What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পিসির বাড়িতে গিয়ে প্রথম লাগালাম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,308
Messages
16,093
Credits
1,479,859
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পিসির বাড়িতে গিয়ে প্রথম লাগালাম - by lunaticsex

নমস্কার বন্ধুরা, আমি রন, আজ আমি আমার জীবনের প্রথম শারীরিক সম্পর্কের অভিজ্ঞতা বলবো, আশা করি গল্পটি পড়ে আপনাদের ভালো লাগবে( উঠবে)! তো, গল্পে আসা যাক, গল্পঃ টি হলো আমার জীবনে ঘটে যাওয়া এক সুন্দর ও বিস্ময়কর ঘটনা। গল্পটি আমার ও আমার পাশের বাড়ি থাকা এক পিসির। শুরুতেই বলি , আমি নর্থ কলকাতার এক বস্তিতে থাকি, গল্পটি যার সমন্ধে সেও ওই বস্তির ই। নিজের সম্পর্কে যদি কিছু বলি তাহলে বলতে হয় আমি খুবই সাধারণ এক ছেলে, ছেলে হিসেবে হাইট ও কম, তাই মেয়েদের কাছে ত্যামন পাত্তা পাই না, কিন্তু ছেলে হিসেবে খুবই হর্নি, বাড়া খুব বড়ো না হলেও মোটা আছে। বান্ধবী না থাকায় দিনে এমনিই ৪-৫ বার হ্যান্ডেল মেরে কাটাতে হয়।তবে দেখতে শুনতে খুব একটা খারাপ নই, তাই একদমই পাত্তা পাই না মেয়েদের কাছে বলাটা ঠিক না, তবে কেউ আমায় ওই চোখে দেখে না, তাই আমারও আর রিলেসন বা সেক্স করার সুযোগও হয়না, লোকসমাজে ভদ্র বলেই লোকে আমায় চেনে, তাই আমিও চাইনা সম্মান টা নষ্ট হোক। আর এতে মা বাবার ও বদনাম হবে সেই ভয়ও আর কিছু করে উঠতে পারিনা।

বসতি তে থাকার কারণে আমি ছোট বেলা থেকেই নেশা চোদাচূদি এসব ব্যাপারে জেনে গেছি। আসলে আমাদের এখানে পরিবেশটাই এরকম। এছাড়াও খোলা কলতলা ও বাথরুম হওয়ায় মেয়েদের কাপড় ছাড়া বা ভিজে গায়ে মেয়েদের দেখা বা সায়া পড়ে স্নান করতে দেখা টা স্বাভাবিক। যদিও আমি ছোট থেকেই এগুলো দেখে আসছি তাও আমার সাধ মেটেনি কারণ আমি সেই স্বাদ এখনো পাই নি, মাংসের স্বাদ। যাই হোক, নিজের এবং নিজের পরিবেশের সম্পর্কে বেশ অনেকটাই বলে গেলাম। আর আপনাদের সময় নষ্ট না করে সরাসরি এবার গল্পে আসা যাক। আমার সম্বন্ধে তো জেনেই গাছেন আপনারা, এবার যার সাথে আমার প্রথম শারীরিক সম্পর্ক ঘটে তার সম্বন্ধে বলি এবার, সে সম্পর্কে আমার পিসি হয়, আমাদের বসতি তে আমাদের ঘরের পাশেই থাকে সে, আমায় ছেলের মতো দেখে ছোটো থেকে, ছোটো বেলায় বেশ অনেকটা সময় কাটাতাম ওদের ঘরে। ছেলের মতো সে আমায় ট্রিট করতো তাই আমারও মনে তার জন্য ওই ধরণের ফিলিংস ছিল না। তার পরিচয় যদি বলি, সে বিবাহিত, তার একটি মেয়ে ও আছে, সে কলেজ পড়ে, আর তার মা আছে, যে আমার ঠাকমা হচ্ছে সম্পর্কে। তার শরীর সম্পর্কে যদি বলি, তাহলে সেও খুব সাধারণ এক নারী, গায়ের রং কালো, দেখতেও খুব যে ভালো তা নয়, দুদু র সাইজ ৩৪, পদের সাইজ ২৮-৩০, খুব যে সেক্সী তাও নয়, তবে যেহেতু বাড়িতে নাইটি পড়ে থাকে সবসময় আর ভেতরে যেহেতু ব্রা পরে না তাই দুদু গুলো পরিষ্কার বোঝা যায় নাইটির উপর দিয়ে আর যেহেতু বিবাহিত তাই দুদুও ঝুলে গেছে, কিন্তু যখন ঘেমে যায় বোঁটা গুলো পরিষ্কার বোঝা যায়, তখনই মনে হয় জানো দুদু গুলো টিপে দি।

তার সম্পর্কে আরও একটু জানাই আপনাদের , বিয়ের আগে নাকি সে আমাদের ই বস্তি র একটা লোকের সাথে নাকি পালিয়ে গেছিল। ২-৩ দিন পর যদিও ফিরে এসেছে। যার সাথে পালিয়েছে সে আবার সম্পর্কে আমার এক মেসো হয়, আমারই মায়ের এক বন্ধুর বড়, তারাও আমাদের বস্তি তেই থাকে। তবে এই ঘটনা আমার শোনা, সত্যি মিথ্যে বিচারের জন্যে আমি ছিলাম না কারণ আমি তখন হয় খুব ছোট ছিলাম নয় আমি হই নি। আমার যা মনে হয় ,ওই দুই তিন দিন কোথাও নিয়ে গিয়ে ঠাপিয়ে ছিল , মজা টজা করে চলে এসেছে। এছাড়াও মানি কে ( আমি তাকে মানি বলি) দেখলে লোকের একটু ইজিলি দিয়ে দেবে এরম ই লাগবে, আর অন্যান্য মহিলাদের থেকে মানি র লজ্জাও কম। যাই হোক এবার আমার আর মানি র গল্পে আসা যাক। ঘটনা টা বেশ কিছু দিন আগেকার। ঘটনা হলো আমার দিন দিন সেক্স এর চাহিদা বেড়ে চলেছিল, হাত মেরে আর কাজ চলছিল না।

এমনিতে মানি কে নিয়ে আমি ওত ভাবিনা, তবে আমার আসে পাশের মহিলাদের ভেবে হ্যান্ডেল মারতে খুব ভাল লাগে, পাশের বাড়ির কাকিমা বৌদি মামী দিদি বোন সবাই কে ভেবে হ্যান্ডেল মারা হয়ে গেছে আমার। সমস্যা হয় যখন কাকে ভেবে হ্যান্ডেল মারবো অপশন খুঁজে পাইনা, এরম কয়েকবার আমি একটু অন্য ধরণের মহিলাদের ভেবে হ্যান্ডেল মারি যাদের আমি সাধারণত ভেবে মারি না। তাদের মধ্যে একজন আমার মানি ও।তার বয়স প্রায় ৫০, কিন্তু যৌবন এর ছোঁয়া রয়ে গেছে। যদিও এমন কিছু আহামরি নয় তবুও যেহেতু আমি কাউকে লাগায়নি তাই মানি কে পেলেও পেলে দেবো এরম ব্যাপার। এরমি একদিন আমি স্টরি লাই ন ভাবছি কিন্তু যেহেতু মানি কে অন্যান্য মেয়েদের মতো চট করে ভেবে মাল ফেলা যাবে না, তাই ইম্যাজিনেশন এ তাকে পিসির বাড়ি নিয়ে গিয়ে চুদে ছিলাম। ভাগ্যবশত সেই সুযোগই চলে এলো কদিন পর। আমার পিসির বাড়ি বামনগাছি বনগা লাইন এ।

যেহেতু মানীদের সাথে আমাদের ফ্যামেলীর খুব ভালো সম্পর্ক তাই।মানি রাও আমার পিসির বাড়ি যায়, তো ঘটনা হলো, আমায় পিসির বাড়ি যেতে হবে, সেখান থেকে কিছু জিনিস আনতে ও পিসির শরীর খারাপ পিসি কে দেখতে। এবার কথা হলো।।।আমাদের ফ্যামেলীর সবাই কাজে ব্যস্ত থাকে তাই কারোর যাওআর সময় নেই। বাধ্যতামূলক ভাবে আমাকেই যেতে হবে, মা ও বলে দিলো তুই ই জাবি আর কেউ যেতে পারবে না। তো এই কথা শুনে আমি রেগে গেলাম, কারণ পিসির বাড়ি অনেক বড়ো, পাঁচতলা বাড়ি, থাকার মানুষ শুধু দুজন, যেহেতু আমার পিসির দুই মেয়ের বিয়ে হয়ে গেছে, তো ওখানে গেলে আমার বোরিং লাগে তাই ভালো লাগেনা যেতে।

আমি মায়ের সাথে চেললামেল্লি করায় পাশের ঘর থেকে মানি শুনতে পায়, আর বলে বাবু চল আমিও যাবো তোর সাথে, ওত জিনিস একা আনবি কেউ একজন গেলে ভালো, আর আমার তো এমনি ও কাজ শেষ, তোর বোন কলেজ যাবে তারপর কোচিং। আসতে আসতে সেই রাত। চল আমি যাই তোর সাথে। আমি খানিক ইতস্ততঃ বোধ করলাম, তারপর ভাবলাম মানি যদি যায় তাহলে পিসির বাড়িতে গিয়ে আমার ভালো না লাগলে যে সিগারেট বিড়ি খেয়ে নিজেকে ঠান্ডা রাখি সেটাও হবে না। কারণ মানি ছাদে উঠতে পারে, গন্ধ ফন্ধ পেলে মুশকিল, তারপর হঠাৎ মাথায় সেই মানি কে পিসির বাড়ি নিয়ে গিয়ে লাগানোর কথা মাথায় এলো, ভাবলাম নিয়েই যাই সাথে, চোদার সুযোগ পেলে ভালো নাহলে বিড়ি সিগারেট তো আমি খেয়েই নেবো না হোক করে। তাতে যা হবে হবে, কেস খাই খাবো। এই ভেবে আমি r আর মানি রওনা দিলাম পিসির বাড়ির উদ্দেশ্যে।

ঠিক ঘণ্টা খানেক এর মধ্যে পৌঁছেও গেলাম পিসির বাড়ি। ঢুকতেই পিসি আমাদের জুস দিলো। একটা জিনিস দেখলাম পিসেমশাই নেই, পিসি কে জিজ্ঞেস করাতে বললো এই ১টার ট্রেন ধরে কলকাতা গেছে আসতে সেই সন্ধে। একদিকে আনন্দই হলো মনে।।।যদি মানি কে লাগানোর জন্য রাজি করে নেওয়া যায় তাহলে, দুপুর থেকে সন্ধ্যা র মধ্যে মানি কে তিন চার বার চুদে দেওয়া যাবে। ইতি মধ্যে মানি দেখি ফ্রেশ হয়ে চলে এসেছে, পরনে একটা নাইটি, তবে ভেতরে ব্রা পরেছে যেহেতু অন্য জায়গায় এসছে, দুদু গুলো ঝুলছে না, একটু টাইট হয়ে আছে, সেদিন ক্যানো জানি না, ওই দেখেই আমার দাড়িয়ে গেলো, অথচ ওই জিনিস আমি ছোটো বেলা থেকে দেখে আসছি।

এমনকি ,২-৪বার মানি কে ল্যাংটো ও দেখেছি আমি, জামা ছাড়তে গিয়ে, কিন্তু আমার ওত সেক্স উঠত না, সেদিন জ্যানো মানিকে দেখছি আর বাড়া খাড়া হয়ে যাচ্ছে আমার, জাঙিয়া পড়ায় আর বাড়া বেশি বড়ো না হওয়ার কারণে বোঝা যাচ্ছে না বিশেষ প্যান্ট এর উপর থেকে। এবার আসি আসল ঘটনায় , আমার জীবনের সেই মুহূর্ত যার জন্য আমি সারাজীবন অপেক্ষা করেছিলাম, আমরা প্রায় সাড়ে ১১টা নাগাত পৌঁছে যাই পিসির বাড়ি, এক ঘন্টা পিসি আমি ও মানি গল্পঃ গুজব করে ঠিক সাড়ে ১২টার সময় আমার একটু সিগারেট এর টান উঠলো, মানি আর পিসি কে গল্পঃ করতে দেখে আমি চুপচাপ ছাদে চলে গেলাম।

গিয়ে দেখি কাঠফাটা রোদ, কিন্তু কিছু করার নেই ফুকতে আমায় হবেই, ওই রোদে ই গরমের তোয়াক্কা না করে চলে গেলাম চিল ছাদে, গিয়ে একটা বিড়ি ধরালাম, শান্তি মনে বিড়ি টানছি, হঠাৎ এক ডাক এলো ,"বাবু উপরে ", আমিতো জাস্ট চমকে উঠলাম, বিড়িটা ফেলে দিলাম পাশ দিয়ে, বললাম হ্যাঁ আমি উপরে, নিচে তাকিয়ে দেখি মানি নিচের ছাদে এসে হাজির। আমার তো বিচি মাথায়!! নামতে তো হলো ই বাধ্য হয়ে। নামতে খুবই obvious এক প্রশ্ন, এই গরমে উপরে কি করতে গেছিলি, আমিতো কি আর বলবো, কোনো বাহনাই সাজে না এই গরম কালে চিল ছাদে উঠে কি করতে পারে একটা ছেলে মাথার উপর সূর্য নিয়ে, খুব স্বাভাবিক ভাবেই সে ধরে ফেললো।

আমি নিশ্চই কিছু উল্টোপাল্টা করতে এস্ছিলাম, আমি নেমে একটু দুরত্ব বজায় রাখার ই চেষ্টা করছিলাম যাতে গন্ধ না পায়। কিন্তু সে বুঝে যায় আর বলে, দূরে সরে যাচ্ছিস কেনো , সিগারেট খেয়েছিস!!! আমি বললাম না! মানি বললো দেখি মুখের গন্ধ সুকি, আমি রাজি না হওয়ায় বললো পিসি কে বলবো দাড়া, আমি তৎক্ষণাৎ মুখ টা সামনে নিয়ে গিয়ে ফু দিলাম একটা, ইশ করে উঠলো মানি, বললো ছিঃ, এই ভর দুপুরে বিড়ি খাওয়াr জন্য উঠেছ তুমি ছাদে!! ওই জন্যই নিজের সাথে কাউকে আনতে চাইছিলে না, যাতে তুমি এসব করতে পারো এখানে এসে, দাড়া বলছি পিসি কে, বাড়িতে গিয়েও বলবো আমি মা কে।

আমি তো ভয়ই পেয়ে গেলাম, অনুরোধ করতে লাগলাম মানি কে যে প্লিজ বলো না কাউকে, জানলে আমায় খারাপ ভাববে, মানি তখন ঘুরিয়ে বললো এতই যখন সম্মান এর চিন্তা এসব আজ বাজে জিনিস খাস কেনো!!? কি হয় এসব খেলে!!! আমি বললাম চাপ কমে, মাথা ঠাণ্ডা হয়, তো সে বলে, কি হয়েছে এমন তোর কিসের এত চাপ যে মাথা ঠান্ডা রাখার জন্য নেশা করতে হবে। আমি বললাম, জানোই তো তেমন ভালো চাকরি পাচ্ছি না, পয়সা করি র ও দরকার, সেই নিয়ে চিন্তায় থাকি, তারউপর কোনো gf ও নেই আমার, হাইট শর্ট বলে তেমন পাত্তা দেয় না মেয়ে রা, তারপর বাড়ির চিন্তা, ফুকলে কম লাগে চিন্তা, মানি বলে তো ফুকলে চাকরি হয়ে যাবে!!! Gf হয়ে যাবে!!! আমি বললাম সে জানিনা, তবে সাময়িক আরাম আর কি। তারপর সে বলে, চাকরি পা ভালো দেখে মেয়ে দেখবো তোর জন্য, আমি বললাম না, আমি প্রেম করতে চাই, আর ওগুলোও করতে চাই বিয়ের আগেই। মানি বলে কোনগুলো, আমি বলি যেটা করে বোন এসছি, মানি বলে ছিঃ কিসব কথা, আমি বললাম সবই তো জেনে গেলে , আর এটা বলতে কি দোষ, মানি প্লিজ কাউকে বলো না কিন্তু। মানি বললো আরে ঠিক আছে, এই বয়সে করে একটু সবাই, তবে বেশি করো না, আমি বললাম না না, এবার আমি বললাম চলো মানি নিচে, মানি বললো দাড়া না এই ছাওয়া টায় হওয়া দিচ্ছে বেশ, তাছাড়া পিসি স্নানে ঢুকেছে, আমি বললাম ও তাহলে ঠিক আছে।

তারপর মানি হঠাৎ বললো তোর করতে ইচ্ছে হয়!!! আমি বললাম খুব, মানি বললো, তোর পিসেমশাই এখন আর করতে পারে না ঠিক করে, আমারও করতে ইচ্ছে হয় কিন্তু কাউকে বলতে পারিনা, থাক তুই ছেলের মতন তোকে এসব বলা ঠিক না, আমি বললাম বলো না তুমি, কে জানবে, এখানে সুযোগও আছে, মানি বললো কেউ জেনে গেলে কি হবে!!! আমি বললাম তুমি কাউকে না বললে কেউ জানবে না, কারণ আমি কাউকে বলবো না। আর আমারও তো সম্মান যাওয়ার ভয় আছে নাকি!!! এই বলে জড়িয়ে ধরলাম মানি কে, প্রথমে কিছুটা অপ্রস্তুত হলেও মানিও আমায় জড়িয়ে ধরলো। সত্যি বলতে মানি আমার থেকে লম্বা আমি ৫'৩ মানি ৫'৫।

আমি তো জানো লাইসেন্স পেয়ে গেলাম পুরো। মনির দুদু আমার বুকে লাগতেই টং করে বাড়াটা দাড়িয়ে গেলো। মানির গাল দুটো ধরে একটা ছোট্ট চুমু খেলাম, আমার জীবনের ১ম চুমু, তারপর মানির কালো ঠোঁট টা চুসতে লাগলাম। জিভে জিভ ঠেকালাম, দুজন দুজনের জিভ চাটলাম চুষলাম, প্রায় ১০মিনস ধরে এই চুম্মা চাটি চলতে থাকলো আমাদের, চুমু খেতে খেতে মাই টিপতে লাগলাম মানির, তবে নাইটি র উপর দিয়েই, তখনো অবধি মাই ছাড়া আর কোনো গুপ্তাঙ্গ হাত দি নি আমি। এবার নাইটির ভেতর হাত ঢুকিয়ে ব্রা এর উপর দিয়ে মাই টিপতে লাগল, মানি মস্তিতে ইস ইস করতে লাগলো, এবার আমি মানি কে আরো টাইট hug করলাম, মানির দুদু দুটো আমার বুকের সাথে পুরো সেঁটে, যেহেতু আমার প্রথমবার আমি তো পাগল ই হয়ে যাচ্ছি প্রায়, বাড়া পুরো খাড়া আমার, মানির দুদু আমার বুকে সেঁটে আর আমি মানির পো দ টিপছি এবার, প্যান্টির উপর দিয়েই, আসতে করে প্যান্টির ভেতর দিয়ে দু হাত দিয়ে মনের সুখে পোদ টিপছি আমি, দেখলাম কালো পোদ পুরো আফ্রিকান মেয়েদের মতো, আমার মাঝে মাঝে একটু odd fantasy জাগেই মনে, তবে সেই সময় আমি জানো নেশায়, স্বপ্নপূরণ হচ্ছে জানো আমার।

পোদ টিপতে টিপতে ২-৪টে থাপ্পড় ও লাগিয়ে দিলাম পোদ এ, মানি একটু চেঁচিয়ে উঠলো, বললো আহ মারছিস কানো, আমি বললাম মারছি না এটা আমার উত্তেজনা, বলে পোদ এ মিডিল ফিঙ্গার টা ঢুকিয়ে দিলাম, হালকা কুকড়ে উঠলো মানি, এরপর গুদেও হাত দিলাম, একটু চটকালাম গুদ টা, এবার প্যান্টি তো নামিয়ে দিলাম, আমি হা করে রইলাম, জীবনে প্রথম বারের মতো গুদ দেখছি আমি সামনা সামনি, কালো গুদ পুরো পাশে চুলে ভরা, হাত দিয়ে চটকানো তে হালকা ভিজেও গেছে। সেটিই জানো আমার কাছে মুক্ত তখন, আমি r না পেরে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম মানির গুদ। এবার মানি আহ আহ ইস ইস করে উঠলো, দেখে আমার বাড়া জানো আর থাকতে পারছে না, প্যান্ট এর ভিতর। তখন আমি বিশাল excited, আমি এবার পুরো wild kiss করলাম মানি কে, একেবারে জোড়ে জোড়ে ঠোঁট চুষছি, সিঁড়ির মধ্যে সাঁটিয়ে জোড়ে জোড়ে দুদু টিপছি, মানির মুখের ভেতর জিভ ঢুকিয়ে তার জীভ টা টানছি জোড়ে জোড়ে, চুষছি, সেও চুষছে আমার জিভ। এবার নাইটি তো বুক অবধি তুলে সাদা ব্রা টা নামিয়ে খুলে দিলাম, আর বললাম নিচের দিকে খেয়াল রাখো ।

সে নিচের দিকে তাকিয়ে দেখছে কেউ আসছে কি না।। এদিকে আমার সামনে তার উন্মুক্ত কালো চুঁচি র ঝুলন্ত মাই, আমি তো আর না পেরে চুসতে লাগল দুদ টা, একটা চুষছি একটা টিপছি, বোঁটা গুলো টানচাটছি,, আহ সে কি আরাম, চক চক করে দুদু চুষছি মানির, এরপর দুদু থেকে নেমে পেতে চুমু খেতে খেতে নাভী তে একটু জিভ দিয়ে চাটলাম, মানি দেখি নিজের গুদ রোগ্রাচ্ছে, আমিও লাল প্যান্টি টা নামিয়ে, নাক দিয়ে ঘষতে লাগলাম, এবার গুদ টা ফাঁক করে জিভ ঢুকিয়ে চাটতে লাগলাম, মানি তো চরম আনন্দে।।দেখি সে আর নিচে দেখছে না, মুখ তুলে আহ আহ করে মন করছে। এবার আমি বললাম আমি আর পারছি না! বলে প্যান্ট আর জাঙ্গিয়া খুলে দিলাম।

মানি আমার বাড়া টা ধরে একটু টিপছে চটকাচ্ছে, আমি বললাম চুষে দাও না, মানি কোনো কথা না বলে নিচে ঝুঁকে গেল, বললো এবার তুই দেখিস, বলে আমার বাড়া টায় একটা ছোট্ট চুমু দিলো, তারপর আমি নিজেই বাড়াটা মানির মুখে ঢুকিয়ে দিলাম আর মানি চুসতে লাগলো, ১মিন পর আমি মানির মুখ থেকে বাড়া টা বার করে নিলাম, মানি বললো কি হলো সোনা,, আমি বললাম তুমি যা চুষছ আমার মাল পড়ে যাবে, বলে পড়ে যাক, আমি বললাম না, তোমার পোদ মারবো, ও এই ধান্দা তোমার!! আমি বললাম, তো কী!! এত কিছু করলাম লাগবো না!!! মানি বললো ঠিক আছে, তারাতারি কর, পিসি ডাকবে এবার, আমি বললাম আমার প্রথম বার তারাতারি ই ফেলব চাপ নেই।।

মানি হালকা হেসে পেছন ঘুরে গেলো।।।আমি বললাম এবার আবার তোমার নিচে দেখার পালা কিন্তু, বলে মাথা টা নিচের দিকে ঝুঁকিয়ে নাইটি তুলে প্যান্টি নামিয়ে দিলাম, আর উত্তেজনা তে পক করে বাড়া টা পোদ এ ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করায় মানি আঃ উম করে জোড়ে চেঁচিয়ে উঠলো। আমার তো ভয় লেগে গেলো পিসি না উঠে চলে আসে, মানি বললো থুতু লাগিয়ে কর, আমি বললাম থুতু কানো , পোদ টা চাটি একটু, বলে পোদ টা ফাঁক করে ফুটো টায় জিভ দিয়ে চাটতে লাগলাম,মানি ইস আহ করছে, এবার বললো নে এবার ঢোকা, ভিজে গ্যাছে, আমিও তাই করলাম ঢুকিয়ে দিলাম পোদ এ বাড়া।।

এবার ২-৩বার জোরে চাপ দিতেই ঢুকে গেলো বাড়াটা, মানি গোঙাচ্ছে আমি এদিকে ঠাপাচ্ছি, সে এক আলাদাই শান্তি, এবার এক বার বাড়া টা বের করে আবার ঢোকালাম, আর নাইটি তো যেহেতু তোলা ছিলো তাই দুদ গুলো ও নাচছিল বেশ।।। ওটা দেখে আমার এবার চরমে উঠে গেলো sex, ebare মাই দুটো ধরে জোড়ে টিপতে টিপতে ঠাপালাম, এবার প্রায় মাল বেরিয়ে আসবে, সেই সময় মানির মুখে আমি মুখ ঢুকিয়ে চুষছি লালা ফেলেছি মুখে, এদিকে পত পত করে মাল ফেলে দিলাম মানির পোদ এ, এদিকে যখন পোদ মারছিলাম তখন মানি নিজে নিজে উংলি করছিল, তাই মানির ও মাল বেরিয়ে গেল, তারপর hug করলাম আমরা, দুজনেই ঘেমে গেছি, ক্লান্তও, ঠিক টাইম e পিসি আর ডাক পড়ল, আমি আর মানি চুমু খেতে খেতে আর মানির দুদ আর পোদ টিপতে টিপতে নিচে গেলাম

পরের পর্বে দেখুন পিসির বাড়িতে আমি আমার মানি কে আরো কেমন ক্যামন ভাবে চুদী।
 

Users who are viewing this thread

Back
Top