What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পর্ণস্টার মৌ (১ম পর্ব) - by ritasen20

সোমা আজকাল গুদ মারানোর সময় বড্ড জোরে শিৎকার করে। ওকে বহুবার বারণ করেছি, চোদার সময় এত চিৎকার করতে নেই। কিন্তু কে শোনে কার কথা। রজত মনে হয় এবার ফ্যাদা ছাড়ছে, তাই খিস্তি শুরু করলো। ' বোকাচুদি খানকি মাগী, নে শালী তোর গুদে আমার গরম ফ্যাদা নে, আঃ আঃ আঃ, ইস্ ইস্ ইস্ আইইইই ওহুহুহুহু উসসস উসসস আইইইই ওহুহুহুহু, মাগী তোর মা কে চুদি রেন্ডি শালি, ওঃ ওঃ ওঃ আহাহাহাহা।

সব চুপচাপ, আমি দশমিনিট পরে সোমার রুমে গেলাম। সোমা চিৎ হয়ে শুয়ে আছে, দুজনেই উদম ল্যাঙটো। রজত ওর পাসে আধশোয়া হয়ে শুয়ে, সোমার মাইগুলো নিয়ে খেলছে। আমাকে রুমে ঢুকতে দেখে রজত লজ্জা পেয়ে ধড়ে মড়ে উঠে বসতে গেল। — থাক আর লজ্জা পেতে হবে না। এতক্ষন তো আমার মেয়ের গুদ মারলে সাথে আমাকে ও চোদার ইচ্ছে প্রকাশ করছিলে। — ওঃ সরি আন্টি, সোমা ঠিক মত কো-অপারেট করছিল না বলে তোমার নামে মুখ থেকে খিস্তি বেরিয়ে গেল। — কেন রে সোমা? তোকে কতবার বলেছি গুদ মারানোর সময় পুরুষদের প্রায়োরিটি দিতে হয়। আমাকে চোদার সময় দেখিস না, তোর বাবার কত মার খেতে হয়, কত আবদার সব মেটাতে হয় আমাকে। — বাবা তো তাও ভালো মা, তোমার হবু জামাই আমাকে একদিকে চুদবে অন্যদিকে গুদের বালগুলো মুঠি করে টানবে। — খানকি মাগী বালগুলো চেঁচে রাখিসনি কেন? — না না আন্টি, আমিই বলছি গুদে বাল রাখতে। আমার মা ও গুদে বাল কাটে না। — তোমার মায়ের কি খবর? সোমা বলছিল তোমার মা আউটডোর শুটিং করতে বাইরে গেছে। — হ্যা, শুটিং শেষ হয়ে গেছে, মা, আর অলক দা পরশু আসবে, ইউনিটের বাকি সবাই কাল সকালে ফিরবে। মা একদিন তোমার কাছে আসবে আন্টি, আমাকে মা বলছিলো, এই ফিল্ম টা শেষ হলে একদিন তোর আন্টির সাথে দেখা করতে যাব।

আধঘন্টা পর রজত বেরিয়ে গেল। ঘরে শুধু আমি আর মেয়ে সোমা। এইখানে আমি আমার পরিবারের পরিচয় করিয়ে দিই।

আমি মৌবনি (স্বামী আদর করে মৌ বলে ডাকে) হাউস ওয়াইফ, আমার স্বামী অখিলেশ, অফিসের কাজে ওকে প্রায়ই বাইরে যেতে হয়। মেয়ে সোমা, এই নিয়ে আমার ছোট্ট পরিবার। আমার ৪৪ বছর বয়েস, সোমা ২১ বছর। আমরা সবাই ভীষণ ফ্রি সেক্সে বিশ্বাসী, অখিলেশ বাড়িতে এলে সোমার সামনেই আমার গুদ মারে। আমার মাসিক শুরু হলে অখিলেশ সোমাকে চোদে, একবার তো সোমার পেট বাঁধিয়ে দিয়েছিল। আমার হবু জামাই রজত অবশ্য এ কথা জানেনা। আমি ভীষন সেক্সী, অখিলেশ প্রায়ই বলে ' বিছানায় তোমার সাথে পেরে উঠা কঠিন '।

রজত আমার হবু জামাই, ২৫/২৬ বছরের ছেলে । রজতের মা গীতা, স্বামী মারা যাওয়ার পর নিজের প্রোডাকসনের ছেলে ৩২ বছরের অলক কে কেপ্ট করে রেখেছে। গীতা একজন নামকরা পানু ফিল্ম প্রোডিউসর এবং ডাইরেক্টটর। গীতা র অনেক পানু ছবি বিদেশ উচ্চ প্রসংশিত হয়েছে। মেল এক্টারের রোল গুলো অলক সামলে দেয়। গীতার কাছে শুনেছি এসব ফিল্মে ছেলেদের থেকে মেয়েদের ডিমেন্ড বিশ গুন বেশি। বেশ কয়েক জন Actress তো বডিগার্ড ছাড়া বাইরে বের হয়না। গীতার Direction এর বেশ কিছু থ্রি এক্স ছবি আমি সোমা অখিলেশ একসাথে দেখেছি। গীতা একবার কথায় কথায় বলেছিল লিড রোলে রজতকে রেখে ফিল্মে ছেলে কে Launch করবে। Script ও অনেক টাই রেডি হয়ে আছে।

রাত্রে বেলায় খাওয়া সেরে আমি অখিলেশ কে ফোন করলাম, ওর ফিরতে এখনো ৩/৪ দিন দেরি আছে, আচোদা গুদে থাকাটা খুব মুশকিল। আমি একটা নেটের নাইটি গলিয়ে সোমাকে ডাকলাম।

সোমা: মা ডাকছিলে কেন?

মৌ: আর বলিস কেন, তোর বাবার আসতে এখনও ৩/৪ দিন দেরি আছে।

সোমা: হুম, বুঝতে পেরেছি। তুমি ল্যাঙটো হও, আমি ডিলডো টা নিয়ে আসছি।

আমি নাইটি খুলে চুলে একটা হাত খোঁপা করে বিছানায় বসলাম। সোমা কোমরে স্ট্রাপঅন বেঁধে তৈরি হয়েই ঘরে এলো। — মা তুমি পা ফাঁক করে গুদ কেলিয়ে শোও, আগে তোমার গুদ টা চেটে একটু জল খসিয়ে দিই।
আমি সোমার কথা মতো গুদ কেলিয়ে, কোয়া দুটো টেনে দুপাশে ছড়িয়ে রাখলাম। সোমা আমার গুদ চাটতে শুরু করলো, — মা তোমার গুদের রস তো বেরিয়েই আছে। — মাগী কথা না বলে চেটে যা খানকি চুদি।

সোমা আমার গুদ চেটে চুষে অস্থির করে তুলল, ইতি মধ্যে আমি দুবার জল খসিয়ে দিয়েছি। আমি আর থাকতে না পেরে সোমা কে বললাম ' মা রে, আর পারছি না, তুই এবার ঠাপানো শুরু কর '। — দাঁড়াও মা, আরো একটু তোমার গুদের রস টা চুষে খাই, দশ দিন হয়ে গেল তুমি ঠাপ খাওনি, গুদ টা আর একটু হলহলে হোক তারপর ঠাপাবো।
সোমার সাথে কথা বলতে বলতেই আরো একবার জল খসালাম। সোমা আমার পা দুটো উপর দিকে তুলে দিয়ে নিজে হাঁটু গেড়ে ডিলডো টা আমার গুদের সামনে সেট করলো। সোমার ডিলডো টা ৯" লম্বা আর তেমনি মোটা। ওর পজিশন নেওয়া তে বুঝলাম ও মিশনারী স্টাইলে চুদবে। এটা আমার ও ফেভারিট স্টাইল।

ও একটা হাত আমার গুদ বেদিতে রেখে অন্য হাতে ডিলডো টা আমার গুদে আধখানা ঢুকিয়ে থেমে গেল। আমার তো নাভিশ্বাস উঠার অবস্থা। এতো মোটা ডিলডো সোমা গুদে নেয় কি করে ভগবান জানে।

আমি আমার পা দুটোকে নিচে চেপে, তলা থেকে কোমর টাকে চেড়ে চেড়ে গদাম্ গদাম করে গুদখানা ভাঙাতে লাগলাম। প্রথম দুটো তলঠাপ দিতেই, সোমা বুঝে গেল মা ও কম চোদন বাজ নয়। আমার খানদানি পাছাটাকে একটু উপরে তুলে ধরলাম। তাতে ওর ঠাপ মারতে আরও সুবিধে হলো। আমি আমার কোমরের সর্বশক্তি দিয়ে দুর্বার গতিতে পচ্ পচে গরম গুদটায় সোমা র সর্বগ্রাসী ডিলডোর বিধংসী ঠাপন সহ্য করতে লাগলাম।
মৌ: আহহহহ…আহহহ!!!! …. আহহহ… উইইইইইমায়ায়ায়ায়া…. চোদ আমাকে… চোদ….

আমার এই ভয়াবহ তল ঠাপের চোটে সোমার গোলগোল বাতাবি লেবুর মতোন মাই দুটো উথাল পাথাল হয়ে দুলতে লাগলো। সোমা আমাকে জাপটে ধরে গদাম্ গদাম্ করে ঠাপ মেরে যাচ্ছে। উফফফ!! এমন সুন্দর সোমার দুদুর তান্ডব নৃত্য!! যেন আমরা সত্যিই কোনও পর্ণ মুভির চিত্রায়ণ করছি। ওর ওমন সুন্দর উতঙ্গ মাই জোড়ার এমন নৃত্য দেখে আমার মাথা খারাপ হয়ে গেলো৷ ওর খোলা চুল গুলো আমার মুখে পড়ছিল বলে সোমা ঠাপানো থামিয়ে চুলে পাক দিয়ে খোঁপা করে নিল।

মৌ: "তোর এই গুদ ফাটানো ডিলডো দিয়ে আমার গুদটাকে তুই আজ চিরে দে সোনা! ফেড়ে দে গুদটাকে! চোদ সোনা, চোদ তোর উপোসী মা কে চোদ!"

সোমা সর্বশক্তি দিয়ে আমাকে ঠাপাতে লাগলো। এতো পাশবিক ঠাপ আমার বর ও আমাকে দেইনি। সোমা পুরো ডিলডো টা আমার রসালো গুদে ঢুকিয়ে দিচ্ছিলো। তারপর ওটাকে বের করে নিয়ে, আবারও গদাম করে আমার গুদে ভরে দিচ্ছিলো। এমন বীভৎস চোদনে আমার মুখ থেকে ক্রমাগত তারস্বরে চিৎকার বেরিয়ে চলেছে, "আহহহ!!! আহহহ!!! মাগো!!!! আমার গুদ ফেটে গেল, ওহঃ ওহঃ ওহঃ…. আহহহ!!!!"

আমি মুখ বেকিয়ে, শরীর চাগিয়ে পাগলের মতো প্রলাপ বকতে লাগলাম… "আহহহ!!! খানকি চুদি.. আহহহ… মাগী… চোদ আমাকে…. আমার গুদ ফাটিয়ে দে… আ আ আ… আমি তোর পায়ে পড়ি সোমা …. আমার গুদ টা ফাটিয়ে দে কুত্তা…."
সোমা: আহহহ….. আহহহ… আহহহ… নে মাগী নে… চোদা খা আমার…. তোর গুদ আমি ছিড়ে দেবো রে খানকিচুদি…
মৌ: দে…. দেএএএএএএ কুত্তা….. চোদ…. ও মাগো…. আমার বেরুবে…. আহহহহহ…. বেরুবে…..

তুমুল শীৎকারের সাথে শরীরে ঝংকার তুলে আমি রস ছেড়ে দিলাম। রজ:স্খলনের তৃপ্তিতে আমার চোখ দিয়ে জল নেমে গাল বেয়ে গড়িয়ে পড়লো। সোমা আলতো করে সেটা চেটে নিলো।।
– ওফফফ………….. পরম পরিতৃপ্তির নিঃশ্বাস ছাড়লাম আমি।
— মা তোমার আরাম হলো?
— হ্যা রে তুই এতো আরাম দিলি, সে আর বলার নয়।
— হ্যা তুমি পিচকিরির মতো ফিনকি দিয়ে জল খসাচ্ছিলে।

আমরা মা মেয়ে দুজনে ল্যাঙটো হয়ে অনেকক্ষণ শুয়ে শুয়ে গল্প করছি, আমি সোমার গুদের বালগুলোয় হাত বুলাতে লাগলাম। — হ্যা রে তোর গুদে তো বালের জঙ্গল হয়ে গেছে, বালগুলো চাঁচিস না কেন? — না গো মা, বাল‌ চেঁচে দিলে রজত খুব রাগ করে, ও বলে বাল হোল গুদের অলংকার, গুদের শোভা বাড়ায়। যে মেয়েদের গুদে বাল গজায় না তারা খুব অপয়া অ লক্ষী হয়। — তোর বাবা তো আবার আমার গুদে বাল রাখতেই দেয় না। আমার খুব শখ ছিল রে, গুদ ভর্তি বাল থাকবে, গুদ কুটকুট করলে পুরুষমানুষের সামনেই ঘষ ঘষ করে গুদ চুলকাবো। যাক গে সবার সব শখ তো আর মেটে না।

— চল মা, ঘুমোনোর আগে একবার তোমার পোঁদ মেরে দিই। — না মা আর পোঁদ মারিস না, কাল হাগতে গেলে খুব ব্যাথা হবে। — মা তোমার ভালোর জন্যই বলছি, বাবা এসে তো তোমার পোঁদ না মেরে ছাড়বে না। তখন কি করবে? — আর বলিস না, তোর বাবা আমার পোঁদ এ পারলে মুখ লাগিয়ে বসে থাকবে। — বাবার দোষ কি বলো? এরকম রাজশাহী পোঁদ পেলে মরা লোক ও তোমার পোঁদ মারাতে চাইবে। — নে নে মাগি, মায়ের পোঁদের অনেক তারিফ করেছিস, এবার পুটকি তে ক্রীম লাগিয়ে আমার পোঁদ মার। — মা তোমাকে কুত্তাচোদা করব, তুমি মাথা নিচু করে পোঁদ টা একটু তুলে রাখ।

সোমা আমার পুটকি টা চেটে, ক্রীম লাগিয়ে চটাস চটাস করে বেশ কয়েকটা থাপ্পর বসিয়ে দিল পাছায়। পোঁদ মারার আগে পাছায় চাপড় মারলে পুটকির জড়সড় ভাব টা অনেক টা ছেড়ে যায়। সোমা ডিলডো টা পোঁদের ছ্যাদায় সেট করে, পাছাটা দু হাতে চিরে ধরে আমি কিছু বুঝে ওঠার আগেই চড় চড় করে আমার পোঁদের ভিতর অবধি ঢুকিয়ে দিল। — উরিইইইইই , উমাগোওওওও, উরি খানকি রেন্ডি মাগী, ওরে বাপ ভাতারি বেশ্যা মাগী, ছাড় ছাড় আমার পোঁদ ফেটে গেল, আঃ আঃ আঃ আঃ ইসসসহহহ লাগছে লাগছে উমমা ব্যাথা লাগছে ব্যাথা লাগছে আহহহহ উমমমম ইস্ ইস্ ইস্ আইইইই।

সোমা আরো কয়েকটা থাপ্পর বসিয়ে দিল পাছায়। ১৫/২০ মিনিট আমার পোঁদের দফা রফা করে পোঁদ থেকে ডিলডো টা বের করে নিল, আমি ও হাঁফ ছেড়ে বাঁচলাম।
— বাপ রে বাপ, কত জোরে জোরে তুই ঠাপালি, কাল আর হাগতে পারবোনা।

— হেগো না, কিন্তু কতো আরাম পেলে বলো, বাবা যে দিন তোমার পোঁদ মারবে তোমার পুটকি টাও অনেক ঝড় ঝড়ে থাকবে।
আমাদের কথার মাঝেই গীতার ফোন এলো, — হ্যালো
— মৌবনি কেমন আছো? পরশু তুমি ফ্রি থাকবে?

— হ্যা আমি তো বাড়িতেই থাকবো।

— ওকে, পরশু আমি আর রজত রিতা দেবী কে নিয়ে তোমার বাড়ি যাব।

— রিতা দেবী কে?

— সেটা গিয়ে বলবো, শুধু একটা জিনিষ বলে দিই আমরা যাবার ঘন্টা খানেক আগে রিতা দেবী র আট দশজন বডিগার্ড তোমার বাড়ি ঘিরে রাখবে, একটু কনসিডার কোরো।

— ওকে নো প্রবলেম।

— বাই।

গীতা ফোন কাটার পর আমি সোমা কে জিজ্ঞেস করলাম রিতা দেবী কে রে? সোমা বললো আমি যার কথা ভাবছি, তিনি যদি হন, তাহলে তো রীতিমতো সেলিব্রেটি।

ক্রমশঃ
 

Users who are viewing this thread

Back
Top