What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অভীক লতিকার বাসর ঘর (১ম পর্ব) - by ritasen20

আমার আর অভীকের বিয়ের পর থেকেই বুঝতে পারতাম, অভিক তার মায়ের প্রতি ভীষণ দুর্বল। মাঝে মাঝেই দেখতাম অভীক আমার শ্বাশুড়ি লতিকা র প্যান্টি, ব্রেশিয়ারের গন্ধ শুকঁতো। কিন্তু আমি কিছুতেই বুঝতে পারতাম না, আজকাল কার ছেলে মায়ের গুদ মারেনি এটা কখনো সম্ভব? আমার শ্বাশুড়ি লতিকা দেবী দেখতে শুনতেও যথেষ্ট সুন্দরি আর সেক্সী। এখনো কত ছেলে লতিকা দেবী র পাছা চিন্তা করে মাল ঝাড়ে তা গুনে শেষ করা যাবে না।

একদিন সরাসরি অভীক কে জিজ্ঞেস করি, " আমি অনেক বার দেখেছি, তুমি তোমার মায়ের ব্রা, প্যানটির চুমু খাও, এতদিনেও নিজের মা কে ঝাড়তে পারনি?"

" সত্যি কথা বলতে, এইটাই সাহস করে পারিনি সোনাই"

" তাহলে তোমার থেকে আমার ভাই অনেক বেশি স্মার্ট বলতে হয়। ভাই আমার মা কে ঝেড়ে পেট করে দিলো, মায়ের সাত মাস চলছে "

" দেখ না সোনাই, আমার মা কে যদি তোমার আমার সাথে এক বিছানায় শোয়ানো যায় "

" সেটা আমি করে দিতে পারি, কিন্তু তুমি আমাকে কি দেবে বল" ?

" তুমি কি চাও বলো?"

" আমার বহুদিনের ইচ্ছে বারোভাতারী রেন্ডি হওয়ার, আমাকে কথা দাও তুমি চাকরি ছেড়ে আমার দালালি করবে "

" আজকাল বৌ কে রেন্ডি করে লাইনে নামানো টা একটা স্যাটাস সিম্বল, কিন্তু তাই বলে এত দামী চাকরি ছেড়ে দেব? না এই ব্যাপারে আমার ঠিক সায় নেই"

" আমি তোমাকে কথা দিচ্ছি, তুমি যা মাইনে পাও তার দশগুণ বেশি আমি তোমাকে আমার দালালির কমিশন দেব। তারপর শ্বাশুড়ি মা কে ঠিক লাইনে টেনে নেব।"

" সব ঠিক আছে, কিন্তু আমার ঠিক মন থেকে সায় নেই "

আমি চেপে গেলাম, সেদিন রাত্রি বেলায় অভীক তিনবার আমার গুদ মারলো। আমি ইচ্ছে করে গলা ছেড়ে শীত্কার করতে করতে চোদন খেলাম। আমার ইচ্ছে ছিলো লতিকা দেবী কে শোনানো। কারণ লতিকা দেবী কে হাত করতে না পারলে আমার স্বপ্ন পূরণ হবে না। পরদিন অভীক অফিস বেরিয়ে যেতেই শ্বাশুড়ি মা আমাকে ধরলো

" হ্যা গো সোনাই, কাল তোমার চিৎকারে তো পাড়ার লোক জড়ো হয়ে যাচ্ছিল"

আমি ইচ্ছে করেই লতিকা দেবী কে বানিয়ে মিথ্যে কথা বললাম। " আর বলেন কেন মা, কাল‌ আপনার ছেলে এতো জোরে জোরে আমার গুদ মেরেছে, যে বলার কথা নয়। আমি তো আপনার ছেলে কে বলে দিলাম, তুমি মাঝ বয়সী কোন মহিলা কে খুঁজে নাও, এতো বড় আর মোটা বাঁড়ার ঠাপ আমি রাত ভর নিতে পারবো না "

লতিকা দেবী দেখলাম আমাকে লুকিয়ে একটা দীর্ঘশ্বাস ছাড়ল,
" ওর বাঁড়াটা মোটা আর বড় হওয়ার ই কথা, ওর বাবা, মানে তোমার শ্বশুর মশাই য়ের বাঁড়া যে ভীষণ বড় ছিল, সেই বাপের ই তো ছেলে"

" ও!!! তার মানে আপনার গদা আকৃতির বাঁড়ার ঠাপ খাওয়ার অভ্যেস আছে, যাইহোক বাপু, আমি প্রতিদিন ওই বিশাল ধনের ঠাপ নিতে পারবোনা, তার উপর একঘন্টা ধরে পোঁদ মারবে "

" তোমরা বাপু আজকালকার মেয়েরা বড্ড আয়েশি হও। স্বামী বৌয়ের পোঁদ মারবে না তো কি পোঁদের পূজো করবে? তোমার শ্বশুর মশাই আমার পোঁদ মেরে মেরে গাঁডের ছাল চামড়া তুলে দিতো"

লতিকা দেবী র কথায় বুঝে গেলাম শ্বাশুড়ি মায়ের গুদের কুটকুটানি এখনো যথেষ্ট আছে। সুযোগ পেলেই গুদ কেলিয়ে শোয়াটা শুধু সময়ের অপেক্ষা। আমি সেদিন আর কথা বাড়ালাম না।

অভীক সন্ধ্যা বেলায় অফিস থেকে ফিরলে, আমি ওকে বললাম, " শোন! আজকে তুমি আমাকে খুব করে গাল খিস্তি করে করে মাকে শুনিয়ে শুনিয়ে চুদবে, মনে হয় মা খুব তাড়াতাড়ি লাইনে এসে যাবে।"

" তুমি যখন খেলতে নেমেছ, তখন সেটাই স্বাভাবিক।"

" য্যাৎ!! সবসময় বাজে বাজে কথা।"

রাত্রি বেলায় তাড়াতাড়ি ডিনার করে বিছানায় এলাম, লাইট নিভিয়ে জানলা দরজা গুলো আধ খোলা রেখে দিলাম, যাতে লতিকা দেবী সব দেখতে শুনতে পায়।

অভীক: কি রে মাগি, তোর ল্যেঙটা হতে এতো সময় লাগে?

সোনাই: আমি ল্যেঙটা হচ্ছি, কিন্তু আমার পোঁদে ভীষণ ব্যাথা, আজকে আমি পোঁদ মারতে দেব না।

অভীক: গুদ মারানি খানকি, তুই পোঁদ মারতে দিবি না, তবে কি তোর মায়ের পোঁদ মেরে আসবো?

সোনাই: সে তুমি যার ইচ্ছে তার গাঁড় মেরে আসতে পার, আমি গাঁড় মারতে দেব না।

অভীকের সাথে আমর ধস্তাধস্তি শুরু হলো। আমার চুলের মুঠি ধরে আবারো খিস্তি দিতে শুরু করলো অভীক, ছিনাল মাগি, শালি বোকাচুদি রেন্ডি, আমার লেওড়া টা চুষে খাঁড়া কর খানকি, শালি কাল সকালে যাতে হাগতে না পারিস সেই ব্যাবস্থা করছি।
আ:- আ:- আ:- উঃ- উঃ- উঃ- উঃ- উরি- উরি- উরি- উরি- ইস্- ইস্- আইইইই- ওহুহুহুহু- ওহুহুহুহু- লাগছে- লাগছে- ওঃ- মাগো- ওঃ- মাগো- উরি- বাবা- উরি- বাবা। অভীক চটাস চটাস করে আমার পাছায় চাপড় মারছে আর ঠাপাচ্ছে, আমিও শিৎকার করে করে কাঁদছি। ওঃ- মা -গো -আর- পারছি -না -গো -ওঃ- হোওওওওও -ইস্ -ইস্- ইস্- ইস্- ইস্

আমার আর অভীকের পোঁদ মারামারি টা গোটাটাই অভিনয় করা, শুধু মাত্র শ্বাশুড়ি মা কে গরম করার জন্য।

পরদিন অভীক অফিস বেরিয়ে যেতেই আমি ল্যেঙটা থেকে একটা চাদর ঢাকা দিয়ে শুয়ে আছি, জানি লতিকা দেবী আমার রুমে আসবে ঠিকই। যথারীতি খানিক পরেই লতিকা দেবী দু কাপ কফি নিয়ে বিছানায় আমার পাশে এসে বসল।
" বৌমা গরম গরম কফি টা খাও শরীর টা একটু ঝরঝড়ে হবে।"

" মা আমার উঠার ক্ষমতা নেই , কাল আপনার ছেলে এতো মার মেরেছে আর ঠাপিয়েছে, গোটা শরীর ব্যেথা ধরিয়ে দিয়েছে।
শ্বাশুড়ি মা – আবার কী হলো?

সোনাই – কী আর হবে, জানেন না আপনার ছেলে আমার পাছা চাপড়ে আর ঠাপিয়ে গা হাত পা ব্যাথা করে দিয়েছে

শ্বাশুড়ি মা – তুমি কিছু বলতে পার না, তোমাকে কত খিস্তি দেয়?

সোনাই – কী বলবো মা, যখন করে খুব আরাম লাগে, ওর মাস্কুলার বডী. ৯ ইন্চি লম্বা বাড়ার গুঁতো খেতে আরাম লাগে. এক ঘন্টা ধরে যখন চোদে না. আহঃ আমার তো ৪ – ৫ বার জল খসে যায়,
কেন মা গুদ মারানোর সময় শ্বশুর মশাই আপনাকে খিস্তি দিত না?

… দিত না আবার? মার, খিস্তি, ল্যেঙটা করে বাড়ির বাইরে বের করে দেওয়া। তবে যাই বল বৌমা চোদার সময় পুরুষের মার খিস্তি না খেলে চোদন তৃপ্তি হয় না।

…. হ্যা মা এটা ঠিক বলেছেন

আমি আরো বানিয়ে বানিয়ে শ্বাশুড়ি মা কে অভীকের বাঁড়ার সাইজ, ঠাপের বৃত্তান্ত সমস্ত কিছু বর্ণনা করলাম, লতিকা দেবী যে মনযোগ সহকারে ছেলে বৌয়ের চোদন কাহিনী শুনলো, তাতেকরে আমার ধারণা লতিকা দেবী র গুদ কেলিয়ে দিতে বেশি সময় লাগবে না।

" তুমি কফি টা শেষ করো বৌমা, আমি একটু জল গরম করে নিয়ে আসছি, তোমার গুদে গরম গরম শেঁক দিলেই দেখবে ব্যেথা অনেক কমে যাবে।"

আমি চাদর সরিয়ে ল্যেঙটা হয়ে শুয়ে আছি, শ্বাশুড়ি মা আমার গুদে গরম শেঁক দিতে শুরু করলো। – বৌমা তোমার গুদে কত সুন্দর বালের ঝাঁট।

– হ্যা মা, আপনার ছেলে চাঁচা গুদ একেবারেই পছন্দ করে না।

– তোমার শ্বশুর মশাই ও কিছুতেই আমার গুদে বাল ছাঁটতে দিত না। একবার আমি অভীকের বাবার সাথে ঝগড়া করে গুদের বালগুলো চেঁচে দিয়েছিলাম, ও রেগে গিয়ে আমাকে বাপের বাড়ী রেখে দিয়ে এসেছিল। আমার গুদে বালের ঝাঁট গজানোর পর বাড়ি ফিরতে দেয়।

– মা আপনি এখনো গুদে বাল রাখেন?

– হ্যা গো, গুদে বাল রাখা টা অভ্যেস হয়ে গেছে, তাছাড়া বাল ই তো আমাদের মেয়েদের গুদের শোভা বাড়ায়। যে মাগিদের গুদে বাল গজায় না, সে মাগী রা ভীষণ অলক্ষি অপয়া হয়।

আমি আর থাকতে না পেরে নিজের শাশুড়িকে জড়িয়ে ধরলাম, ঘাড়ে গলায় চুমু খেলাম। মা আমার আর আপনার ভাবনায় অনেক মিল আছে।

শ্বাশুড়ি মা – বেশ! অনেক আদর করেছ শ্বাশুড়ি কে, এবার ছাড়ো।

সোনাই – কেন মা? আমার আদরে আপনার কি শরীর গরম হচ্ছে না?

শ্বাশুড়ি মা – আমার কি আর সে বয়েস আছে রে মুখপুড়ি,

সোনাই – মা আপনি বড্ড সেকেলে হয়ে যাচ্ছেন। আমার মা , আমার ভাইকে দিয়ে চুদিয়ে পেট বাঁধিয়েছে, মায়ের সাত মাস চলছে।

শ্বাশুড়ি মা – ওমা!!! তাই নাকি, তবে তো‌ একদিন তোমার মায়ের সঙ্গে দেখা করতে যেতে হবে।

সোনাই- কেন মা? আপনি ও কি আমার মায়ের মতো পেটে বাচ্চা নিতে চাইছেন?

আমি কথার ফাঁকে শ্বাশুড়ি মার পেটে হাত বুলিয়ে দিতে লাগলাম , আর এক হাত দিয়ে ব্লাউজের হুক গুলো খুলে দিচ্ছি। সাথে লতিকা দেবী র কানের লতিতে হালকা করে কামড় দিলাম।

শাশুড়ি মা – আাহঃ ছাড়ো প্লীজ.

আমি ওর ব্লাউজ খুলে ব্রা এর ভেতর হাত ঢুকিয়ে লতিকার মাইগুলো চটকাতে শুরু করে দিয়েছি।
শাশুড়ি মা – এই কী কারছিস আাহঃ ছাড়ো আমাকে।

ক্রমশঃ
 

Users who are viewing this thread

Back
Top