What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
হট বাংলা চটি – বিকল্প – পর্ব ১ - by Kamdev

প্রভাত আজ খবে খুশি। দশদিন পরে আজ ওর বউ রুমা শশুড় বাড়ী থেকে আসবে। রুমা দশদিনের জন্য ওর বন্ধুর বিয়েতে গেছে। প্রভাতেরও যাবার কথা ছিল, কিন্তু অফিসে কাজের চাপে ছটি পায়নি।

প্রায় দেড় বছর হল প্রভাতের বিয়ে হয়েছে। মাসিকের কদিন বাদ দিয়ে কোনদিন এই দেড় বছরে চোদনের কামাই দেয়নি। কখনও কখনও দিনে তিন-চারবার পর্যন্ত করে।

রুমা দেখতে খুব সন্দরী। হবে না কেন, ওর মাও খুব সন্দরী। মা উমার বয়স প্রায় আটত্রিশ আর রুমার কুড়ি। মা-মেয়ে যখন সেজে গুজে একসঙ্গে রাস্তায় বের হয়, তখন মনে হয় দুই বোন। প্রভাত রুমাকে ছাড়তে চাইছিল না, কিন্তু রুমার খুব মন খারাপ দেখে ওকে একাই পাঠিয়ে দিল এক শর্তে।

শর্ত হল, রুমা ফিরে এলে সেদিন অফিস থেকে ফিরেই প্রভাত ওর গুদে বাড়া ঢোকাবে। দশদিনের জমান বীর্ষে ওর গুদ ভাসাবে।

প্রভাতের শ্বশুর বাড়ী খুব বেশী দূরে না, ট্রেনে দু ঘণ্টার রাস্তা। তবু প্রভাত এর মধ্যে একদিনও শ্বশুর বাড়ী যায় নি বিরহের পরে মিলনটা ভাল ভাবে উপভোগ করবে বলে। খুব আনন্দিত মনে প্রভাত অফিস থেকে ফিরল। মনে মনে ভাবল–এতক্ষণে নিশ্চয়ই রুমা এসে গেছে।

ওর কাছে ফ্লাটের একটা চাবি থাকে। কাজেই ঘরে ঢুকতে অসুবিধা হবে না। যখন তখন চোদাচুদির অসুবিধা হবে বলে কোন কাজের লোক রাখে নি ওরা। বাড়ী ফিরে বেলটা বাজাতে গিয়ে কি ভেবে দরজাটা ঠেলে দেখল, দরজা খোলা। তার মানে রুমা এসে গেছে ।

বাইরে থেকে জুতো, মোজা খুলে পা টিপে টিপে প্রভাত ঘরে ঢুকল । প্রভাত দরজাটা নিঃশব্দে বন্ধ করে দিল। রুমাকে চমকে দেবার ইচ্ছা।

ঐ তো রুমা। জানালার ধারে মাথা আঁচড়াতে আঁচড়াতে কি যেন দেখছে পেছন ফিরে। প্রভাতের পছন্দ সেই তুতে শাড়ীটা পরেছে ।

প্রভাত নিজের জামা-প্যান্ট খুলে ল্যাংটো হয়ে গেল । মনে হল রুমার পাছাটা এই কদিনে যেন আরও বেশী ভারি হয়েছে । প্রভাত পা টিপে টিপে এগচ্ছে। এমন সময় হঠাৎ লোডশেডিং হয়ে গেল। তা যাক, প্রভাতের কোন অসুবিধা হল না। পেছন থেকে রুমার বগলের নীচ দিয়ে হাত ঢুকিরে মাই টিপে জড়িয়ে ধরল ।

অন্ধকারে ভাল দেখা যাচ্ছে না কিছু। প্রভাতের মনে হল রুমা দারণ চমকে উঠল ।

কখন এলে গো সুন্দরি?

রুমা ঘুরে বলল – আমি…. । প্রভাত ওর কথা শেষ করতে দিল না। তার আগেই মুখে ঠোঁট চেপে ধরল ।

অনেকক্ষণ ধরে চুম খেতে খেতে একটানে রুমার শাড়ী, ব্লাউজ খুলে ফেলল। নীচে ব্রেসিয়ার নেই, ভালই হল । মাই টিপতে টিপতে সায়াটা তুলে প্রভাত গুদে হাত দিল ।

মখে তুলতেই রুমা আবার কি বলতে গেল— আমি ।

প্রভাত এবারও মুখে দিয়ে ওর মুখে বন্ধ করে দিল। শাড়িটা টান মেরে খলে গুদের বালে হাত ঘষতে ঘষতে একটা আঙ্গলে গুদে ঢুকিয়ে দিল ।

রুমা অস্ফুটে আঃ করে উঠল। প্রভাত মাখটা নামিয়ে রুমার একটি মাই চুষতে লাগল ।

এতক্ষণ পরে রুমা প্রভাতের মাথাটা মাইয়ে চেপে ধরল । গরম হয়ে উঠেছে ।

প্রভাত রুমাকে টেনে নিয়ে খাটে ফেলল। রুমাকে চিৎ করে দুই উরুর মাঝখানে বসে গুদে মুখ চেপে ধরল প্রভাত। গুদের ফাটলে জিভ ঢুকিয়ে দিল ।

প্রভাতের একবার মনে হল, গুদের লোম যেন আগের তুলনায় কম। তবে কিছু বলল না, গুদ চুষতে লাগল । পাছাটা রুমার মুখের দিকে ঘুরিয়ে নিয়ে বাড়াটা ওর সাথে ঘষতে ঘষতে বলল- সোনা, একটু চোষ।

রুমা বাড়াটা মুখে নিয়ে চুষতে চুষতে বিচি দুটো টিপে দিতে লাগল । বাড়ায় চোষা পড়তেই প্রভাত উত্তেজনার তুঙ্গে উঠে গেল । রুমার মুখে কয়েকটা ছোট ছোট ঠাপ দিল। তারপর উঠে পড়ল।

নাঃ, এবার গুদে ঢোকাই, না হলে তোমার মুখেই পড়ে যাবে । রুমার পা ফাঁক করে প্রভাত একঠাপে সবটা বাড়া ঢুকিয়ে দিল ওর গুদে। গুদ ঠাপাতে ঠাপাতে মাই টিপে চুষতে লাগল – আঃ এতদিন পরে গুদ পেয়েছি, আজ প্রাণভরে চুদব। বলে প্রভাত জোরে ঠাপাতে লাগল।

কারেন্ট যেমন হঠাৎ চলে গিয়েছিল তেমনি হঠাৎ এল। বিস্মিত হয়ে প্রভাত দেখল, এতক্ষণ যাকে রুমা ভেবে গুদে বাড়া ঢুকিয়েছে সে রুমা না। তার মা, অর্থাৎ প্রভাতের শাশুড়ী উমা । লজ্জায় প্রভাত বিবশ হয়ে গেল। প্রশ্ন করল রুমা কোথায় ? রুমা আজ আসে নি। দুদিন পরে আসবে।

ছিঃ ছিঃ, আমি আপনাকে রুমা ভেবে। প্রভাত উঠতে উমা প্রভাতকে বুকে চেপে ধরে পিঠে হাত বুলিয়ে বলল- আমি যতবারই কথা বলতে গেছি, ততবারই তুমি চুম খেয়ে আমার মুখের কথা বন্ধ করে দিয়েছ। এখন আর ছিঃ ছিঃ করে কি হবে? যা হবার তাতো হয়েই গেছে। এবার শেষ কর। না হলে দুজনেরই অস্বস্তি।

প্রভাত মাথা নীচু করে বলল—আমার অবশ্য উঠতে ইচ্ছে করছে না। কিন্তু আপনি কি ভাববেন তাই ভাবছি ।

উমা হেসে বলল—ভাবাভাবি তো সব শেষ হয়ে গেছে। তারপর একটু অভিমানের গলায় বলল তোমার যদি ভাল না লাগে তবে থাক । আমার কিন্তু খুব ভাল লাগছে ।

প্রভাত উৎফুল্ল হয়ে উঠল—সত্যি বলছেন আপনার ভাল লাগছে ।

প্রভাতের কোমরে চাপ দিয়ে উমা বলল সত্যি বলছি প্রভাত, খুব ভাল লাগছে। আর তুমি আমাকে এখন আপনি বলবে না। গুদে বাড়া ঢুকিয়ে আপনি আজ্ঞে করলে চোদনের অপমান করা হয়। কাজেই তুমি আমাকে নাম ধরে ডাকবে।

উমার কথা শুনে প্রভাত হবে উৎসাহিত হয়ে উঠল তাই হবে উমা, তাই হবে। এখন তুমি আমার প্রেমিকা।

সব সংকোচ ঝেড়ে ফেলে প্রভাত ঠাপ মারতে লাগল। বাড়াটা প্রায় মুন্ডি পর্যন্ত বের করে আনছে, আবার সঙ্গে সঙ্গে হুড়াৎ করে ঢুকিয়ে দিচ্ছে।

উমার গুদ থেকেও রস ঝরতে শুর করেছে। ঠাপের সঙ্গে সঙ্গে সেও গুদটাকে ওপরের দিকে ঠেলে দিচ্ছে।

উমাকে চুদতে চুদতে প্রভাত ওর হাত দুটো ওপরের দিকে তুলে দিয়ে লোমশূন্যে বগল চাটতে লাগল । মাই দুটো মাচড়ে টিপতে লাগল ।

উমা হঠাৎ প্রভাতকে চেপে ধরে আঃ করে উঠল। প্রভাতের মনে হল একটা গরম রস ওর বাড়ার মাথায় এসে পড়ল। প্রভাতকে জড়িয়ে ধরা উমার হাত দুটো শিথিল হয়ে গেল ।

বিস্মিত প্রভাত জিজ্ঞেস করল- কিগো, এত তাড়াতাড়ি কি তোমার রস এসে গেল ?

উমা হেসে বলল হ্যাঁ, তবে তোমার তো হয়নি তুমি কর ।

ঠাপান বন্ধ করে প্রভাত অভিযোগের স্বরে বলল –‍ এই ভাবে চুদে আরাম আছে নাকি ? তোমার মাল খসে গেল, অথচ আমি বুঝতে পারলাম না। কোন খিস্তি করলে না, কোন আবেগ নেই।

ঊমা প্রভাতকে বুকে জড়িয়ে আদর করতে করতে বলল—রাগ কর না প্রভাত, আসলে তোমার বাড়ার স্পর্শে এত তাড়াতাড়ি হরে যাবে বুঝতে পারি নি। ঠিক আছে এবার আমার হবার আগে খিস্তি দেব, তবে তুমি আগে খিস্তি দেবে, না হলে লজ্জা করবে।

ঠিক তো? মনে থাকে যেন বলে প্রভাত আবার ঠাপাতে শুরু করল। চোদন খেতে খেতে রসের সাগরে ভাসতে ভাসতে উমা শিউরে উঠতে লাগল ।

বলল-কই প্রভাত, খিস্তি দাও।
 

Users who are viewing this thread

Back
Top