What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পুষে রাখা অজাচার (পর্ব-১) - by sudipta_sabbir

যে গল্পটা লিখবো সেটা একটা অবদমনের গল্প। ১২ বছর ধরে যেটা আমার চিন্তা জগতকে বারবার ডাইভার্ট করেছে। মনে হতে পারে- এটা একটা পাভার্টের গল্প। তবে সম্প্রতি জানতে পেরেছি- পার্ভার্ট বলে কিছু নেই। যৌনতাকেন্দ্রিক যেকোনো আচরণ-ই নরমাল। তাই বলে আমি আবার এখানে সাইকোঅ্যানালিটিক্যাল তত্ত্ব নিয়ে আলোচনা করতে আসিনি। কারণ, মানুষকে এই বিষয়ে শিক্ষা দেয়ার কোনো ইচ্ছা আমার নাই। আমার ইচ্ছা একটা অবদমনের গল্প বলা। এবং সেটা যতোটা রগরগেভাবে উপস্থাপন করা যায়। কারণ, বিভিন্ন সময় আমি যতোটা রগরগে গল্প লিখতে চেয়েছি- ভেতর থেকে একটা স্ব-সেন্সরশিপ আমাকে বাঁধা দিয়েছে। তাই কোনোবার-ই আমি আসল গল্পটা লিখতে পারি নাই। আমাকে মাথার ভেতর তৈরি হওয়া মোরাল অভিধান বাঁধা দিয়েছে। তাই ভদ্র মানুষদের ভাষায় আমি লিখতে বাধ্য হয়েছি। কিন্তু পরে আমি টের পেয়েছি- আমার ভেতরে একটা অভদ্র মানুষ আছে। যেটাকে খুব কুৎসিত। গল্পটা তাহলে শুরু করি।

প্রায় ১২ বছর প্রেম করার পর-ও তহুরার সাথে আমার বিয়ে না হওয়ার কারণ ওর বোন। এছাড়া আমাদের মধ্যে কোনো সমস্যা ছিল না। অনেকদিন প্রেম করেছি, অনেক রিস্ক নিয়েছি। একটা সম্পর্ককে টানা ১২ বছর টেনে নিয়েছি। চাকরিও প্রায় ম্যানেজ হয়ে গেছে। এই সময় মনে হলো- তহুরাকে যদি বিয়ে করি তাহলে কোনোদিন ওর সাথে আমি হ্যাপি হতে পারবো না।

অবশ্য তহুরাকে এই সমস্যার কথা আমি অনেকবার বলেছি। খুব সহজ ভাবে বলেছি- আমি প্রায়ই স্বপ্নে দেখি তোমার সাথে আমার লাভমেকিং হচ্ছে। কিন্তু বারবার তোমার বোন চলে আসছে। আমি স্বপ্নে খুব মজা পেলেও পরে অস্বস্তি লেগেছে। অবশ্য এই প্রোবলেমটা প্রথম শুরু হয় যখন আমাদের রিলেশনের বয়স ৪ বছর। একবার এক বন্ধুর বাসায় গিয়ে মদ খাওয়ার পর তহুরাকে ফোন দিয়ে উত্তেজিত হতে ট্রাই করি। কিন্তু সেটা না হতে পেরে মদের ঘোরে বলে ফেলি- তোমার বোনকে খুব লাগাতে ইচ্ছা করছে। আরও কিছু বলি মনে হয়। কিন্তু লাইন কেটে যায়।

পরদিন অবশ্য অনেক ক্ষমা-টমা চাই। কিন্তু ওইদিনের পর থেকে ক্রমশ বিষয়টা বাড়তে থাকে। তহুরার বোনকে ঘিরে আমার ফ্যান্টাসি বাড়তেই থাকে। সেটা একসময় সাংঘাতিক পর্যায় চলে যায়। আমি ফিল করতে চেষ্টা করি তহুরার বোনের কথা ভাবলেই আমি অনেক এক্সাইটেড ফিল করি। অনেক আগের স্মৃতিগুলো মনে পড়ে। কয়েকটা স্মৃতি এরকম-
তহুরার বোনের সাথে প্রথম দেখা যখন ইন্টারে পড়ি। তহুরার সাথে দেখা করতে এসে ওর বোনের সাথে দেখা। তহুরার সাথে প্রেম। কিন্তু তখনও ওর বুক ওঠেনি। কিন্তু ওর বোন বেশ নিটোল। ন্যাশনাল কলেজে অনার্স পড়ছে। ফোর্থ ইয়ার। প্রথম দেখায় বুঝলাম মফস্বলের সরল মেয়ে। এখনও প্রেম-ট্রেম করে নাই। বুকে কারও হাত পড়ে নাই। তো ওইদিন এক সাথে রিকশায় উঠলাম। বয়েজ কলেজে পড়তাম। এতোটা ক্লোজ কারো পাশে বসা হয় নাই। তহুরার বোনের ডানা এসে লাগলো। শীতল লাগলো। ওইদিন বিষয়টা এতোটা বুঝি নাই। পরে যখন ভাবলাম- দেখলাম মনের মধ্যে ওইদিন থেকেই একটা অবদমন তৈরি হইছে।

আমি সুযোগ খুঁজতে থাকি কীভাবে ওর বাসায় যাওয়া যায়। কয়েকদিন পর একটা কাজে বাসায় যাওয়ার সুযোগ হয়। অবশ্য এর কয়েক মাস আগে ওর বাবা মারা যায়। পরিবারটা তখন অসহায়। ছোটভাই, মা, তহুরা আর ওর বোন তানিয়া থাকে এক বাসায়। ছোট ভাইটা ফাইভে পড়ে। বেশি কিছু বোঝে না।

সেবার বাসায় যায় কিছু ফল নিয়ে। আমাকে বন্ধু পরিচয় করিয়ে দিয়েছিল আগেই। এন্ট্রি পেতে তাই অসুবিধা হয় নাই। গিয়ে শুনি তহুরা ভাইকে নিয়ে বাইরে। শুধু বাসায় তানিয়া আপু আর ওর মা। ভাবলাম- এবার মেয়েটাকে একটু চোখের আরাম করে দেখা যাবে। ঘরোয়া পরিবেশ। আমি ফ্রিভাবে ঘুরতেছি। তানিয়া আপু আমাকে দেখে ব্যস্ত হয়ে ওঠে। কী করবে, কী খাওয়াবে এটা ভেবে। শরবত বানায়। পরে আমি যে আপেল নেই সেটা কাটতে বসে। আমি ভদ্র ছেলের মত এদিক-সেদিক তাকাই। হঠাত দেখি তানিয়া আপু নিচু হয়ে আপেল কাটতেছে। নিচু হওয়াতে তানিয়ার ক্লিভেজ দেখা যাচ্ছিল। খাটি বাংলায় বললে- দুধের ফাঁক। আমার মাথা খারাপ হয়ে যায়। এর আগে রিকশায় যখন চড়ছিলাম- তখন নামতে গিয়ে ওড়না সরে গিয়েছিল। তখনও বুঝি নাই এত বড়। তানিয়া আপু নিচু হয়ে আপেল কাটতেছে আর আমি এদিক সেদিক তাকায়া আবার বুকের দিকে তাকাইতেছি। হঠাত দেখি- বেখেয়ালে দুধের একটা বড় অংশ বের হয়ে গেছে। আর ব্রাউন কালারের ব্রা'র স্ট্রাইপ বের হয়ে গেছে। সেদিকে খেয়াল নাই। আপেল কাটার পর বললো- তুমি এগুলো খাইতে থাক। আমি এখনও গোসল করি নাই। এই বলে উনি গোসলে গেল। আমি ভালো মনে আপেল খাইতে থাকি। কিছুক্ষণ পর উনি বের হয়ে আসলে আমার টয়লেট চাপে। বা ইচ্ছা করে টয়লেটে যাই। গিয়ে দেখি ভেজা কাপড়ের মধ্যে ব্রা'টা খুলে রাখা আর সাথে কালো একটা প্যান্টি। হুইল দিয়ে ধোয়া। আমি ওই টয়লেটে বসে ব্রা'টাতে কয়েকটা চুমা দেই। মনে হয়- আমি তানিয়া আপুর পুরো বুকে চুমা দিচ্ছি।

ওইদিনের পর আরও ঘন ঘন তানিয়া আপুকে দেখার লোভে তহুরাদের বাসায় যাই। এর মধ্যে তানিয়া আপুর সাথে ক্লোজনেসও বাড়ে। সাথে ফ্যান্টাসিও। এর মধ্যে একদিন একটা সুযোগ আসে। ওই সময় তানিয়া আপু খুব চাকরি খুজতেছিল। বাবা নাই। বাসার হাল ধরা লাগবে। শারীরিক শিক্ষক পদে ক্যান্টনমেন্ট স্কুলের একটা নিয়োগ আসে। আমি এই খবর তানিয়া আপুকে জানাই। এবং বলি যে- ওইখানে একটা ডিটেইলস দেয়া লাগবে শরীরের মাপ ঝোকের। আন্টি বলে- তুমি ওকে একটু হেল্প করো। ওইদিন বিভিন্ন তথ্যের সাথে জানতে পারি- তানিয়ার বুকের সাইজ ৩৮। যেহেতু ভাইবা ও স্বাস্থ্য পরীক্ষা ঢাকায় হবে, আর ওদের বাসায় তানিয়া আপুকে নিয়ে যাওয়ার মত কেউ নাই- তাই আমি রাজি হই সাথে যাইতে। ইন্টার শেষ। আমারও ফ্রি টাইম।

একটা সিঙ্গেল কেবিন নিয়ে ঢাকা রওয়ানা দেই। তানিয়া আপু প্রথমে একটু অস্বস্থিতে ছিল। পরে আমি ক্লিয়ার করি- আপু, কেবিনের ফ্লোরে শোব। আপনি উপরে ঘুমাবেন। তখনও রেসপেক্টের রিলেশন। বুঝতে দেই না- আমার ভেতরে কী চলতেছে। লঞ্চে ওঠার সময় আমি সাথে করে ঘুমের মেডিসিন নিছিলাম। ইনটেনশন ছিল- ঘুম না এলে খাবো। অনেক রাত পর্যন্ত ঘুম আসলো না। দেখি তানিয়া আপুও জাগনা। মাঝরাতে বললাম- আপু, ভালো ঘুমের মেডিসিন আছে। খেয়ে ঘুমান। কাল সকালে ভাইবা। আজকে না ঘুমাইলে ভালো হবে না। দেখলাম- তানিয়া আপু মেডিসিন খাইতে রাজি হইলো। খাওয়ার পর হালকা ঢুলুনি দিয়ে বললো- আমার ঘুম পাইতেছে। আর তুমি নিচে শুইও না। ঠান্ডা লাগবে। পাশে শো। ভাই-ই তো আমার। আমি প্রথমে ভদ্রতা করে না বললেও পরে রাজি হইলাম। এইটাই আসলে আমার ইচ্ছা ছিল।

কিছুক্ষণ পর দেখলাম তানিয়া আপু আরাম করে ঘুমাচ্ছে। শুধু ঘুমের ঘোরে একবার বলল- লাইটটা নিভাইয়া দাও। আর সকালে ডাক দিও। কল আসলে বাইরে গিয়ে কথা বইলো। অবশ্য ফোন আসলে তহুরার-ই ফোন আসবে। উনি জানত। আসলোও। আমি তহুরাকে গ্যারান্টি দিলাম যে- আমরা ভালোভাবে যাইতেছি। অসুবিধা নাই। ও আর ওর মা আমার প্রতি অনেক কৃতজ্ঞ হইল।
বিছানায় শুইছি ঠিক-ই। ঘুম আসে না। লঞ্চের বিছানাও ছোট। দেখি তানিয়া আপু এক কোন কাত হয়ে শুয়ে আছে। দেখে মনে হল- বেশ ভালো ঘুমাচ্ছে। আমি নড়চড়ার অজুহাতে কয়েকবার এদিক সেদিন করলাম। উদ্দেশ্য- উনার গায়ে যেন একটু টাচ লাগে। লাগলোও কয়েকবার। প্রথমে অল্প। পরে ঘনঘন। টেস্ট করে দেখলাম- উনি কিছু বলে কিনা। প্রথম কয়েকবার কয়েক সেকেন্ড। পরে মিনিট খানেক ধরে থাকলাম। কয়েকবার হাই তুললো। আর একবার বললো বোধহয়- তুমি আরাম করে শো। কষ্ট কইরো না। আমি তানিয়া আপুর ভালো মানুষিতে আরও মুগ্ধ হইলাম। এমনিতে উনি ভালো মানুষ। চরিত্রও ভালো। এর মাঝে ২ বার টয়লেট থেকে ঘুরে এলাম। শীতের রাত। বাইরে ভালোই ঠান্ডা। ছোট একটা লেপ। আমি বাইরে থেকে এসে আবার যখন ভেতরে যাব তখন আরেকবার ভালো করে দেখলাম তানিয়া আপুর ঘুমের অবস্থা কী। অবশ্য হাই-পাওয়ারের মেডিসিন। আমার বিশ্বাস ছিল- উনি অচেতন হয়েই ঘুমাবেন। এর মাঝে একবার ওদিক থেকে এদিক ফিরলেন। এইবার ক্লিভেজটা আরও পরিস্কার হলো। আমি ইচ্ছা করে কয়েকবার হাত এদিক সেদিন করে শেষে ওনার ঠিক রানের উপর হাত রাখলাম। দেখি কোনো হুশ নাই। সরাইতেও বলে না। সুযোগ পেয়ে রানের উপর থেকে হাত আস্তে আস্তে উপরে আনলাম। জামার ভেতর দিয়ে হাত ঢুকাতে তখনও সাহস পাচ্ছি না। এর মাঝে উনি দু'একবার নড়াচড়া করলো। দুর্বল কন্ঠে বলল- একটু সড়ে সও। আমি একটু সরলাম। পরে আবার হাত রাখলাম।

দেখলাম এবার কিছু বলতেছে না। রানের উপর দিয়ে আস্তে আস্তে হাত পাছার উপর নিলাম। আমি তখন ভয়ে কাপতেছি। দেখলাম কোনো রি-অ্যাকশন নাই। আমি পাছা ভালোভাবে হাতায়ে পিঠের দিকে হাত নিলাম। আমার মূল উদ্দেশ্য আসলে বুকে হাত দেয়া। তখনও ওদিকে শুয়ে ঘুমানোয় সাহস পাইলাম না। এদিকে পিঠে হাত দিয়ে ব্রা'র স্ট্রাইপ হাতে লাগলো। ততক্ষণে আমার নিচের দিক অনেক শক্ত হয়ে গেছে। কোনোভাবে নিজেকে সামলে নিলাম। এদিকে তহুরার ফোন আসতেছে বারবার। নিজের মধ্যে খারাপও লাগছে। এই যে লিখতেছি এখনও যেমন লাগতেছে।

একটু পর তানিয়া আপু এদিকে ফিরলো আবার। আমি এবার আস্তে আস্তে বুকের কাছে হাত নিলাম। ঘুমের মধ্যে তানিয়া আপু টের পাইলো মনে হয়। বলল- কই হাত দাও? আমি বললাম- অন্ধকারে দেখি নাই আপু। মিনিট ২০ চুপ ছিলাম। এর মধ্যে হঠাত লঞ্চে একটা ঝাক্কি খাইলো। এই সুযোগো আমি সরাসরি তানিয়ার দুধে হাত দিলাম। চাপ লাগলো। তানিয়া আপু শুধু একবার উহ বলে আবার ঘুমাইতে লাগলো। মনোভাব বুঝতে পেরে সারা গা হাতাতে লাগলাম। এবার একদম স্পনটেনিয়াস। তানিয়া আপুও কিছু বলে না। শুধু একবার বলল- দুষ্টামি কইরো না সাব্বির। আমি বললাম- না আপু। শীত লাগতেছে। একটু হাত গরম করি। তানিয়া আপু বললো- কর, তাইলে। আর কিছু কইরো না। আমি বললাম- না আপু। জাস্ট একটু হাত রাখি। আপনার গা তো গরম। এটা শুনে উনি বলল- যা ভাল্লাগে কর। কিন্তু বেশি কিছু কইরো না। এটা বলে উনি আবার ঘুম দিল। আমি এবার আস্তে করে জামার ভেতর থেকে হাত ঢুকিয়ে নাভির ফুটায় হাত দিয়ে বসে থাকলাম। এরপর আস্তে করে নিচের দিকে গেলাম। পায়জামায় গিট্টু দেয়া। হাত ঢুকাইতে পারলাম না। উপর দিয়াই ছামার উপর হাত দিলাম। খস খস করতেছে। বললাম- আপু, কাটেন নাই? কালকে না মেডিকেল। বললো- উঁহু। না। কী করো।

আমি বললাম- একটু হাতাই। বলে ছামার উপর হাত ডললাম। অনেকক্ষন। তানিয়া আপু গোঙাতে লাগলো। আমি হুট করে পায়জামার রশিটা টান দিয়ে খুলে বললাম- আপু, চুষবো। চুষবো আপু। তানিয়া আপু বললো- যা ভাল্লাগে কর। সাথে সাথে আমি সাহস পাইলাম। বললাম- আপু, তোমার দুধ খাবো আগে। তানিয়া আপু, কাম অন। বলে দুধে হাত দিলাম। ওইদিন আপেল কাটতে গিয়ে যে অর্ধেক দেখলাম, আজকে সেটার পুরা দেখার ইচ্ছা হইলো। টান দিয়ে জামাটা খুললাম। তানিয়া আপু তখন শুধু ব্রা পড়া। মোবাইলের লাইট জ্বালাইলাম। সস্তা দামের একটা ব্রা। কালো। কিন্তু খুব টাইট হয়ে আছে। আমি বললাম- আপু, খাই।

তানিয়া আপু বলল- আস্তে। ব্রা'র ফিতা খুলে দুধ দুটো বের হয়ে এলো। এত সুন্দর বোটা! বললাম- আপু, বোটানি পড়ে পড়ে বোটা দু'টো জোশ বানাইছেন। ওই রাতে তানিয়াকে জাস্ট চাটলাম। তহুরার কথা ভুলে গেলাম। তানিয়াকে ওলটপালট করে চুমাইতে লাগলাম। ছামায় হাত দিয়ে ঘসতে থাকলাম। হাত দিয়া ছামা চুলকাইয়া দিলাম। খুব ঢুকাতে ইচ্ছা করল। বললাম- আপু, ইচ্ছা করতেছে। তানিয়া আপু বলল- উঁহু। না। প্লিজ, এটা কইরো না। ঘুম জড়ানো কন্ঠস্বর। আমি নিজেরে কন্ট্রোল করতে না পেরে, মাঝখানের আঙুলটা তানিয়ার ছামায় ঢুকালাম। অন্য হাত দিয়া কন্টিনিউয়াস দুধ টিপতেছি।

তানিয়া আপু খুব এক্সাইটেড হয়ে গেল। ধাপ করে আমার পেনিসটা চেপে ধরল। আমি একটু উঠে উনার মুখে পুরে দিলাম। দেখলাম- উনি জোরে জোরে চোষা আরম্ভ করছে। আমি বললাম- বাল কাটো না কয়দিন? তোমার না মেডিকেল আছে? (আপনি থেকে তুমিতে নেমে আসলাম)। তানিয়া বলল- সময় পাই নাই। তাড়াহুড়া করছি অনেক। বললাম- কেটে দিব? সাথে রেজার আর ফোম আছে। ততক্ষণে তানিয়ার ঘুমের ভাব কেটে গেছে। সাথে লজ্জাও। বললো- দাও। বাট লাইট জ্বালাইও না। আমি ব্যাগ থেকে ফোম বের করলাম। আস্তে করে তানিয়ার ভোদার উপর মাখলাম। লাইট জ্বালাইতে গিয়েও জ্বালাইলাম না। তানিয়া বলল- অন্ধকারে কেটে ফেলবা।

(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top