What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,284
Messages
16,035
Credits
1,466,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গুদান্বেষন - by duskytoy

সকালের রোদ জানালা দিয়ে এসে চোখে পরতেই সত্যর ঘুম ভেঙে গেল।নিজের ল্যাংটো শরীরের দিকে তাকিয়ে কাল রাতের কথা মনে পড়ে গেল তার।মাইতে এখনও কামড়ানোর দাগ স্পষ্ট। নিজের মাইতে হালকা হাত বুলিয়ে নিল সে। তারপর পাশ ফিরে দেখলো ব্যোম হাত পা ছড়িয়ে বাঁড়া কেলিয়ে ঘুমাচ্ছে।কি নিস্পাপ লাগছে ব্যোমকে দেখতে।কে বলবে এই লোকটাই কাল সারারাত তার প্রানের বন্ধুর সাথে মিলে নিজের বউ এর গুদ পাছা সব চুদেছে। বন্ধুর কথা মনে পরতেই সত্য অন্য পাশ ফিরে অজিকে খুঁজলো,কই নেই তো সে বিছানায়।হয়তো বাথরুমে রয়েছে। নাহ্ এবার সত্য কেও উঠতে হবে।ল্যাংটো হয়েই বিছানা থেকে নেমে সে ধীরে ধীরে বাথরুমের দিকে এগিয়ে গেল। বাথরুমের দরজার টোকা দিতেই অজি দরজা খুলে দিল।সত্য দেখলো অজি পুরো ল্যাংটো হয়ে স্নান করছে বাঁড়া দুলিয়ে দুলিয়ে।এই দৃশ্য দেখে সত্যর একটু হাসিই পেলো।

কিন্তু হাসি চেপে সে অজির সামনেই কমোডে গিয়ে বসলো।উফফ কাল রাতে যে ভাবে ব্যোম আর অজি দুজন মিলে সত্যর পাছা চুদেছে তাতে আজ এখন তার একটু কষ্টই হচ্ছে।যাই হোক কষ্টের মধ্যে আরামটাও লুকিয়ে আছে,মনে মনে এটাই ভাবলো সত্য। ওদিকে সত্যকে ল্যাংটো হয়ে কমোডে বসে থাকতে দেখে অজির বাঁড়া আসতে আসতে ফুলে উঠেছে।বাঁড়ায় হাত বোলাতে বোলাতে অজি সত্যকে জিজ্ঞেস করল বৌঠান রাতে ঘুম কেমন হলো।

সত্য-তোমাদের দুজনের চোদন খেয়ে আমার ঘুম ভালোই হয় ঠাকুরপো।
অজি-বৌঠান তোমার এখন অসুবিধা হচ্ছে না তো?
সত্য-অতো জোরে পাছা চুদে এখন জিজ্ঞেস করা হচ্ছে আমার পাছায় ব্যথা হচ্ছে কিনা?
অজি-বৌঠান তোমায় চোদার সময় আস্তে চুদতে ইচ্ছা করে না।আর তোমার ভারি পাছা চোদার সময় তো ভুলেই যাই যে স্বর্গে আছি নাকি মর্ত্যে।
সত্য-হ্যাঁ তুমি আর তোমার বন্ধু আমায় কাছে পেলে তো সবই ভুলে যাও সে আমি জানি। কিন্তু অজি এখন যে তোমার ফুলন্ত বাঁড়াটা দেখে আমার পাছা আবার ব্যথা মিশ্রিত আরাম চাইছে।
অজি-তাহলে আর দেরি কেন বৌঠান? তাড়াতাড়ি চলে এসো।এমনিও তোমায় এইভাবে ল্যাংটো দেখে আমার বাঁড়ার ঘুম ভেঙে গিয়েছিল।তাই আর দেরি না করে ঝটপট চলে এসো।
সত্য কমোড থেকে উঠে নিজের পাছা ভালো করে ধুয়ে অজির সামনে এসে দাঁড়ালো।অজির ফুলন্ত বাঁড়াটা হাতে নিয়ে আসতে আসতে নাড়াতে লাগলো অজির চোখে চোখ রেখে। অজিও সত্যর একটা মাই টিপতে টিপতে বাঁড়া নাড়ানোর আরাম নিতে লাগলো।কাল রাতে অজি একবার সত্যর মাইটা কামড়ে দিয়েছিল।সেই মাইটা যখন অজি টিপতে থাকলো তখন ঈষৎ ব্যথায় সত্য কঁকিয়ে উঠলো।
অজি-কি হলো বৌঠান?
সত্য-কাল রাতে যে মাইটা কামড়ে খেয়েছো সেটা ভুলে গেছো?? আস্তে টেপো প্লিজ ওই মাইটা।
অজি মাই টেপা ছেড়ে দিয়ে সত্যর মাইয়ের বোঁটা দুটো হালকা মুচড়ে দিলো আর তাতেই সত্যর সারা শরীরে বিদ্যুৎ খেলে গেল।
সত্য-ইসসস ঠাকুরপো এইটাতে যা আরাম লাগে তা তোমায় কি করে বোঝাই।

অজি আবারো একই কাজ করতে লাগলো আর সত্যর মুখ থেকে বারংবার শিৎকার বেরিয়ে আসতে লাগলো।
সত্য-ইসস ঠাকুরপো ছেড়োনা প্লিজ,করতে থাকো করতে থাকো…..উউমমমম আরাম,এই বলে অজির বাঁড়াটা জোরে জোরে নাড়াতে লাগলো।
আরামে অজি চোখ বন্ধ করে নিল আর তখনই সত্যর মাইয়ের বোঁটা দুটো তার আঙ্গুল থেকে ফোসকে গেল আর তৎক্ষণাৎ বিদ্যুৎ খেলে গেল অজির শরীরময়।সত্য তার বাঁড়াটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করেছে হঠাৎ করেই,আর হঠাৎ করে জিভের গরম লালামিশ্রিত ছোঁয়া পেয়ে অজির শরীরে বিদ্যুৎ খেলে গেছে।

অজি-উফফ বৌঠান তোমার এই স্বর্গীয় চোষা পেয়েই আমাদের বাঁড়াগুলোর উত্তেজনা কয়েকগুণ বেড়ে যায়….চোষো চোষো….উফফফ মুখ থেকে বের করবেনা বৌঠান প্লিজ।এই বলে সে আরামে চোখ বুজে ফেললো।আর অজির এই অবস্থা দেখে সত্য মুখের মধ্যেই জিভের খেলা দেখাতে লাগলো।আর তাতেই অজির হাত পা আরামে অসার হয়ে আসতে লাগলো।এরই মধ্যে সত্য তার হাতের একটা আঙ্গুল অজির পাছার ফুটোয় ঘষতে লাগলো যা অজিকে আরামের শিখরে পৌঁছে দিলো।
অজি-বৌঠান এখন তুমি যতো আরাম দেবে এরপর আমি ততো জোরেই তোমার পাছায় ঘোড়া ছোটাবো কিন্তু।
সত্য-তোমার ঘোড়ার জন্য আমি আমার পিছনের দরজা খুলে রেখেছি ঠাকুরপো, তুমি যখন খুশি ঘোড়া ছুটিয়ে দিতে পারো।

এই কথা শুনে অজি সত্যর মুখের মধ্যেই ঠাপ মারা শুরু করল,আর সত্যও অজির পাছার থেকে আঙ্গুল সরিয়ে নিজের পাছায় ঢুকিয়ে দিলো আর আঙ্গুল দিয়ে পাছা খেঁচতে লাগলো,কারন সে জানে তার মুখে ঠাপানো হয়ে গেলেই অজি তার গাঁড় দিয়ে ঘোড়া ছুটিয়ে দেবে।তাই আঙ্গুল দিয়ে সে নিজের পাছা রেডি করে নিচ্ছিল।

অজি এমন ভাবে সত্যর মুখের মধ্যে ঠাপ দিচ্ছিল যে সত্যর দম প্রায় বন্ধ হয়ে আসছিল তাই সে একপ্রকার জোর করেই অজিকে ঠেলে সরিয়ে দিলো। কিন্ত পাছা থেকে আঙ্গুল তখনও বের করলো না। সত্য পাছায় আঙ্গুল ঢুকিয়ে রেখেছে দেখে অজি একটানে সত্যকে দাড় করিয়ে দেওয়ালে ঠেসে ধরলো আর সত্যর পাছার ফুটোয় মুখ লাগিয়ে চুষতে শুরু করলো।সত্যও এই আকষ্মিক আরামে অজির মাথাটা নিজের পাছায় চেপে ধরলো আর তার মুখ থেকে অস্ফুট গোঙানী বেরিয়ে আসলো।

সত্য-উউফফফ ঠাকুরপো আর কত অপেক্ষা করাবে আমায়???প্লিজ এতো আরাম আমায় দিওনা আমি পাগল হয়ে যাবো….আআহহহহ ঠাকুরপো……
অজি সত্যর কথায় কর্ণপাত না করে পাছায় জিভ চালিয়ে যেতে লাগলো। এদিকে সত্য কামের তাড়নায় আর পাছা চোষানোর আরামে ছটফট করতে লাগলো।অজি পাছা চোষার সাথে সাথে সত্যর গুদে আঙ্গুল ঘষতে লাগলো,সত্যর গুদটাও ভিজে জবজবে হয়ে গেছে।অজি একটা আঙ্গুল গুদে ঢুকিয়ে সত্যর গুদটা খেঁচে দিতে লাগলো।
সত্য-প্লিজ আর না ঠাকুরপো প্লিজ….আমি আর পারছি না….এই বলে নিজের একটা মাই টিপে ধরলো আর গোঙাতে লাগলো।

এবার অজি উঠে দাঁড়িয়ে সত্যকে পিছন ফিরিয়ে দেওয়ালে ঠেসে দাঁড় করিয়ে নিজের বাঁড়াটা সত্যর পাছার ফুটোয় সেট করল আর সত্যর একটা মাই টিপে ধরে সত্যর দিকে তাকালো।সত্য পিছন ফিরে অজির দিকে তাকিয়ে একবার সম্মতি সূচক মাথা নাড়াতেই অজি নিজের বাঁড়াটা সত্যর পাছার ফুটোয় ঢুকিয়ে দিল। সঙ্গে সঙ্গে সত্য হালকা ব্যথায় কঁকিয়ে উঠলো আর নিজের পাছায় ঢোকানো আঙ্গুলটা কামড়ে ধরলো।

আসতে আসতে অজি সত্যর পাছায় ঠাপ মারা শুরু করল আর সত্যও একটু করে ধাতস্থ হচ্ছিল।সত্য পাছাটা অজির দিকে এগিয়ে দিয়ে দেওয়ালে নিজের শরীরটাকে এলিয়ে দিয়ে চোদন খাচ্ছিল।পাছা চোদানোয় যে ব্যথা মিশ্রিত আরামটা হয় সেই আরামটা সে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিল,আর অজি সত্যর একটা মাই টিপতে টিপতে সত্যর গাঁড় মারছিল।
সত্য-দাও ঠাকুরপো দাও…..আআহহহহ একটু আসতে দাও প্লিজ….প্লিজ আসতে….আআহহহহ উফফফফ মাগো আমি মরেই যাবো….আআহহহহ….
অজি-বৌঠান একটু সহ্য করো প্লিজ…. সোনা বৌঠান আমার….এই বলে অজি সত্যর কানটা হালকা করে কামড়ে দিল আর কানের লতিতে হাল্কা করে জিভ বুলিয়ে দিল
সত্য-আআআআহহহ ঠাকুরপো আরামমমমম….আহহহ উউমমমম….কাল রাতের ব্যথাও এখনও কমেনি…আআআহহহ….তার উপর এখন আবার….ওওওফফফফ….মাগো….আমি কি মরে যাবো এই ব্যথা আর আরামের টানাপোড়েনে???এই বলে গোঙাতে লাগলো সত্য আর অজি আরামে সত্যর পাছা চুদে যেতে লাগলো মাই টিপতে টিপতে।

ওদিকে ব্যোম ঘুম থেকে উঠে সত্যকে আর অজিকে বিছানায় না দেখতে পেয়ে ভাবলো হয়তো দুজন মিলে চা খেতে বসে গিয়েছে,এই ভেবে সে উঠে ধুতিটা কোমড়ে জড়িয়ে বসার ঘরের দিকে এগিয়ে গেল। কিন্তু কোথায় কে?? দুজনের কেউই নেই সেখানে। ব্যাপারটা বুঝতে পেরে ব্যোম দৌড়ে রান্নাঘরের দিকে গেল, কিন্তু সেখানেও কেউ নেই। এবার সে ধীরে ধীরে বাথরুমের দিকে এগিয়ে গেল,এবং বাথরুমের দরজা খুলে ভিতরে গিয়ে সে যা দেখলো তাতে আর বিচি মাথায় উঠে গেল।সে দেখলো অজি সত্যকে দেওয়ালে ঠেসে ধরে সত্যর একটা মাই টিপতে টিপতে পাছা চুদছে আর সত্য অজির চোদনে পাগল হয়ে গোঙাতে গোঙাতে কি বলছে বোঝা যাচ্ছে না আর সেও নিজের একটা মাই টিপে ধরে আছে।এই দৃশ্য দেখে ব্যোমের বাঁড়াও ফুসে উঠছে।সে তাড়াতাড়ি ধুতিটা খুলে ফেললো আর অজিকে বললো দেওয়ালে পিঠ দিয়ে দাঁড়িয়ে সত্যকে চুদতে যাতে সত্য দেখতে পায় ব্যোমকে।অজি তাই করলো এবং সত্য দেখলো তাকে অজির কাছে চোদন খেতে দেখে ব্যোমের বাঁড়াটাও কামান হয়ে গেছে। এবার ব্যোম সত্যর কাছে এসে তার গুদে আঙ্গুল ঘষতে লাগলো।সত্য নিজের ঠোঁট কামড়ে ধরলো আর পাছায় চোদন খেতে লাগলো। এদিকে ব্যোম সত্যর গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে লাগলো।সত্যর মুখ থেকে অস্ফুট গোঙানী বেরিয়ে এলো।
সত্য-আহহহহ তোমরা দুজন….আআআহহহ … তোমরা দুজন আমায় পাগল করে দেবে দেখছি
ব্যোম- দেবোনা??

সত্য-দাও দাও….আআহহ মাগো আমি মরে যাবো আরামে….আআআআহহহহ ….এই সব বলতে বলতে সত্য আরামে বেঁকে যাচ্ছিল।ব্যোমের কামানও রেডি হয়ে আছে আর সত্যর গুদও প্রস্তুত দুই ফুটোয় দুটো বাঁড়া নেওয়ার জন্য
ব্যোম আর দেরি না করে অজিকে বললো তারা দুজন সত্যকে কোলে তুলে নিয়ে চুদবে একসাথে।যেমন ভাবা তেমন কাজ।সত্যর পাছায় বাঁড়া ঢোকানো অবস্থায় অজি আর ব্যোম সত্যকে কোলে তুলে নিলো।আর অজির চোদার তালে তালেই ব্যোম নিজের বাঁড়াটা সত্যর গুদে ভরে দিল।

সত্য-আহহহহ……একটা অস্ফুট শীৎকার করলো মাএ,তার মধ্যেই ব্যোম সত্যর ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে লাগল।সত্য আর আওয়াজ করতে পারলোনা, কিন্তু সত্য জানে এই চুমুর মানে হল ব্যোম এবার দূর্বার গতিতে চোদা শুরু করবে।আর করলও সেটা।সত্যকে আওয়াজ করতে না দিয়েই দুই বন্ধু মিলে সত্যকে জোরে ঠাপ মারা শুরু করল।সত্য ব্যোমের গলা জড়িয়ে গুদে আর পাছায় বাঁড়া নিচ্ছে আর ব্যোম আর অজি সত্যর মাইদুটো মনের সুখে গায়ের জোড়ে টিপছে।সত্য দুই ফুটোয় একসাথে চোদন খেতে খেতে নিজেকে আর ধরে রাখতে পারছেনা। আরামে তার দুচোখ বেয়ে জল গড়িয়ে পড়ছে আর সে গোঙাতে থাকছে

সত্য-দাওওও দাওও…. আরও জোড়ে আআআহহহহ আরও জোড়ে….প্লিজ থেমোনা কেউ প্লিজ….আআআহহহ মাগো মা….আরও জোড়ে করোনা প্লিইইজজজজ….
অজি আর ব্যোম চোদার গতি বাড়িয়ে দিল।ব্যোম একটা মাই চুষতে চুষতে চুদতে থাকলো আর অজি একটা মাই টিপতে টিপতে চুদছে।
ব্যোম সত্যর একটা মাই কামড়ে ধরে চুদতে থাকলো
সত্য-ওগো প্লিজ মাইটা ছাড়ো….আআহহহ লাগছে প্লিজ ছাড়ো মাইটা….আআআআহহহ লাগছে আমি মরে যাবো
ব্যোম মাইটা কামড়ে ধরেই চুদতে থাকলো,সত্য জানে ব্যোম এতো সহজে মাই ছাড়বে না তাই সে দাঁতে দাঁত চেপে ব্যথা সহ্য করে চোদন খেতে লাগলো।

এদিকে একসাথে গুদে আর পাছায় চোদন খেতে খেতে সত্যর অবস্হা খারাপ হয়ে এসেছে,যে কোন সময় তার গুদের বাঁধ ভেঙে যাবে আর ব্যোমের বাঁড়া তার গুদের রসে স্নান করে যাবে তাই সে ব্যোম আর অজিকে বললো জোড়ে চুদতে
সত্য-আমার হবে আমার হবে…..আআআহহহ জোড়ে করো আমার হবে….আআহহহ ওওহহহহ আরো জোড়ে প্লিজ …প্লিজ প্লিজ…. জোরে পাছা চোদো অজি প্লিজ
অজি-আমারও হবে বৌঠান….আহহহহ আমারাও হবে….বলে অজি আরও জোড়ে ঠাপ দিতে লাগলো সত্যর পাছায়….

দুজনের চোদনে সত্য কাহিল হয়ে পড়েছে তাই সে চায় ব্যোমেরও এখনই মাল বেরিয়ে যাক আর তার পাছা আর গুদ একসাথে মালে ভেসে যাক।আর পাছায় আর গুদে একসাথে গরম মাল পড়লে যে আরামটা লাগে সেটাকে সত্য এই মুহূর্তে হাতছাড়া করতে চায়না। কিন্তু ব্যোমের তো এখনই মাল বেরোবে বলে মনে হচ্ছে না তাই সত্য এমন একটা কাজ করলো যেটা ব্যোমের খুব প্রিয়,সত্য নিজের পরিস্কার করে শেভ করা বগল দুটো ব্যোমের সামনে মেলে ধরলো।সত্যর বগল দুটো ব্যোমের খুব প্রিয়,এই দুটো চাটতে চাটতে ব্যোম খুব তাড়াতাড়ি মাল বের করে দিতে পারে।আর হলও তাই।সত্য বগল দুটো মেলে ধরতেই ব্যোম ডান দিকের বগলে নিজের মুখটা চেপে ধরলো,নাক বুলিয়ে নিল বগলে একবার তারপর চাটা শুরু করলো বগলটা আর একটা মাই টিপে ধরলো।আর সাথে তার চোদার গতি বেড়ে গেল।

সত্য-চাটো সোনা চাটো….আআআআহহহ উউমমম খেয়ে নাও বগলটা ইইইইসসস চাটো চাটো….চোদো আমায় জোড়ে আআহহহ আরো জোড়ে…..।বগল চাটতে চাটতে ব্যোমের বাঁড়ার মাথায় মাল চলে এলো। ওদিকে প্রচন্ড জোড়ে চোদন, বগল চাটা আর মাই টেপার আরামে সত্যর গুদ রসে ভেসে গেল আর প্রচন্ড কোমর ঝাঁকুনি দিয়ে সে গুদের সব রস বের করে দিল
সত্য-আআআহহহহ আআআহহহহ হচ্ছে সোনা হচ্ছে হচ্ছে হচ্ছে….অজি হচ্ছে…..আআআহহহউউউউমমম মরে গেলাম মাগো ওওও….ইইইসসসসসসস….সব বেরিয়ে গেল আআআআহহহহউউউমমমম…..এইসব ভুলভাল বকতে বকতে প্রচন্ড কোমর ঝাঁকুনি দিয়ে সত্য গুদের সব রস বের করে দিল….তার মাইয়ের বোঁটা দুটো শক্ত হয়ে গেছে,পা দুটো অনবরত কেঁপে চলেছে, গলা শুকিয়ে গেছে।

সত্য অজি আর ব্যোমের চোদার গতি দেখে বুঝতে পারলো দুজনের মাল এখনই বেরোবে।সে ব্যোমের মুখটা নিজের বগলে চেপে ধরলো আর অজির একটা হাত নিজের মাইতে চেপে ধরলো।

দু মিনিট প্রচন্ড গতিতে সত্য কে চোদার পর সত্য আবারও সুখের সাগরে ভেসে গেল,কারন সে যেটা চাইছিল সেটাই হল।ব্যোম আর অজি দুজনেই অস্ফুট গোঙাতে গোঙাতে একজন সত্যর বগলে মুখ চেপে ধরে আর একজন সত্যর একটা মাই প্রচন্ড জোড়ে টিপে ধরে প্রচন্ড ঝাঁকুনি দিয়ে চুদতে চুদতে তার গুদে আর পাছায় একসাথে মাল ঢেলে দিল। একসাথে দুই ফুটোয় গরম মালের স্পর্শে সত্য নিজেও একটু কেঁপে উঠল।আর ব্যোম আর অজির কাঁপুনিতো থামছেই না।এক একজন কতটা করে মাল যে সত্যর গুদে ঢেলেছে সেটা শুধু সত্যই বুঝতে পারলো।প্রায় এক মিনিট ধরে সত্যর গুদে মাল ঢেলে দুজনে সত্যকে কোল থেকে নামিয়ে দিল।সত্য হাঁটু মুড়ে বসে ব্যোম আর অজির বাঁড়ার মাথায় লেগে থাকা মাল গুলো চেটে খেয়ে নিল। তারপর ব্যোম আর অজির চোখের দিকে তাকিয়ে বুঝতে পারলো সত্যকে চুদে ওরা কতটা তৃপ্ত হয়েছে,যদিও সত্যও চোদন খেয়ে পরিতৃপ্ত আর একই সাথে ক্লান্তও বটে।তাই সে উঠে দাড়িয়ে ব্যোম আর অজির বাঁড়া দুটো দুহাতে ধরে তাদেরকে নিয়ে বেডরুমে চলে গেল।কারন ওরা তিনজনেই তৃপ্ত আর তিনজনেই এক বিরাট চোদন লীলার পর ক্লান্ত,তাই বিছানায় শোয়ার সঙ্গে সঙ্গেই তিনজনের চোখেই নেমে এলো আরামের ঘুম। সত্যকে মাঝখানে রেখে ব্যোম আর অজি সত্যকে জড়িয়ে ধরে ঘুমের দেশে পাড়ি দিলো।
 

Users who are viewing this thread

Back
Top