What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শালী দুলাভাইয়ের খেলা (1 Viewer)

joni@23

Banned
Joined
Apr 8, 2023
Threads
3
Messages
64
Credits
2,374
তোমার মত সেক্সি শালীকে বিছানায় পেলে কে না পাগল হবে। বলেই দুলাভাই জবিনের ব্রা টান মেরে ছিঁড়ে ফেলতেই জবিন হাত দিয়ে নিজের ঠস ঠসে বুনি দুটো ঢাকলো আরো জোরে হেসে উঠলো

দুলাভাই আস্তে করে দুধের উপর থেকে জবিনের হাত সরিয়ে নিলো, অপুর্ব সুন্দর সুউচ্চ বুনি দুটোর দিকে তাকিয়ে বললো বিউটিফুল, এতো সুন্দর বুনি আমি আগে কখনো দেখিনি, কি সুন্দর দুটি বোঁটা।

দুলাভাই আবার জবিনের গালে চুমু দিল গলায় চুমু দিল, কাঁধ থেকে ঠোঁট ঘষে ঘষে কানের নিচ পর্যন্ত আনতেই জবিন আরো উহ আহ উহ আহ উহ আহ উহ আহ করলো, দুলাভাই বুঝলো তার শালীর গলায় স্পর্শ করলে পাগল হয়।

জবিনের বুকে চুমু খাচ্ছে দুলাভাই বুকে ঠোঁট ঘষছে, এবার ৩৮ সাইজের বুনি দুটোতে হাত দিলো, বুনি দুটো চটকাতে লাগলো দুলাভাই, একটা অর্ধেক মুখে নিয়ে চুষতে লাগলো আর অন্যটায় হাত বুলাচ্ছে,

জবিন দুলাভাইয়ের মাথায় হাত রেখে শুধু উহ আহ উহ আহ উহ আহ উহ আহ করছে যেন পাগল হয়ে গেছে। এই বুনি ছেড়ে অন্য টা মুখে নিয়ে চুষতে লাগলো। বোঁটায় জিহ্বা দিয়ে চেটে চেটে জবিনের দিকে তাকিয়ে দেখছে ও কিভাবে আরাম পাচ্ছে।

দুলাভাই এবার জবিনের পেটের দিকে নামলো, মেদহীন মসৃন পেটে মুখ হা করে চুমু দিল, জবিন কেঁপে উঠলো, পেটে ধরে পেটে মুখ দিয়ে আলতো করে স্পর্শ করছে দুলাভাই, এখন একটু জোরে জোরে মুখ ঘষতেই আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ উহ উহ করছে জবিন।

সেলোয়ার টা ছিঁড়ে খুলে নিলো দুলাভাই, ২৫ বছরের যৌবন ভরা যুবতী শালীর দেহ একবার দেখে নিল দুলাভাই,

জবিনকে উপুড় করে শুইয়ে পিঠে চুমু খেতে লাগল দুলাভাই, সারা পিঠে দুলাভাই ঠোঁট ঘষে ঘষে চুমু দিল, পিঠের ডানে বামে পেটে চুমা দিচ্ছে কামড়াচ্ছে জবিনের চুল সরিয়ে ঘাড়ে গলায় চুমু দিতেই জবিন আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ করলো।

জবিনকে চিৎ করে শুইয়ে পা ফাক করে পাছায় হাত বুলিয়ে দিয়ে চুমা খেলো। আস্তে আস্তে ভোদায় আঙ্গুল দিয়ে নাড়তে লাগলো, জবিন আরাম পাচ্ছে। এবার দুলাভাই একটু জোরে জোরে নাড়াতে শুরু করলো, উ উউউউউউউ আ আ আআআআআ উমমমমমমমম। দুলাভাই জিহ্বা দিয়ে ভোঁদার নিচ থেকে উপরে চাটা দিয়েই জবিন কেঁপে উঠলো,

দুলাভাই ঠোঁট দিয়ে জবিনের ভোদায় কামড়ে ধরল, তারপর দুলাভাই জবিনকে চাটতে লাগলো, পাগলের মত একবার ডানে একবার বামে মুখ ফেরাচছে ও। বালিশ কামড়ে ধরলো, দুলাভাই মন দিয়ে চেটে যাচ্ছে আর ওদিকে জবিনের পাগল হবার উপক্রম। মাথা তুলে কাঁদো কাঁদো হয়ে আ আ আআআআআ দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই প্লিজ প্লিজ প্লিজ প্লিজ প্লিজ প্লিজ প্লিজ প্লিইইইইইইইইইইইজ দুলাভাই প্লিজ, জবিনের শরীর কাঁপছে, কিন্তু দুলাভাই তার কাজ চালিয়েই যাচ্ছে। জবিন না পেরে বালিশে মাথা ফেলে দিল ‌। দুলাভাই সারা দেহে কি যে তুফান তুলেছে জবিন ভালো টের পাচ্ছে, ওর সারা দেহ অবস হয়ে আসছে, ও মাই গড ও মাই গড ও মাই গড ও মাই গড ও মাই গড ও মাই দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই বলে জবিন কোমর বিছানা থেকে একটু তুলতেই দুলাভাই পাছায় ধরে টান মেরে নামিয়ে শক্ত করে চেপে ধরে রাখলো, আ আ আ আ আ আ আ আ আ আ আ আ আ আ আ আ আ উ উ উ উ উ উ উ উ উ উ আর পারছি না দুলাভাই আর পারছিনা, জবিন ছটফট করতে লাগলো, আর পারছিনা দুলাভাই আর পারছিনা না আর পারছি না দুলাভাই আর পারছিনা না

পারতে তোমাকে হবেই মাই ডিয়ার শালী, তোমার এই দুলাভাই কি জিনিস তা তোমাকে আজ বুঝতেই হবে। তাছাড়া আমারও তো একটা দায়িত্ব আছে, দুলাভাই হিসেবে শালীর খায়েশ মিটিয়ে দেওয়া জ্বালা মিটিয়ে দেওয়া। সেই দায়িত্ব পালনে তো আর অবহেলা করতে পারি না। তাই চুপচাপ শুয়ে উপভোগ করো। দুলাভাই বললো।

আ আ আ আ উউউউউউউ আ উ আ আ আ আ উ আ আ আ আ আ আ, ছেড়ে দাও দুলাভাই ছেড়ে দাও, ছেড়ে দাও প্লিজ, অনেকক্ষণ চুষার পর দুলাভাই জবিনের উপর উঠে গালে চুমু দিল গলায় চুমু দিল মাই দুটো টিপলো, জবিন যেন একটু স্বস্তি পাচ্ছে‌।

দুলাভাই এবার ধোন জবিনের ভোদার কাছে নিয়ে এক জাতা মেরে সারাটা ঢুকিয়ে দিল, জবিন চিৎকার করে উঠলো সাথে সাথে দুলাভাই ওর মুখ চেপে ধরলো। জবিনকে ধোন দিয়ে চাপ মেরে ধরে ধোনটা আস্ত ঢুকাতে চেষ্টা করল, আস্ত ধোনটা ঢুকে আছে। দুলাভাই জবিনের ঠোঁট চুষে ধরেছে, জড়িয়ে ধরে আছে।

চলবে….
 

Users who are viewing this thread

Back
Top