতা । ভাবা যাই দুজন মিষ্টি সুন্দরী বাঙালি নারী বিদেশী যৌন উত্তেজক ছবি দেখছে একসঙ্গে ? তাও আবার সুধু অন্তর্বাস পরে । আর তার সঙ্গে পরপুরুষের আলোচনা । পারমিতা নাকি এও বলেছে সোনালী-কে যে ওই বসের সঙ্গে নাচার সময় আস্তে আস্তে পারমিতার শরীর-ও সাড়া দিয়েছিল তার ডাকে । আধো অন্ধকার ঘরে পাশ্চাত্য গানের সঙ্গে নাচতে নাচতে উনি যখন পারমিতার শরীর স্পর্শ করছিলেন, পারমিতার প্রথমে লজ্জা হলেও পরে আর হয়নি । বসের লোভী হাতটা যখন ওর কোমরের জায়গাটা আঁকড়ে ধরে আস্তে আস্তে নাভিকে ছুই ছুই করছিল, তখন পারমিতায় নাকি ভাবছিল, কখন নাভিতে উনার হাত পাবে । পারমিতা বলে ওকে সাহসী করে দেয় ওর বর রবি-ই । সেই রাতে সঙ্গমের সময় উত্তেজিত অবস্থাতে বউ পারমিতাকে রবি জিগেশ করে বস কি কি করেছে । রবি বলে উনি খুশি থাকলে রবির উন্নতি অবশ্যম্ভাবী । পারমিতার নাভিতে সুরসুরি দিতে দিতে রবি বলে এখানে হাত দিয়েছিল ? কেমন লাগছিল তোমার ? বরের চাপাচাপিতে পারমিতা বলেই দেয় , অর শরীর-ও সাড়া দিয়েছিল । রবি রাগে না , উত্তেজিত হয়ে ওকে ঠাসতে থাকে । বরের কাছে নিজের যৌন উত্তেজনার এই গোপন কথা বলতে বলতে পাগলের মত উত্তেজনা আসে পারমিতার । রবি জানতে চায় পারমিতার ভিজে গেছিল কি না ? লজ্জায় লাল হয়ে পারমিতা বলে হ্যা । সেই সুনে প্রচন্ড কমে পাগলের মত সঙ্গম করে ওরা দুজনে । পারমিতা তাই সোনালী-কে বলে এইসব অজানা সুখের কথা । বলে বসের আদর খাবার পরে বরের আদর আরো উত্তেজক হয়ে গেছে । এরপরে মাঝে মাঝেই পার্টিতে বসের সঙ্গে নাচতে যায় পারমিতা । আর তারপরে রবির চাকরিতে অনেক উন্নতি হয় তার জন্যে । আর তার সঙ্গে ওদের যৌনজীবনেও । তীব্র সঙ্গমের সময় রবি অর কাছে বসের সঙ্গে কি কি করেছে জানতে চায় । নিতম্ব দোলাতে দোলাতে সেই সব কথা বরকে বলে পারমিতা । দাম্পত্য জীবনের এক নতুন মোর আসে ওদের । সোনালী-কে আমি জিগেশ করি আমার তো বস নেই , তাহলে তুমি কি করবে ? হাসে সোনালী, বলে তোমার যা অবস্থা মনে হয় পারলেই একজন যোগার করে আনবে আমার জন্যে । আমি বললাম তোমার কি ভালো লাগবে তাতে ? হিসহিস করে সোনালী বলে, শুনেই তো কেমন সারা শরীর সিরসির করছিল । বললাম ভিজে গেছিল ? সোনালী বলল হ্যা একদম ইশ কি লজ্জা । আর পারমিতাটাও বুঝে গেছে তাই আরো বলে আমাকে । আমি বললাম তোমার এই সুন্দর শরীর যদি রবির বস পেত পুরো পাগল হয়ে যেত তো? সোনালী হাসলো (খুব সুন্দর দেখায় ওকে হাসলে ) আর বলল, ইশ প্লিস বল না , থাকতে পারছিনা ।

সেইরাতে আমি সোনালী-কে আকারে ইঙ্গিতে জিগেশ করি অন্য পুরুষ যদি ওকে আদর করে ওর কেমন লাগবে ? আমি ভাবতেই পারিনা , আমার বাঙালি সুন্দরী শিক্ষিতা , পতিব্রতা স্ত্রী , আমাকেও আকারে ইঙ্গিতে জানায় যে পরপুরুষের স্পর্শে ওর শরীর সারা দেবে , ঠিক অর বন্ধু পারমিতার মতই । এই শুনে প্রচন্ড উত্তেজনায় আমারটা লোহার রডের মত হয়ে যায় । সঙ্গমের সময় পাগলের মত আমরা দুজনে এই কথা আলোচনা করি । সোনালীর উলঙ্গ শরীরে গেঁথে দিতে দিতে বলি , তোমার ভেতরে যদি আমার বদলে অন্য কেউ আসে ভালো লাগবে ? হিসহিস করে পাছা দোলাতে দোলাতে সোনালী বলে , তুমি তাই চাও তাই না?

সোনালী আর আমার এইসব আলোচনা দুজনেরই ভালো লাগছে বুঝতে পারি । আমার সুন্দরী বউ আগে ছিল লজ্জাবতী । আর পারমিতার সঙ্গে থেকে দুষ্টু হয়ে উঠেছে ভাবতেই আমার ভালো লাগে । সোনালী বলে রবির বসের সঙ্গে নাচতে আজকাল আর পারমিতার লজ্জা করে না । সুপুরুষ রনেনদা যুবতী পারমিতার সঙ্গে খুবই স্বচ্ছন্দ । রনেন-দার সঙ্গে নাচের তালে তালে কোমর দোলাতে দারুন লাগে পারমিতার । বেশ ভালো নাচেন উনি । আর অন্ধকারে পারমিতার কোমর জড়িয়ে উত্তেজিত হয়ে যান উনি । কোমরে নাভিতে রনেন-দার হাত খেলা করে । মোমের মত পারমিতার যুবতী শরীর পেয়ে প্রচন্ড উত্তেজিত হন রনেন-দা । রনেন-দার তর্জনীর আদরে পারমিতার নাভি কেপে কেপে ওঠে । উত্তেজনায় পারমিতার ফর্সা মুখ লাল হয়ে যায় । সোনালীকে এইসব বলতে বলতে খুব গরম হয়ে যায় ও । নাকের পাতা ফুলে যায় । চুরিগুলো রিনরিন করে ওঠে । আমি সোনালীকে বলি, তাহলে কি পারমিতার রবির চেয়েও রনেন-দাকে ভালো লাগে বেশি ? সোনালী হাসে বলে , আসলে রনেন-দা ভিসন অসভ্য তো , কি আর করবে বল পারমিতা ? আর বরের বস , আপত্তি করলে বরের খারাপ হতে পারে । আমি বলি কিন্তু ওর তো ভিজে যায় । সোনালী হাসে বলে, ওরকম দামাল পুরুষ জড়ালে সব মেয়েদেরই ভিজে যায় । আমি হেসে বললাম তোমার ভিজে যাবে ? সোনালী হিসহিস করে বলল… এই বোলোনা প্লিস , ওই কথাতেই তো ভিজে গেছে । আমি অর ওখানে হাত দিয়ে দেখি সত্যি । আসতে আসতে কুরকুরি দিতে সুরু করলাম । সোনালী উমমম উমমম আওয়াজ করছে আসতে আসতে । আমি ওর পুরো সিক্ত যোনিতে আঙ্গুল দিয়ে সুরসুরি দিছি । আসতে আসতে সোনালী আমার লিঙ্গ ধরল । বলল যেন পারমিতা বলেছে রনেনদার-টা নাকি খুব বড় । আমি বললাম ও জানলো কিকরে ? সোনালী হাসলো বলল অতক্ষণ নাচলো আর জানবে না ? শরীরে শরীরে ঘষা লাগে … বোঝনা ? রনেন-দার টা তো পুরো ঘষা লাগছিল বলে হাসলো । আমি উলঙ্গ সোনালীকে চেপে ধরে আদর করতে করতে সুরসুরি দিছি অর তলপেটে । সোনালী আমারটা কচলাছে জোরে জোরে আর উমম উমমম আওয়াজ করছে । আমি সোনালীর খোলা নাভির দিকে দেখছি । ফর্সা সোনালীর সুগভীর নাভি আনন্দে কেপে কেপে উঠছে । সোনালী আমার লিঙ্গটা ধরে আদর করছে । আহ এই সেই সময় । বললাম ইশ আমার পারমিতার কথাটা সুনে ভিসন গরম লাগছে । সোনালী হেসে বলল , কেন ওর চেয়ে তো আমার ফিগার ভালো । বললাম রনেনদা যদি তোমাকে পেত তাহলে পাগল হয়ে যেত । কপট রেগে সোনালী বলল অসভ্য কি বলছ যাতা । আমি বললাম তোমার সঙ্গে নাচলে তুমিও ঘষা খেতে । হিসহিস করে সোনালী বলল যেন পারমিতা এত উত্তেজিত হয়েছিল বাড়ি গিয়ে রবির সঙ্গে তিনবার করেছে তারপরে ঠান্ডা হয়েছিল । এইসব সুনে তো আমরা প্রচন্ড উত্তেজিত । তার পরের সপ্তাহে সোনালী এসে আমাকে বলল মন্দারমণি যাবার দিন সব ঠিক । ওখানে প্রাইভেট রিসোর্ট-এ আমরা চারজন থাকব । সুকন্যা আর রবির ছেলে ওদের দিদার কাছে থাকবে । পুরো ট্রিপের সব প্লান পারমিতা করে দিয়েছে । আমাদের সুধু বাক্স প্যাক করার অপেখ্হা ।

মন্দারমণি যাবার ঠিক আগের রাত । আমরা যথারীতি বিছানাতে আদর করছিলাম । সোনালী আর আমি পুরো নগ্ন আলিঙ্গনে আবদ্ধ । উরু দুটো ঘন । সোনালী বলল এই আমি যদি ওদের সামনে একটু খোলামেলা পোশাক পরি তুমি রেগে যাবে না তো ? বলে আমার লিঙ্গে আস্তে করে একটা উরুর চাপ দিল । আমি অর পাছাতে চাপ দিয়ে অর নগ্ন শরীরটা আমার লিঙ্গে ঠেসে ধরলাম । এক ধাক্কায় লিঙ্গটা ঢুকে গেল । সোনালী আনন্দে উমম করে উঠলো । বললাম কেন তোমার শরীর রবিকে দেখাবে ? সোনালী বলল অসভ্য, দেখালে রেগে যাবে? আমি হাসলাম বললাম তোমার যা খুশি কর ।

সঙ্গমের পরে সোনালী বলল তারাতারি ঘুমিয়ে পর কাল সকালে উঠতে হবে । আমি ঘুম থেকে ওঠার সময়েই দেখি সোনালী চানটান করে ফেলেছে । আমি চা খেয়ে ওঠার পরে সোনালী-কে দেখে অবাক । ও সাধারণত সবসময় শাড়ি পরে । সালোয়ার কামিজ-ও বেশি পরে না । আজ সেই সোনালীর পরনে Tight জিন্স আর সঙ্গে টপ । দারুন দেখাচ্ছে আমার বৌটাকে । লো-কাট জিন্সের ভেতর দিয়ে সোনালীর ভারী পাছা দারুনভাবে পরিস্ফুট । আর লাল টপের মধ্যে দিয়ে ওর স্তন-বিভাজিকা তো স্পষ্ট আর তার সঙ্গে দুই স্তন সেটে আছে । হেসে আমার বউ সোনালী আমাকে বলল , কেমন ভালো দেখাচ্ছে আমাকে? আমি আর কি বলব ! বললাম ভিসন ভালো দেখাচ্ছে । আগে কখনো জিন্স পরনি কেন ? তোমার ফিগারটা এই পোশাকের জন্য মানানসই । সোনালী হাসলো বলল তারাতারি রেডি হয়ে নাও , ওরা এসে পড়বে । রবি আর পারমিতা একটু পরে এলো ওদের নতুন স্করপিও গাড়ি চেপে । আমাদের সব গোছানো । পারমিতাও দেখি জিন্স পড়েছে । ওর বুক আর পাছা আরো বড় বলে পুরো দেখা যাচ্ছে তবে একটু মোটার দিকে বলে অত মানছে না সোনালীর মত । সব গুছিয়ে নিতে পনের মিনিটের মত দেরী হয়ে গেল । তার মধ্যে ওরা দুজনে কি যেন গুজগুজ করছিল । বোধহয় কাকে বেশি সুন্দরী দেখাচ্ছে তাই নিয়ে । আমরা চারজনে গাড়িতে উঠে বসলাম । স্করপিও-টা চলল মন্দারমনির দিকে ।

গাড়িতে সামনে আমি আর রবি , পেছনে সোনালী আর পারমিতা । ওরা অনেক খাবার ব্যাগে করে নিয়ে এসেছে আমাদের দিছিল । সোনালী আর পারমিতা দুজনেই খাবার দেবার সময় স্তনের খাজটা আরো দেখা যাচ্ছিল নিচু হতে আর আমরা খুব উপভোগ করছিলাম খাবার নেবার সময় । আমি অবাক হয়ে দেখছিলাম দুই সুন্দরী বাঙালি রমনী-ই গাড়ির পরিবেশে নিজেদের বুকের খাজ দেখাতে কোনো লজ্জা পাচ্ছিল না । ওই দেখে তো আমার লিঙ্গটা জাঙ্গিয়ার মধ্যে শক্ত হয়ে ওঠে , বিশেষ করে সোনালী যখন নিজের সুন্দর খাজটা রবির সামনে মেলে ধরছিল নিচু হবার সময় তখন । সোনালীর ফর্সা স্তনের বেশ খানিকটা রবি দেখতে পাচ্ছিল । পারমিতার স্তন আরো বড় বলে আরো দেখা যাচ্ছিল । আর ওর বোধহয় বেশ উত্তেজনা ছিল, স্তনবৃন্তদুটো পুরো শক্ত হয়ে আছে বোঝা যাচ্ছিল । ওরা কি ইচ্ছে করেই একে অন্যের বরকে দিছিল কিনা কে জানে । মৃদু মৃদু হাসছিল দুজনেই ।

সোনালী আর পারমিতা দুজনকেই খুব সুন্দর লাগছিল । আমি আমার স্ত্রীকে কখনো এরকম পোশাক পরে দেখিনি, তাই আরো ভালো লাগছিল । সাধারনত সোনালী ঘরের বউ , তাই সবসময়েই শাড়ি পরে থাকে , মাঝে মাঝে নাইটি । এইভাবেই ওকে আমি দেখে আসছি । কিন্তু এরকম খোলামেলা স্তনসন্ধি দেখানো পোশাকে ওকে দেখে কেন জানি না আমার ভীসন উত্তেজিত লাগছিল । বিশেষ করে রবির সামনে । সোনালীর যদিও পারমিতার মত অত বড় স্তন নয়, কিন্তু সেই তুলনায় অর স্তন দৃঢ় । আর স্তনের বৃন্ত দুটিও বড় । আর অর সাদা টপের মধ্যে দিয়ে সেটাও ভালো বোঝা যাছিল । রবির কি উত্তেজনা হচ্ছিল আমার বৌএর স্তন দেখে ? ভাবতে ভাবতে আমার খুব উত্তেজনা বেড়ে যাচ্ছিল । পারমিতার স্তন-ও দেখছিলাম । যদিও লুকিয়ে দেখাটা বেশি সহজ ছিল না । তবে নিচু হয়ে খাবার দেবার সময়, অর দুজনেই খাজ দেখাতে লজ্জা করছিল না , যেন কিছুই হয়নি এভাবে দেখাচ্ছিল ।

মন্দারমনি-তে আমরা একটা রিসর্ট-র উঠেছিলাম । সেখানকার ঘরগুলি খুবই সুন্দর । এর আগে আমরা এত ভালো কোনো হোটেলে থাকি নি । লোকেদের ব্যবহার-ও সুন্দর , এছাড়া রবিকে অনেকেই চেনে দেখলাম , স্যার স্যার করছিল । আর ওদের সঙ্গে থাকার জন্যে আমাদের-ও । ঘরে ঢোকার পরেই সোনালী-কে চেপে ধরে আমি চুমু খেতে সুরু করলাম । সোনালী-ও বেশ উত্তেজিত , ও-ও আমাকে আদর করতে সুরু করলো । আমরা আলিঙ্গনাবদ্ধ-ভাবে আদর করছি , এই সময় ফোন-তা বেজে উঠলো । ওদিকে সোনালী তুলল । বুঝলাম পারমিতা । আমার দিকে চেয়ে বলল, পরে হবে সোনা , ওরা বলছে সমুদ্রে চান করতে যেতে । আমার বারমুডা-তা এগিয়ে দিয়ে বলল সোনালী, আমি পোশাক পাল্টে আসি
 

Users who are viewing this thread

Back
Top