What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সুস্মীর মুসলমানী দেখা (1 Viewer)

lobamymommy

New Member
Joined
Jun 16, 2022
Threads
3
Messages
64
Credits
681
হ্যালো আমি সুস্মিতা দেবী, একজন ৩২ বছর বয়সী হিন্দু গৃহিণী । আমরা থাকি এক হিন্দু কলোনিতে, আমার স্বামী সরকারী চাকুরজীবি । বিয়ের ৭ মাস হয়েছে কিন্তু ওর বাড়া অনেকটা ছোট যার ফলে সুখ পাই না । আমাদের পাশের বাসায় থাকে এক মুসলিম পরিবার । জামাই বউ দুইজনের একটা পুত্র সন্তান তামিম আছে । ছেলেটা দেখতে সুন্দর আর খুব পাজী । প্রায়শ আমার বাসায় আসে আর আমার সাথে সময় কাটায় । একবার ওর বাবা-মা জরুরী কাজে ওকে বাসায় রেখে গিয়েছিলো । আর আমাকে বলেছিলো ওর প্রতি খেয়াল রাখতে । আমার বাচ্চা পছন্দ এমনিতেই, তার উপর ওর মতন ছেলেকে আমার খুব ভালো লাগে । তাই আমি ওর খেয়াল রাখার দায় ভার নিতে রাজী হয়ে গেলাম ।

বাসার কিছু কাজ সেরে আমি তামিমের বাসায় গেলাম । গিয়ে দেখি বারো বছর বয়সী পিচ্ছিটা জাঙ্গিয়া আর গেঞ্জি পড়ে টিভিতে ইংলিশ মুভি দেখতেছে । হাতে জুসের বোতল আর পাশে টেবিলে রাখা খাবার । আমাকে দেখে তামিম অনেক খুশি হয় আর বলে "সুস্মি মাসী কেমন আছো??" সে আমাকে সুস্মি মাসী বলে ডাকে, আর ওর মুখে এই ডাকটা আমার অনেক পছন্দের । "এই তো ভালো আছি তামিম বাবু । কি করো??" "কিছু না মুভি দেখি সুস্মি মাসী । বসো আমার পাশে ।" তামিমের কথা শুনে আমি ওর পাশে বসে ইংলিশ মুভি দেখতেছিলাম । মুভিটা আসলে একটু বড়দের জন্য আর তখনই টিভিতে দেখলাম এক নায়িকার কাপড় পাল্টানোর দৃশ্য আসলো । তামিম আর আমি অনেকটা ফ্রি মাইন্ডের, তাই সে ভ্যাবচাকা খায় নি বরং স্বাভাবিক ভাবে নিয়েছে । টিভির দৃশ্য নায়িকা জিন্স-টিশার্ট খোলে ব্রা আর পাতলা প্যান্টি পড়েছিলো । এরপর সে ওয়ারড্রোব থেকে একটি ড্রেস বাহির করলো তখন ড্রেস তার হাত থেকে পরে যায় । ড্রেস উঠানোর জন্য নায়িকা ঝুকে তখন ক্যামেরা দৃশ্য ওর ফর্সা পাছার দিকে ছিলো । পিঙ্ক কালারের পাতলা প্যান্টিতে মেয়েটার বিরাট গোল গোল পাছাটা অনেক সুন্দর দেখাচ্ছিলো । আমি তখন লক্ষ্য করলাম যে তামিম এইসব নিয়ে মাথা ঘামাচ্ছে না, সে এই সবের কিছুই বুঝে না । আমার নজর গেলো গরমের জন্য গায়ে পড়ে থাকা ওর ত্রিকোণা ধূসর রঙের জাঙ্গিয়ার উপর সেইখানে কি যেনো নড়তেছে । আমার বুঝতে বাকি রইলো না যে এইটা তামিমের মুসলমানী করা নুনু । কিছুক্ষণ ধরে তাকানোর ফলে দেখলাম ওর নুনু আসলে নুনু নয়, কারণ জিনিসটা ওর বয়সের থেকে অনেকটা বড় । ফুলে উঠা বাড়া আমার স্বামী থেকে বড় যা দেখে আমার গুদে রস আসে । নিজেকে সামলে রাখি আমি তখন । অনেকক্ষণ ধরে আমি ওর বাড়ার দিকে তাকিয়েছিলাম । হঠাৎ করে তামিম চিৎকার করে যা শুনে আমি ভয় পেয়ে যাই । এবং ভয়ে ধাক্কা দিয়ে ফেলি তামিমকে ফলে বোতল থেকে জুস পড়ে ওর প্যান্টে পড়ে প্যান্ট ভিজে যায় ।

আমিঃ সরি সরি, তামিম বাবু ।
তামিমঃ সুস্মি মাসী তুমি ভয় পেয়ে গেছিলা কেনো??
আমিঃ তুমি না হঠাৎ করে যেভাবে চিৎকার করলে তাতে আমি কি একটা বাঘও ভয় পেয়ে যাবে ।

এইটা শুনে তামিম খিল খিল করে হাসে । ওর হাসি দেখে ওর প্রতি আমার মায়া জাগ্রত হয় । তখন দেখি ওর প্যান্ট জুসে ভিজে জবজবা হয়ে গেছে । আমার মাথায় দুষ্টু বুদ্ধি ঢুকলো, এই তো সুযোগ একটি মুসলিম ছেলের বাড়া দেখার । জীবনে কখনো মুসলিম বাড়া দেখিনি আমি । শুনেছি ওদের বাড়া কেটে দেওয়া হয় এবং কাটার পরে সাইজে বিশাল হয় । চোদার ক্ষমতা নাকি অনেক বেশি তাদের । একটা জোয়ান ছেলে একটানা দেড় ঘণ্টা চুদে যেতে পারে । তামিমের কাটা বাড়া দেখার লোভে আমি তামিমকে বলি, "আহারে তামিম বাবু, জুস পরে গিয়ে তো তোমার প্যান্ট ভিজিয়ে দিলো । প্যান্ট পাল্টে নাও না হলে ঠান্ডা লেগে যাবে ।" তামিম তখন নিজের দিকে লক্ষ্য করে দেখে যে সে নিচ থেকে অনেকটা ভিজে গেছে আর আমার দিকে তাকিয়ে হেসে বলে যে, "হ্যাঁ সুস্মি মাসী । কাপড় পাল্টাতে হবে আর ফ্লোর পরিষ্কার করতে হবে । না হলে আম্মু এসে মারবে আমাকে ।" বলে সে রুমে দিকে যাচ্ছিলো আর আমি ওকে আটকে দিলাম ।

আমিঃ এই এভাবে রুমে গেলে জুসের পানি সারা প্যাসেজ জুড়ে ছড়িয়ে দিবি আর প্যাসেজ আটালো করে দিবি । আমাকে বল কাপড় কোথায় আছে আমি গিয়ে নিয়ে আসি ।
তামিমঃ ওই রুমের ওয়্যারড্রোবে আছে আমার কাপড়গুলা ।
আমিঃ নিয়ে আসতেছি, ততক্ষণে একটুর জন্যও নড়বি না । নাহলে পুরা ঘর ভিজিয়ে ফেলবি ।

রুমে গিয়ে আমি ওয়্যারড্রোব এর উপরের ড্রয়ার খুলি । খোলে আমি অনেকটা অবাক হই যে পুরো ড্রয়ার জুড়ে, ফেন্সি আর ডিজাইনার ব্রা-প্যান্টি এবং জাঙ্গিয়া ভরা । তামিমের মা লিপি হোসেন সম্ভ্রান্ত মুসলিম পরিবারের অনেক ধার্মিক মহিলা । উনি ধর্ম মন্ত্রণালয়ের বড় পদে আছেন । তাকে অনেক সময় হিজাব, পর্দায় দেখা যায়, এমনকি ঘরে তিনি পর্দা করতেন । তার এমন ডিজাইনার ব্রা-প্যান্টির কালেকশন দেখে আমি অবাক হই । দেরী হচ্ছে দেখে তামিম ডাক দিয়ে বলে, "সুস্মি মাসী, কোথায় তুমি?? আমার এইখানে ঠান্ডা লাগতেছে । আমি কি জাঙ্গিয়া খুলে ফেলবো??" চিন্তার ভাবনা থেকে আমি শক খাওয়ার মতন এনার্জিতে ফিরে এলাম । আর ভাবলাম এখনি তো সময় মুসলমানী করা কাটা বাড়া দেখার ।

আমিঃ তামিম বাবু, তোমার কাপড় গুলা কোন ড্রয়ারে রাখা?? খুঁজে পাচ্ছি না তো ।
তামিমঃ তৃতীয় ড্রয়ারে রাখা সুস্মি মাসী । আমি যাতে নাগাল পাই তাই আম্মু তৃতীয় ড্রয়ারে রেখেছে ।
আমিঃ আচ্ছা ঠিক আছে আমি নিয়ে আসতেছি প্যান্ট, অপেক্ষা করো ।
তামিমঃ সুস্মি মাসী ছোট প্যান্ট নিয়ে আসিও, আমার আবার গরম সহ্য হয় না ।

আমি তৃতীয় ড্রয়ার খোলে দেখি তামিমের জন্যও পাঁচ-ছয়টা অনেক সুন্দর করে ডিজাইনার করা জাঙ্গিয়া আছে আর সাথে কার্টুন করা জাঙ্গিয়া আছে চারটা । আমি অ্যানিমি মেয়ের চিত্র আঁকা জাঙ্গিয়া হাতে নিয়ে হল রুমে চলে আসলাম তামিমের কাছে । তামিম আমার হাতে এই জাঙ্গিয়া দেখে বলে সে এই জাঙ্গিয়া পড়বে নাহ । কারণ জিজ্ঞাসা করতে বলে তার এই জাঙ্গিয়া পছন্দ না, জাঙ্গিয়াটা মেয়েলি জাঙ্গিয়া । আমি ব্যাঙ্গ করে ওকে শুনালাম যে, "কেনো তাহলে এই রকম প্যান্ট কিনেছো তুমি যখন তোমার পছন্দ নাহ ।" তামিম রাগে ফুসলিয়ে বলে উঠে যে, এইটা ওর মায়ের পছন্দ । উনি শখ করে এইটা কিনেছিলেন । এই উত্তর শুনে আমি অবাক হই । কিন্তু বাড়া দেখার লোভ সামলাতে পারি না, তাই তামিমকে বলি, "সুস্মি মাসির জন্য কি একবারও কি এই প্যান্ট পড়বা না?? তুমি না কিউট ছেলে, এই প্যান্টে তোমাকে অনেক কিউট লাগবে বাবু । পড়ে নাও আমার জন্য ।" আমার আদরের গলা শুনে তামিম গলে যায় এবং রাজী হয় ।

আমি খুশি হয়ে জাঙ্গিয়া সোফা রেখে নিচে ঝুঁকে বসি আর ওর ধূসর জাঙ্গিয়া আস্তে আস্তে করে নামাতে থাকি । আমার হাত কাপতেছিলো ওর বড় ফুলে উঠা মুসলিম বাড়া দেখার জন্য । তামিমের দৃষ্টি টিভির দিকে, নায়িকা এখনো ওর কাপড় পাল্টাচ্ছে । নায়িকা টাইট একটা ড্রেস পড়তেছিলো, তখন তামিমের বাড়াও কাপা শুরু করলো । জাঙ্গিয়া আস্তে আস্তে নিচে নামাচ্ছি, যতই নিচে নিয়ে যাচ্ছি আমি অবাক হচ্ছি যে এতটুকু ছেলের বয়সের তুলনায় এমন বড় হলো কিভাবে?? জাঙ্গিয়া নিচে নামাতে আমার আশার আলো নিভে গেলো । কারণ এটি দেখতে আমার স্বামীর নুনুর মতন, শুধু সাইজে বড় । আমি এইখানে কোনো কাটা দাগ পাচ্ছিলাম না । জাঙ্গিয়া নামানোর পরে আমি নিরাশ অবস্থায় টিস্যু দিয়ে তামিমের বাড়া পরিষ্কার করতেছিলাম । তখন হঠাৎ করে আমার হাতে টানে ওর বাড়ার অগ্র চামড়া পিছে চলে যায় । আর সে ব্যাথায় ককিয়ে উঠে । তখন আমার মনে পড়লো যে ওর অগ্র চামড়া তো টাইট ছিলো তাই হঠাৎ টানে সে ব্যাথা পেয়ে যায় । ব্যাথায় তামিম কাদতে যাচ্ছিলো আমি ওকে সাত্ত্বনা দেবার জন্য ওর বাড়ার মুন্ডিতে ফু ফু করে বাতাস দিচ্ছিলাম । সে বলে এতে তার জ্বলতেছে । আমি তখন লক্ষ্য করলাম যে ওর বাড়ার মুন্ডিটা অনেকটা গোল আর পিঙ্ক । দেখতে অনেক সুন্দর আর সুস্বাদু মনে হচ্ছিলো, ইচ্ছে হচ্ছিলো মুখে পুড়ে দেই । তামিমের জ্বালা না কমায় আমি ওর মুন্ডিতে চুমু দেই । তখন সে শান্ত হয়ে যায় । আমি বুঝতে পারি মুখে নিলে আমার বাবুটার কষ্ট লাঘব হবে । তাই দেরী না করেই মুখে ওর মুন্ডি নিয়ে চোষা শুরু করি । ঘাম আর পেশাবের ছিটা অগ্র চামড়ায় লেগে থেকে মুন্ডিটার স্বাদ অন্য রকম করে । কিচ্ছুক্ষণ এইভাবে চুষতে থাকি, তামিম বলে উঠে "সুস্মি মাসী আমার পেশাব এসেছে ।" আমি মুখ থেকে সরাই নাই বরং মুখে ওর বাড়ার মুন্ডি ধরে রাখি । তামিম জোড়াজুড়ি করে না পেরে আমার মুখে ওর প্রথম বীর্য ছেড়ে দেয় । আমি অনেকটা খেয়ে কিছু ফেলে দেই যাতে তামিম না বুঝে ।

এরপর ওর বাড়া পরিষ্কার করে, ওকে জাঙ্গিয়া পড়িয়ে দেই । আর রুমের ফ্লোরও পরিষ্কার করি আমি । এরপর তামিমের মা এসে পড়ার টাইমে আমি তামিমকে বলি "আজকে যা হয়েছে কাউকে বলবা না । তুমি জুস যে ফ্লোরে ফেলেছো আর আমি পরিষ্কার করেছি শুনলে তোমার মা রাগ করবে, তাই কাউকে বলিও না ।" তামিম রাজী হয়ে যায় এতে । আমি তামিমকে আরো বলি যে, "তোমার এই প্যান্টটা আমি নিয়ে যাচ্ছি । ধুয়ে তোমাকে ফেরত দিবো নে । এই প্যান্টের ব্যাপারে তোমার মাকে কিছু বলিও না । আর জিজ্ঞাসা করলে বলবা যে তুমি এই অ্যানিমি প্যান্টটাই পড়ে ছিলা ।" তামিমের মা এসে পড়ে আর আমি তামিমের জাঙ্গিয়া আমার শাড়ির পিছনে লুকিয়ে নিয়ে যাই ।

বাসায় যাবার পরে আমার মনে একটা ভয় ছিলো । কারণ তামিম অনেকটা ভোলা মনের ছেলে । যদি সে তার মাকে কিছু বলে ফেলে । তামিমের জাঙ্গিয়া ধুয়ে রেখেছিলাম, আমার স্বামী টের না পায় সেই জন্য আমি ওর জাঙ্গিয়া পড়েছিলাম । আর ওই ব্যাথা পাবার পর থেকে সে আমার বাসায় আসে নি দুই দিন ধরে । আমার ওকে নিয়ে টেনশন হচ্ছিলো । তাই দুই দিন পরে ওর বাসায় যাই আমি ওর খবর নিতে এবং জাঙ্গিয়া লুকিয়ে ফিরত দিতে । গিয়ে ওর মার কাছ থেকে শুনি যে তামিমের জ্বর হয়েছে, একশ আট ডিগ্রি জ্বর তার । তার উপর শরীরে ব্যাথা ওর, খেতে পারতেছে না । তাই ওকে ডাক্তার সানজিদার কাছে নিয়ে যাচ্ছেন ।

ওই ঘটনার পরের দিন তামিমের মা আসে আমার বাসায় দাওয়াত দিতে । দাওয়াত ছিলো খৎনার দাওয়াত । পরশু দিন তামিমের মুসলমানি করানো হবে, এর জন্য তিনি একটি ছোট্ট পার্টি আয়োজন করেছেন । আমি হাসি মুখে আমন্ত্রণ স্বীকার করে নিয়েছিলাম । কারণ জীবনে প্রথমবার কোনো মুসলমানীর অনুষ্ঠানে যাবো আমি । এরপর সেই দিনটি এসে পড়লো, আমি তামিমের বাসায় গেলাম । গিয়ে যা দেখলাম এবং যা অভিজ্ঞতা প্রাপ্তি হলো তা অতুলনীয় । এই স্মণীয় অভিজ্ঞতা আমি আপনাদের সাথে পরবর্তী পর্বে আলোচনা করবো । কমেন্টে জানাবেন কেমন লেগেছে, পরবর্তী পর্ব চান কিনা ।
 

Users who are viewing this thread

Back
Top