What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বিনিময় (1 Viewer)

Zak133

Exclusive Writer
Story Writer
Joined
May 20, 2018
Threads
67
Messages
740
Credits
30,529
রাত ৮.৩০। কলাবাগানের এক অভিজাত এপার্টমেন্ট। ৮ম তলার লিফট থেকে নামছে ব্যাবসায়ী জাকির।বয়স ৩৮। কালো গাঁয়ের রঙ।সুঠাম দেহ। নিজ বাসার কলিংবেল টিপবে। হঠাৎ দরজা খুলে গেলো।বেরিয়ে আসলো ৫ বছর বয়সী এক ছেলে বাচ্চা আর ৩২ বছরের এক সুশ্রী মহিলা। দুজনের পড়নেই মলিন পোষাক। নারীলোভী জাকিরের চোখ আটকে গেলো ওই সুশ্রী মহিলার উপর। সাধারণ সুতি শাড়ীতে আবৃত অসাধারণ দেহ পল্লবি মহিলার। জাকিরের ধন উথিত হতে লাগলো। এসময় দড়জায় এসে দাঁড়ালো জাকিরের স্ত্রী মিনা।

: তুমি? এতো তাড়াতাড়ি?

: কেন? সমস্যা করে ফেললাম নাকি?

: সমস্যা কেনো হবে? আগে আসো নাতো তাই।

: ওরা কারা?

: ও..এসো পরিচয় করিয়ে দেই

: ও হচ্ছে আমার ক্লাসের ছাত্র রিদম। রিদমের মা লুবনা আপা। আপা, আমার হাসবেন্ড।

: স্লামালাইকুম। ভাই, ভালো আছেন?

জাকিরের চেয়ে রইলো সুন্দরির বুকের উপর। উফফ! কি সাইজ? শক্ত নরম বুঝাই যায়।লম্পট জাকিরের সিন্ধান্ত এই দুদু চুষতে হবে যেভাবেই হোক।

: এই কি হলো?

: উউ.. হুহ…সুন্দর

: কি?

: না.. মানে আপনি ভালো আছেন?

: জ্বী, আপা আমরা যাই।

বলে দ্রুতই লিফটে উঠে গেলো লুবনা। জাকিরের চাহনি সে ভালোই বুঝেছে। অসভ্য অভদ্র লোক।

বাসায় ঢুকে ফ্রেস হলো জাকির। খাঁওয়ার টেবিলে শুনলো লুবনার কাহিনি। কিছুদিন আগেও তাদের অবস্থা ভালো ছিলো। কিন্তু স্বামীর চাকরি চলে যাওয়ায় এখন তাদের অবস্থা শোচনীয়। মিনা সামাজিক দায়ীত্ব হিসেবে রিদমের পড়ার খরচ বহন করছে এবং বাসায় পড়াচ্ছে।তারা সপ্তাহে চারদিন ৭ টায় আসে ৮ টায় চলে যায়।

সুযোগ সন্ধানি জাকির পরিকল্পনা সাজায় কিভাবে লুবনার আর্থিক দূর্দশার সুযোগে ভোগ করা যায়। লুবনার পাছা দুদ তার খুব পছন্দ হইছে।

কিছুদিন পর জাকির মিনাকে জানালো গাজীপুরে তার এক বন্ধুর গেস্ট হাউজে ম্যানেজার লাগবে। পরিচিত কেউ থাকলে জানাতে। কৌশলে লুবনার স্বামির কথা মনে করিয়ে দিলো। মিনা কৌশল ধরতে পারলো না। দ্রুতই লুবনাকে জানিয়ে তার স্বামির সিভি এনে দিলো।

চাকরি হলো লুবনার স্বামির। খুব খুশি দুজনে। জাকির জেনে গেলো লুবনার স্বামি মাদকাসক্ত এবং সেই কারণে তার চুরির অভ্যাস আছে

আগের অফিসে চাকরি যাওয়ার এটাই কারণ। শুনে খুশি হলো। তার কাজ সহজ হয়ে গেছে। এটাকে কাজে লাগিয়েই সে ভোগ করবে সুন্দরি লুবনাকে।

সময় নিচ্ছে সে। লুবনার স্বামিকে মাদক নেয়ার অনেক সুযোগ দিচ্ছে সে বন্ধুকে বলে এবং হাউসে কাজে এতো ব্যস্ত রাখছে যে ৩/৪ দিনেও সে বাসায় ফিরতে পারে না। জাকিরের কৌশল লুবনাকে শারীরিক সুখ থেকে বঞ্চিত রাখা যাতে সে অস্থির হয়ে উঠে এর জন্য।৩/৪ দিন পর বাসায় ফিরলেও লুবনা সেই সুখ পায় না কারণ ওর স্বামি মিলন প্রচন্ড ক্লান্ত থাকায়।

এভাবে ২ মাস পার হলো। জাকির এবার প্রস্ততি নিচ্ছে লুবনাকে ভোগ করার। এর মাঝে সে কোন দিন লুবনার সামনে আসেনি। কারণ ১ম দিনেই সে লুবনার দৃস্টিতে ঘৃণা দেখতে পেয়েছে যখন সে তার বুকের দিকে তাকিয়েছে। মনে মনে হাসে সে, তোমার সেই ঘৃণা আমি প্রশংসায় ভাসাবো সুন্দরি

Just wait.

২ মাস পর কোন এক শুক্রবারে সন্ধায় লুবনার ফোন আসে যে তার স্বামি খুব অসুস্থ।সে যেনো তাড়াতাড়ি চলে আসে।গেস্ট হাউস লুবনা চিনেনা। তাই সে মিনার বাসায় সাহায্যের আশায়। গিয়ে দেখে মিনা নাই কিন্তু জাকির আছে। খবর শুনে জাকির নিজে ড্রাইভ করে লুবনা আর রিদমকে নিয়ে রওনা দেয় হাউজের প্রতি।লুবনা কৃতজ্ঞ এ উপকারে। পিছনের সিটে বাচ্চাকে নিয়ে হেলান দিয়ে বসে আছে। কিন্তু সেতো জানেনা জাকির তাকে ভোগ করার জন্য নিয়ে যাচ্ছে গেস্ট হাউজে। তার মনে অনেক খুশি। অনেক দিন পর সতেজ তরতাজা এক রমনিকে চুদবে প্রাণভরে।

আস্তে ধীরে গাড়ী চালিয়ে তাড়া গেস্ট হাউজে পৌছল।রাত তখন ৯।

লুবনা দেখলো তার স্বামি নিচতলায় ঘুমুচ্ছে।হাতে সেলাইন দেয়া। আসলে তাকে মদ খাইয়ে ঘুমের ওষুধ খাইয়ে দেয়া হয়েছে যাতে অচেতন থাকে সকাল পর্যন্ত ।

লুবনাকে জানানো হলো তার স্বামি এখন ভালো আছে। তার সাউন্ড স্লিপ দরকার। কাজের প্রেশারে অসুস্থ হয়ে গেছে। লুবনার জন্য উপরে থাকার ব্যবস্থা করা হয়েছে। উপরে উঠে সে দেখে একটা সিংগেল আর একটা ডাবল বিছানা। পাশের সোফায় একটা লাল শাড়ী,লাল ব্লাউজ,কারুকার্য ময় সুন্দর লাল ব্রা আর লাল পেটিকোট রাখা। কিছুটা অবাক হলো সে।কিন্তু তার অবাক দূর করে দিলো রিসিপশনিস্ট তমা (যার কাজ আগত অতিথিদের বিছানায় সেবা করা)।

জানালো অতিথিদের জন্য তাদের পোষাকের ব্যবস্থা থাকে। আসলে জাকির লুবনাকে লাল পরীর বেশে দেখতে চায়।

হাউজে একজন মেয়ে দেখে লুবনা স্বস্তি পায়। কিন্তু সেতো জানেনা,কিছুক্ষণ পর এখানে শুধু সে আর জাকির থাকবে।

লুবনা লক্ষ্য করলো পুরো রুমে কেমন রোমান্টিক পরিবেশ। সুন্দর একটা গন্ধ।এসির ঠান্ডা শরীর জুড়িয়ে যাচ্ছে।রিদমের হাত পা ধুয়ে নিজেও ফ্রেস হলো। শুধু তার না রিদমের জন্য কাপড় আছে। আরো লক্ষ করলো কাপড়ের নীচে সুন্দর এক লাল প্যান্টি রাখা।

লজ্জ্বা লাগলেও কাপড় চেঞ্জ করে নিলো। আধাঘণ্টা পর তমা আসলো খাওয়া নিয়ে। ভাত,মাছ গোশত। অনেকদিন গোশত খায়নি রিদম যা তার অনেক পছন্দ। তমা নিজ হাতে আদর করে তাকে খাইয়ে দিলো। আসলে সেই খাবারে অপ্ল পরিমানে ঘুমের ওশুধ মেশানো যাতে সে বিরক্ত না করে জাকিরের চোদন খেলায়।

খেতে খেতে লুবনা জানতে চাইলো

: জাকির ভাইকে দেখছিনা

: স্যার একটু ব্যাস্ত আছেন, তবে আসবেন।

: এতো রাতে ব্যস্ত! কি নিয়ে?

: প্রস্ততি নিচ্ছেন

: প্রস্ততি? কিসের?

: খেলাধুলোর

: খেলাধুলোর? বুঝলাম না

নিজেকে সামলিয়ে নেয় তমা

: ও কিছু না। আপনি খান। স্যার আসবেন।

খাওয়া দাওয়া শেষে লুবনা রিদমকে বিছানায় শোয়ায়ে দেয়। ওশুধের প্রভাবে সে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ে। তমা সব গুছিয়ে চলে যায়। যাওয়ার আগে রহস্যময় হাসিতে বলে

: রাত্রি শুভ আর আনন্দায়ক হোক।

লুবনাও প্রতুত্তরে হাসে যদিন জানেনা এই কথার মানে কি?

তমা চলে যাবার পর দরজা বন্ধ করতে যায় সে।কিন্তু দেখে ছিটকিনি নেই। অবাক হয় সে।আসলে জাকিরের নির্দেশে দরজা যেনো ভেতর থেকে বন্ধ করা না যায় সে ব্যবস্থা করা হয়েছে।

চারিদিকে কেমন যেনো চুপচাপ। কিছুটা ভয় করছে লুবনার। দরজা ভিজিয়ে নীল রংয়ের ডিম লাইট জ্বালিয়ে শুয়ে পড়লো রিদমের পাশে। কিন্তু ঘুম আসছেনা। প্রায় আধাঘণ্টা পর কিছুটা তন্দ্রা পাচ্ছে তার যা কেঁটে গেলো দরজা খোলার শব্দে।বিছানায় উঠে বসে সে। অবাক হয়ে দেখে জাকির ঢুকছে ঘরে। ঢুকে দরজা ভিড়িয়ে দিলো।

: জা..জাকির ভাই আপনি?

: হুম,আমি,কেন তোমার স্বামীর আসার কথা নাকি?

: আপনি এখানে কেনো?

বিছানা থেকে উঠে দাঁড়ায় লুবনা। ভয় লাগছে তার এই লম্পটের সামনে।

: ভয় পাচ্ছো কেন? বসো

: আপনি এখানে কেন?

: তোমার সাথে শোব,ঘুমাবু,দুস্টামি করবো বলে

: না, আপনি বেরিয়ে যান প্লিজ

: আহা সুন্দরি উতলা হচ্ছো কেন? এই সুন্দর রাত শুধু তোমার আর আমার

জাকির এগিয়ে যায় লুবনার দিকে। লুবনা পিছাতে থাকে। কিন্তু বেশিদূর যেতে পারে না। দেয়ালে পিঠ ঠেকে যায়। জাকির ধরে ফেলে তাকে।মিনতি করে লুবনা

: জাকির ভাই,প্লিজ।ছেড়ে দিন আমাকে

: সম্ভব না সুন্দরি। তোমার এই রসালো গতর চোদার জন্য অস্থির হয়ে আছি। আজ প্রাণভরে চুদবো। আসো

লুবনাকে কোলে তুলে বিছানায় শুইয়ে দেয় জাকির। প্রাণপণে ছাড়া পাবার চেস্টা করছে লুবনা। কিন্তু পারছেনা জাকিরের শক্তির কাছে। মনে পড়লো নীচে তার স্বামি শুয়ে আছে। চিৎকার করলো সে

" মিলন মিলন বাঁচাও"

"লুবনা….

ধড়ফড়িয়ে উঠে বসে মিলন চীৎকার দিয়ে। ঘামছে সে। হাপাঁচ্ছে। অন্ধকার ঘর।বোঝার চেস্টা করছে কোথায় সে। হাত বাড়িয়ে মোবাইলের ফ্লাস অন করলো। না,সে তার নিজ বাসায়।এইতো তার পাশে তার সুন্দরি স্ত্রী লুবনা আর ছেলে ঘুমুচ্ছে। সে দু:স্বপ্ন দেখছিলো।

উঠে এক গ্লাস পানি খেয়ে আবার শুয়ে পড়লো লুবনার শরীর জড়িয়ে।

 

Users who are viewing this thread

Back
Top