What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পল্লবী এক্সপ্রেস(সুমন-শুভ সিরিজ) by Ambol (1 Viewer)

Ochena_Manush

Master Member
Elite Leader
Joined
Aug 12, 2022
Threads
320
Messages
21,336
Credits
450,767
LittleRed Car
Automobile
Strawberry
Audio speakers
টেস্টপরীক্ষা দিয়া সেইবার ধরাশায়ী অবস্থা, আব্বা আম্মা তাগো বাৎসরিক দেশের বাড়ী ভ্রমনে গেল আমারে বাসায় একা রাইখা। পরীক্ষা শেষ কইরা রেস্ট লইতাছি, শুভরে কইলাম আমার বাসায় আইসা থাক, দুইজনে মিল্যা থ্রীএক্স দেখুম আর মাল খেচুম। সেইসময় দিনকাল খুব খারাপ যাইতো, সতের বছর বয়স, চব্বিশ ঘন্টা মাথায় মাল উইঠা থাকে, যারে দেখি যা দেখি সবই চুদতে মন চায়, কাথা বালিশ চেয়ার টেবিল, বিশেষ কইরা ফুটাওয়ালা কিছু থাকলে তো কথাই নাই।

মাঝে মাঝে মনে হয় মালীবাগের আব্দুল্লার মত পানির পাইপে ধোন ঢুকায়া মাল খেচি। দুনিয়াটারে এত সেক্সুয়াল মনে হয় আর রাগ ওঠে খালি মাইয়া মানুষে বুঝলো না পুরুষ লোকের কত কষ্ট। হংকঙি একটা ডিভিডি দেখতে দেখতে শুভ কইলো, লাভ নাই, মাইয়ারা কোনদিনও বুঝবো না, মাগীরা নাকি বিয়ার পর একদিন চোদা দিয়া সাতদিন তালা মাইরা রাখে। পর্নো আর হাতই ভরসা

ছবিতে চীনা মাইয়াটারে গনচোদন দিতেছে, দুইজনেই প্যান্ট থিকা ধোন বাইর কইরা লাড়তে লাড়তে দেখতেছি। কথায় কথায় শুভ কইলো, তুই শিওর মাগী আনলে পাড়ার লোকে টের পাইবো

আমি কইলাম, হারামী উল্টা পাল্টা বলিস না। আজিমপুর কলোনী সব ভদ্রলোক থাকে, জানা জানি হইলে আব্বা খুন কইরা ফেলব ঘড়িতে রাত পোনে দশটা দেইখা শুভরে কইলাম, চল চল টাইম হইছে দেখবি না আব্বা আম্মা থাকলে সুযোগ হয় না, আদারওয়াইজ চেষ্টা করি দেখার।

আমগো বাথরুম থিকা পল্লবী আপার বাসার বাথরুম দেখা যায়। দশটার সময় নাটক শেষ হইলে ঐ বাসার কেউ না কেউ মুততে যায়, ভালোমত দেখা যায় না, তবুও হেভী উত্তেজনা লাগে। শুভ কইলো, ওরে টাইম হইয়া গেছে তো, চল চল বাথরুমে গন্ধের মধ্যে দাড়ায়া থাকি দুইজনে। নাটক শেষ হইলেই কেউ না কেউ ঢুকা উচিত। হইলোও তাই। কাজের ছেড়িটা ঢুইকা লাইট জ্বালায়া বইসা পড়লো।

দুঃখজনক ভাবে বসলে আর তেমন কিছুই দেখা যায় না। হিস হিস শব্দে মুতলো মাগী। পল্লবী আপা আসলো কতক্ষন পরে। আয়নার সামনে দাড়াইয়া চেহারা দেখল, চুল ঠিক কইরা কামিজটা তুইলা সেও বইসা গেলো। কিছু দেখলাম না, খালি শুনতে শুনতে ধোন হাতাইলাম শুভ আর আমি।

একবার হর্নি হইয়া গেলে এইটা নিজের ওপর নিজে লুপে পইড়া যায়। ধোন খেইচাও শান্ত লাগে না, শরীরটা রক্ত মাংসের মাগী চায়। শুভ কইলো, চল ল্যাংটা হইয়া থাকি

– লাভ? এতে কি জ্বালা মিটবো

– কমতে পারে

– তোগো বারান্দায় দাড়াইয়া পল্লবীর বাসায় মুইতা দেই

– ধুর শালা, কেউ দেখলে আইজ রাইতেই বাসা ছাড়া করবো

কেমনে কেমনে শুভর প্রস্তাবে রাজী হইয়া গেলাম। টেস্টোস্টেরন ড্রাগের মত। তারউপর তখন ছিল টিনএজ। ঘরের সব লাইট নিভায়া ল্যাংটা হইয়া বারান্দায় গেলাম। রেলিংএর ওপর ধোন উঠায়া প্রথমে একটু ছাড়ছি দেখি নীচে পানি পড়ার শব্দ পাওয়া যায়। নীচতলায় কে যেন গলা খাকারি দিয়া উঠলো, এই কেডা রে, পানি ফালায় কে হাসতে হাসতে ঘরে গিয়া শুভ কইলো, আমার ধোনটা ধর..

– হালা তুই কি হোমো নাকি

– আগে ধর, খারাপ লাগলে ছাইড়া দিস

বাংলাদেশে শৈশব বা কৈশোরে হোমো এক্সপেরিয়েন্স কমন, কোনভাবে আমার সেরম সুযোগ হয় নাই। একটু বাধো বাধো ঠেকতেছিল। আবার কৌতুহলও হইতেছিল। শুভর জান্তব ধোনটা হাতের মধ্যে নিয়া কেমন শিহরন হইলো। সারাজীবন নিজের ধোনই ধরছি শুধু, ধইরাই বুঝলাম অরটার গঠন পুরা আলাদা। হালার গায়ে চর্বি কম, ধোনে আরো কম। অনেক বছর পরে বুঝছি মানুষ কেউই পুরাপুরি স্ট্রেইট না আবার কেউই একশ ভাগ গে ও না। মাঝামাঝি জায়গার একেক পজিশনে একেকজন। তবে সমাজ থিকা ট্যাবু বানাইয়া দেয় তখন এইসব ন্যাচারাল পথ ঘাট গুলা ভ্রমন কইরা দেখা হয় না। আন্ধা সমাজে লোকে ভাবে গে হওয়া রোগ, যেইটা পুরাপুরি ভুল, বাস্তবে হেটেরোসেক্সুয়ালটির মত হোমোসেক্সুয়ালিটও প্রাকৃতিক, সবার মধ্যেই অল্প বিস্তর আছে, কারো বেশী কারো কম । শুভ কইলো, মাল খেইচা দে, আমি তোরে দিতেছি। পরবর্তীতে ইন্টারের পর যখন পুরাদমে মাইয়া চুদতাম, অনেক মাইয়া ধোন খেইচা দিছে, কিন্তু পুরুষ ছেলের মত ভালো কইরা কেউই খেচতে জানে না। আসলে এগুলা নিজে থিকা অনুভব না করলে শুইনা আর অনুমানে কি হয়। শান্ত হইয়া ঘুমাইয়া গেলাম সেই রাতের মত।

দিনের বেলা স্যারের বাসা থিকা আসার সময় পল্লবী আপার সাথে দেখা। উনি স্কুল থিকা ফিরতাছে, জিগায়, এই সুমন, চাচা চাচী নাকি দেশে গেছে?

– হু গতকাল গেছে

– তুমি বাসায় একা?

– হু, আমার ফ্রেন্ড এসে থাকছে কয়েকদিনের জন্য

– তো খাওয়া দাওয়ার কি অবস্থা, রান্না বান্না কে করছে

– আম্মা ফ্রীজে রাইখা গেছে, আর ভাত তো নিজেই করতে পারি

– তাহলে তো বেশ দুরবস্থা তোমার, আচ্ছা বিকালে এসে দেখে যাবো নে

সিড়ি দিয়া উঠতে উঠতে শুভ কইলো, পায়ে পড়ি দোস, দেখ ওনার লগে একটা কানেকশন করা যায় কি না।

– তোর সাহস থাকলে তুই গিয়ে বল না


শুভ তবু বাসায় আইসা ঘ্যান ঘ্যান ছাড়তেছে না। পল্লবী আপা দেখতে ভালই, আজিমপুরাতে একটা কিন্ডারগার্টেনে পড়ায়, হাজবেন্ড হালায় মনে হয় মিডলইস্টে, আমার লগে পরিচয় নাই। এইটে থাকতে বৃত্তির আগে উনি কিছুদিন আমারে পড়াইছিলো, সেই থিকা পল্লবীর লগে চিনাজানা। শুভরে কইলাম, ধর পল্লবীরে পাইলি, কেমনে চুদবি

– সবার আগে অর ডাব সাইজের দুধে সরিষার তেল মাইখা দুধ চোদা দিমু …

বিকালটা গেল ফ্যান্টাসী চোদা দিতে দিতে। পল্লবীরে দিয়া শুরু কইরা ইফতির বোন, নীপা ম্যাডাম হইয়া সাইফুলের বাসার কাজের ছেড়ি শরিফাতে আইসা ঠেকলো। শুভ কইলো, শরিফারে কলেজের বেঞ্চিত শোয়ায়া চুদুম, তুই ধোন খাওয়াবি আর আমি ধরুম ভোদা।
 

Users who are viewing this thread

Back
Top