What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার গার্লফ্রেন্ড - by fanboy1

আজ আমি আমার জীবনের প্রথম সেক্স এর গল্পটাই করব। আমার ও আমার gf এর দুজনের ই এটা প্রথম সেক্স ছিল।
আমার গার্লফ্রেন্ড এর নাম মেহেলি, দেখতে বেশ সুন্দর। মাইয়ের সাইজ ৩৪, কার্ভ করা কোমর, তানপুরার মত পাছা। ও নাভির বেশ খানিকটা নিচে শাড়ি, টপ পরে, যার ফলে গভীর রসালো নাভিটা দেখা যায়, আর যারা দেখে তাদের অবস্থা খারাপ হয়ে যায়। একদিন পার্কে বসে প্রেম করার সময় প্রথম ওর মাইয়ে হাত দিয়েছিলাম ওপর থেকে , কি যে নরম বোঝাতে পারবোনা।

তারপর একদিন কাফে তে অন্ধকার মত একটা জায়গায় বসে একদিন ওর জামার ভেতর দিয়ে ওর মাইয়ে হাত দিয়েছিলাম। উফফ নরম তুলো যেন, ভালো করে দলাই মলাই করছিলাম, বোঁটা দুটো আঙ্গুল দিয়ে চিপছিলাম। আর ও বেশ আরাম করে টিপা খাচ্ছিল, সেদিনই বুঝলাম ভালোই গরম আছে, তবে তো ছাড়া যাবেনা, দিতে হবে একদিন। যেমন ভাবা তেমন কাজ। একদিন জানালাম যে ওকে ভালো করে আদর করতে চাই, ও রাজিও হয়ে গেল। আমাকে ওর বাড়িতে ডাকলো, কেউ থাকবেনা সেদিন তাই আমি যেন যাই। এই সুযোগ টাই চাইছিলাম।

যাইহোক গেলাম ওর বাড়ি, ও দরজা খুলতে দেখলাম ও একটা টাইট টপ পরে আছে আর একটা স্কার্ট। টপ এর মধ্যে ওর ৩৪ সাইজের বড় মাইদুটো যেন বেরিয়ে আসতে চাইছে। দেখে আমার তর সইছিল না। Skirt এর নিচে ওর মসৃন পা দুটো যেন আমায় আমন্ত্রণ জানাছিল। সোফায় গিয়ে বসলাম দুজনে। আমি ওর কাছে গিয়ে ওর ঠোটে ঠোট রাখলাম। লিপকিস করতে করতে ওর কোমরে পিঠে হাত বোলাতে লাগলাম। এরপর ওর গলায় চুমু দিতে লাগলাম, আর সাথে সাথে ও যেন কেঁপে উঠল। ওর গলা, ঘাড় সব চুমুতে ভরিয়ে দিলাম।

এরপর ওর টপটা খুলে ফেললাম, আর স্কার্ট টাও। এখন ও শুধুমাত্র ব্রা পেন্টি পরে। ওর ব্রা দুটো ওর বিশাল মাইদুটোকে আটকে রাখতে পারছিলনা। ওর গভীর রসালো নাভিটা আমাকে ডাকছিল, সরু প্যানটি টা কোনমতে ওর যোনি ঢেকে রেখেছিল। আমি ওকে টেনে নিয়ে ওর মাইতে মুখ ঘষতে লাগলাম, একটান মেরে ওর ব্রা টেনে খুলে দিলাম। উফফ একজন ওর দুধ দুটো আমার সামনে উন্মুক্ত, ওর ডিপ খয়েরী বোঁটা দুটো মুখে নিয়ে চুষতে লাগলাম, আর ও গোঙাতে লাগলো। ভালো করে টিপতে লাগলাম ওর মাইদুটো। ও আমার গেঞ্জি আর প্যান্ট খুলে নিল। আমার বাড়াটা তখন আখাম্বা হয়ে আছে, 7 ইঞ্চি লম্বা ধোন দেখে ওর চোখ বড় হয়ে গেল। আমাকে বলতে হলোনা, নিজেই মুখে নিয়ে চুষতে শুরু করে দিল। আমি হালকা করে ওর মুখ ঠাপাতে লাগলাম। এত বড় লিঙ্গটা ওর গলায় আটকে যাচ্ছিল, কিন্তু আমি ওকে মুখচোদা দিতেই লাগলাম।

এভাবে কিছু ক্ষন চলার পর আমি ওকে সরতে বলে ওকে তুলে নিয়ে বেডরুমে নিয়ে গেলাম। ওর প্যান্টি টা খুলে নিলাম। পরিষ্কার করে কামানো গুদ, অলরেডী ভিজে গেছে। হালকা চুমু দিয়ে ওর নাভির চারপাশে জিভ বোলাতে লাগলাম, ওর বেশি করে গোঙাতে লাগলো, বুঝলাম এটা দুর্বল জায়গা, ওর গভীর নাভিতে জিভ ঢুকিয়ে চাটতে লাগলাম। বন্ধুরা তোমরা যদি ওর নাভি দেখতে তবে ওর নাভিতে মাল ফেলে দিতে।

যাই হোক ওকে এবার শুয়ে দিয়ে সারা শরীরে চুমু দিতে লাগলাম, আমরা বাড়াটা ওর মাইএর মাঝখানে ঘষতে লাগলাম। এরপর ওর নাভি চুদলাম, ওই রসালো নাভি না চূদে ছাড়া যায় ? এরপর ওর গুদের কাছে চুমু দিতে লাগলাম, আর আমার আঙ্গুল ঢুকিয়ে দিলাম, বেচারা ওতেই আঃ আঃ করতে লাগল। বললাম "আবার বাড়াটা চুষে দাও সোনা"। বাধ্য মেয়ে মত বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো। এবার জোরে জোরে ঠাপাতে লাগলাম আর ওর মুখের মধ্যেই মাল ফেলে দিলাম, বললাম ওটা গিলে নিতে আর ও আমার মাল খেয়েও নিল।

আবার ওর দুধ টিপতে লাগলাম আর বোঁটা চুসতে লাগলাম, কামড়ে দিলাম মাইয়ে। এবার ও বলল, "এবার তো চোদো আমায়"। এটাই চাইছিলাম, আমার 7 ইঞ্চি লম্বা বাড়াটা ওর কুমারী ভোদা তে ঢুকালাম, বেচারা এত বড় লিংগ নিতে পারছিলনা। বলল ব্যথা লাগছে। কিন্তু আমি ছাড়ার পাত্র নই। বললাম কিছু হবেনা, এই বলে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম। ধীরে ধীরে চোদার গতি বাড়াতে লাগলাম আর ও শীৎকার শুরু করল। ঘরের মধ্যে তখন শুধু ঠাপ ঠাপ আওয়াজ। এর পর ওকে বললাম উল্টো হতে। ডগি স্টাইলে ঠাপালাম কিছুক্ষন।

আবার সোজা করিয়ে ওর পা দুটো আমার কাধে তুলে নিলাম আর জোরে বন্য গতিতে চুদতে লাগলাম। এবার প্রায় 10 মিনিট চোদার পর ওর গুদের ভিতরে আমার বীর্য ঢেলে দিলাম। ওর যোনি বেয়ে চুয়ে আমার মাল বেরিয়ে আসতে লাগলো। আমার বাড়াটা এবার গিয়ে নিস্তেজ হলো, বললাম একটু চুষে দাও সোনা। ও আবার আমার ওই নেতানো বাড়াটাই পরম যত্নে চুষে চেটে পরিস্কার করে দিল।

বেশ কয়েকমাস পরের ঘটনা। আগেই বলেছি যে মেহেলী নাভির বেশ নিচেই জামা পরে, কারণ ও জানে ওর নাভি দেখেই অনেকেরই মাথা ঘুরে যায়। তো এটা সরস্বতী পুজোর ঘটনা। আমি ভাবলাম ওদের কলেজ যাবো ওকে সারপ্রাইজ দিতে, যদিও জানতাম না আমি সারপ্রাইজ হবো। কলেজ গিয়ে দুর থেকে ওকে দেখতে পেলাম, কালো একটা শিফন শাড়ি পরেছে, স্লিভলেস ব্লাউজ, যথারীতি নাভির এক বিঘত নিচে শাড়ি পরা যায় ফলে ওর গভীর চেরা নাভিটা সবার নজর কাড়ছে। ব্লাউসটা বেশ ডিপ কাট যার ফলে শাড়ির ওপর দিয়ে ক্লিভেজ অনেক টা বেরিয়ে আছে। তো আমি ভাবছি কিভাবে সারপ্রাইজ দেবো, এমন সময় শুনি দুটো কলেজের ছেলে ওকে নিয়েই আলোচনা করছে। ভালো করে শুনলাম দুজনে ওকে চোদার প্ল্যান করছে। ওকে দেখে যে কারো আজ মাথা ঘুরে যাবার ই কথা। আমার মাথায় দুষ্ট বুদ্ধি চাপলো, ভাবলাম দেখি কি হয়। ছেলে দুটো ওর কাছে গিয়ে গল্প করতে লাগলো, বেশ কয়েকবার গায়ে হাত ও দিল। তারপর ওর নাভির প্রশংসা করতে লাগলো। এটা শুনে মেহেলী বেশ খুশি হলো আবার লজ্জা পাবার ভান ও করল। ও বলল, "খালি দেখেই মজা নে, আর কিছু তো হবেনা"। একটা ছেলে বলল, তবে কি করলে মজা নিতে পারবো?
ও বলল ওসব হবেনা।

আরেকটা ছেলে বলল, ঠিক আছে তবে আমাদের অন্তত একটু তোর নাভিটা আদর করতে তো দে।
মেহেলী বলল, ঠিক আছে তোরা যদি প্রিন্সিপাল এর ঘরের দেওয়ালের ফটো টা নিয়ে আসতে পারিস তবে দেব। এবার ও ভাবল এটা তো আর ওরা করতে পারবেনা তাই হাসতে লাগলো।
ছেলে দুটো বলল, ঠিক তো যদি পারি, দিবি তো?
ও বলল, হ্যাঁ।

এবার কিছুক্ষন পর ছেলে দুটো সত্যি ওই ফটো টা নিয়ে হাজির। দেখে তো মেহেলী অবাক, ও ওপরে উঠে প্রিন্সিপাল এর ঘরে উকি দিয়ে দেখল, সত্যি ওরা ওটাই নিয়ে এসেছে। এবার ও চাপে পরে গেল, ও ভাবেনি এমনটা হবে। ও বলল, আমি মজা করেছি ।
কিন্তু ছেলে দুটো ছাড়ার পাত্র না, ওরা বলল, এখন এসব বলে লাভ নেই আমাদের এখন আদর করতে দিতেই হবে, নয়ত তোর নামে দোষ দিয়ে দেব।
মেহেলী এটা শুনে ভয় পেয়ে গেল। বলল আচ্ছা তোরা আমার নাভিটা ধরবি, আদর করবি ব্যাস ওইটুকুই। ছেলে দুটো বলল, ঠিক আছে চল, তিনতলার শেষ ঘর টা ফাঁকা ওখানে চল।
ওরা তিনজন ওখানে যেতে লাগল, আর আমি কেনো জানিনা ভাবলাম দেখি কি হয়, আমিও ওদের পিছু নিলাম। তখন কি আর জানতাম সামনে কি হতে চলেছে।
তিনতলার শেষ ঘর টায় ঢুকে ওরা দরজা টা আটকে দিল, জানালার একটা ভাঙ্গা জায়গা ছিল, সেটা দিয়ে আমি দেখতে লাগলাম যে কি হয়।

ওদের মধ্যে একটা ছেলে মেহেলীর শাড়ির আঁচল টা পেটের কাছে সরিয়ে ওর নাভির চারপাশে হাত বোলাতে লাগল। তারপর ওর নাভিতে চুমু দিতে লাগল। এরপর অন্য ছেলেটা এসে ওর নাভির চারপাশে জিভ দিয়ে চেটে দিতে লাগল, আর ওর নাভিতে জিভ ঢুকিয়ে দিল। মেহেলীর মুখ দিয়ে উহঃ করে শব্দ বেরোলো, বুঝলাম ও গরম হয়ে গেছে। ছেলে দুটো যেন এটাই চাইছিল, একটা ছেলে ওর নাভি চুমু দিতে লাগল, আরেকটা ওর গলায় ঘাড়ে চুমু দিতে লাগল। ও প্রথমে ছাড়ানোর চেষ্টা করলেও পারলনা, ততক্ষনে ছেলেটা ওর আঁচল নামিয়ে দিয়েছে। ওর বিশাল মাই দুটো যেন বেরিয়ে আসছে। ওই পাতলা ব্লাউজ ওর মাই দুটো আটকাতে পারছিল না। ও তারাতারি করে আঁচল টা তুলে বেরিয়ে আস্তে চাইল কিন্তু ছেলেটা ওকে টেনে নিয়ে ওর ঘাড়ে চুমু দিল, আরেকটা ছেলে ওর মাই তে হাত দিয়ে টিপতে লাগল। ও এবার নিজেকে আর আটকাতে পারলো না, দু হাত দিয়ে ছেলে তার মাথা নিজের বুকে চেপে ধরল।

লেটা ওর ব্লাউজ টা খুলে ফেলল, আরেকটা ছেলে ততক্ষনে ওর শাড়ি আর সায়া খুলে নিল। ও দুটো ছেলের সামনে শুধু ব্রা প্যান্টি পরে দাড়িয়ে। একটা ছেলে ওর ব্রা ত খুলে দিল, ওর মাই দেখে ছেলে দুটো যেন থমকে গেল। দুজনে ওর দুটো মাই নিয়ে টিপতে লাগল, চুষে কামড়াতে লাগল বোটা দুটো। একটা ছেলে ওর ওর প্যানটি টা খুলে নিল। এরপর ছেলে দুটো নিজেরা উলংগ হয়ে গেল। বলল, এবার আমাদেরটা মুখে নে। মেহেলী বাধ্য মেয়ের মত ওদের বাড়া মুখে নিয়ে চুষতে লাগল। এরপর ওরা ওকে একটা টেবিলের ওপর শুইয়ে দিল। একটা ছেলে ওর বাড়াটা ওর মুখে ঢুকিয়ে দিয়ে ওর দুধ দুটো টিপতে লাগল, আরেকটা ছেলে ওকে চুদতে শুরু করলো। যে ক্লাসরুমে পড়াশোনা হয় সেখানে আজ দুটো ছেলে মিলে আমার গার্লফ্রন্ডকে চুদছে। কিছুক্ষন ঠাপানোর পর ছেলেটা বাড়াটা বের করে ওর গভীর নাভিতে ঢোকাতে লাগল তারপর ওর নাভিতে মাল ফেলে দিল। ওর নাভি পেট পুরো সাদা মালে ভরে গেল। এবার অন্য ছেলেটা এসে ওকে চোদা আরম্ভ করলো। ও আঃ আঃ করে নিজের সুখ জানান দিছিলো। একটা ছেলে ওকে চুদছে আর আরেকজন ওর মাই টিপছে। এই ছেলেটা ওর গুদের ভিতরেই মাল ফেলল। এরপর ছেলে দুটো বেরিয়ে গেল, আর ও নিজের শাড়ি পরে বেরিয়ে গেল।
 

Users who are viewing this thread

Back
Top