What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রোহনের প্রথম অভিজ্ঞতা - by rohan50

নমস্কার বন্ধুরা আমি একটি নতুন গল্প লেখা শুরু করছি আশা করি কাহিনী টি আপনাদের ভালো লাগবে। গল্পটি একটি অর্ধসত্য কাহিনী অবলম্বনে লেখা হবে তাই কেউ পুরোপুরি সত্যি বলে ধরে নেবেন না।

আমি একজন কলেজ স্টুডেন্ট নাম রোহন । ছাত্র হিসেবে খুব ভালো না হলেও খারাপ বলা চলে না। মোটামুটি ভদ্র, স্বভাব চরিত্র ভালো। অধিকাংশ সময় বন্ধু,পড়াশোনা, টিউশন এসবেই কেটে যায়। এভাবেই জীবন চলতে থাকে।

কিন্তু জীবন তো আর সবসময় একইরকমভাবে চলবে না কিংবা ইশ্বর চলতে দেবে না। একদিন টিউশন থেকে বাড়ি ফিরে ঘরে ঢোকার সময় এক রমণীকে দেখে ক্রাশ খেয়ে গেলাম। বরাবরই নিজের থেকে সিনিয়র মেয়েদের প্রতি বেশি আকর্ষণ ফিল করতাম। কারণ ওরা বাস্তবতা বুঝতে পারে,আর খুব ম্যাচুয়ার হয়।

যাইহোক এটা ব্যাক্তিগত মত এটার সঙ্গে অনেকেই সহমত হবেন না। এটাই স্বাভাবিক সবার চিন্তা ভাবনা তো সমান হবে না। তো পাশের বাড়ির সুন্দরী রমণী কে দেখে মনে অনেক কৌতুহল তৈরি হলো । কে এই সুন্দরী রমণী? আগে তো দেখিনি!! ও হ্যাঁ সুন্দরী রমণী কিন্তু অবশ্যই বিবাহিত।

দুদিন পর তথ্য পেলাম পাশের বাড়ির সুন্দরী রমণী হলো সম্পর্কে আমার আন্টি হবে।এটা শুনে চরম হতাশ হয়ে পড়লাম এতো অল্প বয়স এতো সুন্দরী কিভাবে আন্টি হয় । বিশ্বাস করুন সুন্দরী রমণী কে দেখে আন্টি বলতে ইচ্ছে ই করবে না। যাইহোক তবুও সম্পর্কে যেহেতু আন্টি কি আর করার আছে।

আসলে আঙ্কেল আর আন্টি এখানে থাকতেন না। আঙ্কেল মোটামুটি বড়ো সরকারি অফিসার আগে শুনেছি। তাই আগে অন্য কোথাও চাকরি করত সেখানে থাকতো বাড়িতে থাকতেন না, এখন ট্রান্সফার হয়ে কাছাকাছি এসেছে তাই বাড়িতে এসেছে আপাতত এখানে থাকবেন। আবার ট্রান্সফার হলে আবার হয়তো অন্য কোথাও চলে যাবেন।
তবে আঙ্কেল এর সঙ্গে আগে দু এক বার কথা হয়েছে অনেক দিন আগে। তখন হয়তো আঙ্কেল বিয়ে করেনি ।

তো তারপর থেকেই প্রায় সময় পাশের বাড়ির সুন্দরী রমণী আন্টি কে দেখতাম,আর ভালো লাগতো । আন্টির সঙ্গে কথা বলার ইচ্ছে করতো কিন্তু সুযোগ হতো না। আসলে তখনও আলাপ হয়নি।

তো এভাবে দেখে দেখে ই প্রায় মাস খানেক কেটে গেল কিন্তু আন্টি র সঙ্গে আলাপ হলো‌না । মাঝে মাঝে দেখতাম আন্টি বাড়িতে একাই আছে আঙ্কেল নেই।এর মধ্যে আন্টির সঙ্গে আমার মায়ের বেশ ভালো আলাপ হয়েছে। প্রায়ই দেখি আন্টির কিছু দরকার হলে মায়ের কাছে আসে। অনেক সময় আড্ডাও মারতে আসে আমাদের বাড়িতে। প্রতিবেশী বলে কথা,তাই এগুলো তো চলতেই থাকবে।

একদিন সন্ধ্যায় আমি ক্রিকেট খেলে ঘরে ঢুকছি দেখি মা আর আন্টি গল্প করছে।আর আমাকে দেখে মা বলল " রোহন তুই আন্টির মোবাইলের চার্জার টা খারাপ হয়ে গেছে সারিয়ে এনে দে তো।"
আমি বেশ খুশি হয়ে বললাম"ঠিক আছে একটু পরে যাচ্ছি।"

আন্টি তখন বলল ঠিক আছে যখন যাবে আমার থেকে টাকা আর চার্জার টা নিয়ে যাবে " আমি খানিকক্ষণ পর বেরোলাম আন্টির চার্জার সারানোর জন্য ও সরি আন্টির নয় আন্টির মোবাইলের চার্জার (হা হা হা হা ) । তো আমি প্রথম আন্টিদের বাড়িতে প্রবেশ করলাম। গিয়ে দেখি আন্টি টিভি দেখছে,,, আমি গিয়ে বললাম চার্জার এর কথা। আন্টি আমায় দেখে উঠে বলল " বসো এখানে আমি চার্জার টা নিয়ে আসছি!" বলে রুমে গেলো‌।

এক মিনিটের মধ্যেই চার্জার নিয়ে এসে আমায় দিয়ে বলল " মনে হয় সারানো হবে না,এর যা অবস্থা!" আমি বললাম " না না যাই অবস্থা হোক সারানো হয়ে যাবে, তবে অবস্থা বেশি খারাপ হলে না সারিয়ে নতুন চার্জার কিনে নেওয়া উচিত" । " তোমার সরি আপনার নতুন চার্জার কিনে নেওয়া ই ভালো হবে।" আমি ভালো করে চার্জার দেখার পর বললাম।

আন্টি বলল " আপনি করে বলছো কেন, তুমি করেই আমার সঙ্গে কথা বোলো ! আর তাহলে নতুন চার্জার ই একটা কিনে এনে দাও ! " বলে টাকা দিলো ।

আমিও নতুন চার্জার কিনে আনার জন্য দোকানে চলে গেলাম । আমি মনে মনে খুশি হলাম। কারণ কতদিন পর আন্টির সঙ্গে কথা বলতে পেলাম। দোকানে গিয়ে একটা ভালো চার্জার কিনে নিলাম। তারপর চার্জার নিয়ে বেশি বাইরে আড্ডা দিলাম না কারন আমার মন তো ছটপট করছিলো আন্টির সঙ্গে কথা বলার জন্য।

তো আমি চার্জার টা কিনে এনে আন্টির বাড়িতে গিয়ে ডেকে বললাম " দেখুন সরি দেখো চার্জার টা ঠিক আছে কিনা? " বলে হাত বাড়িয়ে দিলাম দেওয়ার সময় হালকা হাতে স্পর্শ হলো । খুব সুন্দর অনুভূতি মনের কোণে উঁকি দিল আমার। তারপর আন্টি আমায় বলল " তুমি বসো আমি মোবাইল টা চার্জ দিয়ে আসি !" আমি সেখানে বসলাম, আমার উদ্দেশ্য তো ওখানে বেশি সময় থাকা যত বেশি সময় থাকবো তত বেশি কথা বলার সুযোগ পাবো।

আন্টি মোবাইল টা চার্জে দিয়ে আমায় বলল " কি খাবে বলো ! চা করে দেবো ?"
আমি বললাম " না না চা খাবো না" ।
আন্টি – কেন তুমি কি চা খাও না?
আমি – খাই কিন্তু!!!!
আন্টি – তাহলে, কিন্তু কি !?
আমি – চাই খাই কিন্তু সব চা খাই না।
আন্টি – কি চা খাওনা শুনি ?
আমি – দুধ চা খাই না।
আন্টি – (হালকা হেসে) কেন ? দুধ পছন্দ নয় ?
আমি – পছন্দ কিন্তু দুধ আমার সহ্য হয় না, সমস্যা হয়।
আন্টি – (তখনও হাসছে হালকা) ও যখন দুধ খাওয়া অভ্যাস হয়ে যাবে তখন দেখবে কিছু সমস্যা হবে না।
আমি – হয়তোবা তাই।(হালকা হেসে)।
আমার একটু ইতস্তত বোধ হচ্ছিল তাই কথা ঘোরানোর জন্য বললাম " আচ্ছা আঙ্কেল কে দেখছি না"
আন্টি – আসলে তোমার আঙ্কেল যেখানে জব করে সেখানে ফ্ল্যাটে থাকে আর সপ্তাহে একদিন করে আসে ।
আমি কোনো কিছুই না ভেবে বলে ফেললাম " তোমার কোনো অসুবিধা হয় না?"
আন্টি বলল " কেন অসুবিধা হলে তুমি ঠিক করে দেবে ?"

আমি তখন নিশ্চত হয়ে গেলাম আন্টি মারাত্মক রোমান্টিক আর আন্টির মধ্যে খুব হিউমার আছে আমার থেকেও বেশি। তারপর আমি বললাম " না‌ ঠিক তা নয় , তবে কিছু দরকার হলে বলবেন আমি যেমন চার্জার কিনে এনে দিলাম তেমন ছোটোখাটো কাজ তো করেই দিতে পারি !"
আন্টি হালকা হেসে বলল " শুধু ছোটোখাটো!? বড়ো কাজ আমার করে দেবে না, কেমন প্রতিবেশী তুমি? " আমি অতোক্ষণ নিজেকে অনেক গুটিয়ে রাখছিলাম, কিন্তু তারপর ভাবলাম আমিও মন খুলে কথা বলি।

আমি বললাম " তুমি চাইলে ছোটো বড়ো সব কাজ করে দেবো , আফটার অল তোমার সময়ে অসময়ে আমি পাশে থাকবো না তো কে থাকবে বলো? প্রতিবেশী বলে কথা!"
আন্টি – বাবা ছেলে তো ভালোই কথা বলতে পারে।তা আমিও দেখবো প্রতিবেশী আমার পাশে কতটা থাকে! সময় এলে বোঝা যাবে।
আমি – হ্যাঁ সময় হলে বোঝা যাবে, তুমি শুধু কোনো দরকার হলে একবার বোলো , শুধু পাশে নয় সামনে পিছনে সব জায়গায় আমি থাকবো।(হালকা হেসে)

এইভাবে আমার আর আন্টির মধ্যে খুব ভাব হয়ে গেলো। আর আমি এটাই চাইছিলাম। তবে আমি যতটা আশা করছিলাম আন্টি তার থেকেও বেশি রোমান্টিক, এইজন্য হয়তো আমার প্রথম থেকেই নিজের থেকে বড়ো মেয়েদের আকর্ষণ বেশি।

সেদিন আর চা খাওয়া হয়নি, কথা বলতে বলতেই অনেক সময় পার হয়ে গিয়েছিল।তাই আন্টি কে বলেছিলাম "পরে খাবো। আজ আসি"।

তারপর থেকেই আন্টি র সঙ্গে কথা বলার পরিমাণ বেড়ে গেলো,প্রায় ই সুযোগ পেলে আমি আন্টির সঙ্গে কথা বলতাম,, রোমান্টিক কথা হতো বেশি।আন্টিও আমার সঙ্গে কথা বলতে আগ্রহ দেখাতো।

এইভাবে আন্টির সঙ্গে কথা বলে গল্প করে আড্ডা মেরে দিন ভালোই কাটতে শুরু করলো। যখনই সুযোগ পাই আন্টির সঙ্গে রোমান্টিক কথা বলি ,তাতে আন্টিও খুশি হয়।

প্রায় সপ্তাহ দুয়েক পরে এমন একটি ঘটনা ঘটল যেটার পর আন্টির শরীরের প্রতি আমার যৌন আকাঙ্খা তীব্র থেকে তীব্রতর হয়ে উঠল। আমি তারপর থেকেই আন্টির শরীরের প্রতি আরও দুর্বল হয়ে পড়লাম।

তো একদিন সন্ধ্যায় (প্রায় সাড়ে আটটার দিকে)মা আমাকে বলল।" তুই আন্টির বাড়িতে টিফিন টা দিয়ে আয় তো !" আসলে আন্টি আর আমরা যেহেতু প্রতিবেশী তাই অনেক কিছু দেওয়া নেওয়া হতো। তাই আন্টিদের টিফিনটা আমার বাড়িতে রয়ে গিয়েছিল। সেটাই মা আমাকে সন্ধ্যায় দিয়ে আসতে বলেছিল।

আমি মায়ের কথা শুনে টিফিন টা নিয়ে আন্টির বাড়িতে দিতে বেরিয়ে যাওয়ার সময় মাকে বলে গেলাম " টিফিন দিয়ে একটু পাড়ায় আড্ডা দিয়ে আসবো আসতে একটু দেরি হবে!"

আন্টির সঙ্গে আমার এতোটাই পরিচয় হয়েগিয়েছিল যে আন্টির বাড়িতে গেলে এমনই না ডেকেই বাড়িতে ঢুকে যেতাম আগেও এমন অনেকবার গিয়েছি , সেদিন একইভাবে মনে মনে গান গাইতে গাইতে ঢুকে গিয়েছিলাম। ঢোকার পর আন্টির রুমের কাছে গিয়ে জোরে ডাকবো এমনই সময় আন্টির রুম থেকে অদ্ভুত আওয়াজ শুনতে পেলাম। আমি তখন আর আন্টিকে না ডেকে কৌতুহল বশত রুমের দরজার কাছে গিয়ে ভালো করে শুনলাম আন্টি বলেছে " উফ উফ প্লিজ তুমি খুব বাজে আছো সারা সপ্তাহ আসবে না আর এই শনিবার এসেই পশুর মত আমকে খাবে , আহ্ আহ্ আহ্ প্লিজ ধীরে ধীরে,,,,

বন্ধুরা সেদিন আমার ভাগ্য এতো ভালো ছিল যে হঠাৎ দেখলাম দরজাটা লাগানো নয় এমনই রয়েছে তবে হালকা দরজা ফাঁকা আছে যেটা দিয়ে ভালো করে কিছু দেখা যাবে না, দেখতে হলে দরজা আরেকটু ঠেলে খুলতে হবে।আর সেই সময় দেখার কৌতুহল এতো ছিল দরজা খুলে দেখার সিদ্ধান্ত নিলাম।

কিন্তু ভীষণ ভয় লাগছিল। ঘরের ভেতর থেকে একটানা ছোট ছোট চুম্বনের আওয়াজ ভেসে আসছিল।

খুব সাবধানে দরজা হালকা ঠেলা দিয়ে ধীরে ধীরে একটু ফাঁকা করলাম,,,ফাঁক দিয়ে এক পলক উঁকি দিই ঘরের মধ্যে। আন্টি র নিজের বিছানায় আন্টি চিত হয়ে শুয়ে আর আন্টির বুকের ওপর আঙ্কেল। আঙ্কেল এর বুকের তলায় আন্টি র নরম নরম মাই দুটো পিষ্ট হচ্ছে।আঙ্কেল সারাক্ষন আন্টি র ঠোঁটে চুক চুক করে আবেগমথিত ছোট ছোট চুমু দিয়ে যাচ্ছে আর সেই সাথে মনের সুখে কোমড় দোলাচ্ছে।(আসলে দুজনে আমি আসার অনেক আগেই খেলা শুরু করে দিয়েছিল এখন ঠাপান পর্ব চলছে)!

আঙ্কেল এর কোমর দোলানর ছন্দটা দারুন। বেশি জোরে জোরে নয়, খুব নিয়ন্ত্রিত, কিন্তু একটানা, একজন যোগ্য স্বামীর মত নিজের কাজ করে চলছে। আন্টি দু পা দুদিকে ছড়িয়ে চোখ বুজে আঙ্কেল এর বুকের তলায় শুয়ে পরম তৃপ্তি সহকারে নিজের স্বামীর বাড়া উপভোগ করছে।

আঙ্কেল আস্তে করে বলে -আঃ কি আরাম, কি সুখ গো তোমায় চুদে।মন প্রান জুরিয়ে গেল আমার। তোমার শরীরের ভেতর এত সুখ এত আনন্দ আমি পাগল হয়ে যাই। আন্টি এবার হেঁসে ফেলে, চোখ না খুলেই আদুরে গলায় বলে -তাই বুঝি? আঙ্কেল বলে -হ্যাঁ গো তোমার শরীরের ভেতরেই তো মনে হচ্ছে সাক্ষাৎ স্বর্গ রয়েছে।আন্টি বলে -ইস ন্যাকা, খালি ন্যাকামো মার্কা কথা।মেয়েদের গুদ মারার সময় সব ছেলেরাই ওরকম বলে।
আঙ্কেল বলল " সব ছেলেরাই বলে তুমি জানলে কিভাবে? কোনো ছেলেকে জুটিয়েছো বুঝি? "
আন্টি – কেন কোনো ছেলেকে জুটিয়ে নিলে আমার সোন বর রাগ করবে বুঝি?
আঙ্কেল- কেন রাগ করবো? আমি তো তোমাকে আগেই বলেছি আমি তোমাকে যথেষ্ট সময় দিতে পারিনি আমার কাজের চাপের জন্য, তাই আমার বাবুটা যদি এক দুদিন আনন্দ করে, ফূর্তি করে,দুষ্টুমি করে আমার তেমন কোনো সমস্যা নেই। কিন্তু বেশিদিন নয়,আমি তোমাকে হারাতে পারবো না, তুমি সারাজীবন আমারই থাকবে। আর যে তোমাকে আমার থেকে কেড়ে নিতে চাইবে তার অবস্থা খারাপ করে দেবো।
আন্টি – তাই বুঝি? আর তেমন কিছু বলল না।
আঙ্কেল – এই বলোনা এমন কাউকে পেয়েছো ?
আন্টি- না এখনও পাইনি তবে পেতে পারি এমন কাউকে। ( আমি মনে মনে নিশ্চিত হয়ে গেলাম আমার কথাই বলছে বোধহয়)
আঙ্কেল- সত্যি সত্যি!! বলো বলো কে,, সে,,, কাকে পেয়েছো?
আন্টি -আছে একজন খুব ভালো, তোমাকে পরে বলবো কে সে?
আঙ্কেল- বলোনা প্লিজ বলো। বলো বলো।
আন্টি- সে কলেজে পড়ে, খুব ভালো ছেলে,এর বেশি কিছু বলবো না। আমি চাই সে যেন তোমার এই বৌকে তোমার রুমে খুব করে চুদুক, আর আর যেন তোমার মতো সুন্দর করে আমার গুদে ঠাপ দিয়ে আমার গুদের তীব্র খিদে মিটিয়ে দেয় যেন।
এগুলো আন্টির মুখে শোনার পর আঙ্কেল যেন সেক্স এ পাগল হয়ে গিয়ে আন্টির এক পা নিজের কাঁধে তুলে নিয়ে চোদার গতি কয়েকগুণ বাড়িয়ে দিল। আঙ্কেল জোরে ঠাপ দিতে লাগল,,,আন্টির গোয়ানির শব্দও আরও বেড়ে গেলো। উফফফফফ আহ্ আহ্ আহ্ উফ্ আহ্ জোরে জোরে গোঙাতে লাগলো।

এইসব শোনার পর আমি আর থাকতে পারলাম না,,, বুঝতে পারলাম আমার বীর্য এখুনি বেরিয়ে যাবে। সঙ্গে সঙ্গে বাড়া ধরে নিয়ে ছুটলাম আন্টিদের বাথরুমে। যেতে যেতেই সব বেরিয়ে গিয়েছিল তাই হাতে লেগে গেল আর বাথরুমে র মেঝেতে পড়ে গিয়েছিল। আমি হাত ধুয়ে বাথরুমে র মেঝে জল দিয়ে পরিস্কার করে। খুব তাড়াতাড়ি করে বাথরুম থেকে এসে টিফিন টা নিয়ে আন্টির রান্না ঘরে রেখে সোজা ওখান থেকে বাড়ি চলে এলাম।

বাড়ি এসে ঐ ঘটনা চোখের সামনে ভেসে উঠছে বার বার।সেই আন্টির কথা ভেবে আরো দুবার মাস্টারবেশন করে বীর্য বের করেছি।

পরের দিন টিউশন ছিল তাই তাড়াতাড়ি সকালে উঠে ব্রাশ করতে করতে বাইরে দিকে গেলাম। আন্টি নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে ছিল, হঠাৎ আমায় দেখে বলল " রোহন একটু এদিকে শোনো!" আমি ভয় পেয়ে গেলাম, তবুও ব্রাশ করতে করতে এগিয়ে গেলাম। যাওয়ার পর আন্টি বলল – তুমি গতকাল আমাদের বাড়িতে সন্ধ্যার পর এসেছিলে ?
আমি – হ্যাঁ গিয়েছিলাম ( খুব আস্তে করে)
আন্টি – তুমি যেটা করেছো ঠিক করোনি , এভাবে কারও ব্যাক্তিগত মুহূর্ত গোপনে দেখা ঠিক নয়।

আমি তো অবাক হয়ে গেলাম আন্টি কি সব জানে তার মানে বাথরুমে যে বীর্য ফেলেছি সেটাও জানে। আমার ভয়ে গলা শুকিয়ে আসছিল। কি বলবো বুজে উঠতে পারছিলাম না।

এর পরে কি ঘটল জানতে নজর রাখুন পরের পর্বে।

( কোথাও কোনো ভুল হলে অবশ্যই জানাবেন)
 

Users who are viewing this thread

Back
Top