What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,281
Messages
16,024
Credits
1,463,391
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নিজের দিদিই প্রথম চুদলো - by GUDRBOGOLCHOSA108

বোন আমার থেকে দু বছরের বড়ো। ছিপছিপে গড়ন। হাফ প্যান্ট আর হাত কাটা গেঞ্জি পরে থাকে বাড়িতে। ভাই বোনের তেমন আড়াল নেই। বোনের মাই দুটো ৩৪ কিন্তু ঝোলা । বাথরুমে বোনের প্যান্টি আর ব্রাএর সাইজ দেখেছি। যেদিন থেকে নুনুর মুনডি খোলা শিখলাম, বিচি বাঁড়ার চার পাশে কুচি কুচি বাল গজিয়েছে বোনের গুদে কেমন বাল খুব দেখতে ইচ্ছে করতো। ঐ পর্যন্তই। কমন বাথরুমের দু'দিকে দুটো ঘরে থাকি। মা বলে দিয়েছে।

রক্তের সম্পর্কে দিদি হলেও বড়ো মাই ছড়ানো পাছা একটা মেয়ে তো! আমি নিজে কিছুটা মোটা থলথলে! আকর্ষণীয় কিছু নই। তবে নুনুটা মোটা.. খিঁচতে যে শিখিয়েছিল তার নুনুটা লিকলিকে আর মুন্ডিটা আঙুরের মতো। আমারটা ছাড়ালে পেঁয়াজ বা ডিমের মতো।
একসাথে বড়ো হয়েছি বলেই দিদি আমার সামনে আড়াল রাখতো না। তখনও ভাই শুধু পুরুষ নই। কিন্তু দিদির বগলে দেখলাম সোনালি চুল গজালো। দেখতে দেখতে গুটি গুটি সুপুরি থেকে পেয়ারা হতে থাকলো।

দিদি গেঞ্জি কাপড়ের টেপ মানে এখন যেগুলো স্লিপ বলে তাইই পরতো ঘরে। এমনিতে ব্রা ছাড়া টিশার্ট পরতো। হাত কাটা বা ম্যাগি হাতা। সোনালী চুল ধীরে ধীরে কাল্ও হচ্ছে আর বুকে পেয়ারা বড়ো হচ্ছে। গরমে বগলের চুল থেকে ঘাম ঝরে পড়ে কখনো। সে এক গন্ধ। দিদি পেচ্ছাপ যখন করে অন্যান্য মেয়ের মতো মোতার আওয়াজ লুকোতে কল চালায়নি কোনো দিন।দিদির একটা বদ অভ্যেস হাগা মোতার পরে ফ্লাস চালাতে ভুলে যায়। মুতে যখন বেরোয় আমি সুযোগ খুঁজি কি করে ওর মুতের ঝাঁঝালো গন্ধ পাওয়া যায়! ঢুকলেই কান পাতি। যদি শুনি আস্তে আস্তে হিসু বেরোনোর শব্দ হয়ে ফ্রু ফ্রু ফ্রুউউউ করে মোতার শব্দ বাড়তে বাড়তে স্রুউউউউউউউউউউউউউউউউউউ স্রুউউউউউউউউউউ করে হিসুর আওয়াজ চরমে উঠে স্রু স্রু স্রু ফ্রু ফ্রু ফ্রু.. ফ্রু… ফ্রু… এভাবে শব্দ ধীরে ধীরে টুপ টুপ টুপ..

তারপর উঠে যেই বেরিয়ে আসতো ভুলে ফ্ল্যাস টানে তার আগেই আমি কোনও অছিলায় ঢুকে পড়তাম। কমোডের প্রায় ভেতরে মুখ চুবিয়ে দিদির মুতের ঝাঁঝালো গন্ধ নিতাম।উহ সে যে কি নেশা ঝাঁঝালো মুত,নিজের দিদির গুদ থেকে ছিটকে বেরোনো হিসু। কখনও দেখতে পেতাম কমোডের গায়ে সাদা সাদা আঠার মতো। দিদির গুদ কিন্তু দেখা হয়নি। আর যেদিন দিদি ঢুকে মোতার আগেই ধস ধস করে হাগতো আমি সরে পড়তাম। আমিও ছড় ছড় করে মোতার সময় নুনুর নতুন শেখা মুন্ডি ছাড়িয়ে আওয়াজ করি। দরজা খোলাই থাকে। দিদি দ্যাখে। কাছে এসে প্রথম যেদিন আমার মুন্ডি দেখলো বেশ বড়ো বড়ো চোখ করে বললো কী সুন্দর তোর নুংকুটা। আমি হেসেছিলাম।

দিদির বিয়ে ঠিক হলো। আচমকাই।আমি ভাবিনি দিদির হঠাৎ বিয়ে হয়ে যাবে। মানে আমাদের দুজনের কাছাকাছি থাকার দিন শেষ।
এর মধ্যে দিদি আমার খাড়িয়ে থাকা নুনু, মুন্ডি বের করা বাঁড়া বহুবার দেখেছে। দিদির প্রায় কিছু না পরা ঘোরাফেরা, অমন ৩৪ ঝোলা টাইট মাই বগলে চুলের বেরিয়ে আসা ঝলক! আমি না খিঁচলে দাঁড়িয়েই থাকে আমার নুনু,মুন্ডি নিজে নিজে বেরিয়ে এলে ঠাটানো বাঁড়া! তাই আমার নুনু বাঁড়া দিদি দ্যাখেই।আমি কখনো দিদির গুদ দেখিনি। সেখানে কেমন বাল খুব দেখতে ইচ্ছে করে! দিদির বিয়ে ঠিক হলো। মা বাবা এই ছেলে কে হাতছাড়া করবে না। হতে পারে বিয়ে করেই বিদেশ চলে যাবে।এক মাস থেকে। মা বাবা দিদির কথাটা ভাবেনি।যাক সে কথা পরে…
সেদিন খুব গরম। না এসি না পাখা। পাওয়ার ডাউন। স্বভাব মতো ন্যাংটো হয়ে শুয়েছি। দিদিও তার মতো শুয়েছে। গরমে ঘামছি।দিদিও যে ঘেমেছে তার গন্ধে আমার ঘর মাতোয়ারা..
কখন ঘুমিয়েছি জানিনা। কারেন্ট এসেছে। আলো জ্বলছে পাখা ঘুরছে।কুঁড়েমি করে আর উঠিনি।

দিদির ঘরেও তাইই। কিছু না ভেবে আবার ঘুমোলাম। দিদি উঠে এসে আমার বিছানায় বসে আমার বুকের চুলে হাত বুলিয়ে আদর করছিল। তারপর হাত তোলা বগলের কাছে নাক নিয়ে গিয়ে উম উম উম করে বুক ভর্তি শ্বাস নিচ্ছিল। আমি দেখছি দিদি ছেলেদের স্যান্ডো গেঞ্জি পরেছে৷ এবং সে টা আমার! মাই দুটোর মাথা টুকু শুধু পাতলা গেঞ্জির ভেতরে। ঝোলা দুটো মাই,৩৪ ইঞ্চি কিন্তু টাইট।ঝোলা দুরকম দুধ খাওয়ানো মহিলার ঝুলে যাওয়া ম্যানা। তার এক রূপ। আর আমার দিদির মতো। যাদের সলিড টাইট ম্যানা তবু ঝোলা।

দিদির গায়ে আগের দিনের পারফিউম ঘাম সব মিলিয়ে মাদকের মতো নেশা ধরাচ্ছিল। আমি চোখ বুজে বুক ভর্তি গন্ধ নিচ্ছি দিদি আমার দু বগল চাটছে.. প্রথম জানলাম মেয়েরা ছেলেদের বগলের চুল ঘাম সব এতো ভালোবাসে। আমি দু হাত ওপরে তুলে দিয়েছি। দিদি উপুড় হয়ে আমার বুকে দুটো বুকের বোঁটা ঘসে ঘসে দিচ্ছে আর একবার বাঁ বগলের চুল চাটছে,নাক ঘসছে আরেক বার ডান বগল। আমার নুনুটা বাঁড়া হয়ে ডান্ডা ঝান্ডা খাড়া করেছে। দিদির পাতলা কাপড়ের প্যান্টের ভেতরে প্যান্টি নেই। থাই জোড়ায় ভিজে ভিজে দাগ। ঐ খানটাই গুদ ঐ জায়গায় আমার বাঁড়ার মুন্ডি ঘসাচ্ছে দিদি। এবার আমিই প্রথম মুখ খুললাম!

আমি দিদিকে হঠাৎ বলে ফেললাম দিদি তোর গুদ দেখাবি প্লিজ। দ্যাখ৷ চুদির ভাই দ্যাখ গুদ আমার! একটা অচেনা অজানা গুদ মারতে জানে কি জানেনা সে চুদির ভাই খানকির ছেলে আমার গুদ কেন তোর আগে দেখবে!!! তাছাড়া তোর মুদো আর বাঁড়ার যা গাঁট দেখেছি.. অমন গন্ডারের মতো মোটা বাঁড়া এটাই আমার আর এই যে আমার গুদ তোর জন্যই থাকবে। বলে দু পা দু'দিকে ছড়িয়ে গুদ ফাঁক করে ধরলো।গুদের চারদিকে ঘন বাল দেখে আমি কেমন পাগল হয়ে গেলাম। আঙুল দিয়ে দু'দিকে সরিয়ে সরিয়ে দিই। গুদের বেদীতে বাল গুলো নেমে এসেছে গুদের গর্তের দিকে। গুদের শুরুতে এসে পাকিয়ে গেছে। বাকি চুল গুদের ঠোঁট বেয়ে পোঁদের ফুটোয়। দিদি পা দুটো আকাশের দিকে তুলে ধরে আমাকে পুরো গুদ গুদের খাদ থেকে পোঁদের ফুটোর চারপাশের কুচি কুচি চুলের বাহার দেখাতে যেন মরীয়া।
কি মনে হলো দিদির জানিনা। বললো ভাই বাথরুমে চল। আমি প্যান্ট পরতে যাচ্ছি ধমকালো বাঞ্চোদ বাঁড়া ঠাটিয়ে আয় আমার পেছন পেছন 🤬

আমিও টং টং বাঁড়া নিয়ে দিদির টনটনে গাঁড় টলমল করে নড়ছে দেখতে দেখতে বাথরুমে ঢুকলাম। দিদি কমোডর ওপরে চড়ে বসতে গিয়ে কমোডে পোঁদ রেখে থাই দুটো দু'দিকে ছড়িয়ে দিলো। গুদের মাথা থেকে গুদের ঠোঁটের বাল ছেতরে আছে। গুদের শুরুতে কোঁট মোটা হয়ে গেছে। গুদের ভেতরের কালচে লাল ঠোঁট দুটোও কেমন যেন খেপে উঠে বেরিয়ে এসেছে। তার ভেতরে সুড়ঙ্গ গোলাপি সাদা.. রসে জবজবে হয়ে আছে।

দিদি বললো তাকা এবার।
আমি গভীর মনোযোগ দিয়ে তাকাতে ফোঁটা ফোঁটা মুত দেখতে দেখতে সোনালি ঝর্ণা হয়ে ছিটকে পড়তে শুরু করলো।
জানিনা কখন হাঁ করে সেই মুত খেতে শুরু করেছি। কোঁত কোঁত করে গিলেও সবটা খেতে পারছি না। মুখ গাল গলা কাঁধ বুক মুতে ভেসে যাচ্ছে।
আমি গুদের মুখে মুখ চেপে ধরে বাকি মুতটা খেয়ে নিলাম।

দিদি এবার আমার বাঁড়া হাতে নিয়ে বললো ভাই একবার আমার মাইয়ের বোঁটা আর গুদের কোঁটে গুদের গর্তে মোত প্লিজ।
আমি বাঁড়া ধরতে যেতেই দিদি বাঁড়াটা হোস পাইপের মতো হাতে নিয়ে আমার পেচ্ছাপ প্রথমে মাইয়ের বোঁটা দুটো তারপর সরাসরি গুদের কোঁটে অনেকটা নিয়ে গুদ ফাঁক করে দিলো আরও বেশি। মুতের ধারা এক্কেবারে গুদের খাদে তুফান তুলতে তুলতে ফুরিয়ে এলো।
দিদি দুজনের গায়ে কয়েক মগ জল ঢেলে ঘরে ফিরিয়ে আনলো। নিজের ছেড়ে রাখা প্যান্টি দিয়ে আমাকে মুছিয়ে দিলো।
আবার বিছানার ধারে শুয়ে থামের মতো থাই দুটো দু'দিকে ছড়িয়ে দিয়ে বললো খা ভালো করে!

দিয়ে গুদের চুলের চার দিকটায় জিভের ডগা বুলিয়ে বুলিয়ে গুদের গন্ধ নিচ্ছি। দিদি বলছে দ্যাখ বাঞ্চোদ বোনের গুদ দ্যাখ, চেটে দে না রে চুদমারানি।দিদির মুখে খিস্তির বন্যা বইতে শুরু করায় আমিও বলছি তোর গুদে গাধার বাঁড়া এনে ঢোকাবো।তোর ম্যানা দুটো বাছুর দিয়ে চোসাবো।দুধ বেরিয়ে আসবে আমি সে দুধ খাবো। দুয়ে দুয়ে দুধ গ্লাসে ভরে তোর গুদ চান করাবো। গুদুসোনা তোর গুদের খোলতাই বেড়ে যাবে! দিদি বলছে তোর বিচি কেটে চচ্চড়ি বানাবো।তোর গাঁড়ের মাংস চিবিয়ে খাচ্ছি। এই বলে পোঁদের গর্তে আঙুল ঢুকিয়ে দিলাম।
 

Users who are viewing this thread

Back
Top