What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
টিপুর গরম অভিজ্ঞতা-১ - by fantastic_00e



এই প্রথম টিপু জংগল দেখল। বইতে এতদিন জংগলের সম্পর্কে পড়ে এসেছে। আজ সে মামার সাথে এসেছে জংগলে। গরমের ছুটি শুরু হয়ে গেছে। বেশ কয়েকদিন বাসায় বসে থেকে হাপ ধরে গিয়েছিল তার। আর মামা ফরেস্ট বিভাগে কাজ করেন। তার পরামর্শ মতই সে জংগলে ঘুরতে আসল।

প্রথমে অনেক উত্তেজিত ছিল সে। কিন্তু জংগলের নিরিবিলি পরিবেশ দেখে একদম দমে গেল। এখন চুপচাপ মামার পাশে ভ্যানে বসে আছে।

তবে সে জানত না তার জন্য কত উত্তেজনা অপেক্ষা করছে সামনে।

ভ্যানচালকের কথা শুনে মনে হলো সে মামা পূর্ব পরিচিত। "স্যার, অনেকদিন পর আসলেন," বলল ভ্যান চালক।

"হ্যাঁ, মালেক। এদিকে ভিজিট তেমন দেয়া হয় না। ভাবলাম একবার ভিজিট দিয়ে যাই আর ভাগ্নেকেও নিয়ে আসলাম। ঘুরে দেখুক বন জংগল। "

"এখানে তো ঘুরার কিছু নাই। ভাগিনা তো বিরক্ত হইব এইখানে থাইকা। " মালেক বলল।

টিপু মনে মনে সায় দিল ভ্যান চালকের কথায়। মুখে কিছু বলল না। মামাও কিছু বলল না। একটু পরে আবার বলল, "আচ্ছা শুনেছিলাম বাংলোতে নাকি নতুন কেয়ার টেকার এসেছে?"

"হ। মনসুর নাম। " মালেক বলল। "এককালে ডাকাত ছিল। এহন ভালা হইয়া গেছে। "

"কী বলিস!" মামা আঁতকে উঠল।

"আরে স্যার চিন্তা কইরেন না। ভালা হইয়া গেসে। এখন আর ডাকাতি করে না। আর বাংলো তো সে গত দুই বছর ধরে পাহারা দেয়। কোনো ঝামেলা করে নাই। "

মামা হালকা আশ্বস্ত হলো। আর টিপুর কোনো ভাবান্তর হলো না। সে মোবাইল নিয়ে ব্যস্ত হয়ে গেল। কিন্তু জংগলে ভাল নেটওয়ার্ক না থাকায় লাভ হচ্ছে না তেমন। তার এখন বেশ আফসোস হচ্ছে এখানে আসার জন্য।

একটু পরেই তারা এসে পড়ল বাংলোতে। জংগলের মাঝখানে, কিছুটা খোলা জায়গায় আধা-পাকা বাড়ি। বেশ সাজানো ও ছিমছাম এই বাংলো। বাংলোর সামনে দাঁড়ানো আছে তিনজন। একজনের পরনে চৌকিদারের পোশাক। বাদামী উর্দি নিচে লুঙি। আর দুইজনের পরনে লুঙি ও গেঞ্জি। একজনের আকৃতি বেশ ছোট-খাট। আরেকজন লম্বায় ছয় ফিটের বেশি, মুখে চওড়া গোঁফ খোঁচা দাড়ি। পুরো ভাল্লুকের মতো দেখতে লোকটা।

ভ্যানগাড়ি বাংলোর সামনে এসে থামতেই, তিনজন এগিয়ে আসল। প্রথমে কথা শুরু করল ভাল্লুকের মতো দেখতে লোকটা। "স্যার, স্লামালাইকুম। আমি মনসুর, বাংলোর কেয়ারটেকার। " তারপর খাট ও শুকনা লোকের দিকে ইশারা করেল। "ওর বরকত। রাধুনী। ও হচ্ছে চৌকিদার হারাধন। "
মামা কিছু না বলে মাথা দোলাল। মনসুর তখন বলল, "স্যার। আপনারা অনেক ক্লান্ত। যান গোসল করে আসেন। খাওয়ার ব্যবস্থা করতাসি। "

"ঠিক আছে," মামা এই বলে বাংলোর ভেতর ঢুকলেন। টিপুও অনুসরণ করল তাকে।

টিপু মাত্র গোসল শেষ করে বের হলো বাথরুম থেকে। পরনে শুধু জাঙ্গিয়া আর কাঁধের ওপর গামছা ঝুলে আছে। গামছার শেষ প্রান্ত ঝুলে আছে তার বুকের ওপর। সে এগিয়ে গেল আয়নার সামনে। তার রুমে পুরোনো একটা ড্রেসিংটেবিল আছে।

সেটার আয়নার সামনে দাঁড়িয়ে দেখতে লাগল নিজের দেহ। গামছা সরাল কাঁধ থেকে। আয়নার সামনে উন্মুক্ত হয়ে গেল তার বুক। ঠিক বারো-তের বছরের মেয়েদের মতো। কচি ডালিম যেন।
এই ছোট বুক দুটো নিয়ে তার অনেক আফসোস। আর কেন জানি, তার মাই দুটো না কমে আরো বড় হচ্ছে । আর নাভি যেন কোনো ইন্ডিয়ান সিনেমার নায়িকার মতো গভীর। পাঁচ টাকার কয়েন খুব সহজেই নাভির ওপর বসে যাবে। আর নাভির নিচে তলপেটে জমে আছে হালকা মেদ। যেটা তার দেহে মেয়েলিভাব আরো প্রকট করে দিয়েছি।

সে জাঙ্গিয়া খুলল না। কারণে তার নুনুর সাইজ বেশি বড় না। কিন্তু পিছনের পাছা যেন জোড়া জাম্বুরা হয়ে আছে। এই কারণে নিজের পুরুষত্ব নিয়ে বেশ সন্দিহান। যদি তার নুনু মাঝে মধ্যে খাড়া হয়, হস্তমৈথুন করলে পিচিক করে হালকা বীর্য বের হয়। তারপরেও তার এই শরীর নিয়ে সে বেশ দ্বিধায় থাকে।

রুমে বাইরে মামা হাঁক শোনা গেল। খাবারের জন্য ডাকছে। দ্রুত ঢিলে টি-শার্ট ও ট্রাউজার পরে রুম থেকে বের হলো সে।

টিপু খেয়াল করল না জানালার আড়ালে একজন দাঁড়িয়ে ছিল। বন জংগল দেখে সে জানালা আটকানোর প্রয়োজনবোধ করেনি। শহর হলে টিপু জানালা আটকে তারপর নিজের নগ্ন দেহ দেখত।

লোকটার কালো মোটা ধোন শক্ত হয়ে আছে। সে ছেলেখোড় নয়। কিন্তু আজকে টিপুর মেয়েলি ধাঁচের শরীর দেখে শরীর গরম হয়ে গেছে। যেভাবেই হোক ঠান্ডা করতে হবে। অন্য কোনো মেয়ে দিয়ে হবে না। এই কচি ছেলেটাই তার দরকার। কিন্তু কীভাবে এই ছেলেটাকে খাবে? ফরেস্ট অফিসারের ভাগ্নে সে! কিছু হলে তাকে পুলিশ জেলের ভাত খাওয়াবে।

তখনই লোকটার মাথায় বুদ্ধি খেলে গেল। আর সিদ্ধান্ত নিল আজ রাতেই টিপুকে খাবে। রসিয়ে রসিয়ে তারপর পুরো দেহ চেটে পুটে খাবে।

*

সেদিন দুপুরের পর তেমন কিছু হলো না। টিপু নিজের রুমে চেষ্টা করল ঘুমানোর। কিন্তু সকালে অনেক ঘুম দেয়ার ফলে দুপুরে তেমন ঘুম হলো না। নিজের বিছানায় গড়াগড়ি দিল। মোবাইলে হালকা নেটওয়ার্ক ছিল, তাই এখানে ইন্টারনেট চালাতে সমস্যা হলো না।

বিকালে মামার সাথে হাঁটতে বের হলো। খালি জংগল আর জংগলের ফাঁক দিয়ে ক্ষেত দেখা ছাড়া ভিন্ন কিছু দেখতে পেল না সে। সন্ধ্যার আগেই ফিরে আসল। বাংলোর বারান্দায় সেরে নিল হালকা চা-নাস্তা।

মামা কিছু বই এনেছিল। রাতে সেগুলোর একটা নিয়ে পড়া শুরু হলো।

রাতের খাবারের সময় হলো। খাবার শেষ হতেই মনসুর দুই গ্লাসে দুধ নিয়ে আসল। মামা ও টিপুর দিকে দুই গ্লাস বাড়িয়ে দিয়ে বলল, "আমার গরুর খাঁটি দুধ। খান। "

বেশ খুশি হয়ে খেয়ে নিল মামা। টিপুর ইচ্ছে ছিল না। কিন্তু প্রথম চুমুকে দুধ বেশ মিস্টি লাগায় খেয়ে নিল পুরোটা।

তারপর নিজের রুমে চলে গেল। দেখল কয়েল জ্বালিয়ে রাখা আছে। ধোঁয়া ভরে গেছে। জংগলে মশা দূর করার জন্য কয়েলের বিকল্প নেই। সে জানালা খুলে দিল। কিছু ধোঁয়া বের হলো। বিছানার দিকে এগোলো সে। দেখল মশারি টাঙ্গানো। সে ভেতরে ঢুকে পড়ল। টের পেল তার ঘুম আসছে অনেক। ঘড়ির দিয়ে তাকাল সে। মাত্র নয়টা বাজে। শহরে এটা কোনো রাত না, কিন্তু জংগলে মনে হচ্ছে মধ্যরাত।

সে আর চোখ খোলা রাখতে পারল না। ঘুমে ঢলে আসল তার ওপর।

রাত বারোটা। জানালার দিকে খুট খুট করে আওয়াজ হলো। লোকটা জানালার শিক খোলার চেষ্টা করছে। পুরোনো আমলের শিক খোলা তেমন কষ্ট হলো না তার জন্য। তিনটা শিক সরিয়ে সে ঢুকল রুমের ভেতর। সে ভালো করে জানে রুমের ভেতরে থাকা টিপুর ঘুম সহজে ভাঙ্গবে না। আর ভাঙ্গলেও কড়া নেশার কারণে উদ্ভট জিনিস দেখবে সে।

লোকটা ঠোঁট চেটে এগিয়ে গেল বিছানার দিকে। । বিছানার পাশে নিজের পুরোনো হ্যারিকেন জ্বালাল। আবছা আলোয় ভরে গেল রুম। ইলেকট্রিক লাইট ছাড়লে মানুষ সন্দেহ করবে। তাই ঝুঁকি নিল না। মশারির ভেতরে ঢুকল সে।

টিপু গভীর ঘুমে ডুবে আছে। হালকা উচা নামা করছে টিপুর বুক। লোকটার ধন পুরো ঠাটিয়ে আছে। এখনই চাচ্ছে টিপুর প্যান্ট নামিয়ে তার পাছার ফুটোয় গুঁজে দেয় ধনটা। কিন্তু তাড়াহুড়ো করে মজা নষ্ট করতে চায় না সে। ধীরে সুস্থে ছেলেটাকে চুদতে চায়।

প্রথমে টিপুর টি-শার্ট খুলল। বের হয়ে আসল টিপুর কচি মাই। পুরো বারো তের বছরের মেয়ের মতো। তাজা ডালিম যেন। আর ফোলা মাইয়ের ওপর মটর সাইজের নিপল। আরেকবার জিব চাটল লোকটা।

লোকটা হাত বুলালো বুকের ওপর। অনেক নরম। তারপর ধীরে নামিয়ে দিল ট্রাউজারটা। অবাক হলো সে। ছেলেটার ধন, না নুনু বলা ভালো। নরম হয়ে আছে। একদম ছোট আঙুরের মতো। সেটা নিয়ে নাড়াচাড়া করল সে। লোভ সামলাতে পারল না আর। টিপুর ছোটো নুনু মুখ পড়ে নিল। টের পেল নুনু শক্ত হয়ে আছে। কিন্তু দুই কিন তিন ইঞ্চির বেশ বড় হলো না। সমস্যা হলো না লোকটার।
টিপুর 'উম' করে হালকা গোঙানি শুনতে পেল। লোকটা থামল, কিন্তু মুখ থেকে নুনু বের করল না। সে জানে ঘুম সহজে ভাঙবে না। আর ভাঙলেও কড়া নেশার কারণে সবকিছু উল্টা পাল্টা দেখবে।
কারণ সাধুবাবার দেয়া ঔষুধ কোনোদিন ব্যর্থ হয়নি।

লোকটা কিছুক্ষণ নুনু চোষার পর সে টিপুর গভীর নাভীর দিকে এগোলো। নাভির ফুটোয় ঢুকিয়ে দিল নিজের জিব্বা। টিপু আরেকবার গুঙ্গিয়ে উঠল। লোকটা সেটার পাত্তা দিল না। এমনভাবে চাটতে থাকল যেন টিপুর নাভিতে জমে আছে মধু। আর সব মধু যেন চুষে খাবে লোকটা।

তারপর লোকটা ঝাঁপিয়ে পড়ল কচি ডালিম সাইজের দুই বুকের ওপর। ডান পাশের নিপল মুখে পুরে চুষছে আরে বাম পাশেরটা হাত দিয়ে মলছে। লুঙি নিচ দিয়ে সে নিজের ধোন ঘষতে থাকল টিপুর নরম থাইয়ের উপর। তারপর লোকটা টিপুর রসালো ঠোঁট চুষতে শুরু করল। তার দুই হাত দিয়ে মলছে টিপুর কচি মাই।

লোকটা এবার নিজের স্যান্ডো গেঞ্জি আর লুঙি খুলে ফেলল। বিছানায় এখন দুইজন নেংটা হয়ে আছে। লোকটা তার ছয় ইঞ্চি লম্বা ধোন টিপুর ঠোঁটের সামনে এসে ঘষা দিতে শুরু করল। ধোনের মদনরস টিপুর ঠোঁট ভিজিয়ে দিল।

লোকটা বুঝে গেছে টিপু এখন জেগে আছে। কিন্তু দুধের সাথে মেশানো নেশার কারণে, সে নড়তে পারবে না, আর প্রচুর সেক্স জাগবে। কথাও বলতে পারবে না ঠিক মতো শুধু গোঙাবে। লোকটা টিপুর নাক চেপে ধরল। মুখ হাঁ করল টিপু। তার ছোট মুখে ঢুকিয়ে দিল ছয় ইঞ্চি লম্বা ও তিন ইঞ্চি চওড়া ধোন। ছোট মুখে টাইট হয়ে আছে। তারপর লোকটা টিপুর নাক ছাড়ল। দুই হাত ধরে তার মাথা চেপে ধরে মুখ-চোদা শুরু করল।

টিপুর মুখ থেকে গোঙানি ছাড়া আর কিছু বের হলো না।

বেশিক্ষণ থাকতে পারল না লোকটা। একগাদা মাল ছেড়ে দিল টিপুর মুখে ভেতর। কিন্তু তারপর ধোন এতে ঠান্ডা হয়নি। এখনো শক্ত হয়ে ঠাটিয়ে আছে। এটাই সাধু বাবার ঔষুধের গুণ। সহজে ঠান্ডা হবে না।

লোকটা এবার নিয়ে আসল তার স্পেশাল তেল। কাম বাড়ানোর তেল এটা। ভোদা কিংবা পাছা যেকোনো জায়গায় ঢুকলেই কামের কুটকুটানি বাড়িয়ে দিবে। নিজের ধোনে তেল চুপচুপে করল লোকটা। তারপর টিপুকে উপুর করে শুইয়ে দিল। হালকা গোঙানি ছাড়া কিছুই করতে পারল না টিপু।

লোকটার মুখে ফুটে ফুটে উঠল হাসি। এখন আসল খেলা শুরু।

*

আজব এক কারণে ঘুম ভেঙে গেল টিপু। রুমে আবছা লাল আলো দেখে অবাক হলো। সে জানত না নেশার কারণে, হলদে হারিক্যানের আলো লাল রঙে দেখছে। সবকিছু অবাস্তব মনে হচ্ছে তার কাছে। কেন জানি মনে হলো কে যেন তার নুনু চুষছে। তারা সারা শরীরে যেন কারেন্ট বয়ে গেল। এমন অনুভূতি সে আগে কোনোদিন পায়নি। তার সারা শরীর আরো গরম হয়ে যাচ্ছে। সে হাত দিয়ে নিজের নুনু থেকে মুখটা সরানোর চেষ্টা করল। টের পেল তার সারা শরীর অবশ হয়ে আছে। নড়তে পারছে না।

এবার তার নুনুতে জিব বুলাল, তারপর সেই জিব উঠে আসল তার গভীর নাভিতে। সারা শরীর যেন আরো গরম হলো। টের পেল মুখ থেকে বের হচ্ছে চাপা গোঙানি। আজব শিহরণ বয়ে যাচ্ছে তার শরীর। তার শক্ত নুনু যেন ফেটে যাবে উত্তাপে। উহ উহ, এত মজা!

তারপর টের পেল তার এক বুক চুষছে, তার নিপল চুষছে। আরেক বুক টিপছে মেয়েদের মতো করে। তারপর তার নুনুতে হাত বুলাল। এবার সে দেখতে পেল অবয়বকে। কালো লোমশ অবয়ব। ভয় পেল, কিন্তু কাম উত্তেজনার কাছে পরাজিত হলো। লোমশ দেহ তার সারা দেহ নিয়ে খেলছে।
এবার তার মুখের সামনে হাজির হলো লোমশ দেহের ধোন। এত বড় সে আগে দেখেনি। লোমশ দেহ তার ধোন ঢুকিয়ে দিল টিপুর মুখের ভেতর। টিপুর মনে হলো দম বন্ধ হয়ে যাবে। ধোনটা আগু-পিছু করতে থাকল। টিপু বুঝতে পারল তার মুখ চুদছে লোমশ দেহ। আর সে অসহায়ের মতো দুই পা ছড়িয়ে শুয়ে আছে। টিপুর মনে হচ্ছে সে দম বন্ধ হয়ে মারা যাবে, তখনই লোমশ দেহের ধোন ফুলে উঠল তার মুখের ভেতর। একগাদা গরম মাল ফেলল তার মুখের ভেতর। নোনতা ও আঠাল স্বাদে ভরে গেল তার মুখ। টের পেল সেটা ধিড়ে তার গলার ভেতর ঢুকে পড়ছে।

টিপুর কিছু বুঝার আগেই, লোমশ দেহ আবার তাকে উল্টো শুয়ে দিল। মাথা থেকে একটা বালিশ টেনে তার পেটের নিচে থাকল। এতে উঁচু হয়ে থাকল তার পাছা।

টিপু বুঝতে পারল লোমশ দেহ এবার কী করতে যাচ্ছে। তাকে রেপ করবে এবার। তার ধারনা প্রমাণ করার জন্যই যেন একটা আঙুল ঢুকল তার পাছার ভেতর। তার টাইট পাছা সেই আঙুলকে ঠেলে বের করে দিতে চাচ্ছে। কিন্তু লোমশ দেহ তার তেলে ভেজা আঙুল দিয়ে পাছা চুদে যাচ্ছে। টিপুর সারাদেহে আগুন ধরে গেল আরো। টের পেল উত্তেজনায় তার নুনু যেন ফেটে যাবে। তারপর মুখ থেকে বের হলো একটা গোঙানি, তার নুনু বের হয়ে গেছে সাদা মাল।

লোমশ দেহ এবারো শান্ত হলো না। সে এবার ঢুকিয়ে দিল আরেকটা আঙুল। টিপুর পাছা যেন জ্বলে উঠল ব্যাথায়। কিন্তু লোমশ দেহ তার দুই আঙুল দিয়ে রেপ করতে থাকল টিপুর পাছা। টিপুর দেহ আবার গরম হয়ে গেল।

এবার সরে গেল লোমশ দেহের আঙুল। মনে স্বস্তি পেল টিপু। কিন্তু সেটা টিকল না বেশিক্ষণ। টিপু টের পেল লোমশ দেহের তেলে ভেজা ধোন টিপুর পাছার ফুটায় ঢুকতে যাচ্ছে। মুন্ডিটা ঢুকে গেছে ভেতরে। ব্যাথায় টিপুর মুখ থেকে গোঙানি বের হলো। আর লোমশ দেহ কোনো অপেক্ষা না করে ঢুকিয়ে দিল পুরো ধোন। ব্যাথায় অজ্ঞান হয়ে গেল টিপু।

*

লোকটা ধোন যেন গরম ওভেনে ঢুকেছে। এত টাইট, এত গরম কোনো ভোদায় পায়নি সে। লোমকটা টিপুর দিকে তাকাল। হ্যারিকেনের আলোয় বুঝতে পারল অজ্ঞান হয়ে গেছে ছেলেটা। ছেলেটার গোঙানি সে বেশ উপভোগ করছিল।

তবে টিপুর জ্ঞান ফেরার অপেক্ষা করল না। প্রথম আস্তে ঠাপ দিতে লাগল, যাতে টিপুর টাইট পাছা মানিয়ে নিতে পারে। পাছা যত লুজ হতে থাকল ঠাপ মারা গতি বাড়তে থাকল তত। খাট থেকে হালকা ক্যাচ ক্যাচে শব্দ বের হচ্ছে ঠাপের গতিতে। প্রথমবার মাল ফেলার পরেও, টিপুর টাইট পাছার কারণে অল্প সময়ের তার ধোন গোড়ায় মাল চলে আসল। ঠেকাতে চাইল, সে টিপুর গরম পাছা মারা মজা আরো নিতে চায়। সে টিপুর দুই কচি মাই শক্ত করে ধরে, পিঠে একটা কামড় বসিয়ে গরম মাল ছেড়ে দিল পাছার ভেতর।

টিপুর পিঠের ওপর শুয়ে হাঁপাতে লাগল সে। তারপর ধোন বের করল সে। টিপুকে চিত করে শুইয়ে দিল। টিপুর জ্ঞান তখনো আসেনি। হ্যারিকেনের আলোয় লোকটা দেখল, টিপুর ঘামে ভেজা দেহে কামড় ও কালশিটে পড়ে গেছে। কোনো আফসোস নেই লোকটার। অনেক মজা পেয়েছে। আর টিপুর ঘামে ভেজা দেহ দেখে, তার ধোন আবার শক্ত হলো।

আরেক রাউন্ড তাহলে, লোকটা ভাবল। এবার টিপুর দুই পা নিজের কাঁধে তুলে, মিশনারি পজিশন ঠিক করল। তারপর অজ্ঞান টিপুর পাছায়, দ্বিতীয় বারের মতো নিজের ধোন ঢুকিয়ে দিল। প্রথমবার চোদার কারণে, ঢিলে হয়ে গেছে পাছা। ভেতরে তখনো মালে ভিজে ছিল। তাই সহজেই ঢুকে গেল। কোনো বিকার আসল না টিপুর দেহে। লোকটা এবার শুরু করল টিপুর পাছায় কড়া ঠাপ দেয়া।
 

Users who are viewing this thread

Back
Top