What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

KingAnon

Member
Joined
Mar 10, 2021
Threads
4
Messages
183
Credits
2,270
বিধিবদ্ধ সতর্কীকরণঃ এই গল্পটি সম্পূর্ণ কাল্পনিক একটা ফ্যান্টাসি। এখানে কোনো চরিত্র বা ঘটনার সাথে বাস্তবের মিল থাকলে তা নিতান্তই কাকতালীয়। গল্পটি অত্যন্ত সংবেদনশীল বিষয় নিয়ে হওয়ায় যারা মুসলিম মেয়েদের সাথে ভিন্ন মযহবের ছেলেদের প্রেম এবং বৈধ/অবৈধ যৌন সম্পর্ক নিয়ে করা চটি/গল্প নিয়ে সহিষ্ণু নন তারা প্লিজ গল্পটি পড়বেন কিনা বিবেচনা করে দেখুন। এখানে অনেক কড়া এবং যৌনউত্তেজক ভাষার ব্যবহার করা হয়েছে। তার পরেও পড়তে চাইলে তা আপনার নিজের ঝুঁকি নিয়ে পড়তে পারেন। এর পরেও যদি কারো ভাবনায় আঘাত লাগে তাহলে আমি কোনোভাবেই দায়ি নই।

"অপারেশন প্রেমজালঃ পর্ব-১"

আমি ফাতেমা। আজ আমি আপনাদের একটা গল্প শোনাবো। গল্পটা আমার। একান্তই আমার। কিন্তু এর সাথে জড়িয়ে আছে আমার ভালোবাসার মানুষ। আমার সৌহার্দ্য। একসময় যে আমার সবচেয়ে অপ্রিয় মানুষ ছিল, যাকে একসময় আমি জোর করে আমাদের যৌনদাস বানিয়েছিলাম সে এখন আমার জীবনের সবচেয়ে বড় ভালোবাসার মানুষ হলো। আজ আমি সেই গল্প বলতে এসেছি।

Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
আমরা তিন বোন। আমি (১৯), আমার বড় বোন আইশা (২১) আর আমার ছোট বোন ফারহাত (১৮)। আমরা ব্রাহ্মণবাড়িয়ার সমৃদ্ধ আশরাফি সৈয়দ পরিবারের মেয়ে। আমাদের বংশ নাকি সরাসরি আরব খলিফাদের বংশ। অন্তত আমরা তো তাই জানি। তাই আমরা কিছুটা ধর্মভীরু কিন্তু মুক্ত প্রকৃতির। আমরা তিনজন সবসময় একসাথে থাকি আর একে অপরের খেয়াল রেখে চলি। একসাথে ঘুরে বেড়াই, একসাথে খেলি। আমাদের বান্ধবী ও সবসময়ের খেলার সাথী খাদেজা (১৮), আমাদের নয়নের মণি। ওকে আমরা নিজেদের বোন মানি। ও আমাদের যেন পরিবারের অংশ।

একদিন আমরা একসাথে হাটছিলাম উদ্যানে যাওয়ার জন্য। তখন খাদেজা বললো, দেখেছিস ফাতেমা, রাস্তা দিয়ে কে যাচ্ছে?
আমিঃ এটা ওই নতুন ছেলেটা না?
আইশাঃ হ্যা, এটা ওই নতুন হিন্দু ছেলে, ওর নাম সৌহার্দ্য।
ফারহাতঃ কি! ছেলেটা হিন্দু? এ তো আমাদের কলেজের পড়ে। ওকে তো আমি মুসলিম ভাবতাম।
খাদেজাঃ একে নিয়ে একটা প্ল্যান আছে। তোদের বাড়িতে গিয়ে বলবো।

খাদেজা হলো আমাদের মধ্যে সবচেয়ে দুষ্টু বুদ্ধি সম্পন্ন মেয়ে। মেয়েটির জীবনে একটাই ইচ্ছা যে সে যেভাবেই হোক, একটা হিন্দু ছেলেকে মুসলিম বানাবে। এতে নাকি সে প্রচুর সোয়াব পাবে আর জান্নাতে তার গেলেমান চোদার আশা পূরণ হবে। এই স্বপ্ন পূরণ করতে গিয়ে মেয়েটাকে অনেক বাধার সম্মুখীন হতে হয়েছে। তার বয়স যখন ১৫ বছর ছিল তখন সে একটা ৪০ বছরের হিন্দু ষাঁড়ের হাতে নিজের কুমারিত্ব হারায়। লোকটা তার পরেও ইসলাম গ্রহণ করতে চায় না। বলে যে, তুমি যতই সুন্দরি হও না কেন, আমি সৌন্দর্যের লোভে পড়ে ধর্ম ত্যাগ করতে পারবো না। আয়েশা হতাশ হলো। কিন্তু হাল ছাড়লো না। এরপর সে একে একে ৮ জন হিন্দু ছেলের সাথে প্রেম করলো কিন্তু কেউ তার প্রস্তাবে রাজি হয়নি। সেক্স করতে রাজি হয়েছে কিন্তু সেক্স করার পরেও ধর্ম ত্যাগ করতে আপত্তি জানিয়েছে। একারণে খাদেজার খুব ক্ষোভ। হিন্দু ছেলে মোটেও চোখে দেখতে পারে না সে। তবে তাদের গুদে লাগাতে কোনো অসুবিধা নেই। এই আশায় যে যদি কেউ ইসলাম গ্রহণ করে!

এবার ওর নজর সৌহার্দ্যের দিকে। ও আমাকে বললোঃ দেখ। ছেলেটা যবে থেকে আমাদের এলাকায় এসেছে, তবে থেকে অশান্তি শুরু হয়েছে। ওর কিছু একটা করা দরকার।
আমি ভাবলাম, সত্যিই তো। ছেলেটি আসলেই একটা শয়তান। এসেই জীবনটা জাহান্নাম বানিয়ে দিয়েছে। এলাকায় ওর পরিবার একমাত্র হিন্দু পরিবার। বাকী সবাই মুসলিম। ওরা আগে নোয়াখালি থাকতো। কিছুদিন আগেই ওরা ব্রাহ্মণবাড়িয়ায় এসেছে। ওরা হচ্ছে দুই ভাই। আসলে ওর বড় ভাই নাকি এর আগে এক মৌলভীর মেয়েকে তার বিয়ের আসর থেকে চুরি করে নিয়ে আসে, তাই ঝামেলা বাড়ায় ওর পরিবার হুমকি ধমকি পাওয়ায় সব ছেড়ে ব্রাহ্মণবাড়িয়া চলে আসে। ভাইয়ের বউ এখন মুসলিম থেকে হিন্দু ধর্মে ধর্মান্তরিত হয়েই সংসার করছে। আর ছোট ভাই সৌহার্দ্য পড়াশুনায় ভালো। কলেজে আসার পরেই ফার্স্ট। ওর মতো পড়াশুনার রেকর্ড আর নাকি কারো নাই। সে তার বড় ভাইয়ের চেয়ে আলাদা। কোনো মুসলিম মেয়ে কেন, হিন্দু মেয়েদের দিকেও চোখ তুলে তাকায় নাই সে। কিন্তু সমস্যা হলো ওর অভাবনীয় কাজ দেখে আমরা সবাই ঈর্ষান্বিত। আমাদের বাড়ির লোকেরা সকাল বিকাল খোঁটা দেয়। যেমন আম্মু বলে যে, দেখ নতুন ছেলেটা কত ভালো! পড়াশুলায় সেরা, গায়ের পেশি কেমন খেলোয়ারদের মত। কখনো কারো সাথে মিশে না অথচ তোরা মেয়ে হয়ে ছি! ছি! ছি! আমি যখন উলটো জিগেস করি, বাইরে না গেলে জিম না করে শরীর বানালো কেমনে? তখন বাড়ির লোকেরা বিশেষত আম্মু আরও খোঁটা দেয়। বলে, জিম করলেই কি বডি হয় নাকি? আর কেউ জিম করে না? দেখিস তো তোর চাচাত ভাই জিমে গিয়ে কী বালটাই না ফেললো! খালি টাকার অপচয়। তোদের বংশটাই খারাপ। যাদের বডি হওয়ার তাদের জিম না করলেও হবে আর যাদের হবে না তাদের জিম করলেও হবে না। আমি উত্তরে বলি, এই বংশ যদি খারাপ হয় তাহলে এই বংশে বিয়ে করলে কেন?
[ঠাস ঠাস - ঠুস ঠুস - ঢিসুম ঢুসুম]
ফারহাতঃ কিরে ফাতেমা, কী ভাবছিস গালে হাত দিয়ে? আম্মুর চড়ের কথা? চিন্তা করিস না সব ঠিক হয়ে যাবে।
খাদেজা লক্ষ্য করে বল্লোঃ ঠিকই তো, তোর গাল লাল কেন?
আমিঃ সবই ওই ছেলেটার জন্য। ছেলেটার জন্যই আমি আজ আম্মুর হাতে মার খেলাম।
খাদেজাঃ আমি সব বুজেছি। এখন এই এলাকার সব পরিবারেই ছেলেটার জন্য অশান্তি শুরু হয়েছে, আমার পরিবারেও তাই। আমাকেও ছেলের জন্য অনেক বকা শুনতে হয়। ওকে এখন শিক্ষা দিতেই হবে। তোরা রাজি তো?
আমরা সবাই মিলে বললামঃ হ্যা হ্যা রাজি রাজি। আমরা সবাই রাজি।

এরপর বাসায় গিয়ে আমরা প্ল্যান করলাম, যেভাবেই হোক ছেলেটাকে শায়েস্তা করতে হবে। প্রয়োজন হলে ওকে মুসলমান বানাতে হবে। আমি খাদেজাকে বললাম, তুই না চাস কোনো হিন্দু ছেলেকে মুসলিম বানাতে? তাহলে বসে আসিস কেন? শুরু কর। ওই ছেলেটাকেই ধরে পটা।
খাদেজাঃ ধুর ব্যাটা। আমি আগে ফাকবয়দের সাথে চুদেও ওদের মুসলিম করতে পারলাম না আর এটাতো কড়া মাল। এই মাল নাকি মেয়েদের দিকে তাকায়ও না। একে বাগে আনা এত্ত সোজা না। এজন্য তোদের সকলের সাহায্য চাই। তানাহলে তোদের সাহায্য চাইতাম না। আমি একটু হকচকিত হলাম। কিন্তু আইশা বললো যে ও সাহায্য করতে রাজি আছে। এরপর আমার বোন ফারহাত রাজি হলে আমিও রাজি হলাম। আমরা মিলে মিশন গ্রহণ করলাম যেভাবেই হোক এই ছেলেটাকে বাগে আনতে হবে। আমরা এই মিশনের নাম দিলাম,

"অপারেশন প্রেমজাল"
(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top