What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অন্য রকম শশুর বাড়ি – প্রথম পর্ব by arnab.20 14-05-2022 4,046

আজ আমার বিয়ে। আমি সেজেগুজে বসে আছি কখন বিয়ের মণ্ডপে যাব তার অপেক্ষাই। আজ আমি খুব সুন্দর করে সেজেছি। আমার পরনে আজ লাল বেনারসি হাতে শাঁখা-পলা। চুড়ি-বালা। গলায় হার। কোমরে বিছা। পায়ে নুপর। কিছুক্ষণ পরে বাবা আমাকে নিতে এল বলল চল বাবা বউ এসে গেছে। আমি মাথার ঘোমটাটা ঠিক করে বাবার সঙ্গে নিচে বিয়ের মণ্ডপে চলে এলাম। আজ বাবা তার বিয়ের লাল বেনারসি পড়েছে । হাতে শাঁখা-পলা। চুড়ি-বালা। গলায় হার। কমরে বিছা। পায়ে নুপর। সিঁথিতে চওড়া করে লাল টকটকে সিঁদুর দিয়েছে। মা ধুতি পাঞ্জাবী পড়েছে।

বিয়ে শুরু হয়ে গেল আমার আর বউএর চার হাত এক করেদিল –মা। বউ আমার সিঁথি টুকটুকে সিঁদুর দিয়ে রাঞ্জিয়ে দিল। আমার জীবন আজ থেকে বদলে গেল। আমার বিয়ে শেষ হয়ে গেল। পরের দিন আমি বউএর সঙ্গে শশুর বাড়ি এলাম। পরের দিন বিয়ের রিসেপশান হয়ে গেলে । সবায় আমকে ফুলসজ্জার ঘরে ছেড়ে দিয়ে গেল। যাওয়ার আগে সবায় মস্করা করে বলে গেল ঠিক ঠাক তেল দিয়ে রেখেছি কিনা আমি লজ্জা লজ্জা করে বললাম সব ঠিক আছে।

আমি মাথার ঘোমটাটা পুরো টেনে দিয়ে বসে থাকলাম বউয়ের অপেক্ষায় । কিছুক্ষণ পরে বউ ঘরে এল । এসে ঘোমটাটা খুলে দিল। আমার ঠোঁটদুটো কিস খেতে খেতে আমার শাড়ির আঁচল খসিয়ে দিলো। ব্লাউজের উপরে আমার মাই দুটোকে আচ্ছা করে টিপতে লাগলো। আমি পাগল হয়ে যেতে লাগলাম। কিস খাওয়া বন্ধ করে আমার ব্লাউজের হুক গুলো খুলতে লাগলো। খোলা শেষ হয়ে গেলে ব্রার ওপর চুমু খেতে লাগল। কিছুক্ষণ পরে ব্রা টাও খুলে আমার বড়ো বড়ো মাই ( মানে আমি অপরাশন করে বড়ো বড়ো মাই বানিয়েছি) গুলো নিয়ে খেলতে লাগল।

ওদিকে আমার মাই নিয়ে খেলার ফলে আমার নুনুদিয়ে বীর্য পড়ে যাবার মতো হলো। আমার সাড়া শরীরে কাঁপুনি উঠলো। বউ আমার দিকে তাঁকিয়ে মুচকি হেসে বলল কিহয়েছে আমার সোনাটার আমি চুপচাপ বসে থাকলাম কিছু বললাম না। বউ আমার মনের কথা হয়তো বুঝে নিলো।

আমাকে বললো দুধের গ্লাসটা দাও আমি দিয়ে দিলাম। এক চুমুকে পুরো দুধ খেয়ে নিল। আমি তাঁকিয়ে বললাম আমাকে দিলে নাজে বউ বলল তুমি অন্য খাবে। আমি বললাম কোন দুধ সে বলল একটু পড়ে বুঝতে পারবে বলে মুচকি হাসলো। আমার মনে কেমন যেন একটু ভয় ভয় লাগলো আসন্ন সময়ের জন্য।

আমাকে উঠিয়ে মেঝেতে দাঁড় করিয়ে একটানে আমার শাড়ি খুলে দিল আর শায়ার দড়ি টাও একটানে খুলে দিল। আমি শুধুমাত্র একটা পাতলা পান্টি পড়ে দাঁড়িয়ে লজ্জায় মাথা নীচু করে। বউ আমার মাথা তুলে হাতে দুধের গ্লাসটা ধরিয়ে দিল। আমি বোকার মতো বললাম এবার আমি কি করবো।

বউ মুচকি হেসে আমর পান্টি খুলে দিয়ে আমার নুনুর দিকে ইশার করে বলল এই চোরা দুধের বোটা দিয়ে কাঁচা দুধ কর। আমাকে চুপচাপ দাঁড়িয়ে থাকতে দেখে তাড়া দিয়ে বললো কিহলো কথা কানে যাচ্ছে না কাজ শুরু করে দাও।

আমি আর কি করি গ্লাসটা বা হাত দিয়ে ধরে ডানহাত নুনুটা নাড়াতে লাগলাম হাতের শাঁখা-পোলা। চুড়ি-বালা গুলো রিন রিন ঝন ঝন আওয়াজ করতে লাগলো। কিছুক্ষণ পরে আমার সাড়া শরীরে কেমন যেন অবশ ভাব এলো সাড়া শরীর ঝাঁকুনি দিয়ে আমরা নুনু দিয়ে বীর্য বেরতে লাগলো দুধের গ্লাসে প্রায় আধা গ্লাস ভরে গেল। কারণ আজ প্রথম বার আমার বীর্যপাত হলো তাই। বউ একগাল হেসে বলল এইতো সোনা আমার এইটা আমাদের আর কোনো ডিস্টার্ব করবেনা বলে নেতানো নুনুটা ধরে ভালো করে চটকে দিলো।

আমি একটু বেথা পেয়ে উহু করে উঠালাম। বউ গ্লাসটা হাত থেকে নিয়ে বলল তুমি এবার হাঁ করো আমি হাঁ করার পর পুরো গ্লাসের বীর্য আমার মুখের মধ্যে ঢেলে দিল আর কড়া গলায় বলল একফোঁটাও যেন বাইরে না পড়ে। আমি আর কি করি পুরোটাই পেটে চালান করে দিলাম। বউ একটা কিস দিয়ে বলল এইতো ভেরিগুড কেমন লাগলো অন্য রকমের দুধ আমি বউয়ের মন রাখার জন্য বললাম খুবই টেস্টি।

বউ তার সঙ্গে করে নিয়ে আসা ব্যাগ থেকে পর পর কিছু জিনিস বের করে নিলো। আমাকে কাছে ডেকে নিয়ে বলল এবার তোমাকে ফুলশয্যার জন্যে তৈরি করি। নেতানো নুনুটা হাতে ধরে বলল এটার আর কোনো কাজ নেই আনা জিনিসের থেকে একটা নুনুর কেজ বার করে আমার নুনুটা তার ভিতরে ঢুকিয়ে একটা ছোট্ট তালা ঝুলিয়ে দিলো আর কেজ টা হাতে ধরে বলল এটা আর কোনো দুষ্টুমি করতে পারবেনা।

আমি চুপচাপ দাঁড়িয়ে থাকলাম। এবার বউ আমাকে মেঝেতে দাঁড় করিয়ে বিছানায় উপুড় করে দিলো। মেঝেতে হাটুগেড়ে বসে প্রথমে আমার দুই পাছায় চটাস চটাস করে কয়েকটা থাপ্পড় দিলো আমি ব্যাথায় কঁকিয়ে উঠলাম। এরপর বউ আমার পোঁদের ভিতরে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো আমি ব্যাথা পেলাম একটু। আঙ্গুল চালালো কিছুক্ষণ প্রথমে একটু কষ্ট হলেও পরে আরাম লাগতে লাগলো। কিছুক্ষণ পরে ও আমার পোঁদে জিভ লাগালো পাগলের মতো পোঁদ চাটতে লাগলো আমি তখন আরামে আত্মহারা হয়ে যাচ্ছি। কিন্তু এই আরাম কিছুক্ষণ এরপরে যা ঘটলো তা খুবই কষ্টের কিন্তু তাতে অন্য রকমের অনুভূতি।

এরপর বউ আমাকে সোজা করে বিছানায় চিৎ করে শোয়ালো। আমি ভয়ে ভয়ে চুপচাপ শুয়ে আছি কিছু বলছিনা। এবার একটা অয়েল বোতলের থেকে তেল হাতে নিয়ে আমার পোঁদে মাখাতে লাগলো। পাছার তলায় দুই টা বালিশ দিয়ে উচুঁ করে দিলো। এবার ভালো ভাবে আঙুল ঢুকিয়ে ঢুকিয়ে তেল মাখিয়ে দিলো। এবার বউ নিজের পাঞ্জাবি ধুতি খুলে ফেললো। আমি ওর সেক্সি শরীর দেখে চোখ ফেরাতে পারছিনা। কিন্তু এই সুন্দরী আমার সাথে যা করলো কোনও দিন তা ভুলতে পারবো না।

বউ একটা বক্স ওপেন করলো তার ভিতরে নকল রবারের বিভিন্ন সাজিয়ের বাঁড়া সাজানো।বউ একটা 5″ স্ট্রপন পড়েনিল। বক্সের ভিতরে আরো ৫" থেকে ১০"-১১" পর্যন্ত স্ট্রপন ছিলো। মনে মনে ভাবলাম ভবিষ্যতে ওগুলোও ব্যবহার হবে। বউ স্ট্রপন ঠিকঠাক ভাবে টাইট করে ওয়েল বোতল থেকে কিছু টা তেল স্ট্রপনেও লাগলো। বউ আমার চোখের দিকে তাকিয়ে বলল প্রথমে একটু লাগলেও পরে আরাম পাবে। স্ট্রপনএর মাথাটা যখন ভিতরে গেলো আমি ব্যাথায় চিৎকার করে উঠালাম। বউ চুপচাপ আগা ঢুকিয়ে বসে। হাত বাড়িয়ে মাউথ প্লাগ টা আমার মুখে বেঁধে দিলো যাতে আমি চিৎকার করতে না পারি।

এবার আস্তে আস্তে আস্তে ঠাপ দিতে দিতে ঢোকাতে লাগলো আমি আর কিকরি ব্যাথায় গোঙাতে লাগলাম। কিছুক্ষণ পরে পুরো ৫" ঢুকিয়ে দিলো। আমি শুধুমাত্র উহু উহ করতে লাগলাম পোঁদে প্রচণ্ড ব্যাথা অনুভব করতে লাগলাম। বউ পোঁদ থেকে পুরো স্ট্রপন বেড় করে নিলো আমি চোখ খুলে দেখি ওস্ট্রপনএ আবার তেল মাখাচ্ছে যাতে ভালো ভাবে আমার পোঁদ মারতে পারে এবার আমার পোঁদে স্ট্রপন এক ঠাপে ঢুকিয়ে দিল আমি ব্যাথায় কঁকিয়ে উঠলাম। বউ এবারের কোন দয়ামায়া না দেখিয়ে ফুল স্পীডে পাছায় ঠাপ মারতে লাগল। আমি উঃ উও ও ও ও ওহ উহঃ হুহহুহু উহু করতে লাগলাম।

কিছুক্ষন এই ভাবে পোঁদ চোদার পর আমাকে ওর উপর নিয়ে নিজে বিছানায় শুয়ে স্ট্রপন খাঁড়া করে রাখলো। এবার আমাকে কড়া গলায় বললো এই খানকি চুপচাপ বসে আছিস কেন। আমি বললাম কি করবো। বউ রেগে গিয়ে বলল আমার খাঙ্কিমাগী বাঁড়া চোদানী কিছু বোঝেনা যেনো বাঁড়া টা পোঁদে ঢুকিয়ে ঠাপ দেয়া শুরু করে দে আমি ঢোকাতে যাবো এমন সময় বউ বলল দাঁড়া কোনোদিন বাঁড়া চুষেছিস?

আমি মাথা না বলে নাড়ালাম। বউ বলল বা বেশ তা আজ তোর সবকিছুই ট্রেনিং হয়ে যাক আমার চুলের মুঠি ধরে স্ট্রপন চোষাতে শুরু করে দিলো আমি প্রথমে অল্পো অলপ নিচ্ছিলাম বউ চুলের মুঠি ধরে পুরোপুরি ঢুকিয়ে দিলো আমার পুরো দমবন্ধ হয়ে যাবার মতো হয়ে গেল যাকে বলে এক কোথায় ডিপত্রথ কিছুক্ষণ চোষানর পর আমাকে মুক্তি দিলো। এবার বললো নে ঢুকিয়ে ঠাপ ওঠবস শুরু করে দে। আমি উপরে পোঁদ উঁচু করে স্ট্রপনএর উপরে রাখলাম। হাত বাড়িয়ে স্ট্রপন ঠিকঠাক পোঁদের ফুটোয় রেখে মুন্ডিটা ঢোকালাম খুবই ব্যাথা লাগলো।

কিছুক্ষণ বসে থাকার পরে বউ বলল পুরোটা ঢোকা আমি এবার ভগবানের নামনিয়ে শরীরের পুরো ভার ছেড়ে দিলাম। পুরোটা ঢুকে গেলো এবার আস্তে আস্তে ওঠবস শুরু করে দিলাম আর মুখদিয়ে উঁহু উহা উউউ উউঃউঃউঃউঃউঃ উঃউঃউঃ উহু উইউই উই উহঃ বেড়িয়ে গেল। বউ আমাকে নিজের উপরে টেনেনিয়ে তলঠাপ শুরু করে দিলো উঁহু উহা উউউ উউঃউঃউঃউঃউঃ উঃউঃউঃ উহু উইউই উই উহঃ করতে লাগলাম। আমার চোখ দিয়ে জল পড়তে লাগলো বউ আমার চোখের জল মুছিয়ে দিয়ে আমাকে গভীর ভাবে কিস করতে লাগলো আবেগে সব বেথা ভুলে গেলাম।

বউ আমাকে এবার ওপর থেকে নামিয়ে নীচে উল্টো করে শুইয়ে দিল যাকে বলে ডগিপোজ।পাছায় চটাস চটাস করে কটা চড় কশালো আমি এবার আরাম অনুভব করলাম। বউ স্ট্রপন এক ঠাপে ঢুকিয়ে দিলো আমি উঁহু উহা উউউ উউঃউঃউঃউঃউঃ উঃউঃউঃ উহু উইউই উই উহঃ করতে লাগলাম। বউ এবার গদাম গদাম করে শরিরের শক্তি দিয়ে ঠাপ দিতে লাগলো আমার মাই দুটোকে তলাদিয়ে হাত বাড়িয়ে টিপতে লাগলো আর ঠাপাতে লাগলো। মাই ছেড়ে চুলের মুঠি ধরে রাম ঠাপ দিতে লাগলো আমার যান বেড়িয়ে যেতে লাগলো ঠাপ খেতে খেতে। এদিকে আমার নুনু কেজের ভিতরে পোঁদে ঠাপ খেয়ে ফুলে উঠছে।

আমি ঘাড় ঘুড়িয়ে বৌকে বললাম সোনা আমার নুনুটা খুব কষ্ট পাচ্ছে ও হাত বাড়িয়ে দেখে হা হা করে হাঁসতে লাগলো। ঠাপ থামিয়ে দিয়ে কেজ থেকে নুনুটা খুলে দিল আর আমাকে কাত করে। পিছন থেকে পোঁদ মারতে লাগলো । বউ এক হাতদিয়ে আমার এক পা উঁচিয়ে রেখেছে আর অন্য দিয়েছে আমার নুনু চটকে যেতে লাগলো। আমি তখন অন্য জগতে প্রবেশ করলাম। কিছুক্ষণ ঠাপানোর পরে আমাকে এবার চিৎকরে শুইয়ে দুই পা নিজের কাঁধে তুলে ঠাপ দিয়ে গেল আর বা হাত দিয়ে আমার মাই দুটো ই আদর করতে লাগলো আর ডানহাতে নুনু নাড়াতে লাগলো। আমি এখন স্বর্গের সুখ অনুভব করতে লাগলাম। কিছুক্ষন পরে আমার আমার হয়ে যাবার উপক্রম দেখাদিল। আমি বউকে কাতর কণ্ঠে বললাম আমার আবার হবে বউ আমার পোঁদ থেকে পক করে স্ট্রপন বেরকরে নিলো।

বউ এবার আমার দাঁড়িয়ে থাকা নুনুটা খপ করে ধরে ফেলল আমাকে নুনু ধরেই খাট থেকে নামালো। তার তখন 3-4 বাজে প্রায় তখন সবাই ঘুমিয়ে পড়েছে। বউ আমাকে দরজা খুলে নুনু ধরে টানতে টানতে ঠাকুর ঘরে নিয়ে গেল। আমার মনে তখন এক্সসিটমেন্ট কাজ করছে। বউ ঠাকুরের সমানে দাঁড়িয়ে বললো। এবার তুই তোর নুনুর দুধুদিয়ে আমার পা ধুইয়েদে। আমি প্রথমে বউ দুই পা বরাবর নুনু তাক করে দুই হাত দিয়ে নুনু নাড়াতে লাগলাম কিছুক্ষণ নাড়ানোর পর আমার মুখদিয়ে আহহ আহহ বেরিয়ে গেল এই নুনুটা বউএর পায়ের উপরে ধরে রেখে নুনুর দুধু গুলো উগরে দিতে লাগলাম। এবার বউ খুশি হয়ে আমাকে আদেশ দিলো এবারে জিভ দিয়ে চেটে পরিষ্কার করার জন্যে আমি একটু ইতস্তত করার জন্যে আমার চুলের মুঠি ধরে পায়ের উপরে মুখ চেপে ধরলো। অগত্যা আমি বউ পাথেকে নুনুর দুধু চেটে চেটে পুরো পরিষ্কার করে দিলাম। বউ এবার আমার চুলের মুঠি ছেড়ে দিলো।

আমাকে ঠাকুরের পিছুইয়ে ধরে বলল। বল আমি আমার বউয়ের সারা জীবন গোলাম হয়ে থাকবো। বউ যা বললেন আমি তা মাথা পেতে মেনে নেবো। আমি ঠাকুরের পাছুঁয়ে মেশিনের মতো সব বলে দিলাম। বউ খুশি হয়ে আমার কপালে একটা চুমু দিলো। তারপর আমার সিঁথির দিকে তাকিয়ে বললো যা আমার বাবুটার সিঁদুর তো ঘেঁটে গেছে বলে আমার কাঁধ ধরে নিচে বসিয়ে দিলো আর ঠাকুরের সিন্দুরের কৌটার ভিতরে স্ট্রপন ঢুকিয়ে তার মাথায় করে সিঁদুর নিয়ে আমার সিঁথি রাঙিয়ে দিলো। আমি বউয়ের দুই পা ধরে মাথা ঠেকিয়ে প্রনাম করে নিলাম।

বউ আমার নেতানো নুনুটা ধরে আমাকে ওঠালো। নুনু ধরেই টানতে টানতে ঘরে নিয়েগেল। দরজা বন্ধ করার পর আবার নুনুটাকে আবার কেজের ভিতরে আটকে দিলো। আমি লজ্জায় মাথা নিচু করে নিলাম। এবার বউ নিজে কাপড় পরে নিলো। আমাকেও পড়তে বললো আমি সায়া।ব্লাউস। আর শাড়ি পরে নিলাম। সে রাতের মতো বউ আমাকে জরিয়ে ধরে ঘুমিয়ে পড়লো। আমি মনে মনে ভাবলাম সামনের দিন আরও কঠিন হতে চলেছে সবে তো আজকে ফুলশয্যা হলো এখনও অনেক কিছু বাকি আছে।

চলবে।………………..
 

Users who are viewing this thread

Back
Top